কম্পিউটার

কীভাবে একটি iPhone 8 জোর করে পুনরায় চালু করবেন

একটি আইফোন জোরপূর্বক পুনরায় চালু করা অবিশ্বাস্যভাবে সহজ ছিল। এটি করার জন্য, সমস্ত ব্যবহারকারীকে এটি পুনরায় চালু করতে কয়েক সেকেন্ডের জন্য হোম এবং পাওয়ার বোতাম টিপুন এবং চেপে ধরে রাখতে হয়েছিল। এটি যে কোনো সময় আপনার আইফোন হিমায়িত বা পুনরায় চালু করার প্রয়োজন হলে সাহায্য করে৷

যাইহোক, সেই পদ্ধতিটি আর আইফোন 8 এর সাথে কাজ করে না। পরিবর্তে, অ্যাপল এটি করার আরেকটি উপায় প্রয়োগ করেছে। iPhone 8 জোর করে পুনরায় চালু করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. ভলিউম আপ টিপুন এবং ছেড়ে দিন আপনার ফোনের বাম দিকে বোতাম।
  2. তারপর, ভলিউম ডাউন টিপুন এবং ছেড়ে দিন এটির নীচে বোতাম৷
  3. অবশেষে, সাইড পাওয়ার টিপুন এবং ধরে রাখুন যতক্ষণ না আপনি অ্যাপল লোগোটি স্ক্রিনে উপস্থিত দেখতে পাচ্ছেন ততক্ষণ বোতাম, তারপর ছেড়ে দিন।

যদি কোনো কারণে আপনার iPhone 8 রিস্টার্ট না হয়, তাহলে এটি করে দেখুন:

  1. একটি USB কেবল ব্যবহার করে আইটিউনস ইনস্টল করে আপনার Mac বা PC এর সাথে আপনার iPhone সংযোগ করুন৷
  2. উপরের ধাপগুলি অনুসরণ করুন, কিন্তু পাওয়ার ধরে রাখুন অ্যাপল লোগো দেখার পরেও বোতাম।
  3. আপনি একটি iTunes এ সংযোগ করুন দেখতে পাবেন৷ কয়েক সেকেন্ড পরে পর্দা উপস্থিত হয়। পাওয়ার ছেড়ে দিন বোতাম, এবং iTunes চালু করুন।
  4. iTunes আপনাকে বলবে আপনার আইফোনে কোনো সমস্যা আছে। আপনি আপডেট চয়ন করতে পারেন৷ অথবা পুনরুদ্ধার করুন এটা ঠিক করার চেষ্টা করতে।

অবশ্যই, এটি মূল পদ্ধতির মতো সহজ নয়, তবে আবার, এটি রকেট বিজ্ঞান নয়। আপনি যদি এখনও আপনার iPhone 8 জোরপূর্বক পুনরায় চালু করবেন তা নিয়ে বেড়াতে থাকেন তবে এখানে 9to5Mac থেকে একটি সহায়ক ভিডিও রয়েছে নীচে:


  1. আইফোন হিমায়িত বা লক আপ কীভাবে ঠিক করবেন

  2. আইফোন 11 এ 5G কীভাবে চালু করবেন

  3. কীভাবে একটি আইফোন পিং করবেন

  4. আইফোনে কীভাবে ডিএফইউ মোডে প্রবেশ করবেন