কম্পিউটার

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

নিন্টেন্ডো দ্বারা হাইব্রিড হ্যান্ডহেল্ড সুইচ চালু হওয়ার এক বছর হয়ে গেছে এবং শালীন শিরোনামগুলিতে আপনার হাত পেতে এখনও বেশ কঠিন। সেলেস্ট, স্টারডিউ ভ্যালির মতো জমকালো ওয়াল ডিজাইন করা গেম থেকে শুরু করে ওডিসি এবং ব্রেথ অফ দ্য ওয়াইল্ডের মতো হেভি হেডিং ফার্স্ট পার্টি টাইটেল পর্যন্ত আমরা খেলার জন্য আশ্চর্যজনক গেমগুলিতে ডুবে আছি। এটি Wii U যুগ থেকে গতির একটি দুর্দান্ত পরিবর্তন। এটা কোন রসিকতা নয় কারণ 2013 সালে Wii U-এর একই পয়েন্টে যা ছিল তার তুলনায় Switch-এ তিনগুণ বেশি গেম রয়েছে। বলা ছাড়াই, আমরা ভবিষ্যতের দিকে তাকাতে চাই এবং $10-এর নিচে সবচেয়ে বড় শিরোনাম দেখতে চাই।

তাই, আমরা এখানে আপনাদের জন্য একটি ক্রয় নির্দেশিকা নিয়ে এসেছি, যারা মাসের শেষে এক বা দুই টাকা বাঁচাতে চান কিন্তু তবুও $10-এর নিচে কিছু সত্যিই দুর্দান্ত নিন্টেন্ডো সুইচ গেম খেলতে চান।

সেরা নিন্টেন্ডো সুইচ গেমস:

1. শু

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

Shu Coatsink সফটওয়্যার দ্বারা বিকাশ করা হয়েছে. গল্পটি মিনিমালিস্টিক দিকে। তুমি একটা পাখির মতো প্রাণী যাকে পৃথিবীর শেষ প্রান্ত অতিক্রম করার জন্য যাত্রায় পাঠানো হয়েছে। বন্যার একটি দুর্দান্ত পর্যায় দ্রুত শু'র গ্রাম এবং বিশ্বকে ঢেকে ফেলছে, যেখানে তাকে থামানোর জন্য আপনাকে একটি বিশেষ জায়গায় পৌঁছাতে হবে। যদিও শু প্রধান নায়ক, সেখানে আরও 10টি চরিত্র রয়েছে যারা সময়ে সময়ে আপনার যাত্রায় বিশেষ দক্ষতার সাথে আপনাকে সঙ্গ দেবে যা সামনের অবিশ্বাসী পথ অতিক্রম করতে ব্যবহার করা যেতে পারে।

এই গেমটির একটি আশ্চর্যজনক সাউন্ডট্র্যাক রয়েছে, এটি খুবই শান্তিপূর্ণ এবং এতে একটি শান্ত অনুভূতি রয়েছে৷ এটি একটি সংগ্রহযোগ্য শৈলী প্ল্যাটফর্মার যা অনেক লোক পছন্দ করে বলে মনে হচ্ছে। আপনি অগ্রগতির সাথে সাথে খেলার অসুবিধা নাটকীয়ভাবে বৃদ্ধি পায়৷

নিন্টেন্ডো গেম স্টোর থেকে এখানে কিনুন

2. ACA NEOGEO মেটাল স্লাগ 3

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

ভাল যারা ধাতব স্লাগ মহাবিশ্বে সূচনা করেননি, এটি SNK থেকে অত্যন্ত পালিশ করা বন্দুক শুটারগুলির একটি সিরিজ। শিকারে হাত দিয়ে, নিন্টেন্ডো সুইচ-এ পাওয়া অনেকগুলি ক্লাসিক নিও জিও গেমগুলির মধ্যে এটি একটি৷ গেমপ্লেতে সমস্ত শত্রুদের হত্যা করার একটি খুব নিয়মিত পদ্ধতি রয়েছে যখন আপনি প্রতিটি ধাপের শেষের দিকে এগিয়ে যান।

এই গেমটিতে, আপনি 4টি অক্ষরের মধ্যে বেছে নিতে পারেন, এমন নয় যে তারা বিভিন্ন ক্ষমতা দেয়। এই গেমটিতে, আপনি একটি বাঙ্কার স্টোরিলাইন অনুসরণ করেন। আপনি যা লক্ষ্য করবেন তা হ'ল মেটাল স্লাগ 3 চরিত্রের প্রতিক্রিয়া সহ কমেডির সাথে ফোঁটা ফোঁটা করছে এবং এলোমেলো জিনিসগুলি পর্যায়ক্রমে পপ আপ করা গেমপ্লের রক্ত ​​এবং সহিংসতার সাথে অবিশ্বাস্যভাবে বিরোধী। কিন্তু, তা সত্ত্বেও গৌরবময়। ভিডিও গেমের জন্য একটি প্রজন্ম তৈরি করা মাস্টারপিসটি উপভোগ করুন৷

নিন্টেন্ডো গেম স্টোর থেকে এখানে কিনুন

3. প্যান-প্যান একটি ছোট বড় অ্যাডভেঞ্চার

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

PAN-PAN গেমটি Spelkraft দ্বারা তৈরি এবং Might and Delight দ্বারা প্রকাশিত একটি অন্বেষণ ধাঁধা খেলা। গেমটিতে আপনি একজন মহিলা চরিত্রের চরিত্রে অভিনয় করেন যার ব্লিম্প বিমানের মতো কিছু অনাবিষ্কৃত দ্বীপে বিধ্বস্ত হয়েছে। ক্র্যাশের পরে আপনি গোঁফ সহ কিছু হুডযুক্ত পরিসংখ্যানের সাথে দেখা করলে আপনার বিমান ঠিক করতে সাহায্য করবে।

গেমটির লক্ষ্য হল ব্লিম্প মেরামত করার জন্য বিভিন্ন অংশ সংগ্রহ করা। এই গেমটি একটি উন্মুক্ত বিশ্বে সেট করা হয়েছে যা আপনাকে ধাঁধায় ভরা স্তরগুলির সিরিজের মধ্য দিয়ে নিয়ে যায়। আপনি যদি সুন্দর শৈল্পিক গেম পছন্দ করেন তবে এই গেমটি আপনার জন্য হতে পারে।

নিন্টেন্ডো গেম স্টোর থেকে এখানে কিনুন

4. Toki Tori 2+:Nintendo Switch Edition

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

এটি একটি খুব রঙিন চতুর ধাঁধা প্ল্যাটফর্মার। গেমটিতে আপনি একটি অল্প বয়স্ক কুক্কুট হিসাবে খেলছেন যাকে বিশ্বকে বাঁচানোর জন্য পাঠানো হয়েছে, যে দূষণ ছড়িয়ে পড়ছে তা বন্ধ করুন। Toki Tori এর মূল গেমপ্লে খুবই সহজ। আপনি কেবল গান করতে এবং স্টম্প করতে সক্ষম।

গেমটিতে শুধু একটি বিশ্ব মানচিত্র রয়েছে যেখানে আপনি দ্রুত স্পট ভ্রমণ করতে পারবেন যখন আপনি সেগুলিকে মানচিত্রে আনলক করতে পারবেন। এটি একটি খুব আরামদায়ক খেলা, যা আপনি একটি দীর্ঘ দিন পরে নিতে পারেন। আপনি গেমে যতই এগিয়ে যান, পাজলের জটিলতা বাড়তে থাকে।

5. সেতু

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

এই গেমটি দ্য কোয়ান্টাম অ্যাস্ট্রোফিজিসিস্ট গিল্ড দ্বারা প্রকাশিত এবং প্রকাশিত হয়েছে। কয়েক বছর আগে ব্রিজটি বাষ্পে চলে গিয়েছিল। এবং এটি এখন নিন্টেন্ডো সুইচেও রয়েছে। এটি এক ধরণের মনস্তাত্ত্বিক ধাঁধা খেলা এবং এতে কিছু সত্যিই আকর্ষণীয় স্ট্যাটিক্স রয়েছে, হাতে আঁকা কালো এবং সাদা লিথোগ্রাফিক শিল্প যা দেখতে সত্যিই ঝরঝরে। এটি বাস্তব জীবন এবং শিল্প একই সময়ে মিলিতভাবে দেখা মত। ডিজাইনগুলি মূলত এমসি এসচার আর্টওয়ার্কের উপর ভিত্তি করে।

গেমের মূল ফোকাস হল কিভাবে ধাঁধাগুলি সম্পন্ন করা হয়। এটি করার জন্য আপনাকে আপনার চরিত্র এবং আইটেমগুলিকে চালিত করার জন্য স্ক্রীনটি ঘোরাতে হবে এবং পরের রাউন্ডের মঞ্চে যাওয়ার পথে বাধাগুলি দূর করতে হবে। এই গেমের 24টি স্তর রয়েছে। পরবর্তী পর্যায়েও, পরবর্তী স্তরে আপনার প্রস্থান করার জন্য আপনাকে কী খুঁজে বের করতে হবে। আপনি যদি ধাঁধা খেলার মধ্যে থাকেন তবে আপনি সম্ভবত এই গেমটির সাথে কিছু মজা করতে পারেন৷

নিন্টেন্ডো গেম স্টোর থেকে এখানে কিনুন

6. ব্লাস্টার মাস্টার জিরো

পকেট-ফ্রেন্ডলি গেমার:নিন্টেন্ডো স্যুইচ গেমের জন্য সেরা বাই $10 এর নিচে

ব্লাস্টার মাস্টার জিরো হল ক্লাসিক শিরোনাম মাস্টার ব্লাস্টারের একটি রিবুট। INTI CREATES CO., LTD দ্বারা বিকাশিত এবং প্রকাশিত। The game is based on our main protagonist Jason Frudnick who is a robotic engineer and just like in the original game, finds a strange toad like creature named Fred. But, before long this creature escapes and jumps in a hole in the ground that just appears out of nowhere.

It features two modes of gameplay just like the NES version. It has over exploration elements that are largely vehicle based. Where you will ride SOFIA THE 3. Sofia here is a pretty legit tank. The other game mode is on foot missions where Jason must leave Sofia behind and enter small caves inside. There is also a 2 nd player entry for supporting the lead player through the game.

Buy Here From Nintendo Game Store

For a gamer it’s sometimes hard to decide what you want to get. So, hope you liked the list of the games that we mentioned and were able to save your time and money.

Please comment and provide your feedback if you found this helpful or have any suggestions!!


  1. 2022 সালে Android এর জন্য সেরা অফলাইন/অনলাইন ফুটবল গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. গেমারদের জন্য সেরা ক্লাউড গেমিং পরিষেবা 2022