কম্পিউটার

আপনার Pax 3 পোর্টেবল ভ্যাপোরাইজার থেকে সর্বাধিক সুবিধা পেতে টিপস এবং কৌশল

অ্যাপল যখন আইফোন প্রবর্তন করেছিল, তখন এটি আমাদের সেল ফোন ব্যবহার করার উপায় পরিবর্তন করেছিল। কয়েক বছর আগে, PaxLabs Inc. Vaporizers এর জগতে একই রকম কিছু করেছিল যখন তারা Pax পোর্টেবল ভ্যাপ প্রকাশ করেছিল। মূলত, এটি গেমটিকে পুরোপুরি পরিবর্তন করেছে এবং অন্যান্য নির্মাতাদের নোট নিতে বাধ্য করেছে। একটু ফাস্টওয়ার্ড, এবং নতুন পুনরাবৃত্তি, প্যাক্স 3, মুগ্ধ করে চলেছে৷

প্যাক্স কেবলমাত্র বাজারে সবচেয়ে ছোট পোর্টেবল ভ্যাপোরাইজারগুলির মধ্যে একটি নয়, এটি সবচেয়ে প্রযুক্তিগতভাবে উন্নত ডিভাইসগুলির মধ্যে একটি। এখন দ্রুত এগিয়ে আজকের দিকে এবং PaxLabs Inc. উদ্ভাবনে অগ্রণী হতে চলেছে। আমরা তাদের সর্বশেষ vaporizer Pax 3 হাতে পেয়েছি এবং আপনি দেখতে পারেন যে আমরা এটিকে কতটা পছন্দ করেছি, তবে আপনি যদি কিছু আকর্ষণীয় টিপস এবং কৌশলগুলি সম্পূর্ণরূপে উপভোগ করতে এবং আপনার Pax 3 থেকে সর্বাধিক সুবিধা পেতে চান তবে আপনি চাইতে পারেন পড়া চালিয়ে যেতে।

ছবি:এল সিড/কনোটেকি

নিম্নে শুরু করুন এবং "উচ্চ শেষ করুন"

যেহেতু প্যাক্স 3 একটি কন্ডাকশন স্টাইল ভ্যাপোরাইজার, তাই আপনার সম্পূর্ণ বিষয়বস্তু এক সেশনে শেষ করা ভাল। বলা হচ্ছে, এটি করার সর্বোত্তম উপায় হল সর্বনিম্ন সেটিংয়ে আপনার সেশন শুরু করা এবং ধীরে ধীরে উচ্চতর সেটিং পর্যন্ত আপনার পথে কাজ করা, ইউনিটের চারটি আলো দ্বারা নির্দেশিত। সর্বনিম্ন সেটিং থেকে শুরু করে, আপনি সমস্ত স্বাদ পাবেন যা আপনি উচ্চ তাপমাত্রার সাথে মিস করতে পারেন। তারপরে, আপনি যখন তাপ বাড়াবেন, আপনি বড় মেঘের সাথে শেষ করবেন, মূলত আপনার সেশনের সময় পুরো তাপ বর্ণালীকে আঘাত করবে।

অর্ধেক বা পূর্ণ – আপনি সিদ্ধান্ত নিন

প্যাক্স 3 যেভাবে আপনার ফুলকে গরম করে, আপনি ওভেনটি সম্পূর্ণভাবে প্যাক করার মাধ্যমে আরও ভাল ফলাফল পাবেন। বড় ওভেনের আকারের কারণে, আপনি সত্যিই আপনার কুঁড়িগুলি দ্রুত গ্রাস করতে শুরু করতে পারেন, বিশেষ করে যদি আপনি কেবল ভ্যাপিং করেন। আপনার শুকনো ভেষজ সংরক্ষণের একটি ভাল উপায় স্পষ্টতই সেগুলির কম ব্যবহার করা। আপনি যদি আরও ব্যয়বহুল প্যাক্স প্যাকেজটি কিনে থাকেন তবে আপনি অর্ধেক চুলার ঢাকনা পাবেন যা অনেক সাহায্য করে। কিন্তু আপনি যদি শুধু শুকনো ভেষজ প্যাকেজটি বেছে নেন, তাহলেও আপনি VapeWorld থেকে একটি পেতে পারেন।

ছবি:এল সিড/কনোটেকি

আমাকে বিশ্বাস করুন, আপনি আমাকে পরে ধন্যবাদ জানাবেন যখন আপনার এখনও দিনের শেষে ফুল বাকি থাকবে। যদি ওভেনের ঢাকনা আপনার কাছে উপলভ্য না থাকে, তাহলে ওয়েবে একটি DIY উপায় আছে যেখানে তারা সব কোণ থেকে উত্তাপে সাহায্য করার জন্য ওভেন ফিট করার জন্য একটি পাইপ স্ক্রীন কেটে দেয়৷

এটি সূক্ষ্মভাবে পিষে নিন এবং শক্ত করে রাখুন

যখন আমি সূক্ষ্ম এবং আঁট বলতে চাচ্ছি, তখন আমি আপনার ফুলের প্যাকিং করার উপায়টি উল্লেখ করছি। প্রারম্ভিকদের জন্য, প্যাক্স 3 ওভেন সূক্ষ্ম স্থল ভেষজগুলির সাথে সবচেয়ে ভাল কাজ করে। প্যাক্স 3 আপনার ফুলকে যতটা সম্ভব শুষ্ক হতে পছন্দ করে। তাহলে কেন একটি নুগকে পিষে ফেলার আগে কয়েক মিনিটের জন্য বসতে দেবেন না, এটিকে সেই মিষ্টি O2 তে ম্যারিনেট করতে দিন। এখন যখন আপনি প্রায় পাউডারের মতো সামঞ্জস্য অর্জন করেছেন, আপনি এটিকে চুলায় শক্ত করে প্যাক করতে চান যাতে এটি সমানভাবে প্রবাহিত হতে পারে। আপনি যদি বাষ্পের বড় মেঘ না পান, তাহলে এই পদক্ষেপগুলি সঠিকভাবে না করার একটি খুব ভাল সুযোগ রয়েছে, তাই এটি মনে রাখবেন।

এটি পরিষ্কার রাখা

বেশিরভাগ ভাপোরাইজারকে একটি সূক্ষ্ম তেলযুক্ত মেশিনের মতো কাজ করার জন্য এত ধরণের পরিষ্কারের প্রয়োজন হয় এবং প্যাক্স 3 এর থেকে আলাদা নয়। যেহেতু প্যাক্স 3 এত ব্যবহারকারী-বান্ধব, বেশিরভাগ লোকেরা এটি পরিষ্কার করতে ভুলে যায় যতক্ষণ না এটি বেশ খারাপ হয়। আমি আমার কয়েকজন বন্ধুকে এর জন্য দোষী দেখেছি এবং সর্বদা সম্ভাব্য সেরা অভিজ্ঞতার জন্য তাদের পরিষ্কার রাখার পরামর্শ দিই।

ছবি:এল সিড/কনোটেকি

যেহেতু প্যাক্স 3-এর একটি ছোট বায়ু পথ রয়েছে, তাই এটি উপরে উঠতে শুরু করতে পারে এবং সীমাবদ্ধ করতে পারে, যার ফলে আরও প্রতিরোধ এবং অল্প পরিমাণে বাষ্প তৈরি হবে। আপনার প্যাক্স 3 পরিষ্কার রাখতে, একটি পাইপ ক্লিনার স্টিকে কেবল অ্যালকোহল প্রয়োগ করুন এবং প্রতি তিন বা চারটি সেশনে এটিকে পাথওয়ে দিয়ে চালান৷

সঠিক মুখপত্র নির্বাচন করা

প্যাক্স 3 মাউথপিসের জন্য দুটি বিকল্পের সাথে আসে, একটি হল একটি ফ্ল্যাট রিসেসড আকৃতি এবং অন্যটি মূল প্যাক্স মাউথপিসের অনুরূপ একটি আরও ঐতিহ্যবাহী শৈলী। আসলটির থেকে ভিন্ন, তবে, এই নতুন সংস্করণটি বেশ সাবপার, সত্যি কথা বলতে। যখনই মুখপত্র গরম হয়ে যায় তখন মনে হতে পারে আপনার ঠোঁটে আগুন লেগেছে। আমি ব্যক্তিগতভাবে ফ্ল্যাট রিসেসড ভার্সন পছন্দ করি এবং যদিও এটি দেখতে বিশ্রী লাগে, আমি মনে করি এটি সবচেয়ে ভালো কাজ করে এবং মুখবন্ধ হওয়া উচিত।

ছবি:এল সিড/কনোটেকি

আমি আশা করি এই টিপস এবং কৌশলগুলির মধ্যে কয়েকটি আপনাকে আপনার Pax 3 ভ্যাপোরাইজারের সাথে বহু বছরের দুর্দান্ত ভ্যাপিং অভিজ্ঞতা চালিয়ে যেতে সহায়তা করবে। এই কয়েক বছরের ভ্যাপিং এর মাধ্যমে আমি যে একটা জিনিস শিখেছি তা হল কোন নিখুঁত পদ্ধতি নেই এবং অনেক কিছু ব্যক্তিগত পছন্দের উপর নির্ভর করে, কিন্তু এই মৌলিক টিপসগুলি বেশিরভাগ ভোক্তাদের জন্য আদর্শ হওয়া উচিত।

আপনার যদি কোনো টিপস বা কৌশল থাকে যা আপনি আমাদের সাথে শেয়ার করতে চান অনুগ্রহ করে মন্তব্যে সেগুলি ছেড়ে দিন। সবাইকে 4/20 খুশি!


  1. 6টি দরকারী টিপস এবং ট্রিকস ফ্লিকারের সর্বাধিক ব্যবহার করার জন্য

  2. আপনার হুলু সাবস্ক্রিপশনের সর্বাধিক সুবিধা নেওয়ার জন্য 8 টি টিপস এবং কৌশল

  3. 6টি দরকারী টিপস এবং কৌশলগুলি Pandora রেডিও থেকে সর্বাধিক তৈরি করার জন্য

  4. আপনার অভিজ্ঞতার সর্বোচ্চ ব্যবহার করার জন্য সেরা Vimeo টিপস এবং কৌশল