কম্পিউটার

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

বছরটি সবে শুরু হয়েছে এবং দুর্দান্ত গেমগুলি ইতিমধ্যে আমাদের তালিকায় তাদের পথ তৈরি করেছে। এই অনলাইন গেমগুলিকে বিশ্বজুড়ে গেমারদের জন্য সেরা নতুন বছরের শুভেচ্ছা বলা যেতে পারে। তালিকায় এমন কিছু বড় নাম রয়েছে যা সবসময় জনপ্রিয়। বছরের সেরা গেমগুলি দেখুন। বিশ্বাস করুন আপনি তাদের মিস করতে চান না।

আসুন নীচের তালিকাটি পরীক্ষা করি:

1. ফার ক্রাই 5

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

Ubisoft দ্বারা বিকাশিত, এটি ফ্রাই ক্রাই সিরিজের পঞ্চম শিরোনাম। এটি উন্মুক্ত বিশ্বের প্রথম ব্যক্তি শ্যুটার গেম। এর গল্পটি মন্টানায় ঘটে যেখানে এই গেমের নায়ক একজন ডেপুটি। আপনি স্থানীয়দের সাহায্যে এই অ্যাকশন-প্যাকড সিরিজে কাল্টের লড়াই করছেন। এই গেমটিতে অনেক কিছু রয়েছে যা আপনাকে এই গেমটিকে ভালোবাসতে বাধ্য করবে। উড়ন্ত প্লেন, বিভিন্ন যানবাহন চালানো, মানুষ হত্যা বন্য জন্তুদের মোকাবেলা করে এই গেমটি আপনার গেমিং ডিভাইসে আপনার লেগে থাকবে৷

27 মার্চ, 2018 এ মুক্তির জন্য নির্ধারিত হয়েছে

এখানে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ

Far Cry 5 PC, PS4 এবং Xbox One-এর জন্য উপলব্ধ৷

2. যুদ্ধের ঈশ্বর 4

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

ঈশ্বর খুনি এখন ফিরে এসেছেন তার ছেলে অ্যাট্রিউসের সাথে। এবার এটি নর্স পুরাণের উপর ভিত্তি করে। ক্র্যাটোস অলিম্পাস দেবতাদের পিছনে রেখে গেছেন এবং আমরা তাকে তার ছেলেকে নৃশংস, কঠোর এবং ক্ষমাহীন পৃথিবীতে পরামর্শ দিতে দেখব। এই নতুন গেমটিতে আমরা ক্র্যাটোসকে তার স্বাক্ষরযুক্ত ডাবল ব্লেডের পরিবর্তে তার নতুন কুঠার নিয়ে লড়াই করতে দেখব।

এখানে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ

যুদ্ধের ঈশ্বর শুধুমাত্র PS4 এর জন্য উপলব্ধ৷

3. ডার্ক সোলস রিমাস্টারড

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

ডার্ক সোলস রিমাস্টারড হল ডার্ক সোলসের আপগ্রেডেড সংস্করণ, এটি মূলত গেমের একই সংস্করণ তবে আপগ্রেড গ্রাফিক্স সহ। এটি একটি অ্যাকশন রোল প্লেয়িং গেম যা ফ্রম সফটওয়্যার দ্বারা তৈরি এবং নামকো বান্দাই গেমস এবং ফ্রম সফটওয়্যার দ্বারা প্রকাশিত। ডার্ক সোলসকে সর্বকালের সেরা গেমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়েছিল। সারা বিশ্বের গেমাররা এই গেমটি পছন্দ করেছে। ডার্ক সোলস রিমাস্টারড নিশ্চিতভাবেই নিজেকে একটি সফল সিক্যুয়াল হিসেবে প্রমাণ করেছে।

এখানে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ

ডার্ক সোলস রিমাস্টার্ড Xbox One, PlayStation 4, Xbox One X, PlayStation 4 Pro, PC, Nintendo Switch এর জন্য উপলব্ধ৷

4. ডেড আইল্যান্ড 2

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

  ডেড আইল্যান্ড 2-এর সাথে জম্বি হত্যাকাণ্ডের জন্য প্রস্তুত হন। এটির প্লট বানোইতে ঘটনাটি ঘটার পরে তৈরি। এটি ক্যালিফোর্নিয়ায় সংঘটিত হয় যা নতুন ভাইরাস প্রাদুর্ভাবের পরে পৃথক করা হয়েছিল।

ক্রাফটিং বিকশিত হয়েছে এবং এখন আপনি বিভিন্ন যানবাহন দিয়ে হাজার হাজার নতুন অস্ত্র তৈরি করতে পারেন। আপনি জম্বি এবং মানুষের বিরুদ্ধে লড়াই করার জন্য বিভিন্ন চরিত্র থেকে বেছে নিতে সক্ষম হবেন। এই সময় মাল্টিপ্লেয়ার 8 জন খেলোয়াড়ের জন্য উপলব্ধ।

ডেড আইল্যান্ড 2 প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, মাইক্রোসফ্ট উইন্ডোজ

এর জন্য উপলব্ধ

5. স্পাইডার-ম্যান

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

এখন আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী মাকড়সা হিসাবে কর্মে দোলা। এই সর্বশেষ 2018 স্পাইডার-ম্যান গেমে অপরাধ যোদ্ধা সতর্ক হয়ে উঠুন। মার্ভেল, সনি ইন্টারেক্টিভ এন্টারটেইনমেন্ট এবং ইনসমনিয়াক গেমস এই মাস্টারপিসটি তৈরি করতে একত্রিত হয়েছে। নতুন যুদ্ধ ব্যবস্থা এবং বিভিন্ন ক্ষমতা সহ, আপনি অবশ্যই এই গেমটি পছন্দ করবেন।

স্পাইডার-ম্যান একচেটিয়াভাবে প্লেস্টেশন 4 এর জন্য উপলব্ধ।

6. মেট্রো এক্সোডাস

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

সিরিজ মেট্রো থেকে আরেকটি দুর্দান্ত খেলা। এটি একটি গল্প-চালিত প্রথম ব্যক্তি শ্যুটার গেম যেখানে খেলোয়াড়দের অবশ্যই দুষ্ট প্রাণীর সাথে মোকাবিলা করতে হবে এবং বিশ্বাসঘাতক পরিবেশের মধ্য দিয়ে পথ তৈরি করতে হবে৷

এই গেমের পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বে বিভিন্ন দল, বিকিরণ এবং মিউট্যান্ট অন্তর্ভুক্ত রয়েছে। খেলোয়াড়দের এই তিনটিরই মোকাবিলা করতে হবে এবং বেঁচে থাকতে হবে।

METRO EXODUS প্লেস্টেশন 4, Xbox One, Microsoft Windows এর জন্য উপলব্ধ৷

7. ক্ষয়ের অবস্থা 2

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

এটি একটি তৃতীয়-ব্যক্তি শ্যুটার, জম্বি বেঁচে থাকার খেলা। এটি স্টেট অফ ডেকে-এর একটি সিক্যুয়াল এবং মাইক্রোসফ্ট স্টুডিওস দ্বারা প্রকাশিত এবং আনডেড ল্যাবস দ্বারা বিকাশিত৷

আপনার চরিত্রের বিকাশের মাধ্যমে সম্পদগুলি পরিচালনা করে এবং জম্বি জগতে আপনার ভিত্তি তৈরি করে আপনাকে একটি উন্মুক্ত বিশ্বে বেঁচে থাকতে হবে।

স্টেট অফ ডেকে 2 Xbox One এবং Microsoft Windows এর জন্য উপলব্ধ৷

8. অ্যাসাসিনস ক্রিড রোগ:রিমাস্টারড

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

অবিশ্বাস্য দক্ষতা এবং অস্ত্র সহ একটি মাস্টার হত্যাকারী হিসাবে খেলুন। এটি মূলত 2014 সালে প্রকাশিত Assassin’s Creed Rogue-এর একটি আপগ্রেড সংস্করণ। এটি একটি উন্মুক্ত বিশ্ব, তৃতীয় ব্যক্তি শুটিং গেম।

প্রত্যেক গেমার অ্যাসাসিনস ক্রিড সিরিজ সম্পর্কে জানে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে তারা অ্যাসাসিনস ক্রিড সিরিজের কমপক্ষে এক বা দুটি গেম খেলেছে। এই গেম সংস্করণ আবার তার ধাতব প্রমাণ করেছে৷

Assassin’s Creed Rogue:Remastered PlayStation 4 এবং Xbox One-এর জন্য উপলব্ধ৷

9. যন্ত্রণা

9 গেম আপনার এই বছর মিস করা উচিত নয়!

এটি হরর সারভাইভাল ভিডিও গেম। খেলোয়াড়রা জাহান্নামে একটি যন্ত্রণাদায়ক আত্মার মতো খেলে তার অতীতের জ্ঞান ছাড়াই। এই আত্মার মূল উদ্দেশ্য হল নরক জগতে বেঁচে থাকা এবং তা থেকে বাঁচা।

আপনি নরকে অন্য আত্মার সাথে যোগাযোগ করবেন যাতে আপনার জন্য নরক থেকে পালানো সম্ভব হয়।

অ্যাগনি প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, মাইক্রোসফ্ট উইন্ডোজের জন্য উপলব্ধ৷

এটাই বন্ধুরা, আমরা আপনার জন্য যে তালিকা তৈরি করেছি তা এখানে। এই গেমগুলি ছাড়াও, সেখানে অনেক গেম থাকতে পারে। সুতরাং, চূড়ান্ত গেম চ্যালেঞ্জের জন্য আপনার অনুসন্ধানের সময় আপনি যদি একটি দুর্দান্ত গেমের মুখোমুখি হন তবে নীচের মন্তব্যে আমাদের জানান৷


  1. ভিডিও গেম আমরা বাজি ধরছি যে আপনি কখনই সম্পূর্ণ করবেন না

  2. ভিডিও গেম গ্রাফিক্স সেটিংস যা আপনার প্রয়োজন নেই

  3. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান

  4. সেখানে সেরা 10টি সিমুলেশন গেম আপনাকে অবশ্যই খেলতে হবে