কম্পিউটার

কিভাবে সবচেয়ে বৈধ পদ্ধতিতে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করবেন

PUBG মোবাইলে UC বা অজানা নগদ উপার্জন করা খেলোয়াড়দের খুব প্রয়োজন। UC হল PUBG-এর গেম কারেন্সি, যা প্রিমিয়াম আইটেম যেমন আপগ্রেড করা অস্ত্র, হাই-এন্ড প্রোটেকশন কিট, চরিত্রের ডিজাইন, দুর্দান্ত পোশাক এবং কী নট কেনার জন্য ব্যবহার করা যেতে পারে। প্রতিটি PUBG প্লেয়ার জানে যে এই UCগুলির মূল্য কত। PUBG-তে UC উপার্জন করা নিয়মিত খেলোয়াড়দের জন্য একটি বিজয়ী সোনার হংসের মতো, এবং এটি হল পরের-টু-ব্যাক চিকেন ডিনারের রাস্তা৷

কিভাবে সবচেয়ে বৈধ পদ্ধতিতে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করবেন

কিন্তু, PUBG মোবাইলে UC একটি খরচে আসে। আসল টাকার বিনিময়ে অজানা নগদ কিনতে হবে, এবং UC কেনার বর্তমান হার হল প্রতি 60UC মুদ্রার জন্য $0.99। কিন্তু যখন আপনার প্রিয় PUBG বন্দুক পেতে আপনাকে অর্থ ব্যয় করতে হবে তখন সেই কলটি করা খুব কঠিন। সুতরাং, প্রশ্ন উঠেছে, কেউ PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করতে পারে কিনা। এবং যদি হ্যাঁ, কিভাবে PUBG-তে বিনামূল্যে UC উপার্জন করবেন।

এখানে, আমরা কিছু সুস্পষ্ট, এবং খুব স্পষ্ট নয় এমন পদ্ধতির তালিকা করেছি যা আপনাকে আপনার PUBG অ্যাকাউন্টে বিনামূল্যে UC পেতে পারে, যা আরও ভাল অস্ত্র এবং কিটগুলির সাথে আপনার প্রোফাইল স্টক আপ করতে ব্যবহার করা যেতে পারে। আপনি কিনতে পারেন এমন সেরা সরবরাহের সাথে PUBG যুদ্ধে অংশ নেওয়ার সময়।

টীকা নিন: আপনার অ্যাকাউন্টকে বিপদে না ফেলে PUBG মোবাইলে UC উপার্জন করার কিছু বৈধ উপায় বলার আগে আমরা আপনাকে বলতে চাই, মনে রাখবেন যে UC সরাসরি বিনামূল্যে উপার্জন করা যায় না এবং আপনাকে কিছুটা অর্থপ্রদান করতে হতে পারে। যাইহোক, আমরা আপনাকে আশ্বস্ত করছি যে এই পদ্ধতিগুলি ব্যবহার করে, আপনাকে আপনার অ্যাকাউন্টটি তৃতীয় পক্ষের অ্যাপের সাথে সংযুক্ত করতে হবে না এবং আপনার অ্যাকাউন্ট ব্লক হওয়ার ঝুঁকিতে পড়তে হবে না।

পদ্ধতি 1:একটি রয়্যাল পাস কিনুন এবং রয়্যাল পয়েন্টগুলিতে উন্নতি করুন

কিভাবে সবচেয়ে বৈধ পদ্ধতিতে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করবেন

এটি প্রথম পদ্ধতি। এখানে, আপনাকে যা করতে হবে তা হল এককালীন কেনাকাটায় $10 মূল্যের একটি রয়্যাল পাস কিনতে এবং আপনাকে সীমাহীন অজানা নগদ পুরস্কার এবং অন্যান্য উপহার সামগ্রীর জন্য সেট করা হবে। এটি কীভাবে কাজ করে তা এখানে:

1. 10 ডলারে একটি রয়্যাল পাস কিনুন।

2. আপনি এই কেনাকাটায় 600 UC এবং 60 UC-এর বোনাস পাবেন৷

3. একজন Royale পাস ধারকের একাধিক PUBG মিশনে এন্ট্রি রয়েছে৷ প্রতিটি মিশনের সমাপ্তির পুরষ্কার রয়েছে যা যুদ্ধে আপনি কোন অবস্থানে স্কোর করেছেন তার উপর নির্ভর করে। এই যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা শুরু করুন।

4. প্রতিটি যুদ্ধের জন্য, আপনি UC অর্জন করেন, অথবা আপনি নতুন চাল, কার্ড, প্রসাধনী, চরিত্রের পোশাক ইত্যাদি উপার্জন করেন। আপনি আরও কেনাকাটার জন্য অর্জিত UC ব্যবহার করতে পারেন।

5. আপনি যদি আপনার মিশনে 5টি Royale পয়েন্ট অর্জন করতে পারেন তাহলে 30 UC এর একটি গ্যারান্টিযুক্ত পুরস্কার রয়েছে৷

মূল সূত্র হল যে আপনি একবারের কেনাকাটা করেন এবং তারপর PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জনের চেইন বজায় রাখতে মিশনগুলি সম্পূর্ণ করতে থাকুন। আপনি আরও পাস কিনতে অর্জিত UC ব্যবহার করতে পারেন, যা শেষ পর্যন্ত একটি লুপ তৈরি করবে। হ্যাঁ, এটির জন্য ব্যবহারকারীদের নিয়মিত সাপ্তাহিক মিশন খেলতে হবে, কিন্তু আবার, শুধুমাত্র একজন নিয়মিত PUBG যোদ্ধা অজানা নগদ এবং অস্ত্র আপডেটের জন্য আকুল হবেন।

পদ্ধতি 2:Google মতামত পুরস্কার

Google Opinion Rewards হল Google এর একটি সমীক্ষা অ্যাপ, যা প্লে স্টোর থেকে ডাউনলোড করা যায়। অ্যাপটি উপলব্ধ যেকোন নতুন সমীক্ষার ব্যবহারকারীদের অবহিত করে। সমস্ত ব্যবহারকারীকে সমীক্ষার প্রশ্নের উত্তর দিতে হবে এবং Google Play ক্রেডিট অর্জন করতে হবে। Google Opinion Rewards ব্যবহার করে আপনি কীভাবে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করতে পারেন তা এখানে রয়েছে:

ধাপ 1: Play Store থেকে Google Opinion Rewards ডাউনলোড করুন।

কিভাবে সবচেয়ে বৈধ পদ্ধতিতে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করবেন

ধাপ 2: কোন নতুন জরিপ জন্য অপেক্ষা করুন. একটি সমীক্ষা উপলব্ধ হলে আপনি এটির জন্য একটি সরাসরি বিজ্ঞপ্তি পাবেন।

ধাপ 3: জরিপ গ্রহণ. এতে একাধিক প্রশ্ন থাকতে পারে। প্রতিটি সমীক্ষার জন্য, Google আপনাকে কিছু অজানা পরিমাণ Google ক্রেডিট দিয়ে পুরস্কৃত করবে।

পদক্ষেপ 4: PUBG মোবাইলে UC কেনার জন্য সেই ক্রেডিটগুলি ব্যবহার করুন৷ যেহেতু আপনি এর জন্য পকেট নগদ অর্থ প্রদান করেননি, এটি মূলত PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করছে।

এটি PUBG-তে UC উপার্জন করার একটি ধীর পদ্ধতি, কিন্তু এটি যেমন যায়, এটি বিনামূল্যে এবং এতে কোনো ধরনের কেনাকাটার প্রয়োজন নেই। কিন্তু আবার, এটি একটি বৈধ কেনাকাটা যাতে কোনো হ্যাক বা স্ক্যাম জড়িত নয় যা শেষ পর্যন্ত আপনার PUBG অ্যাকাউন্ট ব্লক হয়ে যেতে পারে।

টীকা নিন। এছাড়াও আপনি PUBG মোবাইলে UC কেনার জন্য Amazon Pay Wallet-এ ক্যাশব্যাক ব্যবহার করতে পারেন।

থার্ড-পার্টি অ্যাপ ব্যবহার করবেন না

এমন একগুচ্ছ থার্ড-পার্টি অ্যাপ রয়েছে যা দাবি করে যে কিছু হ্যাক রয়েছে যা ব্যবহারকারীদের PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করতে দেয়। তবে, আমরা সুপারিশ করছি যে আপনি এটি করার জন্য এই অবৈধ উপায়গুলির যে কোনও একটি থেকে বিরত থাকুন৷ কিছু উদাহরণ নেওয়া যাক:

কিভাবে সবচেয়ে বৈধ পদ্ধতিতে PUBG মোবাইলে বিনামূল্যে UC উপার্জন করবেন

1. টানেল বিয়ার নামে একটি অ্যাপ আছে যেটি আপনাকে এক দৃষ্টান্তে বিনামূল্যে $2 মূল্যের PUBG UC উপার্জন করতে সাহায্য করার দাবি করে (একটি প্রক্রিয়া যা পুনরাবৃত্তি করা যেতে পারে)। কিন্তু এর পেছনে রয়েছে পুরো ব্যস্ত প্রক্রিয়া। এমনকি এটি আপনাকে আপনার ফোন থেকে আপনার Google অ্যাকাউন্ট মুছে ফেলতে হবে এবং একটি নতুন ইমেল আইডি ব্যবহার করে একটি নতুন তৈরি করতে হবে৷ এটি একটি ত্রুটিপূর্ণ অ্যাপ যা অ্যাপের অনুমতির ভান করে আপনার অনেক ডেটা সংগ্রহ করতে পারে।

2. WeGame নামে আরেকটি অ্যাপ 7000 PUBG UC পর্যন্ত পুরস্কৃত করার দাবি করে প্রবণতাও রয়েছে৷ কিন্তু আবার, আপনাকে আপনার Facebook অ্যাকাউন্ট ব্যবহার করে অ্যাপে সাইন আপ করতে হবে, যা আপনার PUBG অ্যাকাউন্টের সাথেও সংযুক্ত হওয়া উচিত। অ্যাপটি বর্তমানে বিভিন্ন অঞ্চলে অনুপলব্ধ, এবং আমরা ডেটা নিরাপত্তার জন্য এটি ব্যবহার না করার পরামর্শ দিই৷

এমন অনেক অ্যাপ আছে যেগুলি ক্যাশব্যাক প্রোগ্রাম চালায় যেগুলি PUBG মোবাইলে বিনামূল্যে UC কিনতে এবং উপার্জন করতে ব্যবহার করা যেতে পারে। যাইহোক, এই প্রোগ্রামগুলি অস্থায়ীভাবে চলে এবং সময়ের সাথে সাথে তাদের শর্তাবলী পরিবর্তিত হয়। হ্যাক-অ্যাপগুলি ব্যবহার করার ক্ষেত্রে, আপনি যদি PUBG মোবাইলে বিনামূল্যে UC পেতে সেগুলি ব্যবহার করেন তবে এটি আপনার স্মার্টফোন এবং আপনার অ্যাকাউন্টের নিরাপত্তার জন্য বিপদ হবে। বিষয়টিকে আরও গুরুতর করতে, PUBG বিকাশকারীরা আনুষ্ঠানিকভাবে বলেছে যে তারা নিয়মিত ব্যবহারকারীদের নিষিদ্ধ করছে যারা অ্যাপ হ্যাক করার চেষ্টা করছে এবং তাদের নীতি লঙ্ঘন করছে। সুতরাং, সম্ভাব্য সর্বাধিক বৈধ উপায়ে UC উপার্জন করা ভাল।

সংযোগ করুন:

আমরা আমাদের পাঠকদের সাথে যোগাযোগ করতে এবং তাদের আমাদের বিষয়বস্তুতে তাদের মতামত প্রকাশ করার সুযোগ দিতে পছন্দ করি। আপনার PUBG মোবাইলে UC উপার্জন করার প্রবণতা এবং কোন হ্যাকগুলি আসলে আপনার জন্য কাজ করেছে সে সম্পর্কে মন্তব্যে আমাদের বলুন (যদি থাকে)।

সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube।


  1. সংগীত চেনার পাশাপাশি শাজম থেকে কীভাবে সর্বাধিক লাভ করবেন

  2. Pubg Mobile:Erangel-এ বেঁচে থাকার টিপস এবং কৌশল

  3. কিভাবে পিসিতে বিনামূল্যে PUBG খেলবেন – [PUBG মোবাইল]

  4. কিভাবে উইন্ডোজ টাস্ক ম্যানেজারের সবচেয়ে বেশি ব্যবহার করবেন?