কম্পিউটার

Windows 10

এ স্কাইপে কলের সময়সূচী কিভাবে

আপনি যদি Windows 10-এ Skype-এ একটি কলের সময়সূচী করতে চান , তাহলে এই টিউটোরিয়াল আপনাকে গাইড করবে। আপনি কোন সমস্যা ছাড়াই যেকোন সংখ্যক কলের সময়সূচী করতে পারেন, তবে সেগুলি বিভিন্ন সময়ে সেট করতে হবে।

ধরা যাক যে আপনি একটি নির্দিষ্ট সময়ে কাউকে কল করতে চান, কিন্তু আপনার প্রায়শই জিনিসগুলি ভুলে যাওয়ার প্রবণতা রয়েছে। যদিও আপনি Outlook ব্যবহার করে একটি গ্রুপ ক্যালেন্ডারে একটি স্কাইপ মিটিং শিডিউল করতে পারেন, তবে আপনি এটির জন্য মাইক্রোসফ্ট টু-ডু-এর মতো একটি করণীয় তালিকা অ্যাপও ব্যবহার করতে পারেন। আপনি স্কাইপে কলের সময়সূচী করতে পারেন এবং একটি বিজ্ঞপ্তিও পেতে পারেন৷

আপনি UWPd অ্যাপ, ক্লাসিক ডেস্কটপ সফ্টওয়্যার এবং স্কাইপের ওয়েব সংস্করণে একটি স্কাইপ কলের সময় নির্ধারণ করতে পারেন। আপনি যদি UWP অ্যাপ এবং স্কাইপ সফ্টওয়্যার ব্যবহার করেন তবে বিকল্পটি একই জায়গায় পাওয়া যাবে। যাইহোক, আপনি যদি Skype-এর ওয়েব সংস্করণ ব্যবহার করেন, তাহলে সেটি পেতে আপনাকে একটি মেনু প্রসারিত করতে হতে পারে।

Windows 10-এ Skype-এ কিভাবে একটি কল শিডিউল করবেন

Windows 10-এ Skype-এ একটি কল শিডিউল করতে, এই ধাপগুলি অনুসরণ করুন-

  1. স্কাইপ অ্যাপ খুলুন এবং পছন্দসই পরিচিতিতে ক্লিক করুন।
  2. একটি কলের সময় নির্ধারণ করুন-এ ক্লিক করুন বোতাম।
  3. এটিকে একটি শিরোনাম দিন এবং সময় সেট করুন৷
  4. একটি সতর্কতা সেট করুন এবং পাঠান বোতামে ক্লিক করুন।
  5. সেটিংস অনুযায়ী বিজ্ঞপ্তি পান এবং কল করুন।

বিস্তারিতভাবে ধাপগুলো জানতে, পড়তে থাকুন।

প্রথমে, আপনার কম্পিউটারে স্কাইপ অ্যাপটি খুলুন এবং আপনি যাকে কল করতে চান তাকে নির্বাচন করুন। নীচে, আপনি একটি কলের সময়সূচী সহ কিছু বিকল্প খুঁজে পাবেন৷ .

Windows 10

আপনাকে এই বোতামে ক্লিক করতে হবে এবং আপনি যখন কল করতে চান তখন তারিখ এবং সময় সেট করতে হবে। তা ছাড়া, আপনি এটিকে একটি শিরোনাম দিতে পারেন যাতে আপনি প্রাথমিকভাবে কল করার সময় এটির উদ্দেশ্য মনে রাখতে পারেন৷

Windows 10

এছাড়াও, আপনি 15 মিনিট আগে নির্ধারিত কল সম্পর্কে একটি অনুস্মারক পেতে পারেন। 15 মিনিটের চিহ্ন হল সর্বনিম্ন সময়, যেখানে আপনি এক সপ্তাহ আগেও অনুস্মারক পেতে পারেন। সবকিছু সেট আপ করার পরে, পাঠান ক্লিক করুন৷ বোতাম এটি যোগাযোগকে অবহিত করবে এবং আপনার প্রান্ত থেকে প্রক্রিয়াটি শেষ করবে।

আপনি পূর্বনির্ধারিত সময় অনুযায়ী আপনার কম্পিউটারে একটি বিজ্ঞপ্তি পাবেন।

এটাই!

Windows 10
  1. Windows 10 এ কিভাবে শাটডাউন শিডিউল করবেন

  2. কিভাবে স্মার্টফোনে স্কাইপ কল রেকর্ড করবেন

  3. Windows 10 এবং 7 এ কিভাবে স্বয়ংক্রিয় শাটডাউন টাইমার নির্ধারণ করবেন

  4. উইন্ডোজ পিসিতে ডিস্ক ডিফ্র্যাগমেন্টেশনের সময়সূচী কিভাবে