কম্পিউটার

কিভাবে ইউটিউব দেখবেন এবং একই সময়ে ওয়েব ব্রাউজ করবেন

আপনি বিভিন্ন ট্যাবের মধ্যে স্যুইচ করার পরেও একটি YouTube ভিডিও দেখতে চান? তাহলে আপনার সাইডপ্লেয়ার দরকার! এই ক্রোম এক্সটেনশনটি ইউটিউব ভিডিওগুলিকে একটি পপআপ উইন্ডোতে রাখে যা ট্যাব এবং উইন্ডোতেও স্থায়ী থাকে৷

এটিকে কীভাবে কাজ করা যায় তা এখানে।

ক্রোম ওয়েব স্টোর থেকে সাইডপ্লেয়ার ইনস্টল করার পরে, ক্রোম পুনরায় চালু করুন। এখন YouTube-এ যান, যেকোনো ভিডিও খুলুন এবং Play In Sideplayer-এ ক্লিক করুন ভিডিওর নিচের বোতাম। এটাই! ভিডিওটি একটি সহজ বাক্সের ভিতরে রাখা হবে৷

বিকল্পভাবে, আপনি যেকোনো ট্যাব থেকে সাইডপ্লেয়ারের টুলবার আইকনে ক্লিক করতে পারেন। আউট পপ একই চলন্ত, resisable প্লেয়ার. প্রদত্ত ক্ষেত্রে আপনি যে YouTube ভিডিও দেখতে চান তার লিঙ্কটি আটকান এবং ভিডিও প্লে করুন টিপুন .

একটি YouTube ভিডিও থেকে শেখার সময় ব্রাউজ করার সময় বা নোট নেওয়ার সময় YouTube থেকে গান স্ট্রিম করতে সক্ষম হওয়ার কল্পনা করুন। অসাধারণ, তাই না?

কিভাবে ইউটিউব দেখবেন এবং একই সময়ে ওয়েব ব্রাউজ করবেন

বর্তমানে পপআপে চলা ভিডিওটিকে বিরতি দিতে৷ , শুধু এক্সটেনশনের টুলবার আইকনে ক্লিক করুন।

মাঝে মাঝে , সাইডপ্লেয়ারের ভিডিও দেখা যাচ্ছে না -- যেমন, আপনি যখন একটি নতুন ট্যাবে একটি URL খোলেন এবং পৃষ্ঠাটি সবেমাত্র লোড হতে শুরু করে, কিন্তু অডিওটি পটভূমিতে চলতে থাকে। এটা ঘটলে শুধু রিফ্রেশ করুন. বেশিরভাগ অংশে, সাইডপ্লেয়ার সত্যিই ভাল কাজ করে।

অন্যান্য অ্যাপগুলির কথা জানেন যেগুলি এটি করে? যে অ্যাপগুলি ইউটিউবকে পথের বাইরে রাখে এখনও সহজে অ্যাক্সেসযোগ্য? মন্তব্যে তাদের সম্পর্কে আমাদের বলুন!


  1. সীমাবদ্ধ ইউটিউব ভিডিওগুলি কীভাবে দেখবেন

  2. কিভাবে আপনার ওয়েবসাইটে একটি YouTube ভিডিওর অডিও অংশ এম্বেড করবেন

  3. কিভাবে একই সময়ে একাধিক Gmail অ্যাকাউন্ট ব্যবহার করবেন?

  4. আপনার দেশে ব্লক করা ইউটিউব ভিডিওগুলি কীভাবে দেখবেন