কম্পিউটার

কেন আমার Apple AirPods সংযোগ বিচ্ছিন্ন হচ্ছে?

Apple AirPods সম্পর্কে সেরা জিনিসগুলির মধ্যে একটি হল অন্যান্য অ্যাপল পণ্যগুলির সাথে সংযোগের সহজতা। অন্তত, যখন তারা সঠিকভাবে কাজ করে।

আপনি যদি সংযোগের সমস্যা শুরু করার জন্য যথেষ্ট দুর্ভাগ্যবান হন, তাহলে জিনিয়াস বারে যাওয়ার আগে আপনি সেগুলিকে আবার কাজ করার চেষ্টা করতে পারেন।

তাহলে, কেন আমার এয়ারপড সংযোগ বিচ্ছিন্ন হচ্ছে?

  • সংক্ষিপ্ত উত্তর: আপনার অনুমান আমার মতই ভালো।

এখানে কোন সহজ উত্তর নেই, আংশিকভাবে এয়ারপডের অতিরিক্ত বৈশিষ্ট্যের পরিমাণের কারণে। যেকোনো ব্লুটুথ ডিভাইসের সাথে, সাধারণত, সংযোগের সমস্যাগুলি কলের প্রথম পোর্ট, ব্লুটুথ টগল করা বা ডিভাইসে পুনরায় জোড়া লাগানো সংযোগের সমস্যাগুলি সমাধান করে৷

চেক করার দ্বিতীয় জিনিসটি হল ব্যাটারি লাইফ, উভয় এয়ারপড এবং চার্জিং ক্ষেত্রে ব্যাটারি। হতে পারে একটি এয়ারপডের অন্যটির চেয়ে বেশি চার্জ আছে, অথবা হয়ত চার্জটি খুব কম বাড রিচার্জ করার জন্য। যেভাবেই হোক, কেস রিচার্জ করলে আপনি আবার আপনার আইটিউনস লাইব্রেরিতে যেতে পারবেন।

যদি এইগুলির কোনওটিই কাজ না করে তবে এটি প্রায়শই একটি শারীরিক সমস্যা এবং এটি ওয়ারেন্টি সময়। অন্তত, বেশিরভাগ ব্লুটুথ হেডসেটের ক্ষেত্রে এটাই।

এয়ারপডের সাথে, সেখানে হতে পারে আপনার কল বা সঙ্গীত সংযোগ বিচ্ছিন্ন করার অন্যান্য সমস্যাগুলির একটি সম্পূর্ণ গুচ্ছ হতে পারে

একটি স্টার্টারের জন্য, আপনার Apple AirPods-এ সামান্য সেন্সর রয়েছে যা সনাক্ত করে যে সেগুলি আপনার কানে আছে কিনা। এটি ব্যাটারি লাইফের সাথে সাহায্য করে, কারণ আপনি যখন তাদের কেস থেকে বের করে আনবেন তখন তারা মিউজিক ব্ল্যাজ করছে না।

এই সেন্সরগুলি সহজেই ব্লক হয়ে যেতে পারে, অথবা হয়ত তারা আপনার কানের সাথে পর্যাপ্ত যোগাযোগ করছে না, উভয়ই আপনার এয়ারপডগুলিকে মনে করে যে তারা ভিতরে নেই, আপনি যখন সেগুলি করতে চান না তখন সেগুলি বন্ধ করে দেয়। যান এবং তাদের পরিষ্কার করুন, তারপর দেখুন সমস্যাটি ঠিক হয়েছে কিনা।

এই পদক্ষেপগুলি কাজ না করলে, MacWorld চেষ্টা করার জন্য একটি দীর্ঘ সমস্যা সমাধানের তালিকা আছে। যদি আপনার এয়ারপডগুলি এখনও সংযোগ বিচ্ছিন্ন হয়ে থাকে, তবে কিছু পরিষেবার জন্য সেই জিনিয়াস বারে আঘাত করার সময় এসেছে৷

অন্যান্য ডিভাইসের সাথে আপনার AirPods সংযোগ করতে সমস্যা হচ্ছে? আপনি কি পদ্ধতি চেষ্টা করেছেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের টুইটার বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • Apple AirPods কি প্লেনে কাজ করবে?
  • AirPods একটি নতুন, পুরানো-স্কুল অডিও শেয়ারিং বৈশিষ্ট্য পায়
  • এয়ারপড কি আপনাকে ক্যান্সার দিতে পারে?
  • আপনি কি অ্যাপল নয় এমন পণ্যগুলির সাথে Apple AirPods ব্যবহার করতে পারেন?

  1. এয়ারপডগুলি কি এটির যোগ্য?

  2. Apple AirPods:সাধারণ সমস্যা এবং তাদের রোগ নির্ণয়

  3. আপনার অ্যাপল এয়ারপডগুলিতে ফার্মওয়্যার আপডেট হয়েছে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন

  4. কেন আপনার এয়ারপডগুলি ম্যাক থেকে সংযোগ বিচ্ছিন্ন করে চলেছে