কম্পিউটার

আপনার পরিবার এবং বন্ধুদের জন্য ট্যাবলেটপ গেমগুলিকে কীভাবে আরও উত্তেজনাপূর্ণ করা যায়

এটি খুবই হতাশাজনক হতে পারে যখন আপনি একটি বোর্ড সম্পর্কে খুব উত্তেজিত হন কিন্তু আপনার পরিবার এবং বন্ধুদের আশেপাশে থাকা সত্ত্বেও এটি উপভোগ করার মতো কেউ থাকে না। কিন্তু তারপর এটি একটি আগ্রহী বোর্ড গেমারের জন্য দৃষ্টিকোণ।

"নিয়মিত" থেকে বোর্ড গেমগুলি খুব জটিল, অরুচিকর বা বিরক্তিকর বলে মনে হতে পারে এবং সেই কারণেই তারা সবসময় মজাতে যোগ দিতে দ্বিধাবোধ করে। এবং আপনি এর জন্য তাদের দোষ দিতে পারবেন না। আপনি যা করতে পারেন তা হল গেমটিতে তাদের একটি নতুন দৃষ্টিভঙ্গি দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করুন।

আপনার পরিবার এবং বন্ধুদের জন্য ট্যাবলেটপ গেমগুলিকে কীভাবে আরও উত্তেজনাপূর্ণ করা যায়

সুতরাং, কীভাবে আপনি আপনার বন্ধু এবং পরিবারকে ট্যাবলেটপ বোর্ড গেমগুলিতে আরও আগ্রহী করতে পারেন? এখানে ৫টি উপায় আছে:

1. সহজ গেমের সাথে তাদের প্রলুব্ধ করুন

আপনার যা করা উচিত তা হল কাউকে এমন একটি বোর্ড গেমের সাথে পরিচয় করিয়ে দেওয়া যা সত্যিই কঠিন বা খুব গভীর। এটি তাদের তাড়ানোর একটি দুর্দান্ত উপায় যা আমরা যা করার চেষ্টা করছি তার ঠিক বিপরীত। অতএব, আপনি টোয়াইলাইট ইম্পেরিয়ামকে যতটা ভালোবাসেন, আপনার বোন বা বন্ধুর সাথে পরিচয় করিয়ে দেওয়া যার মধ্যে এই ধরনের খেলার প্রতি আগ্রহ কম।

সহজ কিছুতে তাদের শুরু করুন। একটি খেলা তারা কয়েক মিনিটের মধ্যে শিখতে পারে এবং খেলা শুরু করতে পারে। এটি তাদের অনুভব করতে সাহায্য করবে যে বোর্ড গেমগুলি তাদের প্রদর্শিত হওয়ার চেয়ে সহজ। এটি অনিবার্যভাবে আরও উন্নত কিছুতে তাদের আগ্রহ বাড়াবে।

লোকেরা জানে যে তারা কঠিন পরিস্থিতি এবং কাজগুলি পরিচালনা করতে পারে তাই যখন একটি গেম খুব সহজ অনুভব করতে শুরু করে, তখন তারা একটি কঠিন চ্যালেঞ্জের জন্য জিজ্ঞাসা করবে।

প্রথম গেমটি তাদের মনোযোগ আকর্ষণ করতে এবং শেখার প্রক্রিয়াটিকে আরও উত্তেজনাপূর্ণ করতে যথেষ্ট মজাদার হওয়া উচিত।

2. গেম সম্পর্কে একটি বড় গোলমাল তৈরি করুন

প্রথম গেমিং সেশনটিকে এমন মনে করবেন না যেন এটি কেবল গেমের বিষয়ে। না। এটিকে একটি উপলক্ষ করুন এবং আপনি এটিকে কতদূর নিতে পারবেন তার কোনো সীমানা নেই। আপনি সম্পূর্ণ পরিকল্পনার একটি ক্ষুদ্র অংশ হিসাবে ট্যাবলেটপ গেমের সাথে একাধিক ক্রিয়াকলাপ পরিকল্পনা করতে মুক্ত।

আপনি পাশে কয়েকটি অতিরিক্ত ক্রিয়াকলাপ সহ গেমটিকে মূল ইভেন্টে পরিণত করতে পারেন। প্রাক্তন বা পরবর্তীদের সাথে যাবেন কিনা তা নির্ভর করবে বোর্ড গেমটিতে লোকেরা কতটা উত্তেজিত তার উপর। আপনি এমন কাউকে বলতে চান না যে বোর্ড গেমগুলিতে আগ্রহী নয় পুরো রাতের গেমিংয়ের জন্য আসতে। তারা আপনাকে প্রত্যাখ্যান করবে।

এছাড়াও আপনি অন্য লোকেদেরকে গেমিং নাইটের জন্য আসতে বলতে পারেন। এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ যদি আপনার অন্যান্য অনেক ক্রিয়াকলাপ সারিবদ্ধ থাকে।

3. প্রিন্ট 3D গেমিং মিনিয়েচার এবং ভূখণ্ড

আপনার পরিবার এবং বন্ধুদের জন্য ট্যাবলেটপ গেমগুলিকে কীভাবে আরও উত্তেজনাপূর্ণ করা যায়

3D প্রিন্টারগুলি আপনার পরিবার এবং বন্ধুদের ট্যাবলেটপ গেমগুলির প্রতি আগ্রহ বাড়ানোর একটি অবিশ্বাস্য উপায়৷ প্রিন্টারগুলি প্রাণবন্ত গেমিং মিনিয়েচার তৈরি করে যা গেমিং অভিজ্ঞতাকে পরাবাস্তব করে তুলবে।

এবং সবচেয়ে ভালো দিক হল বাজারে প্রচুর 3D প্রিন্টার রয়েছে যা এই সাইটে আলোচিত বিভিন্ন বৈশিষ্ট্য প্রদান করে , তাই, আপনার বন্ধুরা যে নির্দিষ্ট গেমগুলিতে আগ্রহী তার জন্য আপনার নিখুঁত প্রিন্টারটি খুঁজে পাওয়া উচিত।

4. বিভ্রান্তি থেকে মুক্তি পান

আমরা সবাই একমত হতে পারি যে ট্যাবলেটপ গেমগুলি আরও মজাদার হয় যখন আমরা আমাদের ফোনগুলিকে দূরে রাখি এবং গেমটিতে ফোকাস করি৷ সুতরাং, যখন আপনি অবশেষে টেবিলে ভিড় টানতে পরিচালনা করেন, তখন সমস্ত বিভ্রান্তি এবং বিশেষত স্মার্টফোনগুলি দূর করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন। তবে সেখানে থামবেন না, টিভি বন্ধ করুন এবং অপ্রাসঙ্গিক আলোচনা কমিয়ে দিন।

ব্যাকগ্রাউন্ড মিউজিক ঠিক আছে কিন্তু আপনার বেছে নেওয়া প্লেলিস্ট সম্পর্কে সচেতন থাকুন। নরম প্রশান্তিদায়ক সঙ্গীত টেবিলটপ গেমিংয়ের জন্য একটি আদর্শ পরিবেশ তৈরি করে। এমন কোনো গান এড়িয়ে চলুন যা আপনার গেমিং নাইটকে পার্টিতে পরিণত করবে।

আপনার জানা উচিত যে আপনি যদি আপনার বন্ধুদের জন্য গেমটিকে বিনোদনমূলক না রাখেন তবে বিভ্রান্তি থেকে মুক্তি পাওয়ার অর্থ খুব বেশি হবে না। তাই সেশন জুড়ে তাদের নিযুক্ত রাখার একটি উপায় খুঁজে বের করুন যাতে তারা অন্য জিনিসগুলি করতে শুরু করে।

5. অভিজ্ঞতায় কিছু স্ন্যাকস এবং পানীয় যোগ করুন

কখনও কখনও আপনার পরিবার এবং বন্ধুদের টেবিলে আনার জন্য স্ন্যাকস, পানীয় বা প্রিয় খাবারের প্রতিশ্রুতি লাগে।

সঠিকভাবে ব্যবহার করলে অ্যালকোহলও বিস্ময়কর কাজ করতে পারে। ককটেল আপনার বন্ধুদের তাদের ফোন নিয়ে চিন্তা না করে গেমে নিযুক্ত রাখতে পারে। আপনি কিছু বোর্ড গেমকে ড্রিংকিং গেমে রূপান্তর করতে পারেন।

দুঃখের বিষয়, অ্যালকোহলও খেলাটিকে সহজে নষ্ট করতে পারে। নিশ্চিত করুন যে অ্যালকোহল একটি পার্টি করার মেজাজ তৈরি করতে বা খেলা শেখানো একটি চড়া কাজ করে তুলতে খুব বেশি না হয়। আপনাকে নিখুঁত ভারসাম্য খুঁজে বের করতে হবে বা এটিকে পুরোপুরি এড়িয়ে যেতে হবে।

6. একটি বোর্ড গেমিং ক্যাফে দেখার কথা বিবেচনা করুন

বোর্ড গেমিং ক্যাফেগুলি আপনার বন্ধুকে বুঝতে সাহায্য করবে যে ট্যাবলেটপ গেমগুলি নতুন লোকেদের সাথে দেখা করার এবং বড় দলে মজা করার জন্য একটি উপায়ও প্রদান করে৷ আপনার বাড়িতে গেমের বিস্তৃত নির্বাচন না থাকলে ক্যাফেগুলিও একটি দুর্দান্ত বিকল্প৷

আপনার পরিবার এবং বন্ধুদের এই গেমগুলির প্রেমে পড়ার আগে এটি সম্ভবত কিছু সময় নেবে। যাইহোক, একটু অধ্যবসায় এবং ধারাবাহিকতার সাথে, আপনি শীঘ্রই নিজেকে প্রতিযোগীতামূলক ট্যাবলেটপ গেমারদের একটি নতুন দল খুঁজে পাবেন।


  1. আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

  2. কেন PUBG এত আসক্ত? এবং কিভাবে আপনার আসক্তি নিয়ন্ত্রণ করবেন

  3. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  4. আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম