কম্পিউটার

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

যখন ডিজনির সবকিছুর জন্য একটি কেন্দ্রীভূত স্থানের কথা আসে, তখন ডিজনি+ এর চেয়ে ভালো জায়গা আর নেই। পরিষেবাটি প্রথম নভেম্বর 2019 সালে চালু হয়েছিল এবং এটি একটি পলাতক হিট হয়েছে। "The Mandalorian" এবং "Wandavision"-এর মতো ব্যাপক জনপ্রিয় শোগুলির জন্য ধন্যবাদ, Disney+ ইতিমধ্যেই এর গ্রাহক সংখ্যা 90 মিলিয়নের উত্তরে ভালভাবে লাফিয়ে দেখেছে। আপনি যদি এখনও ডিজনি+ ব্যান্ডওয়াগন-এ ঝাঁপিয়ে না পড়ে থাকেন, তাহলে আপনার পছন্দের স্ট্রিমিং পরিষেবার তালিকায় এটি যোগ করার আগে আপনার যা জানা দরকার তা দেখে নেওয়া যাক।

ডিজনি+ কি লাভজনক?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

আপনি যখন বিবেচনা করেন যে Disney+ পাওয়ার যোগ্য কিনা, তখন আপনি ঠিক কি আচ্ছেন তা বিবেচনা করতে হবে পেয়ে. আপনি নেটফ্লিক্স বা প্রাইম ভিডিওর মতো ডেডিকেটেড হরর বা অ্যাকশন সংগ্রহ খুঁজে পাবেন না। পরিবর্তে, আপনি জানেন যে ডিজনির সাথে, আপনি এর মূল শিরোনামগুলির পাশাপাশি স্টার ওয়ার্স, মার্ভেল, ন্যাশনাল জিওগ্রাফিক, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছুর একটি বিশাল লাইব্রেরি পাচ্ছেন। যদি “স্কুইড গেম,” “দ্য হ্যান্ডমেইডস টেল,” “স্ট্রেঞ্জার থিংস” এবং “দ্য বয়েজ”-এর মতো বিষয়বস্তু আপনার বিনোদন পছন্দ না হয়, তাহলে Disney+ হল একটি পরিষ্কার শৈলীর বিষয়বস্তু যা পুরো পরিবারের কাছে আবেদন করবে।

আপনি Disney+ এ কী শো পাবেন?

বর্তমানে 500টি চলচ্চিত্রে 7,500টিরও বেশি টেলিভিশন পর্ব নিয়ে গর্বিত, ডিজনি 2019 সাল এবং তার পরেও ওয়াল্ট ডিজনি স্টুডিও দ্বারা মুক্তিপ্রাপ্ত যেকোন চলচ্চিত্রের জন্য একচেটিয়া স্ট্রিমিং হোম হবে তা নিশ্চিত করার জন্য অনেক চেষ্টা করে। এতে "ব্ল্যাক উইডো," "মুলান" এবং আরও অনেক কিছুর মতো প্রথম-রান শিরোনাম অন্তর্ভুক্ত রয়েছে। একমাত্র উল্লেখযোগ্য সতর্কতা হল যে ডিজনির কিছু পুরানো সিনেমা এবং শো নির্বাচনগুলি অন্যান্য স্ট্রিমিং পরিষেবাগুলির সাথে বিদ্যমান লাইসেন্সিং চুক্তির কারণে অনুপস্থিত। চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলে এই সিনেমা এবং শোগুলি ডিজনি+ লাইব্রেরিতে যোগ করা হবে।

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

মার্ভেল এবং স্টার ওয়ার্স

"The Mandalorian," "Loki," এবং "Falcon and the Winter Soldier" এর মত ভক্তদের পছন্দ এই মুহূর্তে সবচেয়ে বড় হিট, লুকাসফিল্ম এবং মার্ভেল উভয় সাম্রাজ্যের ডিজনির মালিকানার জন্য ধন্যবাদ। এর মানে হল "অ্যাভেঞ্জার্স:এন্ডগেম," "ক্যাপ্টেন মার্ভেল," "ব্ল্যাক প্যান্থার" এবং এর মধ্যে থাকা সবকিছু সহ প্রায় সমস্ত মার্ভেল ফিল্ম ইউনিভার্স উপলব্ধ। স্টার ওয়ার্স ক্যাটালগ নয়টি ট্রিলজি ফিল্মের প্রত্যেকটি, এর অসংখ্য কার্টুন এবং চলচ্চিত্রগুলির চারপাশে বিভিন্ন তথ্যচিত্র নিয়ে গর্ব করে। উল্লেখযোগ্যভাবে অনুপস্থিত দুটি কাল্ট ক্লাসিক ইওক মুভি যার প্ল্যাটফর্মে আগমনের বর্তমান তারিখ নেই।

21st Century Fox

ডিজনির 21st Century Fox-এর অধিগ্রহণের ফলে "The Simpsons"-এর মতো বড় নাম যুক্ত হয়েছে। আন্তর্জাতিকভাবে, ডিজনি+ এবং এটির "স্টার" প্ল্যাটফর্ম, যা ডিজনি+ পরিষেবার মধ্যে একটি উত্সর্গীকৃত বিনোদন প্ল্যাটফর্ম, "ডাই হার্ড", "এলিয়েন", "প্রিডেটর", "কিংসম্যান" এবং "এর মতো প্রাপ্তবয়স্ক-কেন্দ্রিক চলচ্চিত্রের শিরোনাম চালু করতে প্রস্তুত। বন মানুষদের গ্রহ." টেলিভিশনের দিকে, ডিজনি নেটওয়ার্কে "এক্স ফাইল", "ফ্যামিলি গাই" এবং "সন্স অফ নৈরাজ্য" আনতে দেখবে। আরও শিশু-বান্ধব ফ্রন্টে, "দ্য সিম্পসনস," "হোম অ্যালোন" এবং "অবতার" ইতিমধ্যেই উপলব্ধ৷ প্রকৃতপক্ষে, ডিজনি ইতিমধ্যেই হোম অ্যালোন সিরিজের পুনঃনির্মাণ করে তার 21 শতকের ফক্স লাইনআপে ঝাঁপিয়ে পড়েছে।

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

অ্যানিমেশন

ডিজনি স্টুডিওর প্রায় সম্পূর্ণ কার্টুনও পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে "আলাদিন" (কার্টুন এবং চলচ্চিত্র), "লিটল মারমেইড", "লায়ন কিং" এবং আরও অনেক কিছু। এর উপরে, আপনি সম্প্রতি প্রকাশিত "লুকা" সহ Pixar-এর শিরোনামের সম্পূর্ণ নির্বাচন পাবেন। অবশ্যই, পিক্সার একটি ডিজনির মালিকানাধীন সম্পত্তি, তাই এর মানে "ফাইন্ডিং নিমো", "টয় স্টোরি," "মনস্টার ইউনিভার্সিটি" এবং "দ্য ইনক্রেডিবলস" এর মতো জনপ্রিয় শিরোনামগুলি সবই উপলব্ধ৷

ডকুমেন্টারি

ন্যাশনাল জিওগ্রাফিক এবং অন্যান্য তথ্যচিত্র সম্পর্কে কি? সৌভাগ্যবশত, ডিজনি+ "মঙ্গল:স্পেসএক্সের ভিতরে," "জিরোর নিচে জীবন" এবং "ফ্রি সোলো" এর মতো মহাকাশ-ভিত্তিক শিরোনাম সহ চমৎকার প্রোগ্রামিংয়ে পূর্ণ। ডিজনি ডকুমেন্টারির দিক থেকে, সংগ্রহটি অবিশ্বাস্য:পার্কের ইতিহাস থেকে শুরু করে ওয়াল্ট ডিজনি সম্পর্কে ইমাজিনার গল্প পর্যন্ত সবকিছু। অবশ্যই, শিরোনামের একটি কঠিন তালিকা রয়েছে যা ডিজনি পার্কের বিভিন্ন আকর্ষণকে কভার করে, যা পর্দার পিছনের কিছু দুর্দান্ত ফুটেজ দেখায়।

প্রতিযোগিতার তুলনায় Disney+ ভাড়া কেমন?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

এখানে সুসংবাদ, কারণ ডিজনি+ অন্যান্য স্ট্রিমিং নেটওয়ার্কগুলির পরিপূরক। আপনি Disney+ এ যা খুঁজেছেন তা প্রতিযোগিতামূলক স্ট্রিমিং নেটওয়ার্কে পাওয়া যাবে না। গ্রাহকদের পরিপ্রেক্ষিতে, Netflix হল একমাত্র প্রধান প্রতিযোগী, এবং এটির মূল প্রোগ্রামিং সহ, এটি নিশ্চিতভাবে আগামী বছরের জন্য ডিজনি+ প্রতিযোগী হবে।

Netflix বনাম ডিজনি+

নেটফ্লিক্সে "স্কুইড গেম", "ব্রিজারটন", "দ্য উইচার", "স্ট্রেঞ্জার থিংস" এবং আরও অনেক কিছুর মতো জনপ্রিয় টেলিভিশন হিট রয়েছে। এই শোগুলি নিজেরাই পুরষ্কার-বিজয়ী, কারণ "দ্য কুইনস গ্যাম্বিট" অনেক পুরষ্কার জিতেছে, যেমনটি "দ্য ক্রাউন" করেছে। ডিজনি+-এ এর মতো কোনও শো না থাকায়, নেটফ্লিক্স অনেকটাই আলাদা, এবং এটি আপনার মুভি নির্বাচনে যাওয়ার আগেই। তার উপরে, Netflix-এর বাচ্চা-বান্ধব শিরোনামের একটি বিশাল লাইব্রেরি রয়েছে, তবে পরিচিতি স্কেলে সেগুলি কম পরিচিত। শেষ পর্যন্ত, এখানকার লাইব্রেরিগুলি যথেষ্ট আলাদা, এবং নেটফ্লিক্সের মার্ভেল এবং স্টার ওয়ারসের মতো ডিজনি নামের মধ্যে যা কিছুর অভাব রয়েছে, এটি তার ভাইরাল হিট লাইব্রেরির চেয়ে বেশি।

হুলু এবং প্রাইম ভিডিও বনাম ডিজনি+

অন্যদিকে, হুলু এবং অ্যামাজনের প্রাইম ভিডিও হল পরবর্তী বৃহত্তম এবং সবচেয়ে উল্লেখযোগ্য প্রতিযোগী। উভয়ই হুলুর জন্য "দ্য হ্যান্ডমেইডস টেল" এবং "লিটল ফায়ারস এভরিহোয়ার" এর মতো জনপ্রিয় শো অফার করে, যেখানে অ্যামাজনে "দ্য বয়েজ", "দ্য মার্ভেলাস মিসেস মাইসেল" এবং "জ্যাক রায়ান" রয়েছে। Netflix এর মতো, এই নেটওয়ার্কগুলির প্রতিটি পরিপূরক তাই এটা কল্পনা করা সহজ যে যে কেউ Disney+ এর সদস্যতা নিয়েছে সেও Hulu বা প্রাইম ভিডিওতে সদস্যতা নিতে পারে এবং প্রোগ্রামিং নির্বাচনগুলির মধ্যে প্রায় শূন্য ক্রসওভার উপভোগ করতে পারে।

কোন দেশে Disney+ পাওয়া যায়?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

প্রাথমিকভাবে, ডিজনি+ সাইনআপগুলি মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং নেদারল্যান্ডে শুরু হয়েছিল। এরপর থেকে এটি অস্ট্রেলিয়া/নিউজিল্যান্ড, যুক্তরাজ্য, ভারত, জাপান, ইন্দোনেশিয়া, সুইজারল্যান্ড এবং ল্যাটিন আমেরিকা জুড়ে উপলব্ধ হয়েছে। ফ্রান্স, জার্মানি, ইতালি এবং স্পেন সহ বেশিরভাগ ইউরোপও আচ্ছাদিত। ডিজনি ভবিষ্যত লঞ্চের তারিখগুলিতে অতিরিক্ত বিবরণ প্রকাশ করেনি।

ডিজনি+ গ্রাহক পরিষেবা কেমন?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

ডিজনি + গ্রাহক পরিষেবা সম্পর্কে অনলাইনে খুব বেশি কিছু বলা হয়নি, যা সম্ভবত একটি ভাল লক্ষণ। তারা অর্থপ্রদানের তথ্য থেকে ভিডিও প্লেব্যাক সমস্যা পর্যন্ত সহায়তার বিষয়গুলির একটি সম্পূর্ণ সেট এবং তাদের ওয়েবসাইটে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নগুলি অফার করে৷ সর্বোপরি, মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের 24 ঘন্টা, সপ্তাহে সাত দিন উপলব্ধ একটি লাইভ চ্যাট এবং টেলিফোন পরিষেবা উভয়ই রয়েছে, যখন আন্তর্জাতিক সময়গুলি সামান্য পরিবর্তিত হয়। তার উপরে, আপনি সর্বদা ডিজনি+ এর সাথে এর সামাজিক নেটওয়ার্কগুলিতে যোগাযোগ করতে পারেন, টুইটারে একটি ডেডিকেটেড সহায়তা অ্যাকাউন্ট সহ:@DisneyPlusHelp।

Disney+ এর দাম কত?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

2021 সালের অক্টোবর পর্যন্ত, Disney+ বর্তমানে প্রতি মাসে $7.99 অথবা প্রতি বছর $79.99 মার্কিন যুক্তরাষ্ট্রে সেই মাসিক খরচের জন্য, আপনি সিনেমা, শো, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছুর সম্পূর্ণ ডিজনি ক্যাটালগে অ্যাক্সেস পান। এটি একটি পরিবারকে একবারে চারটি ডিভাইস পর্যন্ত স্ট্রিম করতে সক্ষম করে৷ অথবা পরে দেখার জন্য শো ডাউনলোড করুন। এছাড়াও, মাসিক মূল্য গ্রুপওয়াচকে অনুমতি দেয়, যাতে আপনি একসাথে ছয়জন বন্ধুর সাথে দেখতে পারেন এবং স্ট্রিমিংয়ের সময় একসাথে প্রতিক্রিয়া জানাতে পারেন।

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

সবচেয়ে বড় সতর্কতা হল একই দিনের থিয়েটার রিলিজের জন্য – যেমন “ব্ল্যাক উইডো,” “মুলান,” “রায়া” এবং “লাস্ট ড্রাগন” – যা অতিরিক্ত $২৯.৯৯-এ উপলব্ধ। এই এককালীন কেনাকাটা আপনাকে প্রেক্ষাগৃহে মুক্তির আগে যতবার মুভিটি দেখতে চান ততবার দেখতে সক্ষম করে৷

ডিজনি+ বান্ডেল সম্পর্কে কেমন?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

যেখানে জিনিসগুলি একটু বেশি আকর্ষণীয় হয়ে ওঠে তা হল "ডিজনি বান্ডেল" এর সাথে, যার মধ্যে ESPN+ এবং বিজ্ঞাপন-সমর্থিত হুলু উভয়ের প্রিমিয়াম অ্যাক্সেস রয়েছে৷ যদিও কোনও বার্ষিক স্তর অফার করা হয় না, মাসে $13.99 এর জন্য, এটি তিনটি পরিষেবাতে অ্যাক্সেস পাওয়ার একটি দুর্দান্ত উপায়। যে কেউ বিজ্ঞাপন-মুক্ত Hulu অভিজ্ঞতা চান, এটি শুধুমাত্র $19.99 মাসিক। বান্ডেল সাবস্ক্রিপশনের কোনোটিই বার্ষিক ক্রয় মূল্য অফার করে না, তাই এটি সীমিত বিজ্ঞাপন হোক বা কোনো বিজ্ঞাপনই হোক না কেন এটি একটি মাসিক ফি।

আপনি বিনামূল্যে Disney+ পেতে পারেন যদি…

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন
  • আপনি মার্কিন যুক্তরাষ্ট্রে সীমাহীন 4G/5G রেট প্ল্যানে বর্তমান বা নতুন Verizon গ্রাহক৷ একটি যোগ্য পরিকল্পনায়, আপনি বিনামূল্যে এক বছর পর্যন্ত Disney+ পেতে পারেন। নিম্ন-স্তরের প্ল্যানে ছয় মাস পর্যন্ত বিনামূল্যে Disney+, তারপর সম্পূর্ণ $7.99 মাসিক মূল্য অন্তর্ভুক্ত।
  • আপনি ইউকেতে থাকেন এবং আপনার ক্যারিয়ার হিসেবে 02 ব্যবহার করেন। তারা বাছাই করা প্ল্যানে ছয় মাসের ট্রায়াল অফার করছে, তারপরে £2 মাসিক ছাড়।
  • Amazon Music-এর সাবস্ক্রিপশন পরিষেবার জন্য সাইন আপ করুন এবং Amazon-এ Disney+ ছয় মাসের জন্য পান, তারপর মাসে $7.99 প্রদান করুন।

আপনি ডিজনি+ সামগ্রী কোথায় দেখতে পারেন?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

ডিজনি+ ইতিমধ্যে বিভিন্ন প্ল্যাটফর্মের জন্য সমর্থনের একটি শক্তিশালী উপস্থিতি প্রতিষ্ঠা করেছে। ওয়েব ব্রাউজার - যার মধ্যে রয়েছে ক্রোম, এজ, ফায়ারফক্স, ইন্টারনেট এক্সপ্লোরার এবং সাফারি - সমর্থিত। এই মুহূর্তে, Linux বর্তমানে সমর্থিত নয় বা কোনো মোবাইল ব্রাউজারও নেই। স্মার্টফোন বা ট্যাবলেটে প্লেব্যাকের জন্য উপলব্ধ Disney+ অ্যাপের প্রয়োজন হবে, যা Android এবং iOS উভয়ের জন্যই ডাউনলোড করা যেতে পারে। সমস্ত অ্যান্ড্রয়েড টিভির পাশাপাশি এলজির ওয়েবওএস স্মার্ট টিভি নির্বাচন এবং স্যামসাংয়ের টিজেন অপারেটিং সিস্টেমগুলিও সমর্থিত।

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

সংযুক্ত টিভিগুলির জন্য, Amazon-এর FireTV, Roku, Vizio's SmartCast, Apple AirPlay, Apple TV, Chromebook, Chromecast এবং আরও অনেক কিছু সমর্থিত৷ সনি প্লেস্টেশন এবং এক্সবক্স গেমিং কনসোল উভয় ক্ষেত্রেই সর্বশেষ কিন্তু অন্তত পাওয়া যায় না। আপনি যে প্ল্যাটফর্মেই থাকুন না কেন, আপনার কাছে ডিজনি+ সামগ্রীর সম্পূর্ণ বিস্তৃতি উপলব্ধ থাকবে।

ভিডিওর গুণমান কেমন?

Disney+ বর্তমানে Dolby Vision-এ নির্বাচিত বিষয়বস্তু অফার করে, যা Dolby-এর HDR-এর গতিশীল সংস্করণ। এর মানে হল আপনার টিভি স্ক্রীন থেকে নিখুঁত সেরা কনট্রাস্ট পাওয়া উচিত, যদিও এটি টেলিভিশনের মানের উপর ভিত্তি করে পরিবর্তিত হবে। অতিরিক্তভাবে, আরও নিমগ্ন অডিও অভিজ্ঞতার জন্য নির্বাচিত বিষয়বস্তুতে ডলবি অ্যাটমোস অন্তর্ভুক্ত রয়েছে। যখন এটি 4K-এর ক্ষেত্রে আসে, Disney+ হল সবচেয়ে উদার, কারণ 4K-এ চালানো যেকোন সামগ্রীর জন্য কোনও অতিরিক্ত খরচের প্রয়োজন হয় না৷ এই বিষয়ে কোন প্রশ্ন নেই যে, ডিজনি তার ইতিমধ্যেই কম দাম এবং উচ্চ ভিডিও গুণমান নিয়ে খুবই উদার।

Disney+ আপনার জন্য উপযুক্ত যদি

ডিজনি+ পরিষেবা আপনার জন্য উপযুক্ত যদি আপনি:

  • একটি কম খরচে ডিজনির শো, সিনেমা এবং ডকুমেন্টারিগুলির সম্পূর্ণ (বেশিরভাগ) লাইব্রেরিতে অ্যাক্সেস চাই৷
  • নতুন ডিজনি চলচ্চিত্রগুলি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরেই অ্যাক্সেস করতে চান৷
  • নতুন Star Wars, Marvel বা Pixar বিষয়বস্তুর যেকোনো একটি দেখতে চান।
  • শিশু-বান্ধব সামগ্রী চাই যা পুরো পরিবারের জন্য মজাদার৷
  • একটি ডিজনি পরিবার এবং ভালবাসা যে আপনার বাচ্চারা আপনি যখন ছোট ছিলেন তখন আপনি যা করেছেন তা দেখতে পারে৷
  • আপনার প্রোগ্রামিংকে বাধাগ্রস্ত করে এমন কোনো বিজ্ঞাপন চাই না।
  • নতুন বিষয়বস্তু খোঁজার জন্য একটি সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেস চাই।
  • বিস্তারিত প্ল্যাটফর্মের প্রাপ্যতা চাই যাতে আপনি যেকোনো সময়, যে কোনো জায়গায় দেখতে পারেন।

ডিজনি+ আমার জন্য না হলে আমি কীভাবে বাতিল করব?

আপনি যখন Disney+ এর জন্য সাইন আপ করবেন তখন কী আশা করবেন

ডিজনি আপনাকে হুপ করে লাফিয়ে দেয় না বা বাতিল করতে সাতটি ভিন্ন লোককে কল করে না।

  1. আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন এবং উপরের ডানদিকে ড্রপ-ডাউন মেনুতে আপনার প্রোফাইলটি সনাক্ত করুন৷ নিচের পথের প্রায় দুই-তৃতীয়াংশ হল "অ্যাকাউন্ট।"
  2. এর বিকল্প
  3. আপনার বর্তমান সদস্যতা নির্বাচন করুন, এবং পরবর্তী স্ক্রিনে, "সাবস্ক্রিপশন বাতিল করুন" এ ক্লিক করুন। Disney+ যাচাই করবে যে আপনি আপনার সদস্যতা বাতিল করতে চান। নিশ্চিত করতে আবার "সম্পূর্ণ বাতিলকরণ" এ ক্লিক করুন।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. Disney+ এর কি বিনামূল্যের ট্রায়াল আছে?

পরিষেবাটি প্রথম চালু হওয়ার সময় ডিজনি সাত দিনের বিনামূল্যের ট্রায়ালের অফার করেছিল, তখন থেকে এটি বাদ দেওয়া হয়েছে। আজ থেকে, বিনামূল্যের ট্রায়াল আর উপলব্ধ নেই৷

2. আমার কতগুলো প্রোফাইল থাকতে পারে?

আজ অবধি, ডিজনি+ প্রতি অ্যাকাউন্টে সাতটি আলাদা প্রোফাইল রাখার অনুমতি দেয়। মার্ভেল, স্টার ওয়ার্স, পিক্সার এবং ডিজনি থেকে উপলব্ধ 200 টিরও বেশি অবতারগুলির একটি ব্যবহার করে প্রতিটি প্রোফাইল পৃথকভাবে চিহ্নিত করা যেতে পারে।

3. Disney+ এর কি কোন বিজ্ঞাপন আছে?

Hulu থেকে ভিন্ন, Disney+ সম্পূর্ণ বিজ্ঞাপন-মুক্ত। এটি তার নিজস্ব সামগ্রীর ক্ষেত্রেও সত্য, এবং আপনি কোনো নির্বাচন দেখার আগে বিকল্প সামগ্রীর জন্য কোনো বিজ্ঞাপন বা পূর্বরূপ দেখতে পাবেন না।

4. ডিজনি+ স্টার কি?

স্টার হল ডিজনি+ এর মাধ্যমে উপলব্ধ একটি স্ট্রিমিং আউটলেট যা ABC, FX এবং ESPN থেকে প্রোগ্রামিংয়ের একটি বড় লাইনআপ যোগ করে। এটি লাইনআপে আর-রেটেড ফিল্ম যুক্ত করে যা ডিজনি নামের অধীনে থাকে কিন্তু ডিজনি+ পরিবার-বান্ধব পদ্ধতির সাথে পুরোপুরি ফিট করে না। অন্য উপায়ে বলেছেন, স্টার হল ডিজনি কীভাবে হুলু বিষয়বস্তুকে আন্তর্জাতিকভাবে নিয়ে আসছে যেহেতু হুলু শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যেই আছে

5. আমি কি কাউকে ডিজনি+ উপহার হিসেবে দিতে পারি?

হ্যাঁ! Disney নিশ্চিত করেছে যে Disney+ তার ওয়েবসাইটের মাধ্যমে উপহার দেওয়া যেতে পারে। এখানে লিঙ্কটি দেখুন এবং নীল "গিফট এ ইয়ার" বোতামে ক্লিক করুন বা আলতো চাপুন৷ মনে রাখবেন যে এই উপহার শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য এবং একটি বিদ্যমান সদস্যপদ যোগ করা যাবে না.

চূড়ান্ত চিন্তা

দিনের শেষে, ডিজনি+ ইতিমধ্যেই তার দর্শকদের প্রত্যাশাকে ভালোভাবে অতিক্রম করেছে এমন প্রশ্ন নেই৷ এটি বলেছিল, যদি আপনার আগ্রহগুলি স্টার ওয়ার্স, মার্ভেল এবং ডিজনির ক্লাসিক সামগ্রীর ট্রাকলোডের বাইরে থাকে তবে এটি সম্ভবত আপনার জন্য পরিষেবা নয়। এটি বলার অপেক্ষা রাখে না যে এটি নেটফ্লিক্স বা অ্যামাজনের পছন্দগুলির সাথে পাশাপাশি থাকতে পারে না। এই পরিষেবাগুলির সাথে, আপনি নাটক এবং কমেডি শোগুলির একটি বিশাল নির্বাচন পাবেন যা আপনি সম্ভবত Disney+ এ দেখতে পাবেন না। শেষ পর্যন্ত, Disney+-এর কম দামের সাথে এর ব্যাপক জনপ্রিয় কন্টেন্ট লাইব্রেরি এটিকে পরিবার এবং ব্যক্তিদের জন্য একইভাবে একটি সহজ দখল করে তোলে।


  1. আপনি বিশ্বাসী সাইটগুলি পুনঃনির্দেশিত আক্রমণের শিকার হলে কী করবেন

  2. আইবিএম অ্যাডভান্সেস অ্যাটমিক স্টোরেজ:এটি আপনার জন্য কী বোঝায়

  3. একক সাইন অন (এসএসও) - এটি কী এবং আপনার এটি ব্যবহার করা উচিত?

  4. আপনি আপনার ব্রাউজারে একটি URL এ ক্লিক করলে কি হয়