কম্পিউটার

আপনি এখন Google Tasks-এ আপনার কাজগুলিতে আরও বিশদ দ্রুত যোগ করতে পারেন

আপনি যদি ওয়েবে Google Tasks ব্যবহার করেন, তাহলে আপনি এখন সহজেই আপনার কাজগুলিতে আরও বিশদ যোগ করতে পারেন। একটি টাস্ক এডিট করার জন্য বিশদ বোতামে ক্লিক করার আর প্রয়োজন নেই, কারণ আপনি এখন ওয়েবে ইনলাইনে আপনার টাস্ক এডিট করতে পারবেন।

Google কার্যগুলিতে "বিশদ বিবরণ" বিকল্প থেকে মুক্তি পায়

Google তার ওয়ার্কস্পেস আপডেট ব্লগে ঘোষণা করেছে যে এটি বিশদ বিবরণ সরিয়ে দিচ্ছে ওয়েবে Google Tasks থেকে বোতাম। এর মানে একটি টাস্কে আরও বিশদ যোগ করতে আপনাকে আর একটি বোতামে ক্লিক করতে হবে না; আপনি প্রধান কাজ স্ক্রীন থেকে এটি করতে পারেন।

আপনি যদি এখন Google Tasks-এ যান, আপনি একটি টাস্ককে একটি বিবরণ দিতে এবং সেই সাথে একটি সময় এবং তারিখ নির্ধারণ করতে একক ক্লিক করতে পারেন। বিশদ বোতামটি একটি ইনলাইন সম্পাদনা মোডে রূপান্তরিত হয়েছে৷

যদিও Google বলে যে এই বৈশিষ্ট্যটি শুধুমাত্র ওয়ার্কস্পেস, জি স্যুট বেসিক এবং ব্যবসায়িক গ্রাহকদের জন্য উপলব্ধ, আমরা এটি আমাদের বিনামূল্যের Gmail অ্যাকাউন্টেও কাজ করতে দেখেছি।

কিভাবে Google টাস্কে একটি টাস্কে আরও বিশদ যোগ করবেন

নতুন ইনলাইন এডিটিং মোড ব্যবহার করতে, আপনার ব্রাউজারে Google Tasks অ্যাক্সেস করুন। বেশিরভাগ লোকেরা তাদের Gmail ইন্টারফেস থেকে এটি করতে চাইতে পারে।

তারপর, কার্য তালিকায় একটি কাজ নির্বাচন করুন। আপনাকে আরও তথ্য যোগ করার অনুমতি দিয়ে আপনার কাজটি প্রসারিত হওয়া উচিত। আগের মতো, ক্ষেত্রগুলি পূরণ করুন এবং আপনি সম্পূর্ণ প্রস্তুত৷

সহজে ওয়েবের জন্য Google টাস্কে কাজগুলি যোগ এবং সম্পাদনা করুন

যদিও এটি সত্যিই একটি ছোট পরিবর্তন, আপনি যদি আপনার করণীয় তালিকার জন্য Google Tasks-এর উপর প্রচুর নির্ভর করেন তবে এটি আপনার কাজের দক্ষতাকে সত্যিই উন্নত করতে পারে।


  1. আপনি এখন আপনার বিনামূল্যের Gmail অ্যাকাউন্টে চ্যাট এবং রুম ব্যবহার করতে পারেন

  2. কীভাবে নতুন Google কার্যগুলি আপনাকে আপনার করণীয় তালিকা পরিচালনা করতে সহায়তা করে

  3. কিভাবে আপনার Android ডিভাইস আপনাকে সবকিছু মনে রাখতে সাহায্য করতে পারে

  4. আপনি এখন আপনার iPhone এ Google One VPN ব্যবহার করতে পারবেন। এখানে কিভাবে