কম্পিউটার

কীভাবে স্থায়ীভাবে Samsung Pay নিষ্ক্রিয় করবেন

স্যামসাং অ্যাপল পেকে নিতে 2015 সালে তার ডিজিটাল ওয়ালেট পরিষেবা Samsung Pay চালু করেছে। প্রাথমিকভাবে, কোম্পানির অফারটির একটি প্রধান সুবিধা ছিল:এটি নন-এনএফসি পেমেন্ট টার্মিনালগুলির সাথেও কাজ করে৷

যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে, Google-এর শক্তিশালী ধাক্কার ফলে Google Pay আরও জনপ্রিয় হয়ে উঠেছে, Samsung Pay এর সাথে সব ভুলে গেছে। সুতরাং, আপনি যদি Samsung Pay-এর সাথে কাজ শেষ করে থাকেন এবং আপনার Galaxy ফোন থেকে এটি সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে চান, তাহলে নীচের নির্দেশিকা অনুসরণ করুন।

কিভাবে Samsung Pay এর দ্রুত লঞ্চ অঙ্গভঙ্গি নিষ্ক্রিয় করবেন

স্যামসাং পে-এর সবচেয়ে বিরক্তিকর অংশটি নিজেই পরিষেবা নয় বরং দ্রুত লঞ্চের অঙ্গভঙ্গি। আপনি যদি টার্মিনাল বা দোকানে নিয়মিত অর্থ প্রদানের জন্য এটি ব্যবহার করেন, তবে অঙ্গভঙ্গিগুলি সহায়ক কারণ তারা আপনাকে লক স্ক্রিন, হোম স্ক্রীন বা এমনকি ডিসপ্লে বন্ধ থাকলেও দ্রুত Samsung Pay অ্যাপটি আনতে দেয়৷

আপনি যদি Samsung Pay সেট আপ করতে চান এবং ব্যবহারের জন্য প্রস্তুত করতে চান তবে হোম স্ক্রীন বা লক স্ক্রীন থেকে এর বিরক্তিকর দ্রুত লঞ্চ অঙ্গভঙ্গিগুলি অক্ষম করতে চান তবে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. Samsung Pay খুলুন এবং উপরের বাম কোণে মেনু বোতামে আলতো চাপুন।
  2. হ্যামবার্গার মেনুর উপরের ডানদিকের কোণায় সেটিংস আইকনে আলতো চাপুন৷
  3. দ্রুত অ্যাক্সেস এবং ডিফল্ট কার্ড-এ যান এবং লক স্ক্রীন অক্ষম করুন , হোম স্ক্রীন , এবং স্ক্রিন বন্ধ শর্টকাট
কীভাবে স্থায়ীভাবে Samsung Pay নিষ্ক্রিয় করবেন কীভাবে স্থায়ীভাবে Samsung Pay নিষ্ক্রিয় করবেন কীভাবে স্থায়ীভাবে Samsung Pay নিষ্ক্রিয় করবেন

কিভাবে আপনার ফোন থেকে Samsung Pay আনইনস্টল করবেন

উপরের নির্দেশাবলীর সাহায্যে, আপনি যখনই চান অ্যাপটি খোলার মাধ্যমে বা পেমেন্ট টার্মিনালে আপনার ফোনে ট্যাপ করার মাধ্যমে আপনি এখনও Samsung Pay ব্যবহার করতে পারেন। কিন্তু আপনি যদি আপনার ফোন থেকে পেমেন্ট পরিষেবা সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে চান, তাহলে আপনাকে অ্যাপটি আনইনস্টল করতে হবে।

  1. আপনার Samsung Galaxy ফোনে অ্যাপ ড্রয়ার খুলুন এবং Samsung Pay অ্যাপ খুঁজুন।
  2. এটিতে দীর্ঘক্ষণ প্রেস করতে এগিয়ে যান।
  3. আনইনস্টল নির্বাচন করুন পপ আপ যে অ্যাকশন বক্স থেকে.
  4. ঠিক আছে আলতো চাপ দিয়ে আপনার নির্বাচন নিশ্চিত করুন৷ .

বিকল্পভাবে, আপনি সেটিংস> অ্যাপস-এ নেভিগেট করতে পারেন , Samsung Pay অ্যাপটি খুঁজুন এবং তারপর এটি আনইনস্টল করুন। আপনার যদি আবার অ্যাপটি ব্যবহার করার প্রয়োজন হয়, আপনি এটি Google Play Store থেকে ডাউনলোড করতে পারেন।

Samsung Pay নতুন গ্যালাক্সি ফোনে আগে থেকে ইনস্টল করা নেই

Samsung নতুন Galaxy ফোনে Samsung Pay প্রি-ইনস্টল করে না। পরিবর্তে, অ্যাপটি প্রাথমিক সেটআপের সময় ডাউনলোড করা হয়। তাই, যদি আপনার অঞ্চলে Samsung Pay উপলব্ধ না থাকে বা আপনি এটি নিয়ে বিরক্ত করতে না চান, তাহলে পরের বার আপনার নতুন Galaxy ফোন সেট আপ করার সময় অ্যাপটি ইনস্টল করবেন না।


  1. অ্যাপ স্ক্রীন থেকে স্যামসাং ডিসকভার অপশন কীভাবে নিষ্ক্রিয় করবেন

  2. কিভাবে Windows 10 এ স্থায়ীভাবে আপনার লক স্ক্রীন নিষ্ক্রিয় করবেন

  3. Android-এ কিভাবে স্বয়ংক্রিয় সংশোধন নিষ্ক্রিয় করবেন

  4. Windows 10 এ কিভাবে স্থায়ীভাবে ড্রাইভার সিগনেচার এনফোর্সমেন্ট অক্ষম করবেন