কম্পিউটার

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

LastPass পাসওয়ার্ড ম্যানেজার পাসওয়ার্ড ম্যানেজমেন্ট ক্রিয়াকলাপে দুর্দান্ত, ব্যবহারকারীদের তাদের লগইন শংসাপত্রগুলি সংরক্ষণ করার জন্য একটি নিরাপদ এবং সুরক্ষিত ভল্ট থাকতে দেয়৷ আসলে, এর অ্যান্ড্রয়েড অ্যাপটিও অনেক ডাউনলোড নিবন্ধন করছে। কিন্তু একটি পাসওয়ার্ড ম্যানেজার শুধুমাত্র উপযোগী যদি এটি আপনার সিস্টেম এবং ব্রাউজার সেশনের জন্য যথাযথভাবে কাজ করতে পারে। বেশিরভাগ ব্যবহারকারী তাদের মোবাইল ফোনে লগ ইন করা অ্যাপ থেকে লগআউট করেন না। এটি সেই ওয়েব যেখানে তাদের শংসাপত্রের জন্য যথাযথ সুরক্ষা প্রয়োজন কারণ ব্রাউজার কার্যকলাপগুলি পরিচয় চুরি এবং সার্ভার লঙ্ঘনের জন্য সবচেয়ে বেশি ঝুঁকিপূর্ণ৷

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

কিন্তু, Chrome এর জন্য LastPass তা করতে ব্যর্থ হয়েছে। LastPass-এর জন্য Chrome প্লাগইন ক্রমাগত ক্র্যাশ হয়ে যাচ্ছে এবং ব্যবহারকারীরা খুশি নন। এবং তাদের তা করার অধিকার রয়েছে। তাই, আমরা আপনার জন্য একটি নিখুঁত প্রতিস্থাপন আনার এবং LastPass-এর অযোগ্যতা থেকে মুক্তি পাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

টুইকপাস, আপনার সমস্ত পছন্দসই বৈশিষ্ট্য সহ নতুন প্রজন্মের পাসওয়ার্ড ম্যানেজার এবং আপনার লগইন শংসাপত্রের জন্য সর্বোত্তম সম্ভাব্য নিরাপত্তা ব্যবস্থা আপনার আসল চুক্তি। কিভাবে? আসুন জিনিসগুলি ভেঙে ফেলি।

Chrome-এ LastPass এক্সটেনশন এবং অ্যাপ ক্র্যাশের কারণে কী সমস্যা হচ্ছে?

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

আপনি যদি লাস্টপাস ব্যবহার করেন তবে আপনি ইতিমধ্যেই জানেন যে আপনি প্রতিদিন কিসের মুখোমুখি হচ্ছেন। একটি পাসওয়ার্ড ম্যানেজার কি ভাল যদি আপনি প্রয়োজনের সময় এটির ভল্ট থেকে আপনার শংসাপত্রগুলি পুনরুদ্ধার করতে না পারেন? স্বয়ংক্রিয়ভাবে পূরণে সমস্যা; ধারাবাহিকভাবে, অ্যাপটি বন্ধ হয়ে যাচ্ছে; ব্যবহারকারীরা ভল্টে লগ ইন থাকতে পারবেন না; এবং তারা হতাশ। LastPass অ্যাপ এবং LastPass-এর ক্রোম এক্সটেনশন ক্র্যাশ শুধুমাত্র অটো-ফিল এবং পাসওয়ার্ড তৈরিতে সমস্যা সৃষ্টি করছে না বরং ব্যবহারকারীদের তাদের নিজস্ব অ্যাকাউন্ট থেকেও বন্ধ করে দিচ্ছে। যদি এটি চলতেই থাকে, তাহলে আপনি কীভাবে আপনার পাসওয়ার্ড এইভাবে সুরক্ষিত রাখবেন? এছাড়াও, যদি এই ক্র্যাশগুলি আরও ঝুঁকিপূর্ণ হয়ে যায়, তাহলে কে জানে এর ফলে আপনার শংসাপত্রে কোনও লঙ্ঘনের চেষ্টা হয় কিনা৷

আপনি যদি LastPass ব্যবহার না করে থাকেন, তাহলে শুধু "LastPass ক্রোম এক্সটেনশনে ক্র্যাশ সমস্যা" অনুসন্ধান করুন এবং তারপরে আপনি জানতে পারবেন। সাইটের ফোরাম পৃষ্ঠা অভিযোগে ভরা। ব্যবহারকারীরা এটি কাজ করার চেষ্টা করছেন। অ্যাপ এবং এক্সটেনশনটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করা হয়েছে, কিন্তু সমাধানটি স্বল্পস্থায়ী। Chrome-এ LastPass পরবর্তী কয়েক ঘণ্টার মধ্যে ক্র্যাশ হয়ে যাবে।

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

সাংগঠনিক দলগুলি বলছে যে এই সমস্যার কারণে তাদের কাজ গভীরভাবে ঝুঁকিপূর্ণ এবং তারা একটি নতুন বিকল্প খুঁজছেন৷

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

ঠিক আছে, যদি তা হয়, তাহলে আমাদের কাছে আপনার জন্য একটি বিকল্প-কাম-প্রতিস্থাপন আছে।

টুইকপাস:আপনার লাস্টপাস সমস্যার জন্য নিখুঁতভাবে মেকিং-আপ একবার এবং সবার জন্য

TweakPass হল পাসওয়ার্ড ম্যানেজার অ্যাপ্লিকেশনগুলির লাইনের সর্বশেষতম। কিন্তু, এটি আপনাকে ঐতিহ্যগত পাসওয়ার্ড রাখার বিকল্পগুলি থেকে পরিত্রাণ পেতে সাহায্য করার জন্য আরও অনেক কিছু নিয়ে আসে, আপনাকে জটিল লগইন শংসাপত্র তৈরি করতে দেয় এবং আরও অনেক বিবরণ সংরক্ষণ করতে দেয় যা আপনাকে ছেড়ে দেওয়া উচিত নয়। TweakPass দিয়ে আপনি যা করতে পারেন তা এখানে:

টুইকপাস ওয়েব অ্যাপ

TweakPass ওয়েব অ্যাপ হল TweakPass ডেভেলপারদের মূল পরিষেবা। TweakPass করতে পারে:

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

  • আপনার শপিং অ্যাকাউন্ট, সোশ্যাল মিডিয়া লগইন এবং আপনার নিয়মিত মেইলের মতো সাইটগুলির জন্য পাসওয়ার্ড সংরক্ষণ করুন৷
  • সংরক্ষণ করুন এবং সুরক্ষিত করুন, যাতে আপনার কাজের সাথে সম্পর্কিত প্রয়োজনীয় বিবরণ থাকতে পারে, যেমন প্রেস রিলিজ, গোপনীয় চিঠি ইত্যাদি।

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

  • ক্রেডিট বিবরণ, ভ্রমণ পরিকল্পনা, লাইসেন্স কী, এবং পাসপোর্ট এবং সামাজিক নিরাপত্তা নম্বর সংরক্ষণ করুন৷
  • ফর্ম পূরণ সংরক্ষণ করুন। কর্মচারীদের একটি ডাটাবেস তৈরির জন্য সংস্থাগুলি দ্বারা ফর্ম পূরণগুলি ব্যবহার করা যেতে পারে। তারা প্রত্যেক কর্মচারীর নাম থেকে আর্থিক বিবরণ পর্যন্ত বিস্তারিত রাখতে পারে।
  • সাইটগুলিকে তাদের প্রকার অনুসারে শ্রেণীবদ্ধ করুন যেমন Amazon-এর জন্য আপনার লগইনগুলি শপিং বিভাগের অধীনে যাবে৷

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

  • অটো-ফিল পাসওয়ার্ড যখন এক্সটেনশন সমর্থন চালু থাকে।

টুইকপাস এক্সটেনশন সমর্থন

এটি লাস্টপাস ব্যবহারকারীদের মুখোমুখি হওয়া প্রধান সমস্যা কারণ তাদের লাস্টপাস ক্রোম এক্সটেনশন ক্র্যাশ হতে থাকে। একবার এটি ক্র্যাশ হয়ে গেলে, অটো-ফিলের মতো সমস্ত বৈশিষ্ট্য অক্ষম হয়ে যায়। TweakPass ক্রোম এক্সটেনশন সমর্থন আপনাকে ব্রাউজারের মাধ্যমে উপরে উল্লিখিত সমস্ত বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে দেয় এবং নিশ্চিত করে যে TweakPass আপনি বিভিন্ন সাইটে তৈরি করা প্রতিটি পাসওয়ার্ড সংরক্ষণ করে৷

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

এছাড়াও, বিশেষ অক্ষর, আলফা-সংখ্যা এবং মিশ্র কেস সমন্বিত সুরক্ষিত পাসওয়ার্ড তৈরি করার জন্য একটি মডিউল সহ, Chrome-এ TweakPass এক্সটেনশনের মাধ্যমে স্বতঃ-পূর্ণ বৈশিষ্ট্যটি সক্রিয় করা হয়েছে। তাছাড়া, TweakPass এক্সটেনশন শুধুমাত্র Chrome সমর্থন করে না, Firefox, Edge এবং Operaও সমর্থন করে।

Android সমর্থন এবং ক্রস-সিঙ্ক কার্যকারিতা

LastPass Chrome এ ক্র্যাশ হচ্ছে! এখানে নিখুঁত প্রতিস্থাপন

টুইকপাসের একটি অ্যান্ড্রয়েড অ্যাপও রয়েছে। সুতরাং, যখন আপনি আপনার Android অ্যাপ থেকে আপনার Chrome অ্যাপে আপনার পাসওয়ার্ড সিঙ্ক করতে চান। আপনি যেকোনো জায়গায় অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারেন এবং যেতে যেতে অ্যাকাউন্টের শংসাপত্র সংরক্ষণ করতে পারেন।

LastPass পাসওয়ার্ড সংরক্ষণের জন্য একটি অনুকূল বিকল্প হয়েছে, কিন্তু এই ক্র্যাশ সমস্যাগুলি অনেক উপদ্রব তৈরি করেছে। আপনি যদি গুগলে অনুসন্ধান করেন, তবে বেশ কয়েকটি LastPass অভিযোগ আগস্টের তারিখের। এর মানে হল এটি কয়েক মাস ধরে চলছে, এবং এই বিষয়ে সাম্প্রতিক কোনো উন্নয়ন হয়নি।

শুধু বসে থাকবেন না এবং এটি আরও ভাল হওয়ার জন্য অপেক্ষা করবেন না। এর ভিত্তিতে আপনাকে আপনার কাজে বাধা দিতে হবে না। TweakPass এ স্যুইচ করুন এবং এখন আপনার সমস্যা সমাধান করুন। এবং যদি আপনি আরও ভাল সিদ্ধান্ত নিতে চান, 30-দিনের ট্রায়াল সময়কাল চেষ্টা করুন এবং নিজের জন্য সিদ্ধান্ত নিন৷


  1. যোগাযোগের নাম হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাচ্ছে? এই হল সমাধান!

  2. Chrome-এ শকওয়েভ ফ্ল্যাশ ক্র্যাশ করার জন্য এখানে সমাধান রয়েছে 

  3. YouTube Chrome এ কাজ করছে না? এই হল সমাধান!

  4. Google Chrome-এ DNS_Probe_Finished_Nxdomain ত্রুটি, এই হল সমাধান!