কম্পিউটার

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

আপনি যদি সৌভাগ্যবান হন যে আপনার দেশে Netflix আছে (অথবা একটি VPN যাতে তাদের মনে হয় আপনি অন্য দেশে আছেন), তাহলে মিডিয়া স্ট্রিমিং পরিষেবা কতটা দুর্দান্ত তা আপনি উপলব্ধি করবেন - ব্রেকিং ব্যাড, হাউস অফ কার্ডস, অরেঞ্জ ইজ নতুন কালো ...এবং তারপর অফার সব সিনেমা আছে. গডজিলা!!

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

কিন্তু গডজিলা সিনেমা দেখায় এমন একটি আশ্চর্যজনক পরিষেবা সত্ত্বেও, Netflix ইন্টারফেস পারত একটু উন্নতি ব্যবহার করুন। এই কারণেই MakeUseOf-এর জন্য Netflix ম্যানুয়াল লেখার পরে, আমি আমার Netflix অ্যাকাউন্টটিকে আরও সুন্দর দেখাতে Chrome এক্সটেনশনের সন্ধানে বেরিয়ে পড়ি। এবং না, এতে সামান্য লিপস্টিক এবং কিছু রুজ জড়িত নয়।

বেটার ফ্লিক্স

এই এক দুটি জিনিস করে. প্রথমত, আপনি স্লাইডারগুলি নিষ্ক্রিয় করতে পারেন যাতে আপনি একটি তালিকায় সবকিছু দেখতে পারেন। দ্বিতীয়ত, এবং প্রধান কাজ হল, আপনাকে একটি "লুকান" বোতাম প্রদান করা যাতে আপনি পৃষ্ঠা থেকে শিরোনামগুলি সরাতে পারেন৷

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

আপনি এখনও সার্চ ইঞ্জিন ব্যবহার করে তাদের খুঁজে পেতে পারেন, কিন্তু আপনি যদি একই জিনিস দেখে ক্লান্ত হয়ে পড়েন, তাহলে আপনি এখন সেগুলিকে অদৃশ্য করে দিতে পারেন৷

ফ্লিক্স প্লাস [আর উপলভ্য নয়]

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

এটি আসলে বেশ ভাল এক্সটেনশন যা আমি এখন কয়েক সপ্তাহ ধরে ব্যবহার করছি। এটি আপনার Netflix পৃষ্ঠায় কিছু দরকারী কার্যকারিতা যোগ করে। আসলে Chrome ডাউনলোড পৃষ্ঠা দাবি করে যে আপনি 22 টি টুইক পাবেন।

শুরুতে, আপনি যখন একটি শিরোনামের কভারের উপর আপনার মাউস/ট্র্যাকপ্যাড সরান, তখন স্বাভাবিকের মতো হোভারকার্ডটি বেরিয়ে আসে। কিন্তু এখন আপনার কাছে ইন্টারনেট মুভি ডাটাবেস রেটিং, সেইসাথে রটেন টমেটোস রেটিংও রয়েছে। আপনি যদি কোনো সিনেমা সম্পর্কে সিদ্ধান্ত না নেন তাহলে এটি কার্যকর। রিভিউ থেকে স্কোর দেখে সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

তারপর আপনি যখন হোভারকার্ডের শিরোনামে ক্লিক করবেন (এই ক্ষেত্রে "মিশন:ইম্পসিবল"), আপনাকে সেই টিভি প্রোগ্রামের পর্বের তালিকায় নিয়ে যাওয়া হবে। পৃষ্ঠার শীর্ষে বিভিন্ন সাইটের লিঙ্ক রয়েছে যা সেই শো সম্পর্কে আরও তথ্য প্রদান করবে।

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

অন্যান্য আকর্ষণীয় এবং দরকারী সুবিধাগুলির মধ্যে রয়েছে একটি এলোমেলো পর্ব দেখা, সেই ঈশ্বর-ভয়ঙ্কর Facebook সুপারিশ বৈশিষ্ট্যগুলি লুকিয়ে রাখা, আপনি দেখতে চান না এমন অন্যান্য বিভাগগুলি লুকিয়ে রাখা, স্ক্রলিং সরিয়ে ফেলা এবং পরিবর্তে একটি তালিকা থাকা, একটি গাঢ় Netflix থিম এবং আমি ব্যক্তিগতভাবে পছন্দ করি এমন কিছু - প্রতিটি টিভি পর্বের জন্য স্পয়লার অপসারণ। পরের পর্বটা কি খারাপ হবে? এটি শুরু না হওয়া পর্যন্ত আপনি জানতে পারবেন না!

দুর্ভাগ্যবশত, এই এক্সটেনশনটি শুধুমাত্র Netflix-এর US সংস্করণের জন্য কাজ করে।

Netflix Enhancer

এটিকে "পুরানো" হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে এবং বিকাশকারী একটি নতুন তৈরি করছে তবে এটি বছরে $3 হবে৷ এই বর্তমানটি বিনামূল্যে থাকবে কিন্তু সক্রিয়ভাবে সমর্থিত হবে না। কিন্তু এটি এখনও বিজ্ঞাপন হিসাবে কাজ করে৷

এটিতে সাধারণ IMDB এবং Rotten Tomatoes পর্যালোচনা স্কোর রয়েছে এবং আপনি যে বিভাগগুলি চান না তা ড্রপ/বন্ধ করতে পারেন। তবে দুটি বৈশিষ্ট্য রয়েছে যা এটিকে অন্যদের থেকে আলাদা করে তোলে। প্রথমটি হল আপনি যে সিনেমাটি দেখার কথা ভাবছেন তার ট্রেলারটি দেখতে সক্ষম হচ্ছে (যদি অবশ্যই ট্রেলার থাকে)। মনে হচ্ছে সমস্ত ট্রেলার YouTube থেকে এসেছে, এবং যদি একটি ট্রেলার উপলব্ধ থাকে, তাহলে আপনি শিরোনামের পৃষ্ঠায় একটি ছোট ক্যামেরা আইকন দেখতে পাবেন৷

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

এই এক্সটেনশনের সর্বোত্তম বৈশিষ্ট্য (এবং আমি প্রার্থনা করেছি যে কেউ আবিষ্কার করেছে), পপ-আউট প্লেয়ার। আমি সবসময় এত বিরক্ত ছিলাম যে আমি কাজ করার সময় Netflix দেখতে পারতাম না। এখন আমি পারি, এবং আরও কী, এটি সর্বদা অন্য সমস্ত উইন্ডোর উপরে থাকে।

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

Netflix শোডাউন

এটি একটি বিলম্বিতদের জন্য যারা দেখার জন্য কিছুর জন্য Netflix অনুসন্ধানে ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করেন। এখন আপনি দ্রুত হতে একটি কারণ আছে. একটি টাইমার গণনা করছে, এবং আপনি যদি কিছু না বেছে নেন, এটি আপনার জন্য বেছে নেবে৷

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

এক্সটেনশনটি ইনস্টল করার পরে এবং Netflix সাইটে যাওয়ার পরে, আপনি একটি ঘড়ি কাউন্ট ডাউন দেখতে পাবেন। আপনি 1, 3 এবং 5 মিনিটের মধ্যে বেছে নিতে পারেন (ডিফল্ট এক মিনিট)। আপনি কোন সময়কাল চান তা চয়ন করুন, তারপর আপনি ঘড়ি পাবেন। যদি আপনি নিজে কিছু খুঁজে পান, তাহলে দুর্দান্ত। যদি তা না হয়, আপনি আপনার জন্য একটি পছন্দ পাবেন এবং আপনাকে একটি বেছে নিতে হবে।

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

স্পষ্টতই, আপনি যদি পছন্দগুলি পছন্দ না করেন তবে মূল Netflix পৃষ্ঠায় ফিরে যান এবং আবার চেষ্টা করুন৷ কিন্তু চেষ্টা করবেন না, কারণ এটি এই এক্সটেনশনের উদ্দেশ্যকে নষ্ট করে!

নেটফ্লিক্স রেটিং অনুসারে সারি সাজান

এই এক শুধুমাত্র একটি জিনিস. আপনি আপনার তালিকাটি রেটিং অনুযায়ী সাজাতে পারেন, শীর্ষে 5 তারা, তারপর 4 তারা, 3 এবং আরও অনেক কিছু। আবার, কী দেখবেন তা সিদ্ধান্ত নেওয়ার এটি একটি ভাল উপায় (যদি না আপনি সত্যিই খারাপ সিনেমা এবং টিভি শো পছন্দ করেন)।

শুধু "আমার তালিকা" এ যান, এবং আপনি একটি নতুন বোতাম দেখতে পাবেন - "রেটিং অনুসারে সাজান।"

Chrome এ আপনার Netflix অ্যাকাউন্ট উন্নত করার 5টি উপায়

শুধু "রেটিং অনুসারে সাজান" বোতাম টিপুন, তারপর "আপডেট তালিকা" বোতাম টিপুন৷ তারপরে আপনি রেটিং অনুযায়ী সমস্ত শিরোনাম পুনর্বিন্যাস দেখতে পাবেন।

আমাদের আর কোন Netflix এক্সটেনশন চেষ্টা করা উচিত?

আপনি কি Netflix-এর জন্য অন্য কোনো Chrome এক্সটেনশন জানেন যা ইন্টারফেসকে উন্নত করে? যদি তাই হয়, দয়া করে নীচের মন্তব্যে এটি সম্পর্কে আমাদের জানান৷


  1. কিভাবে একটি পিন কোড দিয়ে আপনার Netflix অ্যাকাউন্ট সুরক্ষিত করবেন

  2. ক্রোম যখন বলে যে এটি বৈধ নয় তখন আপনার শংসাপত্র সুরক্ষিত করার 3 উপায়

  3. আপনার অ্যাকাউন্টগুলিকে অনলাইনে নিরাপদ করার 5 উপায়

  4. টেকনোলজির সাহায্যে আপনার যোগব্যায়ামের অভিজ্ঞতা বাড়ানোর ৩টি উপায়