কম্পিউটার

এই 2টি VPN ডিল মিস করা খুব ভালো

একটি VPN খুঁজছেন? আমরা আপনাকে দুটি অতি-সাশ্রয়ী বিকল্পের সাথে আচ্ছাদিত করেছি!

ibVPN স্ট্যান্ডার্ড:3-বছরের সদস্যতা ($39)

যখন আপনি একটি VPN-এর জন্য সাইন আপ করেন, তখন আপনি যা খুঁজে পান তাতে ঝাঁপিয়ে পড়তে চান না, কারণ আপনি এমন পরিষেবার বিষয়ে কথা বলছেন যা আপনার সংযোগকে চোখ ধাঁধানো থেকে রক্ষা করবে, আপনাকে ভূ-নিষেধাজ্ঞাগুলি এড়াতে অনুমতি দেবে এবং আরো আপনি এটি শুধুমাত্র কাউকে বিশ্বাস করতে পারবেন না। VPN চেকলিস্টে টিক দেওয়ার ক্ষেত্রে, ibVPN একটি দুর্দান্ত পছন্দ।

প্রথমত, আমাদের উল্লেখ করতে হবে যে এক টন সার্ভার উপলব্ধ রয়েছে; প্রকৃতপক্ষে, সেই সংখ্যাটি 90-এর বেশি৷ সার্ভারগুলি মোট 41টি ভিন্ন দেশে উপলব্ধ, তাই আপনি যে দেশ থেকে সংযোগ করতে চান সেটি উপলব্ধ হওয়ার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে৷ সাধারণ যেগুলি উপলব্ধ রয়েছে তার মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, জাপান এবং তালিকাটি চলতে থাকে। আমরা যখন শেষবার ibVPN সম্পর্কে লিখেছিলাম, তখন এতে 75টি সার্ভার ছিল, তাই তারা অবশ্যই আরও ক্রমাগত যোগ করার জন্য কঠোর পরিশ্রম করছে, যা আপনার বিকল্পগুলিকে প্রসারিত করে৷

আপনি কি সব সময় আপনার ভিপিএন সংযোগ ব্যবহার করার পরিকল্পনা করছেন? এটি একটি সমস্যা হবে না কারণ আপনি আনলিমিটেড ব্যান্ডউইথ পাবেন। আপনার সংযোগ বন্ধ হয়ে যাওয়ার বিষয়ে চিন্তা না করে আপনি যতটা চান স্ট্রীম এবং ডাউনলোড করতে বিনা দ্বিধায়৷

অনেক প্ল্যাটফর্ম ব্যবহার করেন? সমস্যা নেই, যেহেতু ibVPN ম্যাক, উইন্ডোজ, iOS এবং অ্যান্ড্রয়েড সমর্থন করে, তাই বেশিরভাগ প্রধান খেলোয়াড় এখানে রয়েছে। লিনাক্সের মতো অন্যান্য প্ল্যাটফর্মের জন্য, তৃতীয় পক্ষের অ্যাপের বিকল্প রয়েছে, তাই আপনাকে চিন্তা করতে হবে না; আপনি যদি ডিভাইসটি ব্যবহার করেন, আপনি আপনার পছন্দের প্ল্যাটফর্মে ibVPN এর সাথে সংযোগ করার একটি উপায় খুঁজে পাবেন৷

আপনার VPN সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে আপনি প্রকাশ না করা নিশ্চিত করতে একটি কিল সুইচ অন্তর্ভুক্ত করে, একটি স্বয়ংক্রিয় পুনঃসংযোগ বৈশিষ্ট্য যা সংযোগ কমে গেলে আপনাকে অনলাইনে ফিরিয়ে আনে, 256 বিট এনক্রিপশন এবং আরও অনেক কিছু। মূলত VPN থেকে আপনি যা খুঁজতে পারেন তার সবকিছুই অন্তর্ভুক্ত করা হয়েছে, এবং এটি MakeUseOf Deals থেকে সীমিত সময়ের জন্য যুক্তিসঙ্গত মূল্যে রয়েছে।

স্ট্যান্ডার্ড প্ল্যানে কয়েকটি সীমাবদ্ধতা রয়েছে, যার মধ্যে একটি হল আপনি এটি দিয়ে টরেন্ট ডাউনলোড করতে পারবেন না। উপরন্তু, আপনি একটি সময়ে শুধুমাত্র একটি ডিভাইস সংযুক্ত থাকতে পারেন, তাই যদি এই জিনিসগুলির মধ্যে যেকোনো একটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হয়, তাহলে আপনি অন্য চুক্তিটি দেখতে চাইবেন যা আমরা আজকে ফিচার করছি (যদিও এটি একটু বেশি ব্যয়বহুল)।

PureVPN লাইফটাইম সাবস্ক্রিপশন ($89)

PureVPN প্রতিটি একক বাক্স চেক করে যা VPN ক্রেতারা খোঁজে। এটি সহজেই বাজারের সবচেয়ে বৈশিষ্ট্যযুক্ত পরিষেবাগুলির মধ্যে একটি, এবং সমস্ত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির উপরে, এটি "বিশ্বের দ্রুততম VPN" হওয়ার প্রতিশ্রুতি দেয়, তাই আপনাকে ব্রাউজ করার সময় গতির একটি বিশাল ক্ষতি মোকাবেলা করতে হবে না ওয়েব এবং বড় ফাইল ডাউনলোড করা।

এই 2টি VPN ডিল মিস করা খুব ভালো

লগিং এর ইস্যুতে, যা VPN ব্যবহারকারীদের জন্য সর্বদা উদ্বেগের বিষয়, PureVPN-এর টিম বলে "আমরা ব্যবহারকারীর কোনো কার্যকলাপ লগ করি না (ভিজিট করা সাইট, DNS লুকআপ, ইমেল ইত্যাদি) আমরা শুধুমাত্র আমাদের সার্ভারগুলিতে অ্যাক্সেসের প্রচেষ্টা লগ করি (নিরাপত্তার জন্য) এবং সমস্যা সমাধান)।" মূলত, আপনি এই জেনে নিশ্চিন্ত থাকতে পারেন যে পরিষেবার সাথে সংযুক্ত থাকার সময় আপনি যে জিনিসগুলি করেন সেগুলি লগ করা হবে না (যদিও আমরা আপনাকে বেআইনি কিছু করতে উত্সাহিত করি না)৷

আপনি PureVPN এর সাথে টরেন্ট ব্যবহার করতে পারেন, তবে শুধুমাত্র নির্দিষ্ট সার্ভারে। আপনি তুরস্ক, সুইডেন, রোমানিয়া, লুক্সেমবার্গ, নেদারল্যান্ডস, জার্মানি (জার্মান সার্ভারগুলির মধ্যে একটি) এবং রাশিয়ান সার্ভারে শেয়ার ফাইল করতে পারেন। আবার, আমরা টরেন্টের সাথে বেআইনি কিছুকে উত্সাহিত করি না, এবং আপনি যে ফাইলগুলি কপিরাইট লঙ্ঘন করছে না সেগুলি ডাউনলোড করার সাথে লেগে থাকা উচিত, আপনি VPN এ বা অন্যথায়।

এই 2টি VPN ডিল মিস করা খুব ভালো

সার্ভারের কথা বলতে গেলে, PureVPN-এর 6টি মহাদেশ জুড়ে 141টি দেশে 550 টিরও বেশি সার্ভার রয়েছে, যাতে আপনি আপনার প্রয়োজনের উপর নির্ভর করে বিশ্বজুড়ে সংযোগ করতে পারেন!

আপনি এই VPN প্রায় যেকোনো কিছুতে ব্যবহার করতে পারেন। এটিতে iOS, Android, Windows এবং Mac এ অ্যাপ রয়েছে। এটি গেমিং কনসোল, রাউটার এবং স্মার্ট টিভিতেও কাজ করবে, তাই আপনার সংযোগ সবসময় সুরক্ষিত থাকবে। আপনি একবারে 5টি পর্যন্ত ডিভাইস সংযুক্ত করতে পারেন, যাতে আপনি একবারে আপনার বাড়ির সবকিছু সুরক্ষিত করতে পারেন।

নিরাপদ থাকুন!

ইন্টারনেট একটি বিশৃঙ্খল জায়গা হতে পারে, কিন্তু এই মানের VPNগুলির মধ্যে একটির সাথে, আপনাকে প্রায় ততটা চিন্তা করতে হবে না, কারণ আপনার কাছে একটি সুরক্ষিত সংযোগ থাকবে। এবং আপনাকে খুব বেশি খরচ করতে হবে না, কারণ উভয়ই দুর্দান্ত ডিল!


  1. PUBG-তে 'সার্ভারগুলি খুব ব্যস্ত' ত্রুটি কীভাবে ঠিক করবেন?

  2. অস্পষ্ট সার্ভারগুলি কী এবং কেন আপনার এটি প্রয়োজন?

  3. ভিপিএন এবং অ্যাড-ব্লকিং অ্যাপগুলি কীভাবে গোপনে ব্যবহারকারীর ডেটা সংগ্রহ করছে?

  4. 2022 সালে এই 8টি VPN স্ক্যাম থেকে নিজেকে রক্ষা করুন