কম্পিউটার

কীভাবে Wordle-এ প্রতারণা করা যায় এবং এর সাথে পালিয়ে যায়

Wordle একটি বড় চুক্তি হয়ে উঠেছে, ইন্টারনেটের সমস্ত কোণে সামাজিক মিডিয়া ফিড এবং গ্রুপ চ্যাট আক্রমণ করে। গেমটিতে একটি জল্লাদ-শৈলীর অভিজ্ঞতায় দিনের একটি শব্দ অনুমান করা জড়িত যেখানে এটি ঠিক করার জন্য আপনার কাছে মাত্র ছয়টি প্রচেষ্টা আছে৷

একবার আপনি সঠিক শব্দটি আবিষ্কার করার পরে, গেমের দ্বিতীয় অংশে আপনার ফলাফলগুলি যে কেউ শুনবে এবং এমনকি যারা শুনতে পাবে না তাদের সাথে ভাগ করে নেওয়ার অন্তর্ভুক্ত৷

এই ধরনের একটি মৌলিক অনলাইন গেম প্রতারণা করা কঠিন হওয়া উচিত, তাই না? আপনি অবাক হতে পারেন. আসুন আলোচনা করি কিভাবে আপনি Wordle এ প্রতারণা করতে পারেন এবং এটি থেকে দূরে যেতে পারেন।

কিভাবে আগামীকালের Wordle উত্তর খুঁজে পাবেন

আপনি যদি একজন কোডিং উইজার্ড হন, তাহলে আপনি কি আগামীকালের Wordle উত্তর সনাক্ত করতে আপনার ক্ষমতা ব্যবহার করবেন? সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার রবার্ট রেইচেল করবেন।

আরো পড়ুন:Wordlebot আপনাকে জানাবে আপনি Wordle এ কতটা খারাপ

তার ব্লগে, রেইচেল ভবিষ্যত Wordle উত্তর খোঁজার জন্য একটি পদ্ধতি তৈরি করতে ব্যবহৃত বিপরীত প্রকৌশল প্রক্রিয়া নিয়ে আলোচনা করেছেন। এমনকি আগামীকালের সমাধান শনাক্ত করার জন্য প্রয়োজনীয় সম্পূর্ণ স্ক্রিপ্ট প্রদান করার জন্য তিনি যথেষ্ট চিন্তাশীল।

জাভাস্ক্রিপ্ট ব্যবহার করে আগামীকালের Wordle উত্তর কীভাবে খুঁজে পাবেন তা এখানে:

  1. রেইচেলের ব্লগে যান এবং পৃষ্ঠার নীচে জাভাস্ক্রিপ্টটি অনুলিপি করুন

  2. আপনার ব্রাউজারের ওয়েব কনসোলে কোডটি আটকান এবং Enter টিপুন . আপনি Ctrl + Shift + K ব্যবহার করে Firefox-এ কনসোল অ্যাক্সেস করতে পারেন (উইন্ডোজ) বা Cmd + Opt + K (ম্যাক). অন্যান্য ব্রাউজারে বিভিন্ন কী সমন্বয় প্রয়োজন হতে পারে

  3. আগামীকালের শব্দের জন্য আউটপুট পরীক্ষা করুন

পদ্ধতিটি সঠিক এবং বর্তমানে প্রতিবার সঠিক উত্তর প্রদান করে। এখন আপনি একজন প্রতারক Wordle মাস্টার হয়ে উঠতে পারেন এবং আপনার প্রাপ্য সম্মান অর্জন করতে পারেন।

আপনার কি সত্যিই Wordle এ প্রতারণা করার চেষ্টা করা উচিত?

আপনি যদি Wordle এ প্রতারণা করতে যাচ্ছেন তবে আপনার এটি লুকানোর চেষ্টা করা উচিত নয়। এখন যেহেতু আপনি ভবিষ্যতের সমাধানগুলি আবিষ্কার করার গোপন রেসিপিটি জানেন, আপনি আপনার বন্ধু এবং শত্রুদের মুখে আপনার নতুন শক্তির পরিচয় দিতে পারেন৷

আরো পড়ুন:কিভাবে Wordle ডাউনলোড করবেন যাতে আপনি অফলাইনে খেলতে পারেন

অতিরিক্ত উপভোগের জন্য, আপনি সোশ্যাল মিডিয়াতে আপনার ত্রুটিহীন বিজয় পোস্ট করা শুরু করতে পারেন এবং দেখতে পারেন যে কেউ আপনাকে ডাকতে কত সময় নেয়। খুব শীঘ্রই, Wordle ঠিক সাইকেল চালানোর মতো হবে:সবাই প্রতারণা করছে, কিন্তু কেউ এটা নিয়ে কথা বলতে চায় না।

যদি স্পষ্টভাবে প্রতারণা করা আপনার স্টাইল না হয়, তবে আপনি সেই শেষ লাইনে পৌঁছানোর পরেও কিছু সাহায্য চান, সহায়তা এর জন্য এই সরঞ্জামগুলি দেখুন Wordle ধাঁধা সমাধান করুন।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে আপনার টুইটার ফিড থেকে Wordle এর কোনো উল্লেখ মুছে ফেলবেন
  • টুইটার ইনস্টাগ্রামের ক্লোজ ফ্রেন্ড ফিচারের নিজস্ব সংস্করণ পরীক্ষা করছে
  • আপনার টুইটার প্রোফাইল ছবি হিসাবে একটি NFT কীভাবে ব্যবহার করবেন
  • আপনার ইনবক্স উড়িয়ে দেওয়া থেকে লিঙ্কডইন বিজ্ঞপ্তিগুলিকে কীভাবে বন্ধ করবেন তা এখানে রয়েছে

  1. কিভাবে Git এবং GitHub দিয়ে শুরু করবেন

  2. কীভাবে AppleCare বাতিল করবেন এবং একটি অর্থ ফেরত পাবেন

  3. “অ্যাপল দিয়ে সাইন ইন করুন” কী, এটি কীভাবে ব্যবহার করবেন এবং এটি কতটা নিরাপদ

  4. কিভাবে আলেক্সা স্কিল দিয়ে শুরু করবেন