কম্পিউটার

Netflix বন্ধ হয়ে গেলে 5টি আরও ভাল জিনিস করতে হবে

Netflix বন্ধ হয়ে গেলে 5টি আরও ভাল জিনিস করতে হবে

কয়েক সপ্তাহ আগে যখন Netflix বন্ধ হয়ে গিয়েছিল, তখন আমি এবং আমার বাগদত্তা স্ট্রেঞ্জার থিংস-এর ফাইনাল দেখতে যাচ্ছিলাম . আমরা আগের রাতে প্রতিটা এপিসোড দেখতাম, এবং আমরা কী ঘটছে তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।

আমরা একটি অবিরাম লোডিং পর্দা সঙ্গে দেখা হয়েছিল. পনেরটিরও বেশি চেষ্টা করার পর আমরা অ্যাপ্লিকেশনটি পুনরায় চালু করেছি। (এখন লোড হওয়ার সময় এটি যে আওয়াজ করে তা আমি সত্যই ঘৃণা করি।) তাহলে, নেটফ্লিক্স আবার কমে গেলে আপনার কী করা উচিত? এখানে পাঁচটি বিকল্প সহ একটি তালিকা রয়েছে যা আপনাকে জীবনের লক্ষণগুলির আশায় স্ক্রিনের দিকে তাকানো থেকে বিরত রাখতে পারে৷

1. Netflix এ অভিযোগ করুন

Netflix-এর কাছে অভিযোগ করা অর্থহীন বলে মনে হতে পারে, কিন্তু সর্বদা একটি সুযোগ থাকে যে আপনি ক্ষমা চাইতে পারেন বা এমনকি কিছু ক্ষতিপূরণও পেতে পারেন। কয়েক সপ্তাহ আগে একটি অ্যাপে একটি ফুটবল খেলা দেখার জন্য অর্থপ্রদান করার পর, পরিষেবা কিক-অফের ঠিক আগে বন্ধ হয়ে যায়। (ত্রুটিটি তাদের পক্ষ থেকে ছিল।) আমি পরে অভিযোগ করার জন্য কোম্পানিকে ইমেল করেছিলাম, এবং তারা আমাকে বিনামূল্যে তিন মাসের পাস অফার করেছিল।

অবশ্যই, নেটফ্লিক্স ভয়ানক বলে কেবল টুইট করার কোন মানে নেই, তাই অ্যাপের সাথে বারবার সমস্যা হলে সরাসরি তাদের সাথে যোগাযোগ করুন। অন্তত আপনি ক্ষমা পাবেন।

2. স্ট্রিমিং বিকল্পগুলি দেখুন

Netflix বন্ধ হয়ে গেলে 5টি আরও ভাল জিনিস করতে হবে

আমি প্রধানত আমার প্লেস্টেশন 4 এ নেটফ্লিক্স দেখি, কিন্তু স্কাই টিভি অ্যাপের তুলনায় এটি খুব কমই ব্যবহৃত হয়। অর্থপ্রদত্ত অ্যাপের সবচেয়ে ভালো জিনিস হল বাজারে প্রতিযোগিতার পরিমাণ, যা পরিষেবার উন্নতি করতে এবং দাম কমাতে সাহায্য করে। আমাজন থেকে হুলু পর্যন্ত, সাধারণত প্রত্যেকের জন্য কিছু না কিছু থাকে৷

পুরোনো শোগুলির জন্য, সবসময় YouTube থাকে, অথবা আপনি কিছু লাইভ-অ্যাকশন গেমিংয়ের জন্য টুইচ দেখতে পারেন। আপনার অবস্থানের উপর নির্ভর করে, আপনি যদি মাসিক ফি দিতে ইচ্ছুক হন তাহলে বেছে নেওয়ার জন্য অনেক কিছু থাকবে এবং তাদের কাছে সাধারণত আপনাকে যোগদানের জন্য প্রলুব্ধ করার অফার থাকে।

(যদি আপনি মরিয়া হয়ে থাকেন তবে সর্বদা পুরানো ধাঁচের চ্যানেল সার্ফিং থাকে।)

3. উৎপাদনশীল হচ্ছে

এটি কঠিন, তবে আপনি টিভির সামনে জোন আউট করার চেয়ে কিছুটা বেশি উত্পাদনশীল কিছু করে বুদ্ধিমানের সাথে সময় কাটাতে পারেন।

আমি গত বছর Netflix-এ Buffy-এর প্রতিটি সিজন দেখতে দেখতে এক সপ্তাহ হারিয়েছি, এবং এটা কি সত্যিই অন্তিম দৃষ্টিতে মূল্যবান ছিল? (আচ্ছা, হ্যাঁ, স্পষ্টতই .) কিন্তু অস্বীকার করার কিছু নেই যে আমি কাজের সাথে জড়িত থাকার জন্য বা প্রতিদিন যে অনেকগুলি কাজ বন্ধ করে রেখেছি তার মধ্যে একটি করে সময় কাটাতে পারতাম, তা ইমেলের উত্তর দেওয়া বা জটিল প্রতিবেদনগুলি সম্পাদনা করা। আপনি জানেন যে আপনাকে কি করতে হবে, তাহলে কেন এটি করতে হবে না?

4. সময় কাটানোর উপায় ভাবছেন

Netflix বন্ধ হয়ে গেলে 5টি আরও ভাল জিনিস করতে হবে

আপনাকে উৎপাদনশীল হতে বলা যথেষ্ট সহজ, কিন্তু Netflix দেখার পাশাপাশি আপনার আরও অনেক কিছু করার থাকলে আপনি সম্ভবত এটি পড়বেন না। আপনি ব্যস্ত না থাকলে একটি নতুন প্রকল্প শুরু করবেন না বা দেরি হলে পরের দিনের জন্য পরিকল্পনা শুরু করবেন না কেন? আপনি একটি নতুন ভাষা শেখার মাধ্যমে শুরু করতে পারেন বা সময় কাটানোর জন্য একটি নতুন বই পড়তে পারেন। আপনি যদি শুধু আরাম করতে চান, মনে স্তব্ধ টিভির থেকে ভালো আর কিছুই নেই, তাই Netflix এড়িয়ে চলুন এবং উপরে তালিকাভুক্ত কিছু বিকল্প দেখুন।

5. কিছুই না

Netflix কমে গেলে কে চিন্তা করে? কাটিয়া এজ এন্টারটেইনমেন্টে এটি খুব কমই সামনের দিকে। আপনি যদি পুরানো বিবিসি শো এবং ট্র্যাশি সিনেমা দেখতে চান, তাহলে YouTube সম্ভবত আপনাকে কভার করেছে, এবং এটি ইন্টারনেট সংযোগের সাথে সম্পূর্ণ বিনামূল্যে।

আমি পরামর্শ দিচ্ছি না যে আপনি স্ক্রিনের দিকে তাকান যখন এটি অবিরামভাবে বাফার হয়, তবে এটিকে Netflix এবং চিল বলা হওয়ার একটি কারণ রয়েছে … মোদ্দা কথা হল, 1990-এর দশকের মাঝারি অনুষ্ঠানগুলি দেখার চেয়ে অন্য কারো সাথে সময় কাটানো বেশি, তাই এটি মনে রাখার চেষ্টা করুন৷

উপসংহার

Netflix আমি যেভাবে টিভি দেখি তাতে বিপ্লব এনেছে। চ্যানেলের মাধ্যমে ফ্লিক করার পরিবর্তে, আমি এখন পৃষ্ঠাগুলি এবং শোগুলির পৃষ্ঠাগুলি স্ক্রোল করি যা আমি সাইন আউট করার আগে দেখতে চাই না৷

অন্যদিকে, অচেনা জিনিস  এর মত শো এবং বেটার কল শৌল যখন এটি সঠিকভাবে কাজ করে তখন এটিকে সার্থক করে তোলে এবং এটি সামগ্রিকভাবে একটি শালীন পরিষেবা। (যদিও ইউ.কে. সংস্করণটি ইউএস প্রতিপক্ষের তুলনায় ফ্যাকাশে।)

Netflix সাধারণত বেশিক্ষণ বন্ধ থাকে না, এবং এটা স্পষ্ট যে আমাদের মধ্যে কেউ কেউ নিছক গুণমান এবং পরিষেবার ব্যবহারের সহজতার জন্য অতিরিক্ত নির্ভরশীল হয়ে পড়েছে। আপনাকে কেবল এটির জন্য অপেক্ষা করতে হবে, তবে আপনি যদি ভাল কিছু মনে করেন তবে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান না কেন?


  1. Google-এ এই 12টি জিনিস অনুসন্ধান করার সময় সতর্ক থাকুন

  2. গুগল ড্রাইভ আরও ভালোভাবে ব্যবহার করতে আপনি যা করতে পারেন

  3. উইন্ডোজ থেকে ম্যাকে স্যুইচ করার সময় যে বিষয়গুলি মনে রাখতে হবে

  4. OpenOffice এক্সটেনশন - যখন ভাল হয় তখন আরও ভাল হয়!