কম্পিউটার

কীভাবে Samsung-এ লিঙ্ক শেয়ারিং অক্ষম করবেন

কি জানতে হবে

  • একটি বার্তা খুলুন (স্যামসাং বার্তা অ্যাপে) এবং চিত্র আইকনে আলতো চাপুন৷ লিঙ্ক শেয়ার আইকনে আলতো চাপুন। লিঙ্ক শেয়ারিং বন্ধ।
  • লিঙ্ক শেয়ারিং আপনাকে প্রকৃত ফাইলের পরিবর্তে একটি লিঙ্ক ব্যবহার করে বড় ফাইল (5MB এবং তার বেশি) শেয়ার করতে দেয়।

এই নিবন্ধটি ব্যাখ্যা করে কিভাবে একটি Samsung Galaxy স্মার্টফোনে লিঙ্ক শেয়ারিং বন্ধ করতে হয়।

একটি Samsung Galaxy-এ লিঙ্ক শেয়ারিং বন্ধ করা

লিঙ্ক শেয়ারিং বন্ধ করার সবচেয়ে সহজ উপায় হল Samsung Messages অ্যাপের মাধ্যমে।

  1. একটি বার্তা খুলুন৷

  2. চিত্র আইকনে আলতো চাপুন৷

  3. নীচে ডানদিকে লিঙ্ক শেয়ার আইকনে আলতো চাপুন। আইকন এখন বন্ধ বলা উচিত. যদি না হয়, আবার আলতো চাপুন৷

    লিঙ্ক শেয়ারিং চালু করতে, এই সঠিক নির্দেশাবলী অনুসরণ করুন কিন্তু যখন আইকন "চালু" বলে তখন এটি ছেড়ে দিন

Samsung লিঙ্ক শেয়ারিং কি?

লিঙ্ক শেয়ারিং হল স্যামসাং সোস্যালের অংশ, এমন একটি বৈশিষ্ট্য যা গ্যালাক্সি স্মার্টফোন ব্যবহারকারীদের ফটো এবং আরও অনেক কিছু শেয়ার করতে দেয়৷

এটি আপনাকে প্রকৃত ফাইলের পরিবর্তে একটি লিঙ্ক ব্যবহার করে অন্য Samsung Galaxy স্মার্টফোনে 5MB এবং বড় ফাইল শেয়ার করতে দেয়। আপনার বা প্রাপকের একটি পুরানো ফোন বা সীমিত ডেটা থাকলে এই বৈশিষ্ট্যটি সুবিধাজনক হতে পারে৷

আপনি যদি একটি নন-গ্যালাক্সি স্মার্টফোনে ছবি বা অন্যান্য ফাইল পাঠানোর সময় লিঙ্ক শেয়ারিং ব্যবহার করেন, তাহলে এটি এটিকে সংযুক্তি হিসেবে পাঠাবে।

এছাড়াও Samsung সোশ্যাল আপনাকে অন্যান্য গ্যালাক্সি ব্যবহারকারীদের দ্রুত খুঁজে পেতে সাহায্য করে।

লিঙ্ক শেয়ারিংও একটি অ্যাপ, তাই আপনি সেটিংস এও যেতে পারেন অ্যাপস লিঙ্ক শেয়ারিং > অক্ষম করুন এটা বন্ধ করতে আপনি অ্যাপটির জন্য অন্যান্য সেটিংসও সম্পাদনা করতে পারেন যার মধ্যে Wi-Fi এর মাধ্যমে এটি ব্যবহার করা, মেয়াদোত্তীর্ণ ফাইলগুলি স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা এবং আরও অনেক কিছু।

FAQ
  • স্যামসাং সোশ্যাল কি?

    Samsung সামাজিক একটি অন্তর্নির্মিত বৈশিষ্ট্য যা আপনি একটি Samsung অ্যাকাউন্ট তৈরি করার পরে অ্যাক্সেস করতে সক্ষম হবেন৷ একবার আপনার Samsung সোশ্যাল প্রোফাইল সেট হয়ে গেলে (নীচে দেখুন), আপনি পরিবার এবং বন্ধুদের সাথে স্ট্যাটাস মেসেজ, প্রোফাইল ছবি, যোগাযোগের তথ্য, ফটো, ভিডিও এবং আরও অনেক কিছু শেয়ার করতে পারেন। আপনার কাছে একটি Samsung সামাজিক টাইমলাইনও থাকবে যেখানে আপনি আপনার পরিচিতিদের দেখার জন্য ছবি এবং অন্যান্য সামগ্রী আপলোড করতে পারবেন। আপনি অন্যান্য পরিচিতিদের তথ্য এবং বিষয়বস্তু দেখতে এবং তারা তাদের টাইমলাইনে কী পোস্ট করছেন সে সম্পর্কে মন্তব্য করতে সক্ষম হবেন৷ এছাড়াও আপনি ব্যক্তিগতভাবে ফটো, ভিডিও এবং মন্তব্য যোগাযোগ করতে এবং শেয়ার করার জন্য ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের একটি ছোট গ্রুপ তৈরি করতে পারেন।

  • আপনি কিভাবে Samsung Social এর জন্য সাইন আপ করবেন?

    আপনি একটি Samsung অ্যাকাউন্ট নিবন্ধন করে Samsung Social এর জন্য সাইন আপ করুন৷ আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করার পরে, Samsung আপনার পরিচিতি অ্যাপে আপনার Samsung সামাজিক প্রোফাইল সক্রিয় করে।


  1. গুগল ফটোতে কীভাবে লিঙ্ক শেয়ারিং বন্ধ করবেন

  2. ওয়েব ব্রাউজারে লোকেশন শেয়ারিং কীভাবে অক্ষম করবেন

  3. ডিস্ট্রিবিউটেড লিংক ট্র্যাকিং ক্লায়েন্ট কিভাবে নিষ্ক্রিয় করবেন

  4. অ্যাপ স্ক্রীন থেকে স্যামসাং ডিসকভার অপশন কীভাবে নিষ্ক্রিয় করবেন