কম্পিউটার

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

প্রত্যেকেরই মাঝে মাঝে শিথিল হওয়া দরকার, কাজকর্মের ব্যস্ততার সময় পাঁচ মিনিটের ডাউনটাইম হোক বা বসে বসে নিজেকে উপভোগ করার দিন। গেম খেলা হল আরাম করে সময় কাটানোর একটি দুর্দান্ত উপায়, কারণ এটি উভয়ই মজাদার এবং পুরস্কৃত অনুভূতি প্রদান করে।

এই ধরনের রিলাক্সিং ভিডিও গেম অ্যাপল অ্যাপ স্টোরে প্রচুর। কিছু দুর্দান্ত কিছু রয়েছে যা এখনও একটি প্যাসিভ গেমিং অভিজ্ঞতা প্রদান করার সাথে সাথে জড়িত। অথবা, কিছু যা আপনাকে সম্পূর্ণরূপে আপনার নিজস্ব গতিতে যেতে দেয় যাতে আপনি আপনার ইচ্ছামত খেলতে পারেন। নীচে আপনার অবসর সময়ে খেলার জন্য এই ধরনের iOS গেমগুলির মধ্যে সেরাগুলির একটি নির্বাচন রয়েছে৷

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

1. আমার মরূদ্যান

নিষ্ক্রিয় গেমগুলি আরামদায়ক মজা করার জন্য সেরা ন্যূনতম গেমগুলির মধ্যে কয়েকটি। মাই মরুদ্যান হল একটি নিষ্ক্রিয় খেলা যা শান্ত এবং নির্মল হওয়ার উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনি প্রাণীদের একটি দ্বীপের তদারকি করেন। আপনি নতুন প্রাণী যোগ করতে পারেন, ল্যান্ডস্কেপ পরিবর্তন করতে পারেন, বা আপনার ইচ্ছামত এটি প্রসারিত করতে পারেন।

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

দৃশ্যত গেমটি খুব আনন্দদায়ক, নরম রঙ এবং আরামদায়ক পরিবেশ সহ। আপনি পরিবেষ্টিত সঙ্গীত বাজানো চয়ন করতে পারেন যা শান্ত এবং শান্ত। যেহেতু এটি একটি নিষ্ক্রিয় খেলা, আপনি এটিকে নিষ্ক্রিয়ভাবে খেলতে পারেন এবং আপনার নিজের গতিতে আপনার দ্বীপকে পরিবর্তন করতে পারেন।

2. পশু রেস্তোরাঁ

অ্যানিমেল রেস্তোরাঁ হল আরেকটি দুর্দান্ত নিষ্ক্রিয় গেম, তবে আপনি যদি আরও কিছু আকর্ষণীয় কিছু চান তবে এটি আরও কিছু সময়-সংবেদনশীল গেমপ্লে সরবরাহ করে। আপনি একটি রেস্তোরাঁর মালিক হিসাবে খেলছেন যা পশুদের পরিবেশন করে। আপনি খেলার সাথে সাথে আপনি নতুন গ্রাহক, খাবার এবং সজ্জা আনলক করতে পারেন।

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

এটি একটি চতুর মোবাইল গেম এবং খেলতে খুব সন্তোষজনক। আপনি যদি রেস্তোরাঁ-সার্ভার টাইপ গেমগুলি লা ডিনার ড্যাশ উপভোগ করেন, তবুও এমন কিছু চান যেখানে আপনি নিজের গতিতে আরও যেতে পারেন, অ্যানিমেল রেস্তোরাঁ একটি দুর্দান্ত পছন্দ৷

3. আমি হিউকে ভালবাসি

এই গেমটির একটি খুব সাধারণ ভিত্তি রয়েছে, যা তাদের বর্ণ অনুসারে রঙগুলিকে সারিবদ্ধ করা। এটি একটি সুন্দর চেহারার খেলা তৈরি করে, যা প্রতিটি ধাঁধার পরে শিথিলতা এবং কৃতিত্বের অনুভূতি প্রদান করে৷

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

আই লাভ হিউ আপনার মস্তিস্ককে নিদর্শন এবং বিবরণ লক্ষ্য করার প্রশিক্ষণ দিয়ে তীক্ষ্ণ রাখতে সাহায্য করে। আপনি যদি একজন শিল্পী হন বা শুধু ভিজ্যুয়াল-মনের হন, আপনি বিশেষ করে এই গেমটি উপভোগ করবেন। এটি আইফোনে দুর্দান্ত দেখায় এবং এতে ন্যূনতম বিজ্ঞাপন এবং প্রচুর ধাঁধা উপলব্ধ।

4. পলিস্ফিয়ার

পলিস্ফিয়ার হল আরেকটি ভিজ্যুয়াল-ওরিয়েন্টেড মোবাইল গেম যেখানে আপনি ভাসমান আকারগুলিকে বিভিন্ন দৃষ্টিকোণে দেখতে এবং কোন চিত্র তৈরি করতে তারা একসাথে মেলে তা খুঁজে বের করেন। কোন সময় সীমা নেই, এবং এটি ডিজাইনে খুব সহজ।

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

চিত্রগুলি প্রাণী, গাছপালা, ফল এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত করে। ধাঁধাগুলি সম্পূর্ণ করা প্রতিবারই সন্তোষজনক, এবং আপনি যতটা সম্ভব সম্পূর্ণ করার চেষ্টা করতে পারেন! কিছু সময় মেরে ফেলা এবং আপনার মন পুনরায় সেট করার জন্য এটি একটি দুর্দান্ত খেলা।

5. 2048

2048 হল একটি ক্লাসিক নম্বর গেম যেখানে আপনি সংখ্যাগুলিকে একত্রিত করেন যাতে তারা শেষ পর্যন্ত 2048 পর্যন্ত যোগ করে৷ আপনাকে নিশ্চিত করতে হবে যে সংখ্যাগুলি পুরো গ্রিডটি পূরণ করবে না যাতে আপনি সেগুলিকে আর ঘুরাতে না পারেন, অন্যথায় গেমটি হবে শেষ.

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

এই গেমটি খুব আসক্তিমূলক এবং সত্যিই আপনাকে থামাতে এবং সেগুলি করার আগে আপনার পদক্ষেপগুলি সম্পর্কে ভাবতে বাধ্য করে। সংখ্যাগুলি যোগ করা দেখতেও এটি সন্তোষজনক, এবং তারা যত বেশি হবে আপনি তত বেশি সফল হবেন। যদিও এটি একটি কঠিন খেলা এবং বাস্তবে সেই 2048-এ পৌঁছানো কঠিন।

6. টেরারিয়াম:উদ্যান নিষ্ক্রিয়

টেরারিয়াম একটি আরামদায়ক নিষ্ক্রিয় খেলা যা আপনাকে আপনার নিজের ভার্চুয়াল বাগান শুরু করতে দেয়। শুরু করতে, আপনি একটি উদ্ভিদ চয়ন করুন। এটি বাড়ার সাথে সাথে, আপনি একটি মুদ্রা লাভ করেন যা আপনাকে আরও গাছপালা যোগ করতে, বিদ্যমান গাছপালা আপগ্রেড করতে বা সামগ্রিকভাবে আপনার টেরারিয়ামকে সমতল করতে দেয়৷

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

অন্যান্য জিনিসগুলি করার সময় এই গেমটি খেলার জন্য খুব ভাল, কারণ গেমটির মধ্য দিয়ে যাওয়ার জন্য আপনাকে ক্রমাগত মনোযোগ দিতে হবে না বা সর্বদা ইন্টারঅ্যাক্ট করতে হবে না। ডিজাইনটি সহজ এবং নেভিগেট করা সহজ, এটিকে একটি দুর্দান্ত খেলা করে তোলে যখন আপনার দীর্ঘ দিনের পরে কিছু ডাউনটাইম প্রয়োজন হয়৷

7. শব্দ অনুসন্ধান প্রো

শব্দ অনুসন্ধানগুলি আপনার মনকে ফোকাস করার এবং জীবনের দৈনন্দিন চাপ থেকে নিজেকে বিভ্রান্ত করার একটি দুর্দান্ত উপায়। এই অ্যাপটি প্রতিদিনের শব্দ অনুসন্ধানের পাশাপাশি ধাঁধা শব্দ অনুসন্ধান গেম সরবরাহ করে। এগুলোর সাহায্যে, আপনি শব্দ অনুসন্ধানের বিষয়ের একটি ইঙ্গিত পাবেন এবং একটি শব্দ ব্যাঙ্ক তালিকাভুক্ত করার পরিবর্তে আপনাকে নিজেই শব্দগুলি খুঁজে বের করতে হবে। ক্লাসিক-শৈলীর শব্দ অনুসন্ধানও আছে যদি এটি আপনার স্টাইল বেশি হয়।

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

উভয় মোডই সমান মজাদার এবং অ্যাপটির ডিজাইন পরিষ্কার এবং ব্যবহার করা সহজ। এমনকি আপনি আগে কখনো শব্দ অনুসন্ধানের চেষ্টা না করলেও, এই অ্যাপটি একটি দুর্দান্ত ভূমিকা হবে এবং আপনাকে ঘন্টার পর ঘন্টা বিনোদন দিতে পারে।

8. প্রবাহ

ফ্লো হল একটি আকর্ষক মস্তিষ্কের খেলা যেখানে আপনাকে লাইন ক্রসিং ছাড়াই একটি গ্রিড জুড়ে একই রঙের বিন্দুগুলিকে সংযুক্ত করতে হবে। এটি সহজ শোনাচ্ছে, কিন্তু স্তরগুলি অগ্রগতির সাথে সাথে আপনাকে পাজলগুলি কীভাবে সমাধান করা যায় সে সম্পর্কে ভাল পরিমাণে চিন্তাভাবনা করতে হবে।

8টি আইফোনের জন্য সেরা রিলাক্সিং গেম

গেমটির সরলতা এটিকে এত আকর্ষণীয় করে তোলে এবং আপনি প্রতিটি ধাঁধার জন্য বিভিন্ন স্তরের অসুবিধা থেকে বেছে নিতে পারেন।

এই iPhone গেমগুলির সাথে আরাম করুন

আপনি যে ধরনের গেম খেলতে পছন্দ করেন না কেন উপরের গেমগুলি আপনাকে ঘন্টার পর ঘন্টা বিশ্রাম দেবে। নিষ্ক্রিয় গেম থেকে শুরু করে শব্দ অনুসন্ধান, পাজল পর্যন্ত, প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে।


  1. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  2. PC 2022 এর জন্য 5টি সেরা WW2 গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10 সেরা কমব্যাট রেসিং গেম

  4. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা ওপেন সোর্স গেম