কম্পিউটার

অ্যাপল টু হোস্ট ভার্চুয়াল WWDC 22 জুন থেকে শুরু হচ্ছে

মহামারীর কারণে, সবকিছু পরিবর্তন হচ্ছে, এর কারণে হয় প্রযুক্তি ইভেন্টগুলি বাতিল করা হচ্ছে বা অনলাইনে যাচ্ছে। এর সাথে, অ্যাপলও এর ব্যতিক্রম নয়, এবং এই বছর ক্যালিফোর্নিয়ার সান জোসেতে WWDC হোস্ট করার পরিবর্তে, কোম্পানি এটিকে একটি অনলাইন ইভেন্ট হিসাবে হোস্ট করছে, 22শে জুন ডেভেলপারদের জন্য বিনামূল্যে nd , 2020।

সাধারণত, এই শোতে যোগদানের জন্য, ডেভেলপারদের $1600 মূল্যের টিকিট কিনতে হতো কিন্তু এবার যেহেতু এটি অনলাইনে রয়েছে সবকিছুই বিনামূল্যে।

ডব্লিউডব্লিউডিসি একটি দীর্ঘ ইভেন্ট যা অ্যাপল দ্বারা প্রতি বছর বেশ কিছু দিনের জন্য আয়োজিত হয়। এই ইভেন্টের সময়, অ্যাপল তার প্ল্যাটফর্ম এবং পরিষেবাগুলিতে আসন্ন সফ্টওয়্যার আপডেটগুলি নির্দিষ্ট করে - Apple TV, iPhone, Apple Watch, iPad, এবং Mac৷ WWDC-এর সবচেয়ে পূর্বাভাসিত ঘোষণা হল অ্যাপলের নতুন আইফোন এবং কখনও কখনও নতুন ম্যাক হার্ডওয়্যার পণ্যের আত্মপ্রকাশ৷

Apple iPhone SE VS OnePlus 8:আপনার পছন্দ কি

ভার্চুয়াল ওয়ার্ল্ডওয়াইড ডেভেলপারস কনফারেন্স (WWDC) - 2020 থেকে কী আশা করবেন?

ইভেন্টটি একটি মূল বক্তৃতার মাধ্যমে শুরু হবে তবে সময় বা লজিস্টিকগুলি ভাগ করা হয় না। সম্ভবত, এটি একটি লাইভস্ট্রিম হবে এবং আমরা যদি সকাল 9 টার কুপারটিনোর কথা বলি তবে এর মানে হল এটি যুক্তরাজ্যের সময় সন্ধ্যা 6 টার দিকে শুরু হবে৷

এই ছাড়াও Apple এর WWDC পোস্টারে তিনটি মেমোজি অক্ষর চিত্রিত করা হয়েছে যা তাদের ম্যাক মেশিনের পিছনে থেকে দেখছে। কেউ জানে না এর অর্থ কি তবে কিছুর জন্য, মজার উপায়ে, এটি টিম কুক এবং তার বন্ধুদের নিজেদের 3D ক্যারিকেচার হিসাবে ইভেন্টগুলি হোস্ট করার জন্য দাঁড়িয়েছে৷

কিন্তু আমার অভিজ্ঞতা বলছে বড় কিছু প্রকাশ পেতে যাচ্ছে। এটি হতে পারে অ্যাপল ম্যাকে ফেসআইডি আনছে বা অন্য কিছু।

এর পাশাপাশি অ্যাপল স্টুডেন্ট ডেভেলপারদের জন্য কিছু লঞ্চ করার দিকে মনোনিবেশ করছে এবং এর নাম দিয়েছে সুইফট স্টুডেন্ট চ্যালেঞ্জ। এখানে শিক্ষার্থীদের একটি ইন্টারেক্টিভ সুইফট প্লেগ্রাউন্ড কোডিং অ্যাপ ডিজাইন করে জমা দিতে হবে। এই অ্যাপটি অবশ্যই তিন মিনিটের মধ্যে অভিজ্ঞতা প্রদান করবে। চ্যালেঞ্জের বিজয়ীরা একটি জ্যাকেট এবং একটি ব্যাজ সেট পাবেন। আবেদন করতে এবং চ্যালেঞ্জ সম্পর্কে আরও পড়তে এখানে ক্লিক করুন। আবেদনের শেষ তারিখ 18 মে th , 2:59 AM ET।

তাছাড়া, আপনি দেখতে পাচ্ছেন iOS একটি নতুন ফিটনেস অ্যাপ, iMessage-এর জন্য নতুন বৈশিষ্ট্য, PencilKit API, এবং উন্নত মাউস কার্সার সমর্থন পাচ্ছে। এছাড়াও, আপনি স্লিপ ট্র্যাকিং এবং watchOS 7 এ যোগ করা নতুন দেশের পতাকা ওয়াচফেস দেখতে পারেন।

আপনার অ্যাপল ঘড়ি লক এবং আনলক করার সহজ উপায়

ডেভেলপাররা কিভাবে WWDC – 2020 অ্যাক্সেস করতে পারে?

প্রত্যয়িত বিকাশকারীরা অ্যাপলের বিকাশকারী ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন।

WWDC একমাত্র ইভেন্ট নয় যা পরিবর্তন হতে চলেছে। Microsoft Build 2020ও 19 th -এ 48-ঘন্টার লাইভ ভার্চুয়াল ইভেন্ট হবে মে 11am ET. যাইহোক, আপনি Google I/O 2020 ডেভেলপার কনফারেন্স এবং Facebook F8 দেখতে পাবেন না কারণ সেগুলি বাতিল করা হয়েছে।

এটি প্রযুক্তি ইভেন্টের পরিবর্তিত ভবিষ্যত দেখায় এবং ভবিষ্যতে আমরা কীভাবে তাদের অংশগ্রহণ করতে পারব।

WWDC 2019:6টি কারণ কেন আমরা Apple নিয়ে হতাশ হয়েছি

WWDC 2019 এ অ্যাপল কি এনেছে?


  1. কিভাবে অ্যাপলের গ্যারেজব্যান্ড ব্যবহার করবেন

  2. 8 সেরা অ্যাপল পেন্সিল অ্যাপ

  3. Apple WWDC 2016 থেকে সবচেয়ে বড় iOS 10 ঘোষণা – এক নজরে

  4. OnePlus 5 20 জুন লঞ্চ হবে