কম্পিউটার

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

অ্যামাজন আপনার জন্য অনেক বেশি চমক নিয়ে এসেছে। আমরা যেখান থেকে ছেড়েছিলাম সেখান থেকে অবিরত, এখানে আরও কয়েকটি গ্যাজেট এবং গিজমোর দিকে নজর দেওয়া হচ্ছে – অ্যামাজনে তালিকাভুক্ত – যা সাধারণ কিন্তু এত সহজ কাজ করে না যেমন কর্ক না সরিয়ে ওয়াইন ঢালা, প্রথম অ্যালার্ম রিং দিয়ে জেগে ওঠা, বেশ অর্জনযোগ্য .

এছাড়াও পড়ুন: কিছু দুর্দান্ত উদ্ভাবন যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 1

1. পিভোটাল লিভিং ব্যান্ড –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

এটি একটি ফিটনেস ব্যান্ড যেটি কেবলমাত্র আপনার পদক্ষেপগুলি গণনা করা এবং আপনার ক্যালোরি গ্রহণের উপর নজরদারি করার চেয়ে আরও বেশি কিছু করে৷ এটি গতি ডেটা ক্যাপচার এবং রেকর্ড করতে একটি সুনির্দিষ্ট 3-অক্ষ অ্যাক্সিলোমিটার সেন্সর ব্যবহার করে। গৃহীত পদক্ষেপগুলির ট্র্যাকিংয়ের পাশাপাশি, এটি আপনার পোড়া ক্যালোরি, দূরত্ব ভ্রমণ, শরীরের ওজন এবং হাইড্রেশন মানগুলিও পর্যবেক্ষণ করে। আপনি যদি ঘুমানোর সময় এগুলি পরেন তবে এটি ঘুমের ধরণ, সময়কাল এবং গুণমান রেকর্ড করে। এটি আপনাকে কম্পনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে জাগিয়ে তোলে। বুদ্ধিমান অ্যালার্মের একটি সেটিংও রয়েছে যা আপনার হালকা ঘুমের চক্রের সময় আপনাকে জাগিয়ে তোলে। এখানে যান

2. ফ্লিক বোতাম –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

Flic হল একটি স্মার্ট সুইচ যা স্মার্টফোন থেকে ডিভাইসের নিয়ন্ত্রণ বোতামের ক্লিকে স্থানান্তরিত করে৷ ভবিষ্যত হল IoT ডিভাইসের কথা, যেখানে সবকিছু আপনার সুইচের পরিবর্তে আপনার মোবাইল ফোন দ্বারা নিয়ন্ত্রিত হবে। কিন্তু যখনই আপনার কোনো ডিভাইস চালানোর প্রয়োজন হয় তখন ফোন বের করা একটু ঝামেলার কারণ এটির জন্য আপনাকে আপনার ফোন সবসময় আপনার কাছে রাখতে হবে। ফ্লিক বোতাম এর জন্য একটি সমাধান প্রদান করে। এটি আপনাকে আপনার স্মার্টফোনের সমস্ত অ্যাপ্লিকেশন এবং বৈশিষ্ট্যগুলি নিয়ন্ত্রণ এবং পরিচালনা করতে দেয়৷ ফ্লিক একটি সিলিকন কভার দিয়ে ডিজাইন করা হয়েছে যা যেকোনো আবহাওয়ার পরিস্থিতি সহ্য করতে পারে, এটিকে বাইরের ব্যবহারের জন্যও উপযুক্ত করে তোলে। এখানে অর্ডার করুন

3. কোলিব্রী –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

একটি বৈদ্যুতিক টুথব্রাশে একত্রিত কৃত্রিম বুদ্ধিমত্তা! শুধু তাই নয়, এটি আপনার সন্তানকে ব্রাশ করার সঠিক উপায় শেখাতেও সাহায্য করে। পিতামাতার জন্য সুবিধা হল এটি একটি স্মার্টফোন অ্যাপের সাথে আসে যেখানে আপনি আপনার সন্তানের দাঁতের স্বাস্থ্য ট্র্যাক করতে পারেন। Kolibree এর কিছু বৈশিষ্ট্য নিম্নরূপ:এখনই অর্ডার করুন।

  1. ব্রাশের গতিবিধি নিরীক্ষণের জন্য এটিতে 3-ডি মোশন সেন্সর, অ্যাক্সিলোমিটার, জাইরোস্কোপ এবং ম্যাগনেটোমিটার রয়েছে৷
  2. এটি ব্লুটুথ 4.0 লো এনার্জি প্রযুক্তি ব্যবহার করে ফোনের সাথে সংযোগ করে এবং সিঙ্ক্রোনাইজ করে।
  3. এটি ব্রাশ করা তারিখ, সময়, সময়কাল এবং জোন সম্পর্কিত ডেটা অফলাইনে ক্যাপচার করে৷
  4. কোলিব্রী অ্যাপে ব্রাশিং ডেটা আপডেট করা হয়।
  5. ব্রাশ করার গুণমান সম্পর্কে দুর্বল রিপোর্ট ইমেল করা হয়।
  6. Kolibree অ্যাপ Apple Store এবং Google Play উভয়েই উপলব্ধ৷

    4. সিগন্যাল ভল্ট –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

আমরা একটি ছোট ডিজিটাল বিশ্বে বাস করছি, যেখানে বিশ্বজুড়ে প্রচুর সাইবার অপরাধ চলছে৷ তাই, এটা প্রয়োজন যে আমাদের ডিজিটাল ওয়ালেটের সুরক্ষা বৃদ্ধি করা উচিত, যেমন আমাদের ক্রেডিট এবং ডেবিট কার্ড। সিগন্যাল ভল্ট RFID ব্লকিং প্রযুক্তির উপর ভিত্তি করে তৈরি যা আপনার ডিজিটাল ওয়ালেটগুলিকে হ্যাক হওয়া থেকে রক্ষা করে৷ সিগন্যাল ভল্টের 10 মিমি ই-ফিল্ডের মধ্যে যেকোনো ক্রেডিট কার্ড আপনার কার্ডের তথ্য কার্ড রিডারদের কাছে অদৃশ্য করে দেয়। প্রতিটি ওয়ালেটে দুটি সিগন্যাল ভল্ট কার্ড প্রয়োজন এবং সমস্ত ডিজিটাল নগদ কার্ড এই 2টি নিরাপত্তা কার্ডের মধ্যে রাখতে হবে। এই নিরাপত্তা কার্ডগুলি ব্যাটারি বা চার্জিং ছাড়াই কাজ করে। এটিতে একটি মাইক্রোচিপ রয়েছে যা আশেপাশের যেকোনো স্ক্যানার শনাক্ত করলে পাঠকের কাছে অদৃশ্য আপনার ক্রেডিট এবং ডেবিট কার্ডের গোপন তথ্য মাস্ক করার জন্য সাদা শব্দ তৈরি করে। সিগন্যাল ব্লকিং কম্পোনেন্ট আপনাকে ডুয়াল স্টেজ সুরক্ষা দেয়। এখনই অর্ডার করুন।

5. Neato Botvac রোবট ভ্যাকুয়াম –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

এই উদ্ভাবনটি তাদের জন্য যারা ভ্যাকুয়াম ক্লিনিং ঘৃণা করেন৷ এটি একটি রোবোটিক ওয়াই-আই সংযুক্ত ভ্যাকুয়াম ক্লিনার। মেঝে স্বয়ংক্রিয়ভাবে পরিষ্কার করার জন্য এটি সবচেয়ে শক্তিশালী, বহুমুখী এবং স্মার্ট সমাধান। এটিতে একটি সুনির্দিষ্ট লেজার স্মার্ট নেভিগেশন রয়েছে যা এটিকে মেঝেতে আসবাবপত্র বা পোষা প্রাণীর উপস্থিতি সনাক্ত করতে সহায়তা করে। রোবোটিক ক্লিনারটি ডি-শেপের যা এটিকে কোণায় লুকিয়ে থাকা ময়লা পৌঁছাতে সহায়তা করে। এটিতে শক্তিশালী স্তন্যপান এবং নির্ভুল ব্রাশ রয়েছে যা সমস্ত ধরণের মেঝেতে কাজ করে এবং মেঝেকে পরিষ্কারভাবে পরিষ্কার করে। যেকোনো জায়গা থেকে মেঝে পরিষ্কার নিয়ন্ত্রণ করার জন্য Neato-এর স্মার্টফোনের জন্য একটি অ্যাপও রয়েছে। এটি অ্যামাজন অ্যালেক্সা এবং গুগল হোম সহকারীর সাথেও সামঞ্জস্যপূর্ণ। এখনই অর্ডার করুন।

6. Quirky Vine Stop –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

কোয়ার্কি ভাইন স্টপ হল রেফ্রিজারেটরে ওয়াইনের বোতল সংরক্ষণের সমাধান৷ ওয়াইন স্টপ এর স্মার্ট ডিজাইন সহ ওয়াইনের বোতলগুলিকে ঢেকে রাখার জন্য ব্যবহৃত হয় এবং তাই, তাদের পাশে ফ্রিজে সংরক্ষণ করা সহজ করে তোলে। শুধু তাই নয় এটি ওয়াইনকে ছড়িয়ে পড়া থেকেও বাধা দেয়। ভাইন স্টপটি ক্রোম প্লেটেড যা সিটকে একটি বিশিষ্ট চেহারা দেয় এবং সিলিকন স্টপার ভলিউম 750ml এবং অন্যান্য বড় আকারের বোতলটি সিল করে। এখনই অর্ডার করুন।

7. সাতেচি ইউএসবি পোর্টেবল হিউমিডিফায়ার –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

আপনি যেখানেই যান আপনার হিউমিডিফায়ার যায় এবং আপনার পছন্দ অনুযায়ী আপনার স্থানকে আর্দ্র রাখে৷ এবং সবচেয়ে ভাল অংশ হল যে এটির জন্য আপনাকে একটি জলের ট্যাঙ্ক বহন করতে হবে না এবং এটি USB তারের শক্তির সাথে কাজ করে। একটি জলের বোতল বিশুদ্ধ জল দিয়ে পূর্ণ করুন এবং বোতলের ক্যাপের পরিবর্তে এটিতে সাতেচি হিউমিডিফায়ার সংযুক্ত করুন। নিশ্চিত করুন ফিল্টার নিমজ্জিত হয়. হিউমিডিফায়ার চালু করতে তাৎক্ষণিক আরামের জন্য USB তারের সাথে প্লাগ ইন করুন। এটি একটি প্রসারিত 8 ঘন্টা জন্য কাজ করে। আপনি জলে তরল সুগন্ধি বা অপরিহার্য তেল যোগ করতে পারেন যাতে এটি অ্যারোমা ডিফিউজার হিসাবে কাজ করে এবং একটি আরামদায়ক পরিবেশ পেতে পারে। এখনই অর্ডার করুন।

এছাড়াও পড়ুন:Gizmo Freaks-এর জন্য কুল অফিস গ্যাজেট – পার্ট 2

8. ঘড়ির অ্যালার্ম ঘড়ি –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

আপনি যদি আমার পছন্দ অনুসারে যান, এটি তালিকার সবচেয়ে পাগলাটে আবিষ্কার। একটি অ্যালার্ম ঘড়ি যা আপনাকে এটির পিছনে দৌড়াতে বাধ্য করে। ঘড়ির অ্যালার্ম ঘড়ি আপনাকে কখনই ঘুমাতে দেয় না। আপনি এই ঘড়িটি শুধুমাত্র একবার স্নুজ করতে পারেন৷ দ্বিতীয় অ্যালার্মে ঘড়িটি নাইটস্ট্যান্ড থেকে লাফিয়ে উঠবে এবং ঘরের চারপাশে এমনভাবে দৌড়াবে যেন লুকানোর জায়গা খোঁজার চেষ্টা করছে। অ্যালার্ম রিংটোনটি রোবোটিক প্যাটার্ন R2D2 এর। আপনি এটিকে একটি পোষা প্রাণীর মতো ভাবতে পারেন, যার দায়িত্ব আপনাকে সকালে ঘুম থেকে জাগানো। এটিতে থাকা সেটিংস আপনাকে নির্বাচন করতে দেয় যে অ্যালার্মটি প্রথম অ্যালার্মে বা প্রথম স্নুজের পরে বন্ধ হয়ে যায় কিনা। আপনি এমনকি নির্বাচন করতে পারেন যদি আপনি চান না যে কোনো সকালে ঘড়িটি চলে যাক। এটি আপনাকে রাতে এটি ট্রেস করতে সাহায্য করার জন্য একটি ব্যাকলাইট আছে। এখনই অর্ডার করুন।

9. প্রজেক্টেবল নাইট লাইট –

কিছু ​​দুর্দান্ত আবিষ্কার যা আপনি এখনই অ্যামাজনে অর্ডার করতে পারেন – পার্ট 2

এই রাতের আলোতে আলোক সংবেদনকারী নাইট লাইট গাইড এবং ইমেজ প্রজেক্টরের ডুয়াল ফাংশন রয়েছে৷ Jasco রাতের আলোকে সম্পূর্ণ নতুন রূপ দিচ্ছে। এই রাতের আলোগুলিতে দীর্ঘকালের LED লাইট রয়েছে, যা আজ সাধারণত সমস্ত বাড়ির আলোতে ব্যবহৃত হয়। কিন্তু এতে থাকা অন্যান্য বৈশিষ্ট্যগুলি সবকে আলাদা করে তোলে। অন্যান্য বৈশিষ্ট্য হল. এখনই অর্ডার করুন

  1. আলো সেন্সিং সিস্টেম যা ভোরবেলা আলো নিভিয়ে দেয়।
  2. দেয়াল, ছাদ বা সৌরজগতের মেঝে, সমুদ্রের বিশ্ব, বার্বি ওয়ার্ল্ড এবং আরও অনেক কিছুতে 3 ফুটের ছবি প্রজেক্ট করে৷
  3. রাতে একটি প্রশান্তিদায়ক গাইড আলো প্রদান করে৷
  4. এটি অনেক রকমের মধ্যে আসে যা আপনি এই লিঙ্কে দেখতে পারেন।

নিচে মন্তব্য করে আপনি এই আবিষ্কারগুলির মধ্যে কোনটি কিনতে চান তা আমাদের জানান!


  1. একটি উজ্জ্বল ভবিষ্যতের জন্য দুর্দান্ত ধারণা গ্যাজেট পার্ট 3

  2. 5টি আবিষ্কার আমাদের এখনই দরকার!

  3. এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

  4. আপনি এখন আপনার প্রিয় শপিং পোর্টালে Amazon ক্যাশ ব্যবহার করতে পারেন!