কম্পিউটার

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

প্রথাগতভাবে, গ্যাজেট এবং গিজমো সম্ভবত মায়েদের জন্য সেরা উপহার নয়৷ কিন্তু কেন না? কেন তাকে এমন কিছু পান না যা সে সাধারণ ফুল এবং কার্ডের পরিবর্তে ব্যবহার করতে পারে?

এখানে গ্যাজেট এবং আনুষাঙ্গিকগুলির একটি তালিকা রয়েছে যা আপনি তাকে অবাক করে দিতে পারেন!

1 iPhone 7 Plus

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

iPhone 7 Plus অ্যাপলের সর্বশেষ রিলিজ। এটিতে কিছু আশ্চর্যজনক বৈশিষ্ট্য রয়েছে যা সে অবশ্যই উপভোগ করবে। এটি গোল্ড, রোজ গোল্ড, স্পেস গ্রে, রেড, জেট ব্ল্যাক এবং ম্যাট ব্ল্যাকের মতো শীতল রঙে পাওয়া যায়। যদি চেহারা হত্যা করতে পারে, iPhone 7 Plus ঠিক সেখানে থাকবে। সকল মাকে দেখতে সুন্দর এবং তারা একটি সুন্দর ফোন পাওয়ার যোগ্য।

2. 9.7 ইঞ্চি আইপ্যাড প্রো

  8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

iPad Pro আরেকটি দুর্দান্ত গ্যাজেট৷ এটি আইপ্যাডের পরবর্তী প্রজন্ম। আইপ্যাড প্রো এর বহনযোগ্যতার কারণে ব্যক্তিগত কম্পিউটিং এর জন্য দুর্দান্ত। এটি পড়া, ব্রাউজিং, সিনেমা দেখা এবং গান শোনার জন্যও খুব আরামদায়ক। এটি একটি বই (কিন্ডলের মতো কিছু) এবং একটি ল্যাপটপ হিসাবে দ্বিগুণ হয়। এটি তার জন্য একটি দুর্দান্ত উপহার।

3. ডাইসন সুপারসনিক

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

আপনি যদি কাজ করেন মা, তাহলে এটি একটি দরকারী উপহার হতে পারে! হিট কন্ট্রোল সিস্টেমের সাথে গড় হেয়ার ড্রায়ারের তুলনায় এটিতে আরও অনেক কিছু রয়েছে যা আপনার চুলকে ক্ষতিগ্রস্থ হওয়া এবং উচ্চ তাপমাত্রার সংস্পর্শে আসতে বাধা দেয়। ডাইসন সুপারসনিক হেয়ার ড্রায়ার তাকে তার মালের ভাল যত্ন নিতে সাহায্য করবে যদিও সে সময় কম থাকে। এই পণ্যটি একটু দামি কিন্তু সে এটির মূল্যবান৷

4. অ্যাপল টিভি

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

টেলিভিশনের ভবিষ্যৎ যেমন অ্যাপ দিয়ে শুরু হয়, আপনি HBO NOW, Netflix এবং Watch ESPN এর মতো একাধিক অ্যাপ্লিকেশন ব্যবহার করা শুরু করবেন। আপনি এই সমস্ত অ্যাপগুলি ব্যবহার করে সিরি রিমোট এবং টাচ সারফেসের সাহায্যে দেখার জন্য দুর্দান্ত কিছু অনুসন্ধান করতে পারেন। আপনার মা পেতে চান কিছু! 32 GB Apple TV আপনাদের দুজনকেই এই মা দিবসে আপনার প্রিয় মুভি দেখার জন্য নিখুঁত স্ক্রিন দেবে।

5. ব্রেভিল স্মার্ট ওভেন এয়ার

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

সে যদি রান্না করতে ভালোবাসে, তাহলে ব্রেভিল স্মার্ট ওভেন এয়ার তার জন্য একটি দুর্দান্ত উপহার৷ এটি সুপার কনভেকশন সেটিং রান্নার সময় 30% কমিয়ে দেয়। এটিতে একটি আস্ত টার্কি এবং বারোটি মাফিন ট্রে রোস্ট করার ক্ষমতা রয়েছে। পারিবারিক মিলনমেলায় রান্নার কাজে সাহায্য করার জন্য এটি পেয়ে তিনি খুশি হবেন।

6. আমাজন ইকো ডট

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

Amazon Echo Dot আপনাকে সঙ্গীত এবং আলো নিয়ন্ত্রণ করতে সাহায্য করে৷ এটি একটি হোম অ্যাসিস্ট্যান্ট যা আপনি যেকোন জায়গায় যেমন রান্নাঘর, বাথরুম, বেডরুম, লিভিং রুম বা একাধিক ঘরে ফিট করতে পারেন। আপনার মা ভয়েস অ্যাক্টিভেশনের মাধ্যমে বেশিরভাগ বৈদ্যুতিক ডিভাইস নিয়ন্ত্রণ করতে পারেন এবং উবারের সাথে পিৎজা বা শিডিউল রাইড অর্ডার করতে পারেন। এই ডিভাইসটি আপনার বাড়িটিকে একটি স্মার্ট হোমে পরিণত করতে পারে, আপনাকে শুধু আপনার মাকে তার স্মার্টফোনে Alexa অ্যাপ ডাউনলোড করতে বলতে হবে যাতে সে নিজেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারে।

7. মিউজ:ব্রেন সেন্সিং হেডব্যান্ড

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

3 মিনিটেরও কম সময়ে কোনো অনিশ্চয়তা ছাড়াই ধ্যানের সুবিধাগুলি অনুভব করার জন্য এটি সেরা ডিভাইস৷ মিউজ হেডব্যান্ড আপনার মনকে শান্ত করতে পারে এবং অন্যান্য স্বাস্থ্য সুবিধাও প্রদান করতে পারে। Muse হল বিশ্বের প্রথম ডিভাইস যা আপনাকে সঠিক, রিয়েল টাইম প্রতিক্রিয়া দেয় যখন আপনি ধ্যান করেন তখন আপনার মস্তিষ্কে কী ঘটছে। আপনি যেকোনো সময়, যে কোনো জায়গায় এই টুলটি ব্যবহার করতে পারেন। মা দিবসে আপনার মাকে উপহার দেওয়ার জন্য এটি হবে সেরা গ্যাজেট। কি মনে হয়?

8. ব্রুকস্টোন শিয়াতসু নেক অ্যান্ড ব্যাক ম্যাসাজার

8 স্ন্যাজি গ্যাজেট যা আপনার মা দিবস করে তুলতে পারে!

মায়েরা সবকিছু পরিচালনা করেন। বাড়িতে এবং অন্যত্র! আপনি তাকে ব্রুকস্টোন শিয়াতসু নেক এবং ব্যাক ম্যাসাজার উপহার দিতে পারেন, যাতে সে তার ক্লান্ত পেশীগুলি শিথিল করতে পারে। এই গ্যাজেটটি তাপ এবং গভীর-নেডিং (আটটি নোড সহ) ম্যাসেজ প্রদান করে যা সারাদিনে সমস্ত ধরণের অদ্ভুত কাজ করার পরে আপনার মায়ের ঘাড় এবং কাঁধকে প্রয়োজনীয় স্বস্তি দেয়। এই টুলটির সবচেয়ে ভালো দিক হল, এতে স্বয়ংক্রিয়ভাবে শাট অফ বিকল্প রয়েছে যা স্বয়ংক্রিয়ভাবে মেশিনটি বন্ধ করে দেয় যখন কোনও ব্যক্তি আরাম করার পরে ঘুমিয়ে পড়ে।

নিশ্চয়ই, এই উপহারের ধারণাগুলি প্রতিটি ব্যান্ডেজ এবং গভীর রাতে হাসপাতালে যাওয়ার জন্য তৈরি করা যাচ্ছে না, তবে আপনি যদি তাকে এমন কিছু উপহার দেন যা তার মুখে হাসি আনবে এবং তার জীবনকে একটু সহজ করে তুলুন, এটি কেনার জন্য সম্পূর্ণ মূল্যবান। তাই না?

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, তাকে সারপ্রাইজ ডিনারে নিয়ে যেতে ভুলবেন না। শুভ মা দিবস...!!!!


  1. 7 উপায় যেভাবে আলেক্সা আপনার হ্যালোইনকে আরও ভাল এবং অতিরিক্ত ভীতিকর করে তুলতে পারে

  2. 10টি আরভি গ্যাজেট যা আপনার ভ্রমণকে আরও ভালো করে তুলবে!

  3. তার জন্য ভ্যালেন্টাইন্স ডে টেক গিফট গাইড

  4. 10 উপায় আলেক্সা কীভাবে আপনার ক্রিসমাসকে আনন্দময় করে তুলতে পারে