কম্পিউটার

কীভাবে অ্যামাজন ইকো দিয়ে কল এবং বিজ্ঞপ্তিগুলিকে স্বয়ংক্রিয়ভাবে ব্লক করবেন

অ্যামাজন ইকো অনেক কিছু করতে সক্ষম, তবে এটি ভুল সময়ে সক্রিয় হলে এটি একটি ব্যথা হতে পারে। আপনার অ্যামাজন ইকোকে ভালোবাসেন, তবে কি চান না যে বন্ধুরা মাঝরাতে একটি কল দিয়ে আপনার ডিভাইসে রিং করুক? আপনার অ্যালেক্সার বিরক্ত করবেন না প্রয়োজন৷ মোড।

ইকো, ইকো ডট বা নতুন ইকো শোতে, আপনি কল, বার্তা এবং ড্রপ ইন বৈশিষ্ট্য সম্পর্কে সতর্কতা দমন করতে বিরক্ত করবেন না সক্ষম করতে পারেন। যখন আপনি চান না যে কেউ আপনার সাথে যোগাযোগ করুক, অথবা আপনি যদি একটু ঘুমানোর চেষ্টা করছেন সেই সময়গুলির জন্য এটি কার্যকর৷

আপনি কেবল "আলেক্সা, আমাকে বিরক্ত করবেন না" বলে এটিকে অন-ডিমান্ড করে সক্ষম করতে পারেন৷ বিরক্ত করবেন না বন্ধ করতে, বলুন "আলেক্সা, বিরক্ত করবেন না বন্ধ করুন।" আপনি যদি নির্দিষ্ট সময় নির্ধারণ করতে চান, আপনি Alexa অ্যাপের মাধ্যমে তা করতে পারেন।

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস বা আইফোনে অ্যালেক্সা অ্যাপটি খুলুন, তারপরে বাম মেনু থেকে স্লাইড করুন। সেটিংস নির্বাচন করুন৷ , তারপর তালিকার শীর্ষে আপনার ডিভাইসে আলতো চাপুন৷ আপনি বিরক্ত করবেন না সক্ষম করতে পারেন৷ আপনি চাইলে স্লাইডার, কিন্তু আমরা নির্ধারিত-এ আগ্রহী এর নিচে অপশন। এটিতে আলতো চাপুন, নির্ধারিত সক্ষম করুন৷ স্লাইড করুন, এবং আপনার ইকো স্বয়ংক্রিয়ভাবে শান্ত নোটিফিকেশনের জন্য একটি সময়সীমা নির্বাচন করুন।

আপনি যদি কল করার জন্য আপনার ইকো ব্যবহার না করেন, তবে এটি আপনাকে খুব একটা প্রভাবিত করবে না। তবে এটি সেট আপ করা একটি ভাল ধারণা কারণ ইকো কলগুলি আপনার অ্যাকাউন্টে নিবন্ধিত সমস্ত অ্যালেক্সা ডিভাইসে রিং করবে৷ আপনি চান না যে আপনার ঘরের আলো জ্বলে উঠুক এবং সকাল 3 টায় বেজে উঠুক!

যখন আপনি ঝামেলার সাথে ঠিক থাকবেন, তখন আপনার ইকো আপনার মিউজিক চালাতে পারে এমন সমস্ত উপায় দেখুন।

আপনি কি আপনার ইকোতে বিরক্ত করবেন না? আপনি কি আলেক্সা কলিং বৈশিষ্ট্য ব্যবহার করেন? মন্তব্যে আমাদের বলুন!


  1. অ্যামাজন ইকো এবং ফায়ার টিভির সাথে কীভাবে একটি হোম থিয়েটার সিস্টেম সেট আপ করবেন

  2. রাস্পবেরি পাই দিয়ে কীভাবে একটি অ্যামাজন ইকো তৈরি করবেন

  3. কীভাবে Amazon S3 বাকেট তৈরি এবং কনফিগার করবেন?

  4. ঘড়ির সাথে অ্যামাজন ইকো ডট কীভাবে সেট আপ করবেন