কম্পিউটার

এখানে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ সেরা Android Pie বৈশিষ্ট্যগুলি রয়েছে

অ্যান্ড্রয়েড পাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে, এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের এই সংস্করণটি কী নতুন দিক নিয়ে আসবে তা নিয়ে আমরা রোমাঞ্চিত৷

এটি অ্যান্ড্রয়েডের ডেজার্ট নামের অপারেটিং সিস্টেমের নবম পুনরাবৃত্তি। যদিও পূর্বসূরি, অ্যান্ড্রয়েড ওরিও প্রত্যাশিত মার্কেট শেয়ার অর্জনে ব্যর্থ হয়েছে, এই সর্বশেষ সংস্করণটি আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে কারণ এটি নতুন বৈশিষ্ট্য এবং পরিবর্তন এনেছে।

Google তার Pixel লাইনআপের জন্য Android Pie প্রকাশ করছে, এবং Android 9.0-এ উপলব্ধ বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করার পরে, আমরা এই সিদ্ধান্তে পৌঁছেছি যে Android এর সর্বশেষ স্বাদটি নাম অনুসারেই মিষ্টি এবং সুস্বাদু৷

অ্যান্ড্রয়েডের নতুন সংস্করণটি ধীরে ধীরে আসন্ন সপ্তাহে বা সম্ভবত কয়েক মাস পর্যন্ত চালু করা হবে। মনে রাখবেন, এটি সব ফোনে একরকম দেখাবে না৷

সেরা Android Pie বৈশিষ্ট্যগুলি

আপনি ইতিমধ্যেই আপনার ফোনে অ্যান্ড্রয়েড পাই ইনস্টল করেছেন বা আপনার ফোনে আপডেটের জন্য অপেক্ষা করছেন না কেন, নিম্নলিখিত কিছু উত্তেজনাপূর্ণ অ্যান্ড্রয়েড পাই বৈশিষ্ট্যগুলি চেষ্টা করার মতো।

1. ফ্রেশ জেসচার নেভিগেশন

স্ক্রিনের ঠিক নিচের তিন বোতামের এনএভি বারটি দীর্ঘদিন ধরে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের অংশ ছিল, কিন্তু পাইতে এটি একই রকম নয়। আপনি নিয়মিত সাম্প্রতিক, হোম, এবং ব্যাক বোতামগুলি বাদ দিতে পারেন এবং পরিবর্তে একটি একেবারে নতুন অঙ্গভঙ্গি নেভিগেশন সিস্টেম ব্যবহার করতে পারেন৷

এই বৈশিষ্ট্যটি ভবিষ্যতের ফোনগুলিতে বাক্সের বাইরে সক্রিয় করা হবে। আপনি যদি পূর্ববর্তী সংস্করণ থেকে Android Pie-তে আপডেট করে থাকেন, তবে আপনি এখনও ঐতিহ্যবাহী বোতামগুলি খুঁজে পাবেন।

অঙ্গভঙ্গি নেভিগেশন সক্ষম করতে, আপনাকে সেটিংস-এ নেভিগেট করতে হবে -> সিস্টেম -> ইঙ্গিত .

এখানে “হোম বোতামে উপরে সোয়াইপ করুন " এটি অবিলম্বে নতুন নেভিগেশন নিয়ে আসবে৷

ছবি:ভিনি ধীমান / নোটেকি

নতুন জেসচার নেভিগেশন কীভাবে ব্যবহার করবেন তা জানুন:

  • বাড়িতে যেতে , আপনাকে হোম বোতামে ট্যাপ করতে হবে (নতুন পিল আকৃতির আইকন)
  • সাম্প্রতিক খুলতে দেখুন, আপনাকে “হোম বোতামে উপরে সোয়াইপ করতে হবে। এখানে, আপনি আইটেম তালিকা চেক করতে ডান এবং বামে সোয়াইপ করতে পারেন। উপরে সোয়াইপ করুন যদি আপনি সাম্প্রতিক অ্যাপটি সাফ করতে চান।
  • অ্যাপ ড্রয়ার আনতে , আপনাকে “দুইবার উপরে সোয়াইপ করতে হবে হোম বোতামে।"
  • “ডানদিকে সোয়াইপ করে ধরে রাখুন” স্ক্রীনের মাঝখানে অ্যাপ্লিকেশানটি লঞ্চ করতে হোম বোতামটি ধীরে ধীরে অ্যাপ্লিকেশন এবং রিলিজের মধ্যে স্ক্রোল করুন৷
  • আগের অ্যাপে ফিরে যেতে, আপনাকে হোম বোতাম ব্যবহার করে ডানদিকে সোয়াইপ করতে হবে এবং ছেড়ে দিতে হবে এটা দ্রুত।
  • Google অ্যাসিস্ট্যান্ট অ্যাপ চালু করতে, আপনাকে “টিপে ধরে রাখতে হবে হোম বোতাম ,” এটি খোলা না হওয়া পর্যন্ত।

প্রথমে, আপনার কাছে এই অঙ্গভঙ্গিগুলি ব্যবহার করা কঠিন মনে হতে পারে, কিন্তু চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে আপনি একজন পেশাদার হয়ে উঠবেন। নতুন অঙ্গভঙ্গি নেভিগেশন ঐতিহ্যগত নেভিগেশন বারের তুলনায় দরকারী।

2. অভিযোজিত ব্যাটারি এবং উন্নত উজ্জ্বলতা

Android বিভিন্ন স্বয়ংক্রিয় বৈশিষ্ট্য সহ আসে এবং গুরুত্বপূর্ণগুলি Android Pie-এ আরও ভাল এবং স্মার্ট হয়ে উঠছে।

অ্যান্ড্রয়েড মার্শম্যালোতে প্রথম অফার করা ডোজ বৈশিষ্ট্যটি মনে আছে? অভিযোজিত ব্যাটারি হল সেই বৈশিষ্ট্যের এক্সটেনশন।

Doze সমস্ত আদর্শ অ্যাপকে "গভীর ঘুমে" রাখে যাতে ব্যাটারি খাওয়া থেকে বিরত থাকে। তবে অভিযোজিত ব্যাটারির সাথে, বৈশিষ্ট্যটি আরও এক ধাপ এগিয়ে যায়। আপনি প্রায়শই কোন পরিষেবা এবং অ্যাপগুলি ব্যবহার করেন তা এটি শিখবে এবং তারপর ব্যাটারির রস বাঁচাতে সর্বোত্তমভাবে কী ব্যবহার করছেন না তা সামঞ্জস্য করে৷

ছবি:ভিনি ধীমান / নোটেকি

বৈশিষ্ট্যটি ডিফল্ট সেটিংস সহ সক্রিয় করা হয়েছে। আপনি যদি এই বৈশিষ্ট্যটি পরিচালনা করতে চান, তাহলে সেটিংস-এ যান৷ -> ব্যাটারি -> অ্যাডাপ্টিভ ব্যাটারি .

দ্রষ্টব্য: এই বৈশিষ্ট্যটির কারণে, আপনি যে অ্যাপগুলি প্রায়শই ব্যবহার করেন না সেগুলি থেকে আপনি বিলম্বিত বিজ্ঞপ্তি পাবেন৷

অ্যান্ড্রয়েডের স্বয়ংক্রিয় উজ্জ্বলতা বৈশিষ্ট্যটি পাইতেও পরিমার্জিত। এখন থেকে, আপনার স্মার্টফোন প্রথমে আপনি যে অ্যাপগুলি প্রায়শই ব্যবহার করেন এবং পরিবেশের জন্য আপনার পছন্দের উজ্জ্বলতার মাত্রা নির্ধারণ করবে এবং তারপরে এটি স্বয়ংক্রিয়ভাবে সেট করবে৷

উজ্জ্বলতা সামঞ্জস্য করতে, আপনাকে “দ্রুত সেটিংস প্যানেল খুলতে হবে৷ এবং এর জন্য আপনাকে দুইবার নোটিফিকেশন বার টানতে হবে। এখানে, আপনি আপনার প্রয়োজন অনুযায়ী উজ্জ্বলতা সামঞ্জস্য করতে পারেন।

3. অ্যাপ অ্যাকশন

গুগল পিক্সেল ডিভাইসের বাক্সের বাইরে আসা গুগল লঞ্চারটি ইতিমধ্যেই আপনি দিনের বেলায় যে অ্যাপগুলি ব্যবহার করতে চান তার পরামর্শ দেয়, তাই না? কিন্তু পাই-তে, অ্যাপ অ্যাকশন বৈশিষ্ট্য আপনি কী করতে চান সে সম্পর্কে পরামর্শ দিয়ে কাজগুলি দ্রুত শুরু করতে সহায়তা করবে। এটি অবশ্যই সেরা Android Pie বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি৷

উদাহরণস্বরূপ, যখন আপনি আপনার হেডফোন প্লাগ ইন করেন, আপনি সম্ভবত সম্প্রতি প্লে করা গান বা প্লেলিস্টের জন্য অ্যাপ অ্যাকশন খুঁজে পাবেন। রাতে, আপনি ভোরে ঘুম থেকে ওঠার জন্য অ্যালার্ম সেট আপ করার জন্য অ্যাপ অ্যাকশন দেখতে পারেন।

ব্যবহারকারীরা আইকনগুলিতে দীর্ঘক্ষণ চাপ দিলে এগুলি উপলব্ধ অ্যাপ্লিকেশন শর্টকাটের অনুরূপ। এই শর্টকাটগুলি আইফোন 3D টাচ দ্বারা অনুপ্রাণিত। তাই অ্যাপ অ্যাকশনগুলি যদি স্মার্টলি ভবিষ্যদ্বাণী করে, তাহলে আপনি সেগুলিকে ঘন ঘন ব্যবহার করবেন।

4. স্লাইস

অ্যাপ অ্যাকশন বৈশিষ্ট্যের মতো, স্লাইসগুলি ব্যবহারকারীদের অ্যাপের নির্দিষ্ট অ্যাকশনে সরাসরি যেতে সাহায্য করে।

উদাহরণস্বরূপ, আপনি যদি Lyft অ্যাপ ব্যবহার করে একটি রাইড অনুসন্ধান করেন তবে এটি আপনাকে আপনার অবস্থানের কাছাকাছি Lyft ড্রাইভারের জন্য একটি দ্রুত শর্টকাট দেখাবে, একটি মূল্য যা আপনাকে আগমনের আনুমানিক সময় (ETA) সহ রাইডের জন্য দিতে হবে। পি>

5. পরিমার্জিত নিরাপত্তা বৈশিষ্ট্য

অনেকগুলি Android Pie সুরক্ষা বৈশিষ্ট্য উত্তেজনাপূর্ণ নয়, তবে এর মধ্যে দুটি চেষ্টা করার মতো।

Android Pie-এর প্রথম সুবিধাজনক নিরাপত্তা বৈশিষ্ট্য হল নিষ্ক্রিয় অ্যাপ থেকে সেন্সর ম্যানেজার এবং সেন্সর সহ ক্যামেরা এবং মাইকে সীমিত অ্যাক্সেস। এর মানে হল আপনি যদি ফোনের মাইক্রোফোন অ্যাক্সেস করার জন্য একটি নির্দিষ্ট অ্যাপকে অনুমতি দিয়ে থাকেন, তাহলে আপনি যথারীতি অ্যাপ ব্যবহার শুরু না করা পর্যন্ত এটি কিছুই করবে না।

দ্বিতীয় বৈশিষ্ট্যটি হল “লকডাউন মোড এটি আপনার স্মার্টফোনকে জরুরি অবস্থায় রক্ষা করবে৷

ছবি:ভিনি ধীমান / নোটেকি

বৈশিষ্ট্যটি সক্ষম করতে, আপনাকে  সেটিংস -এ যেতে হবে -> নিরাপত্তা এবং অবস্থান -> লক স্ক্রিন পছন্দগুলি ৷ -> লকডাউন বিকল্প দেখান।

একবার আপনি লকডাউন মোড সক্ষম করলে, আপনার ফোনে পাওয়ার মেনু চালু করুন এবং লকডাউন বিকল্পটি টিপুন। এটি দ্রুত আপনার ফোন লক করবে, স্মার্ট লক অক্ষম করবে, ফিঙ্গারপ্রিন্ট আনলক করবে এবং ফোন লক স্ক্রিনে আপনার সমস্ত বিজ্ঞপ্তি লুকিয়ে রাখবে৷

লকডাউন মোডে ফোন আনলক করতে, আপনাকে একটি পিন, পাসওয়ার্ড বা প্যাটার্ন ব্যবহার করতে হবে।

এটি একটি সুবিধাজনক নিরাপত্তা বৈশিষ্ট্য এবং সেরা Android Pie বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি যখন আপনি এমন পরিস্থিতিতে থাকেন যেখানে একজন চোর বা কর্তৃপক্ষ জোরপূর্বক বায়োমেট্রিক মোড দিয়ে আপনার স্মার্টফোন খোলার চেষ্টা করছে৷

6. ডিজিটাল ওয়েলবিং

ডিজিটাল ওয়েলবিং হল আরেকটি সেরা অ্যান্ড্রয়েড পাই বৈশিষ্ট্য এবং এই মুহূর্তে এটি বিটা পর্যায়ে রয়েছে, তবে এটি অ্যান্ড্রয়েড পাই-এর সেরা একটি উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্যে যাচ্ছে৷

এই অ্যাপটির সাহায্যে আপনি জানতে পারবেন যে আপনি কত ঘন ঘন আপনার ফোন ব্যবহার করেন বা চেক করেন এবং কোন অ্যাপে আপনি সবচেয়ে বেশি সময় ব্যয় করেন।

ডিজিটাল ওয়েলবিং ড্যাশবোর্ড অ্যাপগুলি থেকে আপনি কতগুলি বিজ্ঞপ্তি পেয়েছেন, আপনি কত ঘন ঘন আপনার ফোন চেক আউট করেছেন, অ্যাপ ব্যবহার করে আপনি কত সময় ব্যয় করেছেন তা দেখায়। ভাল জিনিস হল আপনি একটি নির্দিষ্ট অ্যাপ ব্যবহার করার জন্য একটি দৈনিক সময়সীমা সেট করতে পারেন। এটি আপনাকে আপনার মূল্যবান সময় বাঁচাতে সাহায্য করবে যা আপনি অকেজো অ্যাপ ব্যবহার করে নষ্ট করছেন।

ছবি:Google

পরিমার্জিত DND বৈশিষ্ট্যটি ভিজ্যুয়ালগুলির সাথে অডিও বিজ্ঞপ্তিগুলিকে বন্ধ করে দেয়। এবং ফলস্বরূপ, আপনি ফোনে বিভ্রান্তি-মুক্ত অভিজ্ঞতা উপভোগ করবেন।

"উইন্ড ডাউন" বৈশিষ্ট্যটি ফোনের স্ক্রীনটিকে গ্রেস্কেলে পরিণত করবে যা আপনাকে সংকেত দেবে যে এটি ঘুমানোর সময়। এটি একটি মনস্তাত্ত্বিক কৌশল যা ফোনটিকে নিস্তেজ করে ব্যবহারকারীদের বিছানায় যেতে বাধ্য করে।

7. উন্নত অ্যাক্সেসিবিলিটি মেনু

অ্যাকসেসিবিলিটি ফিচারে অ্যাক্সেস পাওয়া সহজ নয়? ব্যবহারকারীদের জন্য এটিকে আরও সহজ করার জন্য, Google একটি নতুন অ্যাক্সেসিবিলিটি মেনু চালু করেছে যা সাহায্যের সন্ধানকারী ব্যবহারকারীদের জন্য প্রয়োজনীয় ফাংশনে অ্যাক্সেস পেতে সহজ করে তোলে৷

অ্যাক্সেসিবিলিটি মেনু সক্ষম করতে, আপনাকে সেটিংস-এ যেতে হবে -> অভিগম্যতা -> অ্যাক্সেসিবিলিটি মেনু .

এখানে, আপনাকে “পরিষেবা ব্যবহার করুন” সরাতে হবে স্লাইডার অন অবস্থানে। যদি নিশ্চিতকরণের জন্য একটি ডায়ালগ বক্স আসে, তাহলে হ্যাঁ টিপুন চালিয়ে যেতে।

ছবি:ভিনি ধীমান / নোটেকি

এটি করার পরে, ডানদিকে উপলব্ধ নেভিগেশন বারে একটি নতুন আইকন প্রদর্শিত হবে। আপনি বিভিন্ন সেটিংসের জন্য একটি শর্টকাট সহ বড় মেনু চালু করতে এটিতে ট্যাপ করতে পারেন।

যে ব্যবহারকারীরা Android এর অঙ্গভঙ্গি ব্যবহার করতে সংগ্রাম করছেন তাদের জন্য এটি একটি সুবিধাজনক বৈশিষ্ট্য হবে৷

8. পাওয়ার মেনুতে স্ক্রিনশট শর্টকাট

ঐতিহ্যগত “পাওয়ার + ভলিউম ডাউন ” স্ক্রিনশট নেওয়ার জন্য বোতাম কম্বো আনাড়ি। এটি মাথায় রেখে, কোম্পানি Android Pie-এর পাওয়ার মেনুতে নতুন স্ক্রিনশট শর্টকাট হিসেবে চালু করেছে।

পাওয়ার মেনু খুলুন আপনার Android ফোনে এবং স্ক্রিনশট আইকনে আলতো চাপুন৷ স্ক্রিনশট নিতে।

যদি আপনি ক্যাপচার করা স্ক্রিনশট সম্পাদনা করতে চান, তাহলে সম্পাদনা করুন এ আলতো চাপুন স্ক্রিনশট বিজ্ঞপ্তিতে উপলব্ধ বিকল্প যা আপনি যখনই একটি ক্যাপচার করেন তখনই আসে৷

9. সরল স্ক্রীন ঘূর্ণন

ডিফল্ট সেটিংসের সাথে, আপনি কীভাবে আপনার ফোন ব্যবহার করছেন তার ভিত্তিতে Android স্বয়ংক্রিয়ভাবে স্ক্রীনটি ঘোরায়। এছাড়াও আপনি আপনার প্রয়োজনীয়তার উপর নির্ভর করে ল্যান্ডস্কেপ বা প্রতিকৃতিতে ডিভাইসের অভিযোজন লক করতে পারেন, কিন্তু আপনি যখন ঘন ঘন ওরিয়েন্টেশন পরিবর্তন করতে চান তখন এটি বিরক্তিকর বলে মনে হয়।

ছবি:ভিনি ধীমান / নোটেকি

অ্যান্ড্রয়েডের নতুন সংস্করণে, আপনি যদি অটো-রোটেট বৈশিষ্ট্যটি অক্ষম করে থাকেন, তাহলে আপনি যখন ল্যান্ডস্কেপে অভিযোজন পরিবর্তন করবেন তখন আপনি নেভি বারের ডানদিকে উপলব্ধ একটি নতুন আইকন খুঁজে পাবেন। ল্যান্ডস্কেপ মোডে ফোন বোল্ট করতে এটি টিপুন, এবং এটি একই অবস্থায় থাকবে এমনকি অভিযোজন প্রতিকৃতিতে পরিবর্তিত হয়।

আপনি যদি পোর্ট্রেট মোডে ফিরে যেতে চান, তাহলে আপনাকে একই আইকনে ট্যাপ করতে হবে।

10. শব্দ এবং ভলিউম বর্ধিতকরণ

অ্যান্ড্রয়েড পাইতে, আপনি যদি ভলিউম কী টিপুন, আপনি উপরের পরিবর্তে ডানদিকে একটি নতুন ভলিউম স্লাইডার দেখতে পাবেন। আপনি যদি "রিং ভলিউম" পরিবর্তন করার পরিবর্তে ভলিউম বোতামে ট্যাপ করেন, তাহলে এটি মিডিয়া ভলিউম সামঞ্জস্য করবে।

ছবি:ভিনি ধীমান / নোটেকি

মিডিয়া অডিও পরিচালনা করতে, আপনাকে নোট আইকন টিপতে হবে। এছাড়াও, আপনি ফোন কল ভলিউম সামঞ্জস্য করতে নোট আইকনের উপর আইকন টিপুন। আপনাকে “গিয়ার আইকন নির্বাচন করতে হবে৷ " সাউন্ড মেনু চালু করতে ” এবং তারপরে আরও পরিবর্তন করুন।

এছাড়াও, Pie ব্যবহারকারীদের অতিরিক্ত ব্লুটুথ পছন্দও অফার করে। এখন, আপনি একবারে পাঁচটি পর্যন্ত ব্লুটুথ ডিভাইস সংযুক্ত করেন যা Android Oreo-এর ক্ষেত্রে দুটি ছিল। সমস্ত ফোন কলগুলি হ্যান্ডেল করতে সক্ষম ব্লুটুথ ডিভাইসগুলিতে স্থানান্তরিত হবে৷

অনুমান করুন, এখন আপনার ফোন প্রতিটি ব্লুটুথ ডিভাইসের ভলিউম স্তর মনে রাখবে৷ এটা শান্ত, তাই না? এটি সত্যই উপলব্ধ সেরা Android Pie বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি৷

11. ম্যানুয়ালি ডার্ক মোড চালু করুন

অ্যান্ড্রয়েড ওরিওতে, কোম্পানিটি সবচেয়ে বেশি চাহিদার একটি বৈশিষ্ট্য - ডার্ক মোড চালু করেছে। দুর্ভাগ্যবশত, ডার্ক মোড ম্যানুয়ালি সক্রিয় বা নিষ্ক্রিয় করার কোনো বিকল্প ছিল না, এবং ডিফল্টরূপে কখন ডার্ক মোড সক্ষম করতে হবে তা সিস্টেম নিজেই সিদ্ধান্ত নিয়েছে।

ছবি:ভিনি ধীমান / নোটেকি

অ্যান্ড্রয়েড পাই-তে, একটি বিকল্প রয়েছে যা আপনাকে আপনার ফোনে কখন অন্ধকার মোড সক্ষম বা অক্ষম করতে হবে তা নির্বাচন করতে দেয়। এর জন্য, আপনাকে   সেটিংস -> সিস্টেম -> ডিসপ্লে -> অ্যাডভান্সড -> ডিভাইস থিম-এ যেতে হবে .

এখানে, আপনি আপনার ফোনের জন্য হালকা বা গাঢ় থিম নির্বাচন করতে পারেন।

12. পরিমার্জিত পাঠ্য নির্বাচন

আপনার অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করার সময়, আপনি যদি প্রচুর কপি এবং পেস্ট করেন, তাহলে কোম্পানি অ্যান্ড্রয়েড পাইতে একটি ছোটখাটো পরিবর্তন অন্তর্ভুক্ত করেছে৷

এখন, আপনি যখনই টেক্সট বেছে নিতে দীর্ঘক্ষণ ট্যাপ করবেন এবং হ্যান্ডলগুলি ক্লাচ করবেন, আপনি একটি ছোট ম্যাগনিফায়ার দেখতে পাবেন যা আপনাকে আপনি কী নির্বাচন করছেন তা পরীক্ষা করতে দেয়৷

13. অতিরিক্ত বিজ্ঞপ্তি বিবরণ

যদি আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করার সময় একটি বিভ্রান্তি-মুক্ত পরিবেশ পেতে পছন্দ করেন, তাহলে এটি আপনার জন্য সেরা অ্যান্ড্রয়েড পাই বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। এখন আপনি জানতে পারবেন আপনার ফোনের কোন অ্যাপগুলি অস্পষ্ট বিজ্ঞপ্তি পাঠাচ্ছে।

এখানে চেক আউট করতে: সেটিংস -> অ্যাপ এবং বিজ্ঞপ্তি -> বিজ্ঞপ্তি .

সম্প্রতি পাঠানো এর অধীনে 'এলাকা, আপনি দেখতে পাবেন যে অ্যাপগুলি আপনাকে সম্প্রতি বিজ্ঞপ্তি পাঠিয়েছে। এখানে আপনি আরও তথ্য চেক করার জন্য আরও বিকল্প পাবেন।

ছবি:ভিনি ধীমান / নোটেকি

এখানে, আপনি যদি সেটিং পরিবর্তন করে “সবচেয়ে ঘন ঘন সাম্প্রতিক থেকে, আপনি সবচেয়ে খারাপ অপরাধীদের খুঁজে পাবেন।

এগুলি উপলব্ধ সেরা অ্যান্ড্রয়েড পাই বৈশিষ্ট্যগুলির মধ্যে কয়েকটি। উপরে, আমরা সেগুলি নিয়ে আলোচনা করেছি যেগুলি সবচেয়ে লোভনীয়, তবে এই অ্যান্ড্রয়েড সংস্করণে অনেকগুলি সুস্বাদু উপাদান রয়েছে যেমন রিফ্রেশ করা ফন্ট, গোলাকার কোণ, রঙিন সেটিংস মেনু এবং আরও অনেক কিছু৷

Android এর নতুন সংস্করণ সম্পর্কে আপনার চিন্তা কি? আমরা মন্তব্যে আপনার কাছ থেকে শুনতে চাই৷

আরও কীভাবে-করবেন নির্দেশিকা এবং অ্যাপ হাইলাইটগুলির জন্য, চেক আউট করুন:

  • Gboard Minis-এর সাহায্যে কীভাবে একটি ব্যক্তিগতকৃত স্টিকার তৈরি করবেন তা এখানে দেওয়া হল
  • জিমেইলের সাথে কীভাবে গোপনীয় মোড ব্যবহার করবেন
  • Android Pie:এটা কি এবং আপনি কি করতে পারেন?

  1. সেরা ভিডিও এডিটিং সফটওয়্যার কি?

  2. 5টি নতুন বৈশিষ্ট্য যা Android Pie কে অসাধারণ করে তোলে

  3. এখানে আইফোন এক্স ঘোস্ট টাচ সমস্যা সমাধানের সেরা উপায় রয়েছে!

  4. Windows 11 অ্যাপ খুলবে না – এখানে সেরা সমাধানগুলি রয়েছে