কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য সাধারণ হুমকি কি?

সবচেয়ে সাধারণ নেটওয়ার্ক নিরাপত্তা হুমকি কি?

এই ধরনের অনলাইন জালিয়াতির একটি উদাহরণ হল ফিশিং। এই ধরনের প্রতারণার লক্ষ্য ক্রেডিট কার্ড নম্বর এবং পাসওয়ার্ডের মতো সংবেদনশীল তথ্য প্রাপ্ত করা। কম্পিউটার ভাইরাসের হুমকি... ম্যালওয়্যার বা র‍্যানসমওয়্যারের সংক্রমণ... আপনার কম্পিউটারকে রক্ষা করার জন্য দূষিতভাবে ডিজাইন করা সফটওয়্যার। নিম্নলিখিত নির্দেশিকা ব্যবহার করে একটি অস্বীকৃতি-অফ-সার্ভিস আক্রমণকে পরাজিত করুন৷

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য হুমকি কি?

এটি একটি কম্পিউটার ভাইরাস দ্বারা সৃষ্ট হয়. এছাড়াও দুর্বৃত্ত নিরাপত্তা সফটওয়্যার সমস্যা আছে. এটি একটি ট্রোজান ঘোড়া। স্পাইওয়্যার এবং অ্যাডওয়্যার এর মধ্যে সবচেয়ে সমস্যাযুক্ত। পৃথিবীতে কৃমি (E) আছে। DDOS ব্যবহার করে আক্রমণও বিবেচনা করা হয়। চতুর্থ বিভাগে আপনি ফিশিং পাবেন। রুটকিট।

নিরাপত্তার জন্য ৫টি হুমকি কী?

এছাড়াও, ফিশিং আক্রমণগুলি খবরে রয়েছে... ম্যালওয়্যার আক্রমণ একটি উদ্বেগের বিষয়৷ I) Ransomware. ২) ভাইরাস ছড়ানো। একটি দুর্বল পাসওয়ার্ড একটি সমস্যা। অভ্যন্তরীণ হুমকির বিষয়। একটি সংক্ষিপ্ত সারসংক্ষেপ।

সাধারণ নিরাপত্তা হুমকি কি?

নিরাপত্তার দিক থেকে স্প্যাম একটি খুব সাধারণ হুমকি... আমি ফার্মাকোলজিতে আছি। আমি ফিশিং এর শিকার... র‍্যানসমওয়্যারের সমস্যা... কম্পিউটারকে কৃমি দ্বারা সংক্রমিত করা... আপনি স্পাইওয়্যার বা ট্রোজান হর্স দ্বারা সংক্রামিত। পরিষেবার উপর আক্রমণ পরিষেবার বিতরণ অস্বীকার দ্বারা সৃষ্ট. সেই কম্পিউটারগুলো জম্বি।

তিনটি সাধারণ নিরাপত্তা হুমকি কী এবং কেন?

আমাদের কম্পিউটারে ভাইরাস। আমরা সবাই তাদের সাথে পরিচিত, এবং আমরা সবাই তাদের নিয়ে চিন্তিত... নিরাপত্তা সফ্টওয়্যার বৈধ সফ্টওয়্যারের মতো দেখতে নকল৷ স্ক্যামাররা ভাইরাস সংক্রমণের ভয়ের সুযোগ নিয়ে ইন্টারনেট জালিয়াতি করে। ট্রোজানদের ঘোড়া। আশেপাশে প্রচুর অ্যাডওয়্যার এবং স্পাইওয়্যার রয়েছে... একটি কৃমি দিয়ে কম্পিউটারকে সংক্রমিত করছে... ডস এবং ডিডিওএস ধরণের আক্রমণ। আমি ফিশিংয়ের শিকার... একটি শোষণ কিট৷

নেটওয়ার্কের হুমকি কি?

নেটওয়ার্কের দুর্বলতা বা অসাংবিধানিক কাজকে কাজে লাগায় এমন একটি ক্রিয়াকে নেটওয়ার্ক হুমকি হিসাবে বিবেচনা করা হয়। নাশকতা, ক্ষতিসাধন বা তথ্য এবং ডেটা লঙ্ঘন করে, কোম্পানিকে আঘাত করতে হবে৷

নেটওয়ার্ক নিরাপত্তা হুমকি কোন তিনটি ব্যাখ্যা করে?

একটি নিরাপত্তা হুমকি তিনটি স্বাদে আসে:1) ফিশিং, 2) Ransomware, এবং 3) Ransomware৷ ম্যালওয়্যার আছে। তৃতীয় প্রকারের হ্যাকিং এর সাথে জড়িত নৃশংস শক্তি।

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি কী?

(i) সামাজিক হ্যাকিং। "কর্মচারীরা এখনও সোশ্যাল মিডিয়ার দ্বারা আক্রান্ত হচ্ছে.. I) Ransomware. II) ভাইরাস ছড়ানো। সক্রিয় সাইবার নিরাপত্তা পর্যবেক্ষণ ব্যবহার করে সাইবার নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করুন... দুর্বলতাগুলি প্যাচ করা বা আপ টু ডেট ছিল না। DDoS (ডিস্ট্রিবিউটেড ডিনায়াল) এর উপর ভিত্তি করে আক্রমণ সেবা)।

প্রধান নিরাপত্তা হুমকি কি?

তথ্য নিরাপত্তার হুমকির মধ্যে সফটওয়্যার ব্যবহার করে আক্রমণ থেকে শুরু করে মেধা সম্পত্তি চুরি, পরিচয় চুরি, সরঞ্জাম বা তথ্য চুরি, চাঁদাবাজি এবং নাশকতা পর্যন্ত হতে পারে। একটি সফ্টওয়্যার আক্রমণ হল একটি ভাইরাস, মাকড়সা, ট্রোজান হর্স ইত্যাদি আপনার সিস্টেমকে আক্রমণ করার ফলাফল৷

সাইবার নিরাপত্তার শীর্ষ 5টি প্রধান হুমকি কী?

সামাজিক প্রকৌশল অনুশীলন। র্যানসমওয়্যারের সমস্যা... DDoS আক্রমণের হুমকি বাস্তব। একটি তৃতীয় পক্ষ দ্বারা উন্নত সফ্টওয়্যার. ক্লাউড সাইবার আক্রমণের জন্য ঝুঁকিপূর্ণ।

চার ধরনের নিরাপত্তা হুমকি কী কী?

একটি হুমকি যা কাঠামোহীন। স্ট্রাকচারাল স্ট্রাকচারড যে হুমকি. অভ্যন্তরীণ সংঘর্ষের হুমকি। বাইরে থেকে হুমকি।


  1. নেটওয়ার্ক নিরাপত্তার ডোমেইন কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা স্তর কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কিছু হুমকি কি?