কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য সর্বাধিক আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেম

যেকোনো কিছুর প্রতি আসক্তি বিপজ্জনক হতে পারে এবং এমনকি আপনার জীবন পর্যন্ত খরচ করতে পারে। তবে, আশাবাদী দিক থেকে, কোনো কিছুর প্রতি আসক্তি আপনাকে যেকোনো কিছুর উপরেও নিয়ে যেতে পারে।

গেমিং আসক্তির ক্ষেত্রেও তাই। এটি আপনাকে বাস্তব জীবনের উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে পারে যখন আসক্তি বাস্তব হয়। আসক্তদের অনেকেই এখন পেশাদার গেমার এবং স্ট্রীমার, যারা গেমিং থেকে উপার্জন করে এবং এই সব ঘটেছে শুধুমাত্র তাদের উত্সর্গ এবং স্পষ্টতই "অ্যাডিকশন" এর কারণে।

যখন আমরা গেমিং এবং আসক্তি সম্পর্কে কথা বলি, তখন কেউই বর্ণনা করতে পারে না যে এই দুটি একসাথে কতটা ভাল। কনসোলগুলিতে অত্যন্ত আসক্তিযুক্ত প্ল্যাটফর্মারের আধিক্য রয়েছে। সুপার মারিও, অ্যাডভেঞ্চার আইল্যান্ড, কন্ট্রা এবং সোনিকের মতো আইকনিক নামগুলি থেকে এগুলি; ব্যান্ডিকুট এবং সাম্প্রতিক কাপহেড ক্র্যাশ করতে।

কিন্তু এখন, আপনার আসক্তিকে শুধু কনসোলে সীমাবদ্ধ রাখতে হবে না। এখন, আপনি Android এর জন্য সেরা এবং সবচেয়ে আসক্তিপূর্ণ প্ল্যাটফর্ম গেমগুলিতে আপনার হাত পেতে পারেন যাতে গেমারকে ভিতরে থেকে বের করে দেওয়া যায়। আপনি যে সত্যিকারের চ্যাম্পিয়ন তা প্রমাণ করার জন্য এই গেমগুলি খেলুন এবং কে জানে? এমনকি আপনি পরবর্তী পেশাদার গেমিং চ্যাম্পিয়ন হতে পারেন।

Android-এর জন্য আসক্তিমূলক প্ল্যাটফর্ম গেমস

1. মনস্টার ব্রেকআউট – দুঃসাহসী প্ল্যাটফর্মার

অ্যান্ড্রয়েডের জন্য সর্বাধিক আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেম

অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে আসক্তিপূর্ণ প্ল্যাটফর্ম গেমের তালিকায় প্রথমটি হল মনস্টার ব্রেকআউট। এই গেমটি শ্যাডো দানবের সাথে শুরু হয় যেটি তার জীবন বাঁচানোর জন্য পালিয়ে গেছে, যেখানে তাকে বাধা এবং চ্যালেঞ্জে ভরা রাস্তাটি অতিক্রম করতে হবে।

গেমটিতে এগিয়ে যেতে, আপনাকে শুধুমাত্র এক-টাচ স্টপ কন্ট্রোল ব্যবহার করে নায়ককে থামাতে স্ক্রীনে ট্যাপ করতে হবে। একাধিক পরিবেশ, বেশ কয়েকটি ছায়া দানব, আশ্চর্যজনক গ্রাফিক্স এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক সহ, আপনাকে বিভিন্ন বাধা অতিক্রম করতে নায়ককে সাহায্য করতে হবে। এটি একটি অবিরাম চলমান প্ল্যাটফর্ম এবং আসক্তিমূলক গেম যা আপনাকে আর কিছুই ছেড়ে দেবে না। আপনি বারবার খেলবেন কারণ অসুবিধার স্তরটি আপনি অন্য যে কোনও প্ল্যাটফর্ম গেম থেকে আশা করতে পারেন তার চেয়ে ভাল। নিশ্চিত করুন যে আপনি আপনার পর্দা ভাঙ্গবেন না।

2. ব্যাডল্যান্ড

অ্যান্ড্রয়েডের জন্য সর্বাধিক আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেম

এই অ্যান্ড্রয়েড গেমটি একটি দুঃসাহসিক অ্যাকশন প্ল্যাটফর্ম গেম, যা বিভিন্ন বিভাগে অনেক পুরস্কার জিতেছে। এই গেমটি মনোমুগ্ধকর বনে সেট আপ করা হয়েছে, যেখানে বনের বাসিন্দারা পালিয়ে বেড়াচ্ছেন এবং নতুন স্তর আবিষ্কার করতে তাকে পথে বিপজ্জনক ফাঁদ এবং বাধা অতিক্রম করতে হবে।

এটিতে 100টি স্তর পর্যন্ত একটি একক প্লেয়ার মোড রয়েছে এবং একটি মাল্টিপ্লেয়ার মোড রয়েছে যেখানে একই অ্যান্ড্রয়েড ডিভাইসে একবারে চারটি প্লেয়ার খেলতে পারে। ব্যাডল্যান্ডেরও সহযোগিতামূলক মোড রয়েছে, যেখানে একটি একক খেলোয়াড় প্রচারে 4 জন পর্যন্ত খেলোয়াড় খেলতে পারে। উচ্চ গ্রাফিক্স এবং চমৎকার মিউজিক সহ, এই অ্যান্ড্রয়েড গেমটি সবচেয়ে আসক্তি সৃষ্টিকারী গেমের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে।

এখনই ডাউনলোড করুন!

3. রেম্যান সিরিজ

অ্যান্ড্রয়েডের জন্য সর্বাধিক আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেম

হ্যাঁ, পুরো সিরিজটি সবচেয়ে আশ্চর্যজনক এবং আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেমগুলির তালিকায় আসে। এই অ্যান্ড্রয়েড গেমটি বনভূমিতেও সেট আপ করা হয়েছে, যেখানে নায়ক রেম্যান বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রাচীন ডিমগুলি সংগ্রহ করতে এবং নতুন লুকানো ধাঁধাগুলি আবিষ্কার করার জন্য বিভিন্ন দেশ এবং বিশ্বের মধ্য দিয়ে চলে। এই ডিমগুলি চুরি করা হয়েছিল এবং সেগুলিই পবিত্র গাছকে টিকিয়ে রাখতে পারে৷

ঠিক আছে এই সিরিজটি রেম্যানের নামে, তবে এতে আরও 55টি খেলার যোগ্য চরিত্রগুলিও অ্যাকশনে ঝাঁপিয়ে পড়েছে। পরবর্তী স্তরে যাওয়ার জন্য আপনাকে অবশ্যই দৌড়াতে হবে, সাঁতার কাটতে হবে, ঘোরাঘুরি করতে হবে, যুদ্ধের দৈত্য এবং দস্যুদের সাথে যেতে হবে। অনেকের মতে, আপনি যদি এটি নিয়মিত খেলেন তবে এটি একটি আসক্তিমূলক খেলা হতে পারে৷

এখনই ডাউনলোড করুন!

4. ভেক্টর

অ্যান্ড্রয়েডের জন্য সর্বাধিক আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেম

অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেমগুলির তালিকার শেষে রয়েছে নেক্কির ভেক্টর। এই অ্যান্ড্রয়েড গেমটি পার্কুরের অনুশীলন এবং নীতি দ্বারা অনুপ্রাণিত একটি অ্যাকশন আর্কেড প্ল্যাটফর্ম গেম। এটিতে একটি তীব্র এবং অন্ধকার গেমপ্লে রয়েছে, যেখানে প্রধান নায়ককে তার জীবন বাঁচানোর জন্য গবেষণা সুবিধা থেকে পালাতে হয়৷

এই গেমটির অসুবিধার স্তরটি এটিকে একটি আসক্তিযুক্ত গেম করে তোলে। দক্ষতা এবং সরঞ্জামের পুরো সেট সহ, নায়ককে দৌড়াতে হবে, ভল্ট করতে হবে, স্লাইড করতে হবে, আরোহণ করতে হবে এবং বাধা এবং অন্যান্য শত্রুদের ডজ করতে হবে। এই গেমটি অন্যান্য প্ল্যাটফর্মের জন্য 90 এর দশকের গোড়ার দিকে রোল আউট হওয়া ক্লাসিক নিনজা গেমগুলির চেয়ে কম নয়৷

এখনই ডাউনলোড করুন!

তাই, এই সব বলছি! এটি অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে এবং সেরা আসক্তিযুক্ত প্ল্যাটফর্ম গেমগুলির তালিকা। আশা করি এটা আপনার ভালো লেগেছে. নিশ্চিত করুন যে আপনি খুব বেশি খেলবেন না কারণ এতে অনেক কিছু খরচ হতে পারে। এবং, এটাও নিশ্চিত করুন যে আপনি খেলার সময় রাগ করে আপনার ফোনটি ভেঙে ফেলবেন না।

আপনি যদি এটি সহায়ক বলে মনে করেন, দয়া করে আমাদের জানান। আপনি নীচের মন্তব্য বিভাগে আপনার প্রতিক্রিয়া ড্রপ করতে পারেন.


  1. Android এর জন্য সেরা কুল ম্যাথ গেম!

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. Android 2022 এর জন্য 10 সেরা ফ্রি কার্ড গেম (অফলাইন/অনলাইন)