কম্পিউটার

লকডাউন চলাকালীন কোন অনলাইন স্টোরগুলি সরবরাহ করছে?

লকডাউন চলাকালীন কোন অনলাইন স্টোরগুলি সরবরাহ করছে?

যে কেউ তাদের বাড়িতে সামাজিক দূরত্ব অনুশীলন করে, মুদি এবং সরবরাহ সরবরাহ করা আপনি বক্ররেখা সমতল করছেন তা নিশ্চিত করার একটি দুর্দান্ত উপায়। আপনার বাড়ির বাইরে যাওয়ার অর্থ নিজেকে এবং অন্যদের ঝুঁকির মধ্যে ফেলা হতে পারে। আপনি যা করতে পারেন তা হল বাড়িতে থাকা এবং অনলাইনে কেনাকাটা করা। আসুন কিছু বড়-নামের খুচরা বিক্রেতার দিকে নজর দেওয়া যাক যা জিনিসগুলি অনলাইনে চলছে।

Amazon এটাকে চলমান রাখে … ধীরে ধীরে

অ্যামাজনে অনলাইন অর্ডারিং অব্যাহত রয়েছে। কোম্পানিটি মার্চের মাঝামাঝি ঘোষণা করেছিল যে এটি গ্রাহকদের সেবা দিতে 100,000 নতুন কর্মী নিয়োগ করবে। যাইহোক, আমাজন চিকিৎসা সরবরাহ এবং অন্যান্য গৃহস্থালী প্রয়োজনীয় জিনিসপত্রের চালানকে অগ্রাধিকার দিচ্ছে। Amazon-এর প্রিয় প্রাইম পরিষেবা এবং এর দুই দিনের ডেলিভারির প্রতিশ্রুতি প্রায়ই এক সপ্তাহ বা তার বেশি হয়ে গেছে।

টার্গেট, ওয়ালমার্ট স্টেপ আপ

Kroger, Aldi, Walmart এবং Target এর মতো অনলাইন মুদিরা যত দ্রুত সম্ভব ডেলিভারি দিচ্ছে। ক্রোগারের মতো সুপারমার্কেট জায়ান্টগুলি অনলাইন অর্ডারের সাথে অনেকগুলি পরিষেবা অফার করছে। আপনি একই দিনে ডেলিভারি বেছে নিতে পারেন $9.95 বা আপনার অর্ডার প্রস্তুত হলে কার্বসাইড পিকআপ। বিকল্পভাবে, আপনি আপনার বাড়িতে আইটেম পাঠাতে পারেন, তবে আপনি সাধারণত এক থেকে তিন দিনের অপেক্ষার সময়ের চেয়ে বেশি অপেক্ষার সময় অনুভব করবেন।

লকডাউন চলাকালীন কোন অনলাইন স্টোরগুলি সরবরাহ করছে?

অনলাইন ডেলিভারি সার্ভিস Shipt এর মাধ্যমে, টার্গেট গ্রাহকরা অনলাইনে কেনাকাটা করতে পারে এবং একই দিনে মুদি জিনিসপত্র এবং গৃহস্থালির প্রয়োজনীয় জিনিসপত্র গ্রহণ করতে পারে। শিপ নোট করে যে উচ্চ চাহিদা একই দিনের ডেলিভারির সাথে ডেলিভারির সময়সীমাকে প্রভাবিত করছে ক্রমবর্ধমান অসম্ভাব্য। টার্গেট সমস্ত অর্ডারে ইন-স্টোর পিকআপের অফারও করে, যদিও পূরণের সময় লোকেশন ভেদে আলাদা হয়।

বিশ্বের বৃহত্তম বিগ-বক্স খুচরা বিক্রেতা হিসাবে, এটা আশ্চর্যজনক নয় যে ওয়ালমার্ট ইন-স্টোর পিকআপ এবং ডেলিভারি উভয়ই অফার করে। অনলাইন মুদির অর্ডারিং প্রায় এক থেকে দুই সপ্তাহের বিলম্বের সাথে সারা দেশে ব্যাক আপ করা হয়। যে আইটেমগুলিকে পরিবারের প্রয়োজনীয় হিসাবে বিবেচনা করা হয় না সেগুলি এখনও দোকানে পিকআপ এবং ডেলিভারির জন্য উপলব্ধ৷

ইলেক্ট্রনিক্স আপনাকে ব্যস্ত রাখে

লকডাউন চলাকালীন কোন অনলাইন স্টোরগুলি সরবরাহ করছে?

বেস্ট বাই এবং গেমস্টপের মতো খুচরা বিক্রেতারা আপনাকে বিনোদন দেওয়ার দিকে মনোনিবেশ করে, বিশেষত ভিডিও গেমগুলির ব্যবহার বৃদ্ধি পাওয়ার কারণে৷ বেস্ট বাই-এর মতো খুচরা বিক্রেতারা কার্বসাইড পিকআপের পাশাপাশি ডেলিভারি উভয়ই অফার করছে। আপনি অনলাইনে অর্ডার করতে পারেন এবং সারাদিন বাইরে থেকে অর্ডারগুলি সাধারণত এক থেকে দুই ঘন্টার মধ্যে পূরণ করতে পারেন। গেমসটপ অনলাইন ডেলিভারির পাশাপাশি কার্বসাইড ডেলিভারি উভয়ের মাধ্যমে ভিডিও গেম ওয়েভ চালাচ্ছে।

পোষা প্রাণী, আসবাবপত্র, পোশাক এবং আরও অনেক কিছু

আমাদের পশম বন্ধুদের জন্য, Chewy.com, পোষা প্রাণী সরবরাহের জন্য সবচেয়ে বড় অনলাইন সাইটগুলির মধ্যে একটি, শক্তিশালী রয়েছে। অনলাইন অর্ডারিং $49-এর বেশি অর্ডারের জন্য বিনামূল্যে থাকে, যদিও এর স্বাভাবিক এক থেকে দুই দিনের শিপিং সময়সীমা "স্বাভাবিকের চেয়ে যথেষ্ট বেশি" হয়ে গেছে। PetsMart সমস্ত অনলাইন অর্ডারের জন্য কার্বসাইড পিকআপ অফার করছে সেইসাথে গ্রাহকদের অবহিত করছে যে সমস্ত ডেলিভারি বিলম্বিত হতে পারে।

লকডাউন চলাকালীন কোন অনলাইন স্টোরগুলি সরবরাহ করছে?

আপনি যদি বাইরে যেতে এবং খেলতে চান, ডিক্স স্পোর্টিং গুডস অনলাইনে ব্যবসার জন্য উন্মুক্ত থাকে। $49-এর উপরে সমস্ত অর্ডারে শিপিং বিনামূল্যে, এবং যদি আইটেমটি দোকানে থাকে, তাহলে যোগাযোগহীন কার্বসাইড পিকআপও উপলব্ধ। REI, একটি জনপ্রিয় বহিরঙ্গন খুচরা বিক্রেতা সমস্ত মার্কিন অর্ডারে বিনামূল্যে শিপিং অফার করছে৷ এটির সাইট নির্দেশ করে যে সমস্ত ডেলিভারি তারিখ আনুমানিক এবং গ্যারান্টিযুক্ত নয়৷

আপনি যদি লকডাউনে থাকা অবস্থায় আপনার সম্পূর্ণ পোশাক আবার করতে চান, Nordstrom, Macy's, Zappos এবং সমস্ত Gap ব্র্যান্ড অনলাইনে উপলব্ধ। যেখানে উপলব্ধ সেখানে কার্বসাইড পিকআপ অফার করে এমন খুচরা বিক্রেতাদের মধ্যে নর্ডস্ট্রম অন্যতম। অনলাইন অর্ডার বিনামূল্যে শিপিং এবং স্বাভাবিক সময়ের চেয়ে বেশি সময়ের সাথে উপলব্ধ। Macy's একই দিনের ডেলিভারি বন্ধ করেছে কিন্তু সমস্ত অনলাইন অর্ডারের জন্য তার ন্যূনতম পরিমাণও শেষ করেছে। ডেলিভারি টাইমফ্রেমগুলি তার সাধারণ তিন থেকে ছয় দিনের প্রতিশ্রুতির বাইরে ভালভাবে স্খলিত হয়েছে। গ্যাপ, ব্যানানা রিপাবলিক এবং ওল্ড নেভি সকলেই $25 এর বেশি অর্ডারের জন্য অনলাইনে বিনামূল্যে শিপিং প্রদান করছে এবং শিপিংয়ের সময়সীমাতে কোনো বিলম্বের ইঙ্গিত দেয়নি। Amazon-মালিকানাধীন Zappos.com লক্ষ্য করছে যে শিপিং দলগুলি ডেলিভারির সময় বিলম্বিত হওয়ার সাথে গ্রাহকের অর্ডারগুলি পূরণ করতে 24/7 কাজ করছে৷

ছোট খুচরা বিক্রেতারা

লকডাউন চলাকালীন কোন অনলাইন স্টোরগুলি সরবরাহ করছে?

ছোট খুচরা বিক্রেতারা কমছে না। থ্রাইভ মার্কেট, একটি স্বাস্থ্যকর পণ্য খুচরা বিক্রেতা, দুই সপ্তাহের মধ্যে সমস্ত অর্ডার শিপিংয়ের উপর দৃষ্টি নিবদ্ধ করে। এটি তার ঐতিহ্যবাহী শিপিং সময় ফ্রেমের তুলনায় উল্লেখযোগ্যভাবে দীর্ঘ। এমনকি মেরিল্যান্ডের স্বাধীন aMuse খেলনার মতো ছোট অনলাইন খুচরা বিক্রেতারাও তাদের পুরো ব্যবসা অনলাইনে স্থানান্তরিত করেছে। অনলাইন কস্টকো প্রতিযোগী, Boxed.com, $79-এর বেশি সব অর্ডারে বিনামূল্যে শিপিং অফার করছে। তারা কোনো নির্দিষ্ট ডেলিভারি বিলম্বের ইঙ্গিত দিচ্ছে না, যদিও তারা নোট করে যে অর্ডারের বৃদ্ধি শিপিং বিলম্বের কারণ হতে পারে।

যেহেতু বেশিরভাগ মার্কিন যুক্তরাষ্ট্র বাড়ির ভিতরে থাকে, দেশটি বিনোদন, খাওয়া, পরিষ্কার এবং পোশাকের জন্য অনলাইনে চলে যায়। আপাতত, বড় এবং ছোট ব্যবসাগুলি লাইট জ্বালিয়ে রাখতে এবং বিক্রয় চালানোর জন্য যথাসাধ্য চেষ্টা করছে৷ এটি স্বাভাবিক হিসাবে ব্যবসা করার আগে এটি কতক্ষণ থাকবে তা এখনও বলা যাচ্ছে না। আপাতত, আপনার সমস্ত প্রয়োজনীয় এবং অপ্রয়োজনীয় জিনিসগুলি অনলাইনে পাওয়ার উপায় রয়েছে৷ তার জন্য, আমরা সবাই অত্যন্ত কৃতজ্ঞ।


  1. কিভাবে ব্যাপক খোলা অনলাইন কোর্স শিক্ষা পরিবর্তন করার চেষ্টা করছে

  2. কোন ইমেল প্রদানকারীরা আপনার ইমেল স্ক্যান করছে?

  3. কি ধরনের অনলাইন বিজ্ঞাপন গ্রহণযোগ্য?

  4. অনলাইন পেমেন্ট কি ওয়ান-টাইম ইউজ ডেবিট কার্ড নম্বর দিয়ে নিরাপদ?