কম্পিউটার

নিচের কোনটি নেটওয়ার্ক নিরাপত্তা ডিভাইস নয়?

নেটওয়ার্ক নিরাপত্তা ডিভাইস কি?

সিস্টেম অ্যাক্সেস করার অধিকার. অ্যান্টিভাইরাস এবং অ্যান্টিস্পাইওয়্যারের মতো ম্যালওয়্যার সনাক্ত এবং প্রতিরোধ করতে ব্যবহৃত সফ্টওয়্যার৷ অ্যাপ্লিকেশন কোডের নিরাপত্তা... একটি আচরণগত বিশ্লেষণ পদ্ধতি। ... প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের মাধ্যমে ডেটা ক্ষতি প্রতিরোধ করুন। পরিষেবা আক্রমণের বিতরণ অস্বীকার প্রতিরোধ করার একটি পদ্ধতি। ইমেল নিরাপত্তা সম্পর্কে কয়েকটি শব্দ... ফায়ারওয়াল আছে।

নিচের কোনটি নেটওয়ার্ক নিরাপত্তার উদাহরণ?

নিরাপত্তা ব্যবস্থা যেমন অ্যান্টি-ভাইরাস সিস্টেম নেটওয়ার্ক নিরাপত্তার উদাহরণ। একজন প্রশাসক একটি নেটওয়ার্কে ডেটা অ্যাক্সেস নিয়ন্ত্রণ করে। (2) কিভাবে একটি নেটওয়ার্কে ফাইল সংরক্ষণ করা হয়। প্রতিটি ব্যবহারকারীকে একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড বরাদ্দ করা হয় যা তাদের তাদের সম্পর্কিত তথ্য এবং প্রোগ্রামগুলিতে অ্যাক্সেস দেয়।

নিম্নলিখিত কোনটি নেটওয়ার্ক সুরক্ষিত করার জন্য ডিভাইস অ্যাপ্লিকেশন?

রাউটার, ফায়ারওয়াল, সুইচ, সার্ভার, লোড ব্যালেন্সার, অনুপ্রবেশ সনাক্তকরণ সিস্টেম এবং ডোমেন নাম সিস্টেম সহ বেশ কয়েকটি নেটওয়ার্ক ডিভাইস ইন্ট্রানেট এবং ইন্টারনেট সমর্থন করে। যেহেতু সাইবার অভিনেতাদের অবশ্যই সেই ডিভাইসগুলির মাধ্যমে সংস্থা এবং গ্রাহকদের দ্বারা প্রেরিত সমস্ত তথ্য পাস করতে হবে, এই কৌশলগুলি ক্ষতিকারক সাইবার অভিনেতাদের জন্য একটি আদর্শ লক্ষ্য৷


  1. নিচের কোনটি এক ধরনের নেটওয়ার্ক নিরাপত্তা?

  2. নিচের কোনটি নেটওয়ার্ক নিরাপত্তার জন্য ফায়ারওয়াল প্রযুক্তি নয়?

  3. কোনটি নেটওয়ার্ক নিরাপত্তার উদ্দেশ্য নয়?

  4. নেটওয়ার্ক নিরাপত্তার লক্ষ্য নিচের কোনটি?