কম্পিউটার

কিভাবে Spotify-এ তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে অ্যাক্সেস প্রত্যাহার করবেন এবং গোপনীয়তা পুনরুদ্ধার করবেন

আপনার অ্যাকাউন্টে তৃতীয় পক্ষের অ্যাক্সেস পরিচালনা করা নিজেকে অনলাইনে সুরক্ষিত রাখার একটি গুরুত্বপূর্ণ অংশ। আপনি সরল বিশ্বাসে একটি অ্যাপকে আপনার ডেটাতে অ্যাক্সেস দিতে পারেন, তবে অ্যাপগুলি মালিকানা পরিবর্তন করতে পারে বা তাদের অনুমতিগুলি সামঞ্জস্য করতে পারে৷ আপনি দ্রুত নিজেকে একটি দুর্বল অবস্থানে খুঁজে পেতে পারেন৷

অদ্ভুতভাবে, স্পটিফাই বেশ সম্প্রতি অবধি তৃতীয় পক্ষের অ্যাক্সেস পরিচালনা করার উপায় অফার করেনি। আপনি শুধুমাত্র কোন অ্যাপগুলিতে অ্যাক্সেস দিয়েছেন তা মনে রেখে এবং তাদের সেটিংস মেনুতে খোঁজ করে অনুমোদন প্রত্যাহার করতে পারেন৷ এটা অব্যবহারিক ছিল।

ধন্যবাদ, এটি আর হয় না। এখন আপনার Spotify অ্যাকাউন্টের মধ্যে থেকে যেকোনো অ্যাপে অ্যাক্সেস প্রত্যাহার করা সম্ভব৷

কিভাবে ধাপে ধাপে অ্যাক্সেস প্রত্যাহার করবেন

প্রথমে, Spotify.com-এ নেভিগেট করুন, লগ ইন এ আলতো চাপুন , এবং আপনার শংসাপত্র লিখুন। এরপরে, আপনার ব্যবহারকারীর নামের উপর ক্লিক করুন এবং অ্যাকাউন্ট নির্বাচন করুন ড্রপ-ডাউন মেনু থেকে।

আপনি আপনার গ্রাহক পোর্টালে নিজেকে খুঁজে পাবেন। আপনাকে নীচে স্ক্রোল করতে হবে এবং অ্যাপগুলি নির্বাচন করতে হবে৷ স্ক্রিনের বাম দিকের প্যানেল থেকে।

কিভাবে Spotify-এ তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে অ্যাক্সেস প্রত্যাহার করবেন এবং গোপনীয়তা পুনরুদ্ধার করবেন

অবশেষে, আপনি যে অ্যাপটি নিষ্ক্রিয় করতে চান সেটি খুঁজুন এবং সংশ্লিষ্ট অ্যাক্সেস প্রত্যাহার করুন ক্লিক করুন বোতাম

কিভাবে Spotify-এ তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে অ্যাক্সেস প্রত্যাহার করবেন এবং গোপনীয়তা পুনরুদ্ধার করবেন

লিথিয়াম সম্প্রদায়

লিথিয়াম কমিউনিটি নামের একটি অ্যাপের উপস্থিতি সম্পর্কে অভিযোগ করতে অনেক ব্যবহারকারী Spotify চ্যাট বোর্ড ব্যবহার করেছেন .

আপনি যদি আপনার অনুমোদিত অ্যাপের তালিকায় লিথিয়াম সম্প্রদায় দেখতে পান, চিন্তা করবেন না . এটি এমন একটি ওয়েব অ্যাপ্লিকেশন যা স্পটিফাই-এর কমিউনিটি ফোরামকে ক্ষমতা দেয়। আপনি যদি কোনও স্পটিফাই ফোরাম পৃষ্ঠার নীচে স্ক্রোল করেন, আপনি একটি "লিথিয়াম দ্বারা চালিত" লোগো দেখতে পাবেন৷ আপনি হয়ত নামটি চিনতে পারবেন না, কিন্তু লিথিয়াম সফ্টওয়্যারটি স্কাইপ, বেস্ট বাই, সনি, ভেরিজন এবং আরও অনেক কিছুর ফোরামকে শক্তি দেয়৷

আপনি অ্যাক্সেস প্রত্যাহার করতে পারেন, কিন্তু পরের বার যখন আপনি একটি ফোরাম পোস্ট লিখবেন তখন এটি অবিলম্বে আবার প্রদর্শিত হবে৷

আপনি কি কোনো বিস্ময় খুঁজে পেয়েছেন?

শেষ কবে আপনি আপনার Spotify অ্যাকাউন্টে তৃতীয় পক্ষের অ্যাপগুলি অডিট করেছিলেন? যদি আপনি প্রথমবার এটি করেন তবে আপনি কি অস্বাভাবিক কিছু খুঁজে পেয়েছেন?

নীচের মন্তব্যে আপনার গল্প আমাদের জানান।


  1. কিভাবে আইপ্যাডে অ্যাপগুলি বন্ধ এবং আনইনস্টল করবেন

  2. ডেটা গোপনীয়তা এবং এটি আপনাকে কীভাবে প্রভাবিত করে

  3. Windows 10-এ দুর্নীতিগ্রস্ত ফাইলগুলি কীভাবে ঠিক করবেন এবং সেগুলি অ্যাক্সেস করবেন?

  4. কিভাবে iCloud ফটোগুলি অ্যাক্সেস এবং পরিচালনা করবেন