কম্পিউটার

কোন স্কুল নেটওয়ার্ক নিরাপত্তার জন্য ভালো?

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কি ধরনের শিক্ষার প্রয়োজন?

কমপক্ষে একটি স্নাতক ডিগ্রী, বিশেষত একটি আইটি-সম্পর্কিত ক্ষেত্রে, যেমন কম্পিউটার বিজ্ঞান বা প্রোগ্রামিং, সাধারণত নেটওয়ার্ক নিরাপত্তা অবস্থানের জন্য প্রয়োজন৷

সাইবার নিরাপত্তার জন্য আমার কোন কলেজে যেতে হবে?

স্কুল প্রোগ্রাম ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি - সান বার্নার্ডিনো ☑ CAEB.S. তথ্য ব্যবস্থা ও প্রযুক্তি:সাইবার সিকিউরিটি ইন্টেলিজেন্সসিটি কলেজ অফ সান ফ্রান্সিসকো ☑ CAE2 বছরের সাইবার সিকিউরিটি প্রোগ্রাম কোস্টলাইন কমিউনিটি কলেজ ☑ CAEA অ্যাসোসিয়েট অফ সাইবার ইন সাইবার সিকিউরিটি

আমি কীভাবে একটি নেটওয়ার্ক নিরাপত্তা হব?

আপনার কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি বা সিস্টেম ইঞ্জিনিয়ারিং-এ ডিগ্রি থাকতে হবে। ঘটনা সনাক্তকরণ এবং প্রতিক্রিয়া এবং ফরেনসিক তদন্ত সহ সাইবার-সম্পর্কিত দায়িত্ব পালন করার দুই বছরের অভিজ্ঞতা রয়েছে।

নেটওয়ার্ক সিকিউরিটি হতে আপনার কোন দক্ষতার প্রয়োজন?

একটি সুরক্ষিত নেটওয়ার্কের আর্কিটেকচার। দুর্বলতা সনাক্ত করতে পরীক্ষা. একটি হুমকি সিমুলেশন. এই প্রযুক্তিটি ভার্চুয়ালাইজেশন নামে পরিচিত। মেঘের নিরাপত্তা। ফায়ারওয়াল আছে। ডেটা এনক্রিপ্ট করার সমাধান। নিরাপত্তার কথা মাথায় রেখে কোড।

সাইবার নিরাপত্তার জন্য কলেজ কি মূল্যবান?

সাইবার সিকিউরিটিতে চাকরি পেতে অনেক ক্ষেত্রে ডিগ্রির প্রয়োজন হয় না। আপনি কম্পিউটার বিজ্ঞান বা সাইবারসিকিউরিটি অধ্যয়ন করতে যাচ্ছেন কিনা তা কোন ব্যাপার না। কি গুরুত্বপূর্ণ আপনি একটি কঠিন শিক্ষা পেতে. এমনকি আপনি কিছু নিয়োগকর্তার সহায়তায় আপনার ডিগ্রি সম্পূর্ণ করতে সক্ষম হতে পারেন।

সাইবার নিরাপত্তার জন্য কলেজে আমার কী পড়া উচিত?

কম্পিউটার বিজ্ঞান অধ্যয়ন. কম্পিউটার প্রোগ্রামিং অধ্যয়ন. একটি ডাটাবেস ম্যানেজমেন্ট সিস্টেম। ইঞ্জিনিয়ার যারা কম্পিউটার হার্ডওয়্যার নিয়ে কাজ করে। নেটওয়ার্ক সম্পর্কিত প্রশাসনিক কাজ। এটি ক্লাউড কম্পিউটিং। তথ্য প্রযুক্তি ব্যবস্থাপনা। তথ্যের নিরাপত্তা এবং নিশ্চয়তা।

সাইবার নিরাপত্তার জন্য কোন ডিগ্রি কোর্স সেরা?

মাস্টার্স ডিগ্রী প্রোগ্রাম সাইবার নিরাপত্তার নেতৃত্ব এবং অপারেশন উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়. সাইবার সিকিউরিটি ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। কম্পিউটার সায়েন্স ডিগ্রি প্রোগ্রামে বিজ্ঞানের মাস্টার্স। কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি। স্নাতকোত্তর ডিগ্রী তথ্য নিশ্চিত করা হয়. তথ্য প্রযুক্তিতে মাস্টার অফ সায়েন্স (MSIT)। একটি MBA (একটি বিশেষত্ব সহ)


  1. নেটওয়ার্ক নিরাপত্তা একটি এটা ডিগ্রী কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তায় ইকমার্সের জন্য কোন ব্লক প্রয়োজন?

  3. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কোন ওএস সেরা?

  4. সাইবার নিরাপত্তার জন্য ভাল অনলাইন স্কুল কি?