কম্পিউটার

স্মার্টফোনের ভবিষ্যত উন্মোচিত হয়, মটোরোলার একটি অগ্রগতি

প্রথম দিকের কিছু ‘ব্রিক-লাইক সেল ফোন’ তৈরি করা থেকে শুরু করে বিশ্বকে ‘সুপার-থিন রেজার ফোন’-এর সাথে পরিচয় করিয়ে দেওয়া, মটোরোলা অবশ্যই মোবাইল প্রযুক্তি ক্ষেত্রের অন্যতম বড় নাম।

Samsung Galaxy Fold এবং Huawei Mate X-এর সাথে সেলুলার যোগাযোগের বড় অগ্রগতি দেখে মনে হচ্ছে কোম্পানিটিও ভাঁজযোগ্য ফোনগুলিতে ঝাঁপিয়ে পড়তে চায়। এর গৌরবময় দিনগুলি পুনরুদ্ধার করার দৃষ্টিভঙ্গি নিয়ে, টেক জায়ান্ট তার একটি ক্লাসিক Razr ফ্লিপ ফোন আপডেট করার পরিকল্পনা করছে৷

মটোরোলার নতুন বেন্ডিং ফোন সম্পর্কে জল্পনা তৈরি হয়েছে!

মটোরোলার ফোল্ডেবল ফোন সম্পর্কে গুজব নতুন নয়। গত মাসে একটি পেটেন্ট ইন্টারনেট রাউন্ড তৈরি করেছে এমন একটি ডিভাইস প্রদর্শন করা যা আধুনিক ভাঁজযোগ্য ডিভাইসগুলির একটি মোচড়ের সাথে আইকনিক Moto Razr ডিজাইনকে একীভূত করেছে৷

গ্লোবাল প্রোডাক্টের মটোরোলা ভিপি ড্যান ডেরির সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কার অনুসারে, “মটোরোলা রেজার ফোন একটি প্রত্যাবর্তন করছে৷ একসময়ের জনপ্রিয় ফ্লিপ ফোনটিকে একটি ভাঁজযোগ্য স্ক্রিন সহ স্মার্টফোন হিসাবে পুনরুজ্জীবিত করা হচ্ছে এবং এই বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিদের মতে, প্রায় $1,500 এর প্রারম্ভিক মূল্য৷"

মোটোর নতুন বেন্ডেবল ফোন অন্যান্য আসন্ন ফোল্ডেবল ফোন থেকে কীভাবে আলাদা?

মনে হচ্ছে এমন কিছু জিনিস রয়েছে যা Moto-এর নতুন উদ্ভাবনকে অন্যান্য আসন্ন ফোল্ডেবল ডিভাইস থেকে আলাদা করে তোলে।

  • প্রথম, এটি লঞ্চের কাছাকাছি। সম্ভবত এটি এই গ্রীষ্মে প্রকাশিত হবে৷
  • হুয়াওয়ে এবং স্যামসাং-এর মতো সাইড-ফোল্ডিং ডিজাইনের পরিবর্তে, Moto-এর নতুন বাঁকানো ডিভাইসটি Razr ফ্লিপ-ফোনের মতো হবে৷
  • ডেরির মতে, বেশ কিছু ফোল্ডেবল ফোনে 'বাইরে' ডিসপ্লে রয়েছে, যা স্ক্রীনকে ছিদ্র ও ক্ষতির ঝুঁকিপূর্ণ করে তোলে। পরিবর্তে, Moto এমন একটি ডিভাইস বিবেচনা করার পরিকল্পনা করছে যা 'ডিসপ্লে প্রকাশের জন্য ভাঁজ খুলে যায়'।
  • এতে একটি ক্ল্যামশেল-স্টাইলের নকশা থাকতে পারে, একটি অভ্যন্তরীণ মুখী প্রাথমিক স্ক্রীন সহ৷
  • কোম্পানি আরও ইঙ্গিত দিয়েছে যে, তাদের নতুন বাঁকানো ডিভাইসে ডুয়াল কব্জা থাকবে, যেখানে স্ক্রীন কয়েকটি ভিন্ন জায়গায় ভাঁজ হবে।

কোম্পানি একটি Razr-এর মতো ডিজাইন দিয়ে নস্টালজিয়া জাগানোর পরিকল্পনা করছে যা তাদের আসন্ন ফোনের বিক্রি বাড়াতে সাহায্য করতে পারে।

মটোরোলা যে ডিজাইনে কাজ করছিল তার কিছু এখানে দেওয়া হল, যা শুধুমাত্র ফাঁস এবং গুজবকে আরও বাড়িয়ে তুলছে৷

স্মার্টফোনের ভবিষ্যত উন্মোচিত হয়, মটোরোলার একটি অগ্রগতি স্মার্টফোনের ভবিষ্যত উন্মোচিত হয়, মটোরোলার একটি অগ্রগতি

বিভিন্ন রিপোর্ট অনুসারে, 'মটোরোলার রেজার রিমেক' প্রায় 2,00,000 ইউনিটের মধ্যে সীমাবদ্ধ থাকতে পারে এবং লঞ্চ করার সময় এর দাম $1,500 হতে পারে।


  1. ReactOS:এটি কি উইন্ডোজের ভবিষ্যত?

  2. বিটকয়েনের ভবিষ্যৎ

  3. মটোরোলা ওয়ান জুম - দ্য লুমিয়া মৃত, দীর্ঘজীবী এক

  4. কম্পিউটারের ভবিষ্যৎ