কম্পিউটার

দেখার অভিজ্ঞতা সমৃদ্ধ করার জন্য সম্পূর্ণ নতুন YouTube TV অ্যাপ

এই বছরের এপ্রিলে এটির সূচনা হওয়ার পর থেকে, ইউটিউব টিভি লক্ষ লক্ষ ব্যবহারকারীদের দ্বারা প্রিয় এবং প্রশংসিত হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস যা YouTube TV কে একটি মর্যাদাপূর্ণ স্থান দেয়, তা হল তারের এবং কর্ডের ঝামেলা ছাড়াই এটি যে অভিজ্ঞতা প্রদান করে। এটির লাইভ শো, টিভি শো, খেলাধুলা বা খবর যাই হোক না কেন আপনি YouTube টিভিতে সবই দেখতে পারেন৷ আর কি? এমনকি আপনি সীমাহীন স্টোরেজে আপনার প্রিয় শোগুলি রেকর্ড করতে পারেন যাতে সেগুলি পরে দেখা যায়৷ এই সমস্ত গুণাবলী থাকা সত্ত্বেও ব্যবহারকারীরা এখনও একটি উত্সর্গীকৃত YouTube টিভি অ্যাপ মিস করেন৷

আমরা হব! অ্যাপটির জন্য অপেক্ষার প্রহর শীঘ্রই শেষ হবে। একটি অফিসিয়াল ব্লগে, ইউটিউব নিশ্চিত করেছে যে শীঘ্রই তারা এনভিডিয়া শিল্ড এবং সনি এবং এক্সবক্স ওয়ান ডিভাইস (এক্সবক্স ওয়ান, এক্সবক্স ওয়ান এস) এর মতো অন্তর্নির্মিত অ্যান্ড্রয়েড সহ এনভিডিয়া শিল্ড এবং টিভি সহ অ্যান্ড্রয়েড টিভি ডিভাইসগুলির জন্য ইউটিউব টিভির জন্য একটি উত্সর্গীকৃত অ্যাপ প্রকাশ করতে চলেছে। , এবং শীঘ্রই Xbox One X)।

আরও দেখুন:YouTube-এর লাইভ টিভি স্ট্রিমিং পরিষেবা মার্কিন যুক্তরাষ্ট্রের 5টি শহরে পৌঁছেছে

ব্লগে আরও বলা হয়েছে যে কয়েক সপ্তাহের মধ্যে, এলজি, স্যামসাং, সোনি দ্বারা নির্মিত স্মার্ট টিভিগুলির জন্য এই উত্সর্গীকৃত অ্যাপটি উপলব্ধ হবে। এছাড়াও, অ্যাপল টিভির মালিকদের হতাশ হওয়ার দরকার নেই কারণ অ্যাপটি আপনার পথে আসছে।

দেখার অভিজ্ঞতা সমৃদ্ধ করার জন্য সম্পূর্ণ নতুন YouTube TV অ্যাপ

চিত্র উৎস:Amazon.com

ইউটিউব টিভি যেটি গুগল ক্রোমকাস্টের সাথে তার সফল যাত্রা শুরু করেছিল অ্যাপল টিভির মতো সমস্ত প্রধান প্লেয়ারের সাথে পরিষেবাগুলি রোল আউট করবে৷ যদিও অনেকের দ্বারা অনুমান করা হচ্ছে যে Roku এই তালিকায় অন্তর্ভুক্ত হবে,  যা একটু আশ্চর্যের বিষয় হল যে Amazonই একমাত্র প্রধান খেলোয়াড় বাদ পড়েছে বলে মনে হচ্ছে!

যদিও এই নতুন অ্যাপটি নিয়ে অনেক হাইপ রয়েছে, তবে মোবাইল ডিভাইসের জন্য খুব বেশি পরিবর্তন করা হয়নি। যখন বড় স্ক্রিনের কথা আসে তখন সবচেয়ে লক্ষণীয় এবং নজরকাড়া বৈশিষ্ট্য হল, আপনি যদি Xbox ব্যবহার করেন তাহলে আপনি টিভি রিমোট বা গেম কন্ট্রোলার দিয়ে আপনার YouTube টিভি নিয়ন্ত্রণ করতে পারবেন।

তাছাড়া, টিভি দেখার অভিজ্ঞতা বাড়ানোর জন্য, ব্যাকগ্রাউন্ডটিকে একটি অন্ধকার ফিল্ম লুক দেওয়া হয়েছে। কেকের উপরে একটি আইসিং, ইউটিউব তার অ্যাপের সাথে একটি লাইভ গাইডও চালু করবে, যাতে ব্যবহারকারীরা ভবিষ্যতের শো এবং ইভেন্টগুলির একটি পূর্বরূপ পেতে পারেন৷

দেখার অভিজ্ঞতা সমৃদ্ধ করার জন্য সম্পূর্ণ নতুন YouTube TV অ্যাপ

 চিত্র উৎস:YouTube.com

আরেকটি ট্রেন্ডি বৈশিষ্ট্য যা অ্যাপের সাথে চালু হওয়ার সম্ভাবনা রয়েছে তা হল ব্যাকগ্রাউন্ড প্লেব্যাক অভিজ্ঞতা, যার মানে হল আপনি যখন লাইভ এবং লাইব্রেরি হোম ট্যাবের মধ্যে স্ক্রোল করেন বা প্লেয়ার নিয়ন্ত্রণগুলি অ্যাক্সেস করেন, তখন ব্যাকগ্রাউন্ড প্লে চলতে থাকে।

প্লেব্যাক আপনি যেকোন ডিভাইসে যেখান থেকে বন্ধ রেখেছিলেন সেখানেই চলতে থাকে যখন আপনি বাড়িতে পৌঁছান।

পরবর্তী পড়ুন:আপনার স্মার্ট টিভিতে আরও ভালো স্ট্রিমিং পেতে 5 টি টিপস

ইউটিউব টিভি যা এখনও তার অঞ্চলগুলি ছড়িয়ে রয়েছে এই সমস্ত নতুন অ্যাপের মাধ্যমে মঞ্চে দোলা দেওয়ার জন্য প্রস্তুত৷


  1. একটি ভাল ভিডিও অভিজ্ঞতার জন্য 8 সেরা YouTube টুল

  2. ওহো YouTube অ্যাপে কিছু ভুল হয়েছে ঠিক করুন

  3. কিভাবে অ্যান্ড্রয়েডে YouTube অ্যাপ ক্র্যাশিং ঠিক করবেন

  4. 5 YouTube মিউজিক ফিচারের সর্বোচ্চ সুবিধা পেতে!