কম্পিউটার

শীর্ষ 5টি দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেট যা একজনকে গ্রিড বন্ধ করতে সাহায্য করে

গ্ল্যাম্পারস ! ক্যাম্পারদের একটি অভিজাত গোষ্ঠী যারা তাদের নিষ্পত্তিতে সেরা বিলাসিতা চায়। সমস্ত ফ্রিল সহ একটি নরম বিছানা, পোকামাকড় থেকে রক্ষা করার জন্য একটি ছাউনি শৈলীর তাঁবু এবং উপভোগ করার জন্য চমৎকার ডাইনিং। কিন্তু, যদিও এই সুযোগ-সুবিধাগুলি অত্যধিক বলে মনে হতে পারে, সেখানে কিছু ডিভাইস রয়েছে যা ক্যাম্পার এবং গ্ল্যাম্পারদের জন্য একইভাবে প্রয়োজনীয়। যারা প্রকৃতিকে সবচেয়ে সুন্দরভাবে উপভোগ করতে চান এবং কদাচিৎ পরিদর্শন করা এলাকাগুলো অন্বেষণ করতে চান তাদের জন্য, নীচে উল্লিখিত শীর্ষ 5টি শীতল ক্যাম্পিং গ্যাজেট থাকতে হবে যা একজনকে বন্যের মধ্যে টিকে থাকতে হবে।

সেরা ক্যাম্পিং গ্যাজেট 2018

1. বিয়ারটুথ স্মার্ট ওয়াকি টকি:

শীর্ষ 5টি দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেট যা একজনকে গ্রিড বন্ধ করতে সাহায্য করে

এই গ্যাজেটটি আশ্চর্যজনক। এটি তার নিজস্ব নেটওয়ার্ক তৈরি করে এবং এমন জায়গাগুলিতেও যোগাযোগ সরবরাহ করে যেখানে এটি আপাতদৃষ্টিতে অসম্ভব নয়। এটি ব্যবহারকারীর iOS বা অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথে যুক্ত হয় এবং এনক্রিপ্ট করা যোগাযোগ প্রদান করে। এটি 2টি মাধ্যমে তা করে:মৌখিক এবং পাঠ্য। পাঠ্য বার্তাগুলি জিপিএস অবস্থানগুলিও ভাগ করতে পারে। এছাড়াও, টপোগ্রাফিকভাবে তৈরি করা উচ্চ রেজোলিউশন মানচিত্রের কারণে অবস্থান ভাগ করা সহজ। প্রাথমিক বিক্রয় মূল্যের পরে বিনামূল্যে, এই গ্যাজেটটির ভয়েস রেঞ্জ রয়েছে 5 মাইল এবং পাঠ্যের পরিসর 10 মাইল৷ এটিতে একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি রয়েছে যা দিয়ে এটি রিচার্জ ছাড়াই 4 দিন চলতে পারে। এটি একাই একজনকে সুখী ক্যাম্পার করার জন্য ক্যাম্পিং গ্যাজেট থাকা আবশ্যক করে তোলে। এটি এখানে কিনুন।

২. কোবরা ওয়াকি টকি:

শীর্ষ 5টি দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেট যা একজনকে গ্রিড বন্ধ করতে সাহায্য করে

একটি জলাশয়ের কাছাকাছি কোথাও ক্যাম্পিং? আপনার একটি কমিউনিকেশন ডিভাইস দরকার যা ওয়াটারপ্রুফ এবং এর সাথে সাথে বিস্তৃত পরিসরের যোগাযোগ এবং অবস্থান ট্র্যাকিং এর মত সব বিশেষ বৈশিষ্ট্য প্রদান করে। এই ধরনের পরিস্থিতিতে কোবরা ঠিক নিখুঁত জিনিস। 37 মাইল পরিসীমা সহ, এটি সম্ভবত সবচেয়ে নির্ভরশীল ওয়াকি টকি। জলরোধী যন্ত্র হিসাবে, এটি পিছলে যাওয়া এবং হাত থেকে পড়ে যাওয়ার ক্ষেত্রে এটি ভাসতে থাকে। এর সবচেয়ে বিপণনযোগ্য এবং অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এটি প্রতিটি যোগাযোগের শেষ 20 সেকেন্ড প্লেব্যাক করতে পারে। এটি একটি অবস্থানের ক্ষেত্রে স্পষ্টতার প্রয়োজন হলে এটি সাহায্য করে। একটি অন্তর্নির্মিত ফ্ল্যাশলাইটের সাহায্যে, এই ডিভাইসটি রিচার্জ করা যায় বা সাধারণ ক্ষারীয় ব্যাটারিতে চালানো যায়। এই দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেটটি এখানে কেনা যাবে৷

এছাড়াও দেখুন: ৷ ভ্রমণের সময় DSLR নেওয়ার সুবিধা এবং অসুবিধাগুলি

3. গারমিন ইনরিচ SE+:

শীর্ষ 5টি দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেট যা একজনকে গ্রিড বন্ধ করতে সাহায্য করে

একটি শক্তিশালী ডিভাইস সম্পর্কে কথা বলুন, এই স্যাটেলাইট কমিউনিকেটরটি GPS সক্ষম এবং শক্ত এবং টেকসই। প্রভাব প্রতিরোধী এবং জলরোধী, যারা সত্যিই এটিকে রুক্ষ করতে চান তাদের জন্য এটি নিখুঁত গ্যাজেট। এটি ব্যবহারকারীকে সীমাহীন ক্লাউড স্টোরেজও অফার করে যাতে প্রদত্ত মানচিত্রের শেষ বিবরণে একজনের ভ্রমণের পরিকল্পনা করতে সহায়তা করে। জিওস্টেশনারি আর্থ অরবিট (জিও) সমস্ত জরুরী এসওএস বার্তাগুলির প্রতিক্রিয়া জানায়৷ এই গ্যাজেটটি আপনার iOS বা Android স্মার্টফোনের সাথে পেয়ার করা যেতে পারে এবং সহজে মেসেজিং করতে সাহায্য করতে পারে। এটি একটি EarthMate অ্যাপের সাথে আসে যা আরও ভাল সমন্বয়ে সহায়তা করে। এই সবগুলি এটিকে সেরা ক্যাম্পিং গিয়ারের একটি অপরিহার্য অংশ করে তোলে যা কেউ কিনতে পারে। একই ক্রয় করতে, এখানে ক্লিক করুন.

4. goTenna মেশ:

শীর্ষ 5টি দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেট যা একজনকে গ্রিড বন্ধ করতে সাহায্য করে

ক্যাম্পার এবং গ্ল্যাম্পারদের জন্য একইভাবে, এই গ্যাজেটটি একজনকে তাদের স্মার্টফোনের সাথে সংযোগ করতে এবং তাদের প্রিয়জনের সাথে নির্বিঘ্ন যোগাযোগ করতে দেয়। ওয়াকি টকির চেয়ে হালকা, এই গ্যাজেটটি যোগাযোগের উদ্দেশ্যে নিজস্ব জাল প্রদান করে। এমনকি এটি ব্যবহারকারীদের থেকে ব্যবহারকারীদের পরিচিতির নেটওয়ার্ক তৈরি করা বার্তাগুলির এনক্রিপশনও অফার করে। একটি 24 ঘন্টা সঙ্গে. ব্যাটারি লাইফ, এবং ব্লুটুথ সামঞ্জস্য, এই ক্যাম্পিং গ্যাজেট থাকা আবশ্যক বন্যের মধ্যে বেঁচে থাকতে সাহায্য করার জন্য উপযুক্ত। এটি এখানে কিনুন।

5. হিলুকি সোলার পাওয়ার ব্যাঙ্ক:

শীর্ষ 5টি দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেট যা একজনকে গ্রিড বন্ধ করতে সাহায্য করে

যোগাযোগ গুরুত্বপূর্ণ। এই সত্যকে অস্বীকার করার উপায় নেই। কিন্তু, এমনকি সবচেয়ে শক্তিশালী যোগাযোগ ডিভাইসের ব্যাটারি চার্জ করা প্রয়োজন। এটি সম্ভব নয় যখন কেউ কোন শক্তির উৎস ছাড়া হারিয়ে যায় এবং বন্যের মধ্যে বেঁচে থাকে। এই ধরনের পরিস্থিতিতে, একজনকে একমাত্র পাওয়ার উত্সটি ব্যবহার করতে হবে। সৌরশক্তি. হিলুকি সোলার পাওয়ার ব্যাঙ্ক মজবুত, জলরোধী টেকসই এবং ক্যাম্পিং এবং অন্যান্য বহিরঙ্গন কার্যকলাপের জন্য নিখুঁত সঙ্গী। এটি সবার সেরা ক্যাম্পিং গিয়ারও। এর সোলার প্যানেল এটিকে নিজেকে এবং এর সাথে সংযুক্ত অন্যান্য ডিভাইসগুলিকে চার্জ করতে সাহায্য করে। প্রাকৃতিক দুর্যোগ বা দুর্যোগের সময়েও এই গ্যাজেটটি প্রচুর কাজে লাগতে পারে। এটি এখানে কিনুন।

সেখানে আপনি লোকেরা যান! আশা করি এই দুর্দান্ত ক্যাম্পিং গ্যাজেটগুলি আপনাকে আপনার পরিবার এবং প্রিয়জনদের সাথে যোগাযোগের চ্যানেলগুলি খোলা রেখে বন্য উপভোগ করতে সহায়তা করবে। নীচের মন্তব্য বিভাগে আমাদের আপনার মতামত ড্রপ. শুভ পথচলা!


  1. শীর্ষ 8 কুকুরের মালিকদের জন্য দুর্দান্ত গ্যাজেট থাকতে হবে

  2. আইফোনে 3D টাচ:এটি সম্পর্কে সমস্ত কিছু জানুন

  3. হলিউডের অস্ত্র যা যুক্তিকে অস্বীকার করে

  4. মটোরোলা ওয়ান জুম - দ্য লুমিয়া মৃত, দীর্ঘজীবী এক