কম্পিউটার

ক্রোমে টোকিও 2020 অলিম্পিক ডিনো গেমটি কীভাবে খেলবেন

গুগল ক্রোম (বা অবশ্যই ক্রোম বফিনস) ব্যবহার করার সময় যে কেউ ইন্টারনেট ড্রপআউটের অভিজ্ঞতা অর্জন করেছেন তারা ক্লাসিক ডাইনোসর গেম সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন।

আর্কেড-শৈলীর "প্ল্যাটফর্মার" হল আপনার সময়ের একটি মজাদার ব্যবহার যখন আপনি ইন্টারনেট ফিরে আসার জন্য অপেক্ষা করেন, অথবা আপনার দিনটিকে ভেঙে ফেলার জন্য সহজে অ্যাক্সেসযোগ্য বিভ্রান্তি৷

টোকিও 2020 অলিম্পিক গেমস (স্পষ্ট কারণে 2021 সালে অনুষ্ঠিত হচ্ছে) উদযাপনে, Google আরেকটি গেম মোড যোগ করেছে যা আপনার ডিনো স্প্রাইটকে দৌড়াতে, সাঁতার কাটতে, সার্ফ করতে, জিমন্যাস্ট চালনা করতে এবং ট্র্যাক এবং ফিল্ড কার্যকলাপে প্রতিযোগিতা করতে দেয়। পি>

কিভাবে ক্রোমে টোকিও 2020 গেম খেলবেন

নতুন অলিম্পিক-অনুপ্রাণিত ডিনো গেমটি অ্যাক্সেস করা খুব সহজ একবার আপনি জানবেন কিভাবে...

  1. Google Chrome-এ একটি নতুন ট্যাব খুলুন৷ অথবা, বিকল্পভাবে, আপনি যদি Wi-Fi ব্যবহার করেন তবে সরাসরি গেমটি অ্যাক্সেস করতে এটি বন্ধ করুন।
  2. chrome://dino-এ টাইপ করুন URL বারে। আপনি একটি ডাইনোসর চালানোর জন্য প্রস্তুত দেখতে হবে.
  3. আপনি যদি কম্পিউটারে থাকেন, শুরু করতে স্পেস বার টিপুন, অথবা আপনি যদি ফোন/ট্যাবলেটে থাকেন, তাহলে স্ক্রীনে আলতো চাপুন৷
  4. গেমটি খেলুন যেভাবে আপনি সাধারণত চান, স্পেস বার টিপে বা ক্যাকটি, পাখি এবং পাথরের মতো অন্যান্য বাধাগুলির উপর লাফ দিতে স্ক্রীনে আলতো চাপুন৷
  5. যখন আপনি একটি অলিম্পিক টর্চ দেখতে পান, তখন সেটিতে ছুটে যান এবং নতুন অলিম্পিক মোড উপভোগ করুন!

টর্চের মধ্যে দৌড়ানো গেমটিকে অলিম্পিক মোডে পরিবর্তন করে, আপনার ডিনোকে একটি থিমযুক্ত পোশাকে রাখে এবং অলিম্পিক ক্রীড়া প্রতিবন্ধকতা যেমন হার্ডলস, ব্যালেন্স বিম, বা... সার্ফিংয়ে শিলাগুলি পরিবর্তন করে?

নতুন মোড চেষ্টা করার জন্য ডিনো গেমটি পুনরায় চালু করুন

গেমটির এই সংস্করণটি খুবই এলোমেলো, আপনি সাঁতার, সার্ফিং, অশ্বারোহী ইভেন্ট, জিমন্যাস্টিকস বা ট্র্যাক অ্যান্ড ফিল্ডে অংশ নেবেন কিনা সে সম্পর্কে কোনও পূর্বাভাস নেই৷ দুর্ভাগ্যবশত, তাদের প্রত্যেককে চেষ্টা করার এবং অভিজ্ঞতা করার একমাত্র উপায় হল গেমটি পুনরায় চালু করা বা ব্রাউজার বন্ধ করা।

আপনার কাছে Chrome এর সবচেয়ে সাম্প্রতিক সংস্করণ আছে তা নিশ্চিত করাও গুরুত্বপূর্ণ৷

উল্লেখযোগ্যভাবে, আপনি উইন্ডোজ পিসি, ম্যাক, লিনাক্স কম্পিউটার, বা ক্রোমবুকে থাকুক না কেন, আপনি ঘন্টার পর ঘন্টা অলিম্পিকের মজা নিতে পারেন।


  1. কিভাবে ব্যাকগ্রাউন্ডে YouTube চালাবেন

  2. Google Chrome ডিফল্ট ফন্ট কিভাবে পরিবর্তন করবেন?

  3. Chrome-এ Err_Connection_Refused ঠিক করার পদ্ধতিগুলি কীভাবে হয়

  4. কীভাবে ক্রোম ডিনো হ্যাক করবেন এবং এটিকে অমর করবেন?