কম্পিউটার

টেলিগ্রামে বিটকয়েন পাঠানোর 2টি উপায়

টেলিগ্রামে বিটকয়েন পাঠানোর 2টি উপায়

আপনি পাঠাতে খুঁজছেন কিছু বিটকয়েন আছে? আপনি কোন গ্রহণ খুঁজছেন? টেলিগ্রাম মেসেঞ্জার থেকে এটি করার কথা কখনও ভেবেছেন? আজকের বেশিরভাগ আধুনিক মেসেঞ্জারদের মতো, টেলিগ্রামে বট রয়েছে। এই বটগুলি অগণিত জিনিস করতে পারে:পিজ্জা অর্ডার করুন, টুইট করুন, ফেসবুকে পোস্ট করুন, ইত্যাদি এবং এখন আপনি টেলিগ্রামের মাধ্যমেও BTC পাঠাতে পারেন!

টেলিগ্রামের মাধ্যমে বিটকয়েন পাঠানোর জন্য সেরা সরঞ্জামগুলি কী কী? এই নিবন্ধে আমরা দুটি ভাল সমাধান নিয়েছি এবং কেন আপনি সেগুলি চেষ্টা করতে চান তা নিয়ে কথা বলি!

টেলিগ্রাম কি?

টেলিগ্রামে বিটকয়েন পাঠানোর 2টি উপায়

টেলিগ্রাম একটি এন্ড-টু-এন্ড এনক্রিপ্টেড তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ পরিষেবা। খ্যাতির প্রধান দাবি হল এটি অত্যন্ত গোপনীয়তা-কেন্দ্রিক। যারা গোপনীয়তা-কেন্দ্রিক তাদের জন্য, এই প্রোগ্রামটি সম্ভবত সেখানকার সেরা পছন্দগুলির মধ্যে একটি। আপনি যদি এই মেসেঞ্জার সম্পর্কে আরও কিছুটা জানতে আগ্রহী হন তবে এই নিবন্ধটি পড়ার কথা বিবেচনা করুন। এটা সত্যিই ভালোভাবে চলে যায়।

টেলিবিট

টেলিগ্রামে বিটকয়েন পাঠানোর 2টি উপায়

আপনি যদি টেলিগ্রামে আপনার বন্ধুদের বিটকয়েন পাঠাতে চান তবে টেলিবিট বিবেচনা করুন। আপনার যা দরকার তা হল টেলিগ্রাম। এর পরে, এটি ব্যবহার করা সহজ। শুধু Telebit বট (@bitcoinwalletbot) অনুসন্ধান করুন এবং /start এ ক্লিক করুন। এখান থেকে আপনি আপনার বিটকয়েন পরিচালনা করতে পারবেন এবং টেলিগ্রামেও পাঠাতে পারবেন।

নিশ্চিতভাবে একটি আকর্ষণীয় ধারণা, এবং সর্বোপরি কোন ফি দিতে হবে না। টেলিবিটের ওয়েবসাইট বলে “টেলিবিট ব্যবহারকারীদের এই ছোটখাটো ফি দিতে হবে না কারণ আমাদের স্পনসর TREZOR এই সমস্ত খরচ কভার করে৷ “ফির অভাব একটি নিফটি জিনিস, কারণ বিটকয়েন পাঠানোর সময় আপনাকে সাধারণত প্রায় তিন সেন্ট (বিটকয়েনের সমতুল্য) দিতে হয়।

টেলিবিট একটি চিত্তাকর্ষক প্রোগ্রাম এবং অনেকগুলি, অনেক দরকারী কমান্ড খেলাধুলা করে যা ব্যবহারকারীরা তাদের মানিব্যাগ থেকে বিটকয়েন পাঠাতে যোগাযোগ করতে পারে। আপনি যদি টেলিগ্রামের মাধ্যমে আপনার প্রিয় কিছু ক্রিপ্টো-মুদ্রা পাঠাতে চান, তাহলে আর তাকাবেন না:টেলিবিট আপনাকে কভার করেছে।

টেলিগ্রাম বিটকয়েন ওয়ালেট

টেলিগ্রামে বিটকয়েন পাঠানোর 2টি উপায়

টেলিবিট একমাত্র টেলিগ্রাম-ভিত্তিক বিটকয়েন ওয়ালেট নয়। টেলিগ্রাম বিটকয়েন ওয়ালেট উপস্থাপন করা হচ্ছে। উল্লিখিত পূর্ববর্তী প্রোগ্রামের মতো, আপনি BTC পাঠাতে এবং গ্রহণ করতে এবং এটি একটি ওয়ালেটেও সংরক্ষণ করতে সক্ষম হবেন। এটি একা নিজেকে টেলিবিট থেকে আলাদা করে না।

যাইহোক, যা এটিকে আলাদা করে তা হল "তহবিল লক করার" ক্ষমতা। এটার মানে কি? অনেক বিটকয়েন ভক্ত ইতিমধ্যেই জানেন যে, BTC অত্যন্ত উদ্বায়ী। এর বাজার মূল্য প্রতিদিন ওঠানামা করে এবং এটি ওয়াল স্ট্রিটের স্টক মার্কেটের মতো কাজ করে। প্রতিদিন এটি একটি ভিন্ন মূল্যের মূল্য।

টেলিগ্রাম বিটকয়েন ওয়ালেট ব্যবহারকারীদের /লক বৈশিষ্ট্য ব্যবহার করে এই ধরনের চাপ পরিত্যাগ করতে দেয়। এটি ব্যবহারকারীদের বাজারের অস্থিরতা এড়াতে USD, EUR বা GBP-এ তাদের বিটকয়েন লক করার অনুমতি দেবে। এটি একটি খুব অভিনব বৈশিষ্ট্য, বিশেষ করে যদি আপনি বিটকয়েনে নতুন হন এবং ওঠানামা আপনাকে চাপ দেয়৷

টেলিগ্রাম বিটকয়েন ওয়ালেট এখন বন্ধ বিটাতে আছে, কিন্তু আপনি যদি এটি ব্যবহার করে দেখতে আগ্রহী হন, তাহলে এই পৃষ্ঠাটিতে যান এবং বিটাতে সাইন আপ করুন। নির্ধারিত সময়ে আপনাকে বিটাতে অ্যাক্সেস দেওয়া উচিত।

উপসংহার

বিটকয়েন একটি নতুন জিনিস নয়. তারা এখন বেশ কিছুদিন হয়েছে, এবং আরও বেশি সংখ্যক লোক তাদের ব্যবহার শুরু করেছে। এই কারণেই আমি মনে করি এটি দুর্দান্ত যে আরও বেশি সংখ্যক প্রোগ্রাম কোন না কোন উপায়ে বিটকয়েনকে আলিঙ্গন করতে শুরু করেছে, এটির ব্যবহারকে স্বাভাবিক করছে এবং গড় ব্যক্তির জন্য বিটকয়েন ব্যয় করা এবং উপার্জন করা আগের চেয়ে সহজ করে তুলছে৷

এই প্রোগ্রামগুলি, যদিও নিখুঁত নয়, ইতিমধ্যে বৈশিষ্ট্য-পূর্ণ টেলিগ্রামে আরও একটি বৈশিষ্ট্য যোগ করে। আমি আশা করি যে এই প্রোগ্রামগুলি ক্রমাগত বিকশিত হবে এবং বৃদ্ধি পাবে যাতে এর ব্যবহারকারীরা প্রত্যেকের প্রিয় ক্রিপ্টো-কারেন্সি সম্পর্কে শব্দটি ছড়িয়ে দিতে পারে৷

বিটকয়েন ব্যবহারকারী:আপনি কি টেলিগ্রাম ব্যবহার করেন? আপনি কি কখনও এটির সাথে একটি মানিব্যাগ ব্যবহার করার কথা ভাববেন? নীচে আমাদের বলুন!

ইমেজ ক্রেডিট: BTC কীচেন


  1. কিভাবে এক্সেল ব্যবহার করে আউটলুক থেকে বাল্ক ইমেল পাঠাবেন (3 উপায়)

  2. এক্সেল তালিকা থেকে কীভাবে ইমেল পাঠাবেন (2টি কার্যকর উপায়)

  3. অন্য লোকেদের কাছে বড় ফাইল পাঠানোর এই 7টি সেরা উপায়গুলি দেখুন

  4. বিটকয়েনের ভবিষ্যৎ