কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তা দিয়ে আপনি কি ধরনের কাজ পেতে পারেন?

নেটওয়ার্ক সিকিউরিটি ডিগ্রির সাথে আপনি কি ধরনের চাকরি পেতে পারেন?

নিরাপত্তা সমাধানের স্থপতি। পেনিট্রেশন আইএল হ্যাকার) একটি ক্রিপ্টোগ্রাফিক সিস্টেম। তথ্য নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা কর্মকর্তা মো. প্রকৌশলী যিনি নিরাপত্তায় কাজ করেন। নিরাপত্তা ব্যবস্থার অডিটর ফরেনসিক বিশেষজ্ঞ) একটি সংকট পরিস্থিতির প্রতিক্রিয়া। দুর্বলতার মূল্যায়নকারী।

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

নেটওয়ার্কের একটি ক্রমবর্ধমান সংখ্যা মোবাইল যাচ্ছে, যা নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞদের জন্য বৃহত্তর চাহিদা অনুবাদ করে. 2016-2026 সময়কালে, BLS ডেটা অনুসারে, 28% তথ্য নিরাপত্তা বিশ্লেষকদের পদ বৃদ্ধির আশা করা হচ্ছে৷

নেটওয়ার্ক নিরাপত্তা কাজ কি?

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কাজের বিবরণ কোম্পানির কম্পিউটার এবং নেটওয়ার্ক সুরক্ষা অন্তর্ভুক্ত. সাইবার-আক্রমণ, হ্যাকিং প্রচেষ্টা, অনুপ্রবেশ, অনুপ্রবেশ, এবং প্রাকৃতিক দুর্যোগ এই নিরাপত্তা বিশেষজ্ঞদের দ্বারা প্রতিরোধ করা হয়।

লোকেরা নেটওয়ার্ক নিরাপত্তা কতটা করে?

রাজ্যের বার্ষিক বেতন মাসিক পেক্যালিফোর্নিয়া$120,520$10,043Vermont$115,042$9,587Idaho$113,540$9,462ম্যাসাচুসেটস$112,804$9,400

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

যেহেতু সাইবার সিকিউরিটি দক্ষতা সম্পন্ন পেশাদারদের চাহিদা বেশি, তাই এখন এই ক্ষেত্রে প্রবেশের উপযুক্ত সময়। শ্রম পরিসংখ্যান ব্যুরো অনুসারে, মার্কিন যুক্তরাষ্ট্রে এটি অনুমান করা হয়েছে যে তথ্য নিরাপত্তা বিশ্লেষকদের কর্মসংস্থান এখন থেকে 2029 সালের মধ্যে 31 শতাংশ বৃদ্ধি পাবে। সাইবার নিরাপত্তার ক্ষেত্রে অনেক বৈচিত্র্য রয়েছে।

একটি নেটওয়ার্ক নিরাপত্তা কাজ কি?

নেটওয়ার্কে নিরাপত্তা মানে সিস্টেমকে হুমকি এবং বাগগুলির বিরুদ্ধে সুরক্ষিত করা যা এটিকে ক্ষতি করতে পারে, সেইসাথে বিদ্যমান হুমকি এবং ঝুঁকি থেকে রক্ষা করা। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে তারা নিশ্চিত করে যে তাদের নেটওয়ার্কিং সিস্টেমগুলি দুর্ঘটনা থেকে ফিরে আসতে পারে এবং যে কোনও হ্যাকার আক্রমণ এবং প্রাকৃতিক দুর্যোগ সহ্য করতে পারে৷

নেটওয়ার্ক নিরাপত্তা কি ভাল অর্থ প্রদান করে?

প্রায় $55,600 হল সাইবার নিরাপত্তা পেশাদারদের গড় বেতন, CIO এর মতে। একজন কম্পিউটার নিরাপত্তা বিশেষজ্ঞ প্রতি ঘন্টায় $77 পর্যন্ত উপার্জন করতে পারেন, উদাহরণস্বরূপ, যখন PayScale অনুমান করে যে তাদের গড় বেতন প্রায় $74,000, যেখানে অবস্থান মজুরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

2020 সালে নেটওয়ার্কিং কি একটি ভাল ক্যারিয়ার?

বর্তমানে, মার্কিন যুক্তরাষ্ট্র এবং বিদেশে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারদের চাহিদা রয়েছে। অল্প সংখ্যক যোগ্য পেশাদার রয়েছে, যার অর্থ এই ক্ষেত্রে কাজের দৃষ্টিভঙ্গি এবং সুযোগগুলি খুব ভাল। আপনি যদি আপনার ক্যারিয়ারের পথে প্রতিশ্রুতিবদ্ধ হন তবে আপনি নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসাবে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

সাইবার সিকিউরিটি চাকরির জন্য কত টাকা দেওয়া হয়?

পেস্কেল অনুসারে, সাইবারসিকিউরিটি ইঞ্জিনিয়ারের বেতন গড় $120,000 থেকে $200,000। শিল্পের শীর্ষ বেতনভুক্ত সাইবারসিকিউরিটি ইঞ্জিনিয়াররা গড়ে $120,000 থেকে $200,000 উপার্জন করে।

নেটওয়ার্ক নিরাপত্তার চাহিদা আছে?

ইউএস ব্যুরো অফ লেবার স্ট্যাটিস্টিকস' ইনফরমেশন সিকিউরিটি অ্যানালিস্টের আউটলুক অনুসারে, তথ্য নিরাপত্তা বিশ্লেষকের চাকরিগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে দ্রুততম ক্রমবর্ধমান ক্যারিয়ারগুলির মধ্যে একটি। 2029 সাল পর্যন্ত চাকরির বৃদ্ধি হবে 31 শতাংশ, যা জাতীয় গড় বৃদ্ধির হার 4 শতাংশের চেয়ে সাত গুণ বেশি।

সর্বোচ্চ বেতনের নিরাপত্তার কাজ কী?

একজন প্রধান তথ্য নিরাপত্তা কর্মকর্তা হতে পারেন... তথ্য নিরাপত্তার দায়িত্বে থাকা স্থপতি। আপনি এখন রিস্ক ম্যানেজারে আছেন। সিস্টেম, নেটওয়ার্ক এবং ওয়েবের জন্য অনুপ্রবেশ পরীক্ষক। একজন প্রকৌশলী যিনি নেটওয়ার্ক নিরাপত্তায় বিশেষজ্ঞ... নেটওয়ার্কের নিরাপত্তার একজন প্রশাসক হিসেবে, আপনি... সাইবার অপরাধের একজন তদন্তকারী... তথ্য নিরাপত্তায় বিশেষজ্ঞ বিশ্লেষক৷


  1. নেটওয়ার্ক সিকিউরিটি টেকনিশিয়ান হিসেবে আমি কী ধরনের চাকরি পেতে পারি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তার সাথে আমি কোন ব্যাচেলর ডিগ্রি অর্জন করতে পারি?

  3. আপনি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র সঙ্গে কি কাজ পেতে পারেন?

  4. কিভাবে আপনি নেটওয়ার্ক নিরাপত্তা সম্পূর্ণ cia পেতে পারেন?