কম্পিউটার

আপনার Samsung Galaxy Note 7 উড়িয়ে দিতে চলেছে কিনা তা এখানে কীভাবে বলবেন

আপনার Samsung Galaxy Note 7 কি টিকিং টাইম বোমা? Samsung-এর নতুন অনলাইন টুল দিয়ে খুঁজে বের করুন।

আপনি সম্ভবত এতক্ষণে শুনেছেন, স্যামসাং গ্যালাক্সি নোট 7 উড়িয়ে দিচ্ছে। আক্ষরিক অর্থে। এবং এখন কোম্পানি একটি নতুন ওয়েবসাইট চালু করছে যাতে নোট 7 মালিকদের তাদের ডিভাইসগুলি নিরাপদ কিনা তা জানতে সাহায্য করে।

গত কয়েক সপ্তাহ ধরে, স্যামসাং ব্যাটারি বিস্ফোরিত হওয়ার উদ্বেগের জন্য গ্যালাক্সি নোট 7 এর জন্য একটি বিশ্বব্যাপী প্রত্যাহার জারি করেছে। শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রেই এর 90টি রিপোর্ট করা হয়েছে। আপনি এখানে, এখানে এবং এখানে এটি সম্পর্কে আরও পড়তে পারেন৷

তাই এটিকে সহজ করার জন্য, স্যামসাং-এর নতুন সাইট ব্যবহারকারীদের তাদের ডিভাইসের আইএমইআই নম্বরে পাঞ্চ করে দেখতে দেয় যে তাদের গ্যালাক্সি নোট 7 একটি ত্রুটিপূর্ণ ব্যাটারির জন্য ভাগ্যবান মডেলগুলির মধ্যে একটি কিনা। নোট 7 যে বাক্সে এসেছে তার সাথে একটি EMEI নম্বর পাওয়া যেতে পারে, অথবা ব্যবহারকারীরা এটি পুনরুদ্ধার করতে ফোন অ্যাপে *#06# পাঞ্চ করতে পারেন।

সামনের দিকে, Samsung একটি নতুন এবং নিরাপদ মডেল নির্দেশ করতে বাক্সের প্যাকেজিংয়ে একটি বর্গাকার চিহ্ন সহ আরও নিরাপদ Galaxy Note 7 ডিভাইসগুলি নিয়ে আসছে৷

তাই আপনি যদি সতর্কতার সাথে আপনার Galaxy Note 7 কে ধরে থাকেন এটা ভাবছেন যে এটি বিস্ফোরিত হবে কি না, শুধু Samsung এর নতুন অনলাইন টুলে আপনার IMEI নম্বর লিখুন এবং আপনি আপনার উত্তর পেয়ে যাবেন।

► Samsung Galaxy Note7 সেফটি রিকল


  1. আপনার স্যামসাং গ্যালাক্সি ফোন থেকে বিক্সবি কীভাবে অক্ষম করবেন

  2. আপনার স্যামসাং গ্যালাক্সি এস 7 থেকে কীভাবে সর্বাধিক সুবিধা পাবেন

  3. কীভাবে স্যামসাং গ্যালাক্সি নোট 8 রিসেট করবেন

  4. Samsung Galaxy Note 8:10 দরকারী টিপস ও কৌশল