কম্পিউটার

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

দূর-দূরত্বের সম্পর্ক অবশ্যই টিকে থাকা সহজ নয়। সেই ভালবাসাকে শক্তিশালী রাখতে সত্যিই অনেক কষ্ট এবং শক্তি লাগে। আমরা ভাগ্যবান যে প্রযুক্তি আমাদের জীবনকে সহজ করেছে এবং দূরত্ব সত্ত্বেও আমাদের প্রিয়জনকে কাছে নিয়ে এসেছে। আপনি এবং আপনার সঙ্গী যদি দীর্ঘ দূরত্বের সম্পর্কের ক্ষেত্রে প্রযুক্তিবিদ হন তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। আপনার এবং আপনার সঙ্গীর জন্য কারিগরি গ্যাজেটগুলির এই যত্ন সহকারে তৈরি করা তালিকার মাধ্যমে আপনার ভালোবাসা দিবসটিকে বিশেষ করে তুলুন!

1. বালিশ কথা

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

"বোর্ডে আরোহণ করুন, আমরা ধীর এবং উচ্চ গতিতে যাব, হালকা এবং অন্ধকার, আমাকে শক্ত এবং মধুর ধরুন" - জয়েন মালিকের বালিশের কথা। এই গানটি এই গ্যাজেটের জন্য পুরোপুরি ফিট করে। চলুন দেখি কিভাবে:

পিলো টক হল একটি রিস্টব্যান্ড যা আপনি একে অপরের হার্টবিট শুনতে ব্যবহার করতে পারেন। এটি একটি রিয়েল-টাইম রিস্টব্যান্ড যা আপনার হৃদস্পন্দন তুলে নেয় এবং আপনার প্রিয়জনকে পাঠায় যা আপনাকে আপনার সঙ্গীর সাথে আরও সংযুক্ত বোধ করে। এতে, উভয় ব্যক্তিরই বিছানায় পরার জন্য একটি কব্জিবন্ধ এবং আপনার বালিশের নীচে রাখার জন্য একটি স্পিকার রয়েছে। রিস্টব্যান্ড আপনার হার্টবিট নেবে এবং এটি আপনার প্রিয়জনকে পাঠাবে এবং এটি আপনার সঙ্গী স্পিকারের মাধ্যমে শুনতে পাবে। এটি এমন একটি অ্যাপে চলে যা আপনাকে অবহিত করবে যখন আপনার সঙ্গী আপনাকে পিলো টক করতে ইচ্ছুক। এটা কি রোমান্টিক নয়?

2. তাইওন হার্ট

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

এই গ্যাজেটটি জাপান থেকে আসে। টাইওন হার্ট এমন একটি ডিভাইস যা আপনাকে অনুভব করে যেন আপনি আপনার সঙ্গীর হাত ধরে আছেন। এটি একটি হ্যান্ড-হোল্ড ডিভাইস যা আপনার নাড়ি, হাতের চাপ এবং তাপমাত্রা ব্যবহার করে হাত ধরার ছাপকে ছদ্মবেশী করে। উভয় ব্যক্তির এই হৃদয় তাদের নিজ নিজ সেল ফোনের সাথে সিঙ্ক করা উচিত। যত তাড়াতাড়ি আপনি এই হৃদয়কে চেপে ধরবেন, এটি আপনার সঙ্গীর ডিভাইসে ব্লুটুথের মাধ্যমে তথ্য পাঠাবে, যা তাকে মনে করবে যেন তারা আপনার হাত ধরে আছে। এই ডিভাইসটি কম্পন করে এবং আবেগ অনুযায়ী রঙ পরিবর্তন করে। আপনি যদি দূর-দূরত্বের সম্পর্কে থাকেন তবে এটি ব্যবহার করার জন্য একটি দুর্দান্ত জিনিস৷

3. বর্ণনামূলক ক্লিপ 2

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

ন্যারেটিভ ক্লিপ 2 হল একটি ছোট পরিধানযোগ্য ক্যামেরা যা আপনার দৈনন্দিন কাজকর্মের রেকর্ড রাখতে পারে। এটি HD ভিডিও রেকর্ডিং এবং মূল্যবান মুহূর্তগুলি ক্যাপচার করার মাধ্যমে একটি সুন্দর স্পর্শ এবং ভাগ করার অভিজ্ঞতার জন্য তৈরি করা হয়েছে৷ দূরত্ব দ্বারা পৃথক হওয়া দম্পতিরা অ্যাপের মাধ্যমে যেতে যেতে তাদের ভিডিও এবং ছবি পাঠাতে পারে। আপনার সঙ্গীকে বিশেষ কিছু দিয়ে চমকে দিতে, নিজেকে আখ্যানের ক্লিপ কিনুন এবং তাকে আপনার দিনের মুহূর্তগুলি পাঠান৷

4. কিসেঞ্জার

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

দূর দূরত্বের সম্পর্ক কিসেঞ্জার আবিষ্কারের সাথে একটু সহজ হয়েছে! এটি এমন একটি রোবট যা আপনাকে প্রযুক্তির মাধ্যমে আপনার উল্লেখযোগ্য অন্যের সাথে সিমুলেটেড চুম্বন অনুভব করতে দেয়। কিসেঞ্জার কিস প্লাস মেসেঞ্জার থেকে উদ্ভূত। আপনি শুধু একটি পিগি ব্যাঙ্কের রোবটকে চুম্বন করেন এবং তারপরে আপনার সঙ্গী একই সময়ে তাদের রোবটকে চুম্বন করেন। এটি আপনাকে চুম্বনের অনুকরণীয় শক্তি এবং চাপ অনুভব করবে। এটি অ্যাকুয়েটর এবং চাপ সেন্সর ব্যবহার করে করা হয়। এটিতে একটি মেসেজিং অ্যাপ রয়েছে যেখানে আপনি আপনার সঙ্গীর সাথে সংযোগ করতে পারেন। তুমি কিসের জন্য অপেক্ষা করছো? কিসেঞ্জার ব্যবহার করে আপনার সঙ্গীকে চুম্বন করা শুরু করুন।

5. হ্যারি পটার স্নেপের প্যাট্রোনাস ল্যাম্প

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

হ্যারি পটারে, যখন জ্ঞানী হেডমাস্টার ডাম্বলডোর বলেছিলেন, "অন্ধকারতম সময়েও সুখ পাওয়া যায়, যখন কেউ কেবল আলো জ্বালানোর কথা মনে রাখে"। যখন এই বাতিটি চালু করা হয়, এটি দেয়ালের উপর "সর্বদা" শব্দটি সহ স্নেপের প্যাট্রোনাস ল্যাম্পের একটি ছায়া ফেলে যা আপনাকে অনুভব করবে যে আপনার সঙ্গী সর্বদা অন্ধকারে আপনার জন্য আছে৷ তাই, যদি আপনি একাকী বোধ করেন এবং এই ভ্যালেন্টাইনে আপনার সঙ্গীকে মিস করেন, তাহলে আলো জ্বালিয়ে দিন এবং উজ্জ্বল অনুভব করুন৷

6. Twerkbot9000

লং-ডিসটেন্স রিলেশনশিপে গিকি দম্পতিদের জন্য ভ্যালেন্টাইনের উপহার

রোবট প্রতিবার একটি নির্দিষ্ট উদ্দেশ্যে তৈরি করা হয়। কিন্তু এবার, একটি সংস্থা DIY কিট নিয়ে এসেছে যা 212টি লেজার কাট টুকরা নিয়ে আসে। একত্রিত হলে, এই DIY কিটটি এমন একটি রোবটে রূপান্তরিত হয় যেটি ঘোরাফেরা করে। এই সব একটি মোটর ব্যবহার করে করা হয়. যে দম্পতিরা সত্যিই অংশীদারদের সাথে নাচতে অনুপস্থিত তারা এই রোবটটির সাথে ভ্যালেন্টাইন ডেট হিসাবে নাচতে পারে।

আপনার সঙ্গীর সাথে নিজেকে আরও সংযুক্ত করতে এবং এই দিনে তাদের আরও বিশেষ অনুভব করতে এই গ্যাজেটগুলি কিনুন৷

অবশ্যই পড়তে হবে: ৷ দম্পতিরা সরাসরি সায়েন্স-ফাই মুভিগুলি থেকে যা আমাদের গুরুতর সম্পর্কের লক্ষ্য দিয়েছে

সেখানে থাকা সমস্ত দম্পতিদের, আপনাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাই এবং আপনার দিনটি দুর্দান্ত কাটুক!!


  1. নেক্সট-জেনার গেমারদের জন্য ভিআর গেমিং হেডসেট

  2. প্রোপোজ ডে স্পেশাল:আপনার টেক স্যাভি ভ্যালেন্টাইনের জন্য 10টি দুর্দান্ত উপহারের ধারণা

  3. বড়দিনের জন্য জনপ্রিয় প্রযুক্তিগত উপহারের দুর্দান্ত বিকল্প

  4. প্রযুক্তি প্রেমীদের জন্য সেরা টেক ক্রিসমাস উপহার 2022