কম্পিউটার

Xbox One YouTube অ্যাপ লগইন বাগ কিভাবে ঠিক করবেন

যেহেতু অফিসিয়াল Xbox One YouTube অ্যাপটি কয়েক মাস আগে আপডেট হয়েছে, অনেক ব্যবহারকারী একটি বিরক্তিকর বাগ নিয়ে জর্জরিত হয়েছেন যার কারণে অ্যাপটি তাদের YouTube অ্যাকাউন্ট থেকে লগ আউট করে।

কখনও কখনও একজন ব্যবহারকারী সারাদিনের জন্য লগ ইন থাকতে সক্ষম হতে পারে কিন্তু প্রায়শই অ্যাপটি 30 থেকে 40 মিনিটের মধ্যে লোকেদের লগ আউট করে না এবং তাদের YouTube অ্যাপ এবং Xbox One কনসোল পুনরায় সংযোগ করতে হয়। সৌভাগ্যক্রমে আপনার অ্যাকাউন্টটি আনইনস্টল করে এবং তারপরে এটি পুনরায় ইনস্টল করার মাধ্যমে অ্যাপটিকে মনে রাখার একটি সহজ উপায় রয়েছে৷ এখানে কিভাবে.

  1. আপনার Xbox ড্যাশবোর্ডে আপনার YouTube অ্যাপ আইকন খুঁজুন এবং মেনু বোতাম টিপুন (তিনটি লাইন) আপনার কন্ট্রোলারে।
  2. হাইলাইট করুন অ্যাপ পরিচালনা করুন এবং A টিপুন .
  3. আপনাকে এখন একটি স্ক্রিনে নিয়ে যাওয়া হবে যা আপনাকে দেখায় যে YouTube অ্যাপ আপনার কনসোলে কতটা মেমরি নিচ্ছে৷ এছাড়াও একটি বোতাম থাকবে যা বলে সব আনইনস্টল করুন৷ . এটি হাইলাইট করুন এবং A টিপুন .
  4. আপনাকে অ্যাপটি মুছে ফেলার বিষয়টি নিশ্চিত করতে বলা হবে। আবার, সব আনইনস্টল হাইলাইট করুন এবং A টিপুন .
  5. এখন অ্যাপটি আনইনস্টল করা হলে, আপনি এখন এটি পুনরায় ইনস্টল করতে পারেন। স্টোরে যান আপনার Xbox ড্যাশবোর্ডে এবং অ্যাপ ব্রাউজ করুন-এ স্ক্রোল করুন সারি হাইলাইট করুন অ্যাপ ব্রাউজ করুন এবং A টিপুন আপনার কন্ট্রোলারে।
  6. আপনি সহজেই এই পরবর্তী পৃষ্ঠায় সবচেয়ে জনপ্রিয় অ্যাপের অধীনে YouTube অ্যাপটি খুঁজে পেতে সক্ষম হবেন তালিকা. YouTube আইকনে ক্লিক করুন এবং ইনস্টল করুন টিপুন৷ লিঙ্ক।
  7. পুনঃইনস্টল হওয়ার পর, YouTube অ্যাপে আপনাকে ইতিমধ্যেই লগ ইন করা উচিত। যদি তা না হয়, তাহলে সাধারণ পদ্ধতির মাধ্যমে আবার লগ ইন করুন। শুভ দেখার জন্য!

আপনি এই হতাশাজনক বাগ দ্বারা প্রভাবিত হয়েছে? নীচের মন্তব্যে আমাদের জানান এবং আরও Microsoft সামগ্রীর জন্য YouTube-এ আমাদের অনুসরণ করুন৷


  1. কিভাবে অ্যান্ড্রয়েডে YouTube অ্যাপ ক্র্যাশিং ঠিক করবেন

  2. কিভাবে 'Accountsd লগইন কীচেন ব্যবহার করতে চায়' সতর্কতা ঠিক করবেন

  3. কীভাবে Xbox One 'ডাবল NAT সনাক্ত করা' ত্রুটি ঠিক করবেন

  4. কিভাবে Spotify লগইন করতে অক্ষম ত্রুটি ঠিক করবেন