কম্পিউটার

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

আপনি একটি দৃঢ় পোর্টফোলিও সহ একজন সচেতন বিনিয়োগকারী হন বা এমন কেউ যিনি ক্রিপ্টো মার্কেট অন্বেষণ করতে শুরু করেছেন, বিনামূল্যে ক্রিপ্টো পাওয়া সবসময়ই একটি বোনাস। ভাগ্যক্রমে, আপনি বিনামূল্যে ক্রিপ্টো উপার্জন করতে এবং আপনার ওয়ালেট বাড়াতে পারেন এমন অনেক উপায় রয়েছে৷

1. ভিডিও দেখে ক্রিপ্টো উপার্জন করুন

মনে আছে আপনি কিভাবে কলেজ টিউশন দিতেন শেখার জন্য? সময় পরিবর্তিত হয়েছে এবং আপনি শেখার জন্য অর্থ প্রদানের পরিবর্তে, আপনি এখন শেখার জন্য অর্থ প্রদান করতে পারেন।

কয়েনবেস:শিক্ষামূলক ভিডিও দেখুন

Coinbase, যা বিশ্বের শীর্ষস্থানীয় ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জগুলির মধ্যে একটি, Coinbase Earn নামে একটি শেখার প্ল্যাটফর্ম তৈরি করেছে৷ এখানে, আপনি ক্রিপ্টোকারেন্সি এবং তাদের ব্লকচেইনগুলির মূল বিষয়গুলি শিখতে এবং বুঝতে পারেন এবং এটি করার জন্য পুরষ্কার অর্জন করতে পারেন৷

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

আপনাকে যা করতে হবে তা হল, Coinbase Earn-এ বিনামূল্যে নিবন্ধন করুন এবং তাদের প্ল্যাটফর্মে শিক্ষামূলক ভিডিও দেখুন। এই ভিডিওগুলি বেশিরভাগই বিভিন্ন ধরণের ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে। প্রতিটি ভিডিও মাত্র দুই মিনিটের, তাই আপনি শেখার সময় বিরক্ত হবেন না এবং এটি একটি খুব আকর্ষণীয় পদ্ধতিতে উপস্থাপন করা হয়েছে।

প্রতিটি ভিডিওর শেষে একটি ছোট এক-প্রশ্নের কুইজ রয়েছে যার উত্তর আপনাকে দিতে হবে। আপনি ভিডিও এবং কুইজ সম্পূর্ণ করার পরে, Coinbase Earn একই ক্রিপ্টোকারেন্সি জমা করে যা আপনি আপনার Coinbase ওয়ালেটে শিখছিলেন।

Phemex এক্সচেঞ্জ:ভিডিও দেখুন এবং সম্পূর্ণ কুইজ

Phemex হল আরেকটি ক্রিপ্টো ট্রেডিং প্ল্যাটফর্ম যা আপনাকে শিক্ষামূলক বিষয়বস্তু দেখার জন্য পুরস্কৃত করে। Coinbase-এর মতোই, Phemex-এর আপনাকে সাইন আপ করতে হবে এবং ক্রিপ্টোকারেন্সির কোর্সে ছোট ভিডিও দেখতে হবে।

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

Phemex-এর কোর্সগুলি আপনাকে শুরু করার জন্য মৌলিক বিষয়গুলি কভার করে, তবে এটিতে ক্রিপ্টো-গীকদের জন্যও কিছু উন্নত বিষয় রয়েছে।

পুরো কোর্স জুড়ে, আপনাকে কভার করা বিষয়গুলিতে সহজ কুইজের উত্তর দিতে হবে। একবার আপনি এই ক্যুইজের উত্তর দেওয়া শেষ করলে, Phemex আপনার ওয়ালেটে $10 পর্যন্ত মূল্যের ক্রিপ্টো বা ট্রেডিং বোনাস জমা করবে।

2. Publish0X

-এ ক্রিপ্টো রিডিং বা রাইটিং আর্টিকেল উপার্জন করুন

Publish0X হল একটি অনলাইন নিউজ পোর্টাল যেটি তার ব্যবহারকারীদের সাথে বিজ্ঞাপনের আয় শেয়ার করে। আপনি যদি এই সাইটে সামগ্রী তৈরি করেন বা ব্যবহার করেন তা কোন ব্যাপার না। আপনি একজন লেখক বা পাঠক নির্বিশেষে, আপনি বিনামূল্যে কিছু ক্রিপ্টো উপার্জন করতে পারেন।

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

আপনার Facebook বা Twitter অ্যাকাউন্ট ব্যবহার করে এক মিনিটেরও কম সময়ের মধ্যে প্ল্যাটফর্মে নিবন্ধন করুন, তারপর তাদের প্রকাশিত নিবন্ধগুলি পড়ুন।

যখন তারা Publish0X এর বিনামূল্যের পুরস্কার পুল থেকে লেখকদের টিপ দেয় এবং প্রতিটি টিপ পাঠক এবং লেখকের মধ্যে বিভক্ত হয় তখন পাঠকরা পুরষ্কার অর্জন করে। লেখকরা পাঠকদের চেয়ে বেশি উপার্জন করেন, তাই আপনি যদি একজন লেখক হতে চান তবে আপনাকে তাদের একটি আবেদন পাঠাতে হবে। তারা জমা দেওয়ার 24 ঘন্টার মধ্যে আপনার কাজ পর্যালোচনা করবে।

এখান থেকে, আপনি আপনার বিষয়বস্তুর নিয়ন্ত্রণে আছেন - এটিকে আকর্ষণীয় করে তোলার জন্য এবং চিত্রিত ছবি যোগ করার জন্য ব্রাউনি পয়েন্ট। এটি আপনাকে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে সাহায্য করবে যদি পাঠকরা এটি পছন্দ করে এবং আপনাকে টিপ দেয়।

3. বিনামূল্যে ক্রিপ্টো ব্রাউজিং লুনারক্রাশ উপার্জন করুন

আপনি যদি ফিউচার এবং অপশন বা অন্য কোনো সংবেদনশীল ডেরিভেটিভস ব্যবসা করেন, আপনি সম্ভবত ইতিমধ্যেই Lunarcrush পরিদর্শন করেছেন। এটি সেরা বিনামূল্যের ক্রিপ্টো স্ক্রিনারের মধ্যে একটি। এটি আগামী দিনে একটি নির্দিষ্ট মুদ্রার কর্মক্ষমতা বিশ্লেষণ করতে সামাজিক অন্তর্দৃষ্টি এবং আসন্ন সংবাদ ঘোষণা ব্যবহার করে।

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

Lunarcrush সম্প্রতি LUNR নামে পরিচিত নিজস্ব টোকেন চালু করেছে এবং প্রতিদিন 65,000 LUNR টোকেন দিচ্ছে। Lunarcrush ওয়েবসাইটে সক্রিয় থাকার মাধ্যমে আপনি সহজেই আপনার শেয়ার দাবি করতে পারেন।

আপনি প্রতিদিন কত টোকেন উপার্জন করেন তা নির্ভর করে আপনার ধারাবাহিকতা এবং বিভিন্ন টোকেনের জন্য সামাজিক মেট্রিক্স অন্বেষণে ওয়েবসাইটে আপনি কত সময় ব্যয় করেন তার উপর। আপনি ন্যূনতম 35টি LUNR টোকেন সংগ্রহ করার পরে, আপনি সেগুলিকে আপনার মেটামাস্ক বা ট্রাস্টওয়ালেটে প্রত্যাহার করতে পারেন সুরক্ষিত রাখার জন্য৷

4. সাহসী ব্রাউজার ব্যবহার করে বিনামূল্যে ক্রিপ্টো উপার্জন করুন

এই ব্রাউজারটি আপনাকে শুধুমাত্র বিজ্ঞাপন ছাড়াই ওয়েব ক্রল করতে দেয় না কিন্তু আপনি যদি এই বিজ্ঞাপনগুলি দেখার সিদ্ধান্ত নেন তাহলে আপনাকে পুরস্কৃতও করে৷ হ্যাঁ, সাহসী ব্রাউজার বিজ্ঞাপন থেকে অর্থ উপার্জনের ক্ষেত্রে আপনাকে চুক্তির একটি অংশ করে তোলে, কারণ এটি বিজ্ঞাপনের আয় ভাগ করে নেয়।

প্রথমত, আপনি যে বিজ্ঞাপনগুলি দেখেন তা বেছে নিতে পারেন এবং আপনি যে সমস্ত সাহসী বিজ্ঞাপন দেখেন তার জন্য আপনি বিনামূল্যে বেসিক অ্যাটেনশন টোকেন বা BAT পান৷ আপনি যত খুশি BAT টোকেন সংগ্রহ করতে পারেন এবং আপনার পছন্দের সাইটগুলিতে ব্যবহার করতে পারেন৷

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

এখানে আরও উত্তেজনাপূর্ণ বিষয় হল যে আপনি যদি একজন বিষয়বস্তু নির্মাতা হন, তবে অন্যান্য ব্যবহারকারীরা আপনাকে এই টোকেনগুলি দিয়ে পুরস্কৃত করতে পারে। এর পরে, আপনি এই টোকেনগুলিকে যেকোন এক্সচেঞ্জ ওয়ালেটে স্থানান্তর করতে পারেন এবং আপনি যা চান সেগুলি বিক্রি বা সংরক্ষণ করতে পারেন।

যেটি BAT টোকেন উপার্জনকে উত্তেজনাপূর্ণ করে তোলে তা হল কয়েনের প্রতিশ্রুতিশীল ভবিষ্যত এবং চমৎকার টোকেনমিক্স। আপনি আপনার BAT টোকেনগুলি ধরে রাখতে চাইতে পারেন কারণ তারা সম্ভবত আগামী বছরগুলিতে প্রশংসা করতে চলেছে।

5. এক্সচেঞ্জ সাইনআপ এবং রেফারেল বোনাস

এর ব্যবহারকারীর ভিত্তি বাড়ানোর প্রয়াসে, অনেক ক্রিপ্টো এক্সচেঞ্জ নতুন ব্যবহারকারীদের জন্য একটি সুদর্শন বোনাস হিসাবে বিনামূল্যে ক্রিপ্টো প্রদান করে। এটি মূলত ব্যবহারকারীদের তার প্ল্যাটফর্মে ট্রেড করতে উত্সাহিত করার জন্য এটি করে। আপনি বিনামূল্যে টোকেন সংগ্রহ করার জন্য এই সুযোগের সর্বোত্তম ব্যবহার করতে পারেন।

বিভিন্ন এক্সচেঞ্জ তাদের ব্যবহারকারীদের পুরস্কৃত করার জন্য অনেকগুলি বিভিন্ন স্কিম এবং উপায় ব্যবহার করে, তবে সবচেয়ে সাধারণ এবং সহজ হল সাইনআপ বোনাস এবং রেফারেল প্রোগ্রাম৷

সর্বাধিক জনপ্রিয় এক্সচেঞ্জ দ্বারা প্রস্তাবিত সেরা সাইনআপ এবং রেফারেল বোনাস প্রোগ্রামগুলি এখানে তালিকাভুক্ত করা হয়েছে৷

Binance

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

Binance হল সবচেয়ে বড় ক্রিপ্টো এক্সচেঞ্জ যা লক্ষাধিক ব্যবহারকারীদের দ্বারা ব্যবহৃত হয় এবং নিশ্চিত করেছে যে আপনিও এর নামের সুবিধা পান। এটি একটি চমৎকার রেফারেল প্রোগ্রাম অফার করে যা আপনাকে আপনার বন্ধুদের ট্রেডের 40 শতাংশ পর্যন্ত কমিশন দিয়ে পুরস্কৃত করে যখন তারা ট্রেডিং শুরু করে।

বাইবিট পুরস্কার

ByBit Rewards রেফারেল প্রোগ্রাম কমিশনের উপর নির্ভর করে না। পরিবর্তে এটি একটি $20 বোনাস অফার করে যখন আপনি একটি বন্ধুর রেফারেল লিঙ্ক দিয়ে সাইন আপ করেন। এছাড়াও আপনি আপনার বন্ধুদের সাথে আপনার নিজস্ব রেফারেল লিঙ্ক শেয়ার করতে পারেন এবং প্রতিটি সফল সাইনআপের জন্য আপনি প্রত্যেকে আপনার ট্রেডিং ওয়ালেটে $20 পাবেন৷

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

উপরন্তু, আপনি যখনই ট্রেড করবেন, আপনি নিশ্চিত জয়ের সাথে $500 পর্যন্ত মূল্যের একটি পুরস্কার কার্ড জিতেছেন এবং প্রতিবার আপনি একটি সাধারণ ট্রেডিং ভলিউম মাইলফলক আঘাত করলে নতুন পুরস্কার কার্ড আনলক করতে পারবেন। আপনি যত বেশি ট্রেড করবেন, পুরষ্কার তত বেশি হবে। আপনি নির্ধারিত কাজগুলি সম্পূর্ণ করে কুপন, বোনাস এবং আরও অনেক কিছু অর্জন করতে পারেন।

মিথুন

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

ট্রেডিং শুরু করতে এবং আপনার ক্রিপ্টোকারেন্সি পোর্টফোলিও তৈরি করার জন্য জেমিনি হল আরেকটি বিশ্বস্ত এবং নিরাপদ প্ল্যাটফর্ম। প্রতিবার আপনি বন্ধুর রেফারেল কোড ব্যবহার করে Gemini-এ সাইন আপ করেন এবং $100 মূল্যের ব্যবসা সম্পূর্ণ করেন, আপনি উভয়েই $10 মূল্যের বিটকয়েন দিয়ে পুরস্কৃত হন।

KuCoin

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

KuCoin দ্বারা KuMEX রেফারেল স্কিম আপনাকে বিনিময়ে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানাতে দেয়। একবার তারা একটি বৈধ ট্রেড সম্পূর্ণ করলে, আপনি পুরস্কৃত হবেন। এখানে কেকের আইসিং হল যে পরবর্তী এক বছরের জন্য, আপনি প্রতিবার KuCoin-এ ক্রিপ্টো কেনা বা বিক্রি করার সময় 0.005 শতাংশ কমিশন পাবেন।

6. বিনামূল্যে মোবাইল গেম খেলুন এবং ক্রিপ্টো

এ পুরস্কার সংগ্রহ করুন

আপনি যদি ইতিমধ্যেই আপনার ফোনে অনলাইন গেম বা টেম্পল রানে দক্ষতা অর্জনের জন্য সময় ব্যয় করছেন, পাশাপাশি ক্রিপ্টো উপার্জন করা একটি কেকওয়াক। হ্যাঁ, আপনি আসলে বিনামূল্যে ক্রিপ্টো পেতে গেম খেলতে পারেন।

নীচের তালিকায় কয়েকটি গেম রয়েছে যা আপনাকে পুরস্কৃত করবে।

কয়েন হান্ট

আপনি যদি মৌলিক কৌশল-ভিত্তিক গেম পছন্দ করেন তবে আপনি কয়েন হান্ট খেলতে উপভোগ করবেন। এখানে ধারণা হল লুকানো কীগুলি খুঁজে বের করা যা ট্রেজার চেস্ট আনলক করে।

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

পর্যায়ক্রমে গেমের কী সংগ্রহ করার সময়, আপনি বিনামূল্যে ক্রিপ্টো দিয়ে পুরস্কৃত হবেন। উপরন্তু, খেলোয়াড়রা প্রতি সপ্তাহে তাদের দক্ষতা বৃদ্ধি করে $20 পর্যন্ত উপার্জন করে। সবচেয়ে ভালো দিক হল, কয়েন হান্ট আপনাকে মূল্যবান ক্রিপ্টো কয়েন দিয়ে পুরস্কৃত করে যার পরিবর্তে অন্য স্ক্যাম সাইটে পাওয়া মূল্যহীন টোকেন।

ক্রিপ্টোওয়ার্ড

আপনি যদি ক্রসওয়ার্ড সমাধানের পেশাদার হন, তাহলে আপনি CryptoWord এর মাধ্যমে এর জন্য অর্থ প্রদান করতে পারেন। এটি অন্য যেকোন ক্রসওয়ার্ড গেমের মতো, মূল্যহীন গেম পয়েন্টের পরিবর্তে, আপনি বিটকয়েন দিয়ে পুরস্কৃত হন৷

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

আপনি যত বেশি খেলেন, সময়ের সাথে সাথে আপনার উপার্জনের সম্ভাবনা বাড়তে থাকে এবং আপনি প্রতি তিন দিনে পুরস্কার দাবি করতে পারেন। যতক্ষণ পর্যন্ত আপনি প্রতি শব্দে 145 পয়েন্ট স্কোর করবেন, আপনার মানিব্যাগটি একটি সাতোশি দিয়ে ক্যাশ ইন করা হবে। সারা রাত ইজি টাকা।

ক্রিপ্টোপপ

CandyCrush মনে আছে? CryptoPop ঠিক এটা মত. গেমের পিছনের ধারণাটি একই, আপনাকে বিটকয়েন, মোনেরো, এক্সআরপি, ইথার এবং নিও কয়েনকে একসাথে গ্রুপ করতে হবে।

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

অন্যান্য অ্যাপের মতোই, আপনাকে সাইন আপ করতে হবে এবং ক্রিপ্টোপপ-এ একজন প্লেয়ার হিসেবে নিবন্ধন করতে হবে। আপনি যতগুলি কয়েন একসাথে রাখতে পারেন তা দিয়ে গেমটিতে চাঁদে যাওয়ার পথটি বিস্ফোরিত করুন। লিডারবোর্ডে আপনি কতটা উঁচুতে আছেন তার উপর নির্ভর করে আপনি অতিরিক্ত ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে পারেন।

আপনি যত বেশি খেলবেন এবং জিতবেন, তত বেশি পুরস্কার আপনি Ethereum (ETH) আকারে দাবি করতে পারবেন। আপনার "কঠোর-অর্জিত" ক্রিপ্টো প্রত্যাহার করতে, আপনার ERC-20 ঠিকানা নিবন্ধন করুন (মূলত আপনার Ethereum ওয়ালেট ঠিকানা), এবং আপনার পুরষ্কারগুলি আপনার ওয়ালেটে স্থানান্তরিত হবে।

অভিভাবকদের চেইন

আপনি যদি একজন গুরুতর গেমার হন বা এমন কেউ যিনি শুটিং গেম খেলতে উপভোগ করেন, তাহলে চেইন অফ গার্ডিয়ানস একটি গডসেন্ড। অন্যান্য গেমের বিপরীতে আপনি কিছুক্ষণ পরে বিরক্ত হতে পারেন, COG বেশ আসক্তি।

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

এটি একটি ব্লকচেইন-ভিত্তিক, একটি অ্যানিমে মহাবিশ্বে সেট আপ করা বিকেন্দ্রীভূত গেম। আপনাকে কৌশল করতে হবে, দল তৈরি করতে হবে, আরও শক্তিশালী চরিত্র আনলক করতে হবে এবং শত্রু দলের বিরুদ্ধে যুদ্ধ জিততে হবে। COG টোকেন আকারে পুরষ্কার সংগ্রহ করার সময় আপনি এই সমস্ত মজা পেতে পারেন আপনি পরে আপনার ক্রিপ্টো ওয়ালেটে স্থানান্তর করতে পারেন৷

7. আপনার হাতে থাকা ক্রিপ্টোতে সুদ উপার্জন করুন

আপনি কি জানেন যে আপনি যে কয়েনগুলিতে বিনিয়োগ করেছেন তা থেকে আপনি প্যাসিভ আয় করতে পারেন? উদাহরণস্বরূপ, যদি আপনি কিছু LUNA টোকেনের মালিক হন, তাহলে আপনি প্রতি মাসে আপনার স্টেক করা পরিমাণের একটি নির্দিষ্ট শতাংশ উপার্জন করতে সেগুলি পার্ক করতে পারেন।

সেখানে অনেক কোম্পানি আছে যারা আপনার ক্রিপ্টো সম্পদ তাদের ওয়ালেটে পার্ক করার জন্য সুদহার প্রদান করে। এটির জন্য অন্যান্য বিকল্পগুলির তুলনায় ক্রিপ্টো বাজার সম্পর্কে একটু বেশি জ্ঞানের প্রয়োজন হতে পারে, তবে এটি আপনাকে মোটেও ব্যবসা না করেই প্রচুর লাভ করতে দেয়৷

এই প্রক্রিয়াটি স্টেকিং নামে পরিচিত, যা প্রুফ অফ স্টেক (PoS) মডেলে কাজ করে, খনির বিপরীতে, যা প্রুফ অফ ওয়ার্ক (PoW) মডেলে কাজ করে৷

PoS আরও দক্ষ এবং টেকসই। আপনাকে আপনার ক্রিপ্টো সম্পদগুলিকে অন্যান্য স্টেকারদের সাথে একটি সাধারণ সার্ভারে পুল করতে হবে। সার্ভারটি ব্লকচেইনের একটি অংশ হয়ে ওঠে এবং এই ব্লকচেইনে অর্থপ্রদানের প্রক্রিয়াকরণ সহজতর করে। যেহেতু আপনি আপনার কয়েন সঞ্চয় করছেন এবং সেগুলিকে কাজে লাগাচ্ছেন, তাই আপনি সেগুলিতে সুদ অর্জন করেন, যা মুদ্রা থেকে মুদ্রায় পরিবর্তিত হয় এবং আপনি কতটা বিনিয়োগ করেন তার উপরও নির্ভর করে।

আপনার কয়েন মানিব্যাগে আটকে থাকা অবস্থায়, আপনি সেগুলি খুলে না দেওয়া পর্যন্ত আপনি সেগুলি বাণিজ্য করতে পারবেন না। আপনি আপনার কয়েন প্রত্যাহার করতে না পারার আগে কিছু কোম্পানি ন্যূনতম স্টেকিং পিরিয়ড নির্দিষ্ট করে, অন্যরা আপনাকে সহজেই আপনার স্টেক করা ক্রিপ্টো অপসারণ করতে দেয়। বিভিন্ন সাইটে সুদের হার পরিবর্তিত হয়, কিন্তু সেগুলিকেও আশাব্যঞ্জক সম্পদ হিসাবে দেখা গেছে।

নীচে কিছু সেরা স্টেকিং সাইট রয়েছে যা আপনাকে আপনার ক্রিপ্টো পার্ক করতে এবং প্যাসিভ ইনকাম করতে দেয়৷

ব্লকফাই

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

BlockFi আপনার ক্রিপ্টো ব্যালেন্সে 9.5% বার্ষিক শতাংশ ফলন (APY) সুদের হার অফার করে। এই সুদ প্রতিদিন জমা হয় (প্রতিদিন অ্যাকাউন্ট ব্যালেন্সে সুদ যোগ করা হয়) এবং আপনার ব্লকফাই ইন্টারেস্ট অ্যাকাউন্টে (BIA) মাসিক পরিশোধ করা হয়।

মিথুন

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

একইভাবে, জেমিনি আপনার ক্রিপ্টোকারেন্সিতে 8.05% APY সুদের হার অফার করে, যার মধ্যে সমস্ত স্থিতিশীল কয়েন যেমন Tether (USDT), Binance USD (BUSD), ইত্যাদি।

Crypto.com

বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি উপার্জনের 7 উপায়

Crypto.com আপনার জমার মেয়াদের উপর নির্ভর করে স্থিতিশীল কয়েনের জন্য বার্ষিক 14.5% পর্যন্ত সুদের হার অফার করে। আপনি অবিলম্বে আপনার রিটার্ন মূল্য দিতে প্ল্যাটফর্মে ক্যালকুলেটর ব্যবহার করতে পারেন.

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. আমি কীভাবে গেম খেলে অর্জিত বিনামূল্যের ক্রিপ্টো দাবি করব?

বেশিরভাগ গেম আপনার ETH ওয়ালেটে বা কিছু ক্ষেত্রে, এমনকি সরাসরি আপনার এক্সচেঞ্জ ওয়ালেটে অর্জিত পুরষ্কার পাঠায়। গেম খেলে আপনি যে ক্রিপ্টো উপার্জন করেছেন তা দাবি করতে আপনার একটি ERC20 ওয়ালেট ঠিকানা থাকতে হবে।

আপনি গেম দ্বারা সেট করা ন্যূনতম পরিমাণ উপার্জন করার পরে, গেমের প্রত্যাহার মেনুতে আপনার ওয়ালেটের ঠিকানা লিখুন এবং সরাসরি আপনার হট ওয়ালেট বা আপনার হার্ডওয়্যার ওয়ালেটে কয়েন পাঠান।

2. "ফ্রি ক্রিপ্টো উপার্জন" স্কিমে অংশগ্রহণ করা কি নিরাপদ?

যদিও উপরে উল্লিখিত সমস্ত পদ্ধতি চেষ্টা করা হয়েছে এবং পরীক্ষা করা হয়েছে, অর্থ শব্দটি আছে এমন যে কোনও বিষয়ে জড়িত হওয়ার আগে সাবধান হওয়া ভাল।

অনলাইনে অনেক স্ক্যাম ওয়েবসাইট রয়েছে যেগুলি আপনাকে ক্রিপ্টো উপার্জনের জন্য সহজ কাজগুলি সম্পূর্ণ করতে বলে কিন্তু বাস্তবে কখনও দেয় না। আপনি যদি এই স্পেসে নতুন হন, তাহলে উপরে উল্লিখিত বিকল্পগুলির সাথে লেগে থাকা বা আশাব্যঞ্জক মনে হচ্ছে এমন নতুন "ফ্রি মানি" স্কিমগুলি ব্যবহার করার ক্ষেত্রে খুব সতর্কতা অবলম্বন করা ভাল।

3. বিনামূল্যে ক্রিপ্টো উপার্জনের সবচেয়ে নিরাপদ উপায় কি?

বিনামূল্যে ক্রিপ্টো উপার্জনের সবচেয়ে নিরাপদ এবং প্রতিশ্রুতিশীল উপায় হল সাইন আপ এবং রেফারেল বোনাস প্রোগ্রামে অংশগ্রহণ করা। নির্ভরযোগ্য হওয়ার পাশাপাশি, তারা আপনাকে আপনার অর্জিত পুরষ্কারগুলিকে কোনও বাহ্যিক ওয়ালেটে স্থানান্তর করতে হবে না, কারণ সেগুলি স্বয়ংক্রিয়ভাবে সংশ্লিষ্ট এক্সচেঞ্জের ওয়ালেটে স্থানান্তরিত হয়৷


  1. উইন্ডোজ 10 এ হার্ড ডিস্কের স্থান খালি করার 10টি উপায়

  2. উইন্ডোজ 10 আপডেট ত্রুটি ঠিক করার শীর্ষ 3টি বিনামূল্যের উপায়

  3. আইফোন এবং আইপ্যাডে মেসেজ স্পেস খালি করার ৩টি উপায়

  4. বিনামূল্যে অনলাইন সিনেমা দেখার ৫টি দুর্দান্ত উপায়