কম্পিউটার

ব্যবসার জন্য স্কাইপের সাথে অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ব্যবহার করা

সাশ্রয়ী মূল্যে সকল নাগরিকের কাছে ভালো মানের স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া প্রত্যেক স্বাস্থ্যসেবা প্রদানকারীর চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত। যাইহোক, বিশেষ বা স্ব-স্বার্থের মতো জটিল এবং প্রতিযোগিতামূলক সমস্যাগুলির একটি হোস্ট, যদি জড়িত থাকে তবে এই ডোমেনের অগ্রগতি বা কোনও অগ্রগতি থামাতে পারে। উদ্ভাবন এখানে মূল! রোগী ও পরিচর্যা দলগুলির সাথে পরিষেবা এবং সংযোগের উদ্ভাবনী উপায়গুলি সন্ধান করা এবং বিকাশ করা দীর্ঘমেয়াদে সহায়তা করতে পারে। যেমন, Microsoft একটি সমাধান নিয়ে এসেছে যা Skype for Business প্রসারিত করে৷ ভার্চুয়াল স্বাস্থ্যসেবার জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে।

স্বাস্থ্যসেবা সিস্টেমের সাথে ব্যবসায়িক সংযোগের জন্য স্কাইপ

ওপেন সোর্স অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ভার্চুয়াল স্বাস্থ্যসেবা ব্যবস্থার উন্নয়ন ত্বরান্বিত করুন। এটি অফিস 365 এবং স্কাইপ ফর বিজনেসের উপর ভিত্তি করে যা স্বাস্থ্যসেবা প্রদানকারীদেরকে নিরাপদে যোগাযোগ করতে এবং যেকোন জায়গায় রোগীদের সাথে রিয়েল-টাইমে সহযোগিতা করতে সক্ষম করে।

স্বাস্থ্যসেবা প্রদানকারী এবং রোগী উভয়ের জন্য সময়সূচী এবং লিঙ্কগুলি অ্যাক্সেস করার জন্য অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেটে অন্তর্ভুক্ত একটি নমুনা ওয়েব পৃষ্ঠা নীচে দেখানো হয়েছে৷

ব্যবসার জন্য স্কাইপের সাথে অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ব্যবহার করা

অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট

উপরে দেখানো সময়সূচী টেমপ্লেট ব্যবহার করে, স্বাস্থ্যসেবা প্রদানকারী আপনার পোর্টালে Office 365 ক্যালেন্ডার, শেয়ারপয়েন্ট বা অন্যান্য শিডিউলিং সিস্টেমকে একীভূত করতে পারে যাতে রোগী এবং স্বাস্থ্যসেবা প্রদানকারীরা অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন।

একজন রোগীকে অ্যাপয়েন্টমেন্টের জন্য যে ক্ষেত্রগুলি পূরণ করতে হবে এবং তার কারণগুলি কাস্টমাইজ করতে পারেন৷

টেমপ্লেটগুলি এমন কোড অন্তর্ভুক্ত করে যা মাইক্রোসফ্ট বট ফ্রেমওয়ার্ককে ব্যবহার করে যাতে রোগী আপনার পছন্দের ভাষায় একটি স্বয়ংক্রিয় চ্যাট সহকারীর সাথে ইন্টারঅ্যাক্ট করে একটি মিটিং বুক করতে পারে৷

ব্যবসার জন্য স্কাইপের সাথে অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ব্যবহার করা

স্কাইপ, ফেসবুক, এসএমএস ইত্যাদির মতো বিভিন্ন উপভোক্তা চ্যানেল এবং অ্যাপ ব্যবহার করে চ্যাট সহকারী কনফিগার করার স্বাধীনতা আপনার আছে।

অ্যাপয়েন্টমেন্ট অবিলম্বে শিডিউলিং সিস্টেম এবং ক্যালেন্ডারে যোগ করা হয়।

ব্যবসার জন্য স্কাইপের সাথে অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ব্যবহার করা

এছাড়াও আপনি সমাধানগুলি কনফিগার করতে পারেন ‘ব্যবসায়িক বৈঠকের জন্য রোগীদের কাস্টমাইজযোগ্য স্কাইপ পাঠান ' রোগীদের আমন্ত্রণ যাতে তারা যেকোনো সমর্থিত ডিভাইসে তাদের ইনবক্স থেকে সরাসরি অ্যাপয়েন্টমেন্টে যোগ দিতে পারে। ভার্চুয়াল পরামর্শে যোগদানের জন্য রোগীদের ব্যবসায়ের জন্য স্কাইপ অ্যাকাউন্টের প্রয়োজন নেই।

ব্যবসার জন্য স্কাইপের সাথে অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ব্যবহার করা

যদি একজন ডাক্তারের একটি মিটিংয়ের আগে রোগীর অবস্থা সম্পর্কে আরও বা কিছু অতিরিক্ত তথ্য সংগ্রহের প্রয়োজন হয়, তাহলে তিনি রোগীর সম্পূর্ণ করার জন্য একটি প্রশ্নাবলী অন্তর্ভুক্ত করতে পারেন।

রোগী যখন অ্যাপয়েন্টমেন্টে যোগ দেন, তখন তাকে একটি ভার্চুয়াল ওয়েটিং রুমে রাখা হয় এবং প্রদানকারী একটি বিজ্ঞপ্তি পায় যে রোগী এসেছেন৷

প্রদানকারীরা যেকোনো ডিভাইসে ওয়েব পৃষ্ঠা থেকে পরামর্শে যোগ দিতে পারেন। টেমপ্লেটগুলি ব্যবসায়িক ভিডিও কলের জন্য একটি ব্যক্তিগত এবং নিরাপদ স্কাইপ সক্ষম করে৷ বিল্ট-ইন স্কাইপ ফর বিজনেস চ্যাট ক্ষমতা সহ, প্রদানকারীরা ভার্চুয়াল পরামর্শের সময় অন্যান্য কেয়ার দলের সদস্যদের সাথে ব্যক্তিগতভাবে সহযোগিতা করতে পারে।

এভাবেই অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট , ব্যবসার জন্য Skype দ্বারা চালিত৷ ভার্চুয়াল হেলথ কেয়ার সলিউশনে হেড-স্টার্ট পেতে স্বাস্থ্যসেবা প্রদানকারীদের সাহায্য করতে পারে। ডাউনলোড শুরু করতে, GitHub থেকে Office 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট।

বর্তমানে, অনেক লোকের স্বাস্থ্যসেবা পরিষেবাগুলিতে পর্যাপ্ত অ্যাক্সেস নেই। কিন্তু টেলিহেলথ প্রযুক্তির অগ্রগতি, বিশ্বজুড়ে বিদ্যমান বাধাগুলি ভেঙে দিতে পারে এবং ফলস্বরূপ ক্রমবর্ধমান চিকিৎসা খরচ কমাতে পারে। Microsoft-এর Skype for Business এই প্রবণতার অগ্রভাগে থাকতে পরিচালনা করে৷

Microsoft Office 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট রোগীদের স্বাস্থ্যসেবা প্রদানকারীদের সাথে দূর থেকে চিকিৎসা সংক্রান্ত তথ্য শেয়ার করার ক্ষমতা প্রদান করতে পারে। মূল গ্রাহক এবং অংশীদাররা ইতিমধ্যেই এই টেমপ্লেটগুলির সুবিধাগুলি দেখতে পাচ্ছেন৷ এর মধ্যে রয়েছে,

  1. GE স্বাস্থ্যসেবা
  2. রিংএমডি
  3. ক্যাম্বিও
  4. কেয়ারফ্লো

ভার্চুয়াল ভিজিট হল রোগীদের যেকোনো জায়গা থেকে তাদের চিকিত্সকের সাথে দেখা করার একটি উপায়। দূরবর্তী রোগী পর্যবেক্ষণ ক্যান্সারের চিকিৎসায় এবং দুর্বল জনগোষ্ঠীর কাছে পৌঁছাতে সাহায্য করার ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী প্রমাণিত হয়েছে। টেলিহেলথ প্রতিরোধমূলক যত্নকে আরও অ্যাক্সেসযোগ্য করে দীর্ঘস্থায়ী অবস্থার ব্যবস্থাপনায় সহায়তা করতে পারে। আরও জানতে ভিজিট করুন office.com।

ব্যবসার জন্য স্কাইপের সাথে অফিস 365 ভার্চুয়াল হেলথ টেমপ্লেট ব্যবহার করা
  1. Microsoft Office for Mac বনাম উইন্ডোজ – পার্থক্য

  2. আইটি পেশাদারদের জন্য অফিস 365 প্রোপ্লাস ডিপ্লোয়মেন্ট গাইড ডাউনলোড করুন

  3. কিভাবে বিনামূল্যে অফিস 365 পাবেন

  4. ওয়েবের জন্য অফিসে স্কাইপের সাথে কীভাবে চ্যাট করবেন