কম্পিউটার

PUBG এখন Google Stadia-এ উপলব্ধ

ঠিক আছে, মহামারী একটি খারাপ খবর, এর কারণে আমরা সবাই ঘরে আটকে আছি। আপনি যদি একজন হোয়াইট-কলার কর্মী হন, আপনি আপনার কাজ করছেন – কিন্তু অন্যদের কী হবে?

করোনাভাইরাস আমাদের যোগাযোগের পদ্ধতি থেকে শুরু করে আমাদের কাজ করার পদ্ধতি, অধ্যয়ন করার পদ্ধতি এবং অন্য সবকিছু পরিবর্তন করছে। আজকাল বাইরে যাওয়া মানেই অসুস্থ হওয়া, এটা সবাইকে উদ্বিগ্ন করে তোলে। রাস্তাগুলি শান্ত, কেউ সরছে না এবং কেউ জানে না এরপর কী হবে। এই সময়ে, আমাদের মনকে ব্যস্ত রাখতে এবং যা ঘটছে তা চিন্তা করা থেকে দূরে রাখার জন্য আমাদের কিছু দরকার। এর মানে হল ভিডিও গেম, অনলাইন স্ট্রিমিং, ইত্যাদিতে যাওয়ার জন্য আপনার কাছে বিশ্বের সব সময় আছে।

এটা মাথায় রেখে কোম্পানিগুলো নতুন গেমিং অ্যাপ প্রকাশ করছে, যেমন, Facebook-এর গেমিং অ্যাপ, ডুডল গেমস ইত্যাদি।

এটি ছাড়াও, Google তার প্রথম Stadia Connect ইভেন্টে বেশ কয়েকটি নতুন গেম উন্মোচন এবং প্রকাশ করেছে। PUBG প্রেমীদের জন্য Google নিয়ে এসেছে PlayerUnknown's Battlegrounds এবং Co-op গেম Get Packed to Stadia $19.99 এবং প্রতিশ্রুতি দিয়েছে এই বছরের শেষের দিকে বেশ কিছু ES গেম লঞ্চ করবে।
PUBG এখন Google Stadia-এ উপলব্ধ

স্টাডিয়া ব্যবহারকারীদের জন্য কি PUBG বিনামূল্যে?

না, আগামী দুই মাসের জন্য শুধুমাত্র প্রো সদস্যদের জন্য PUBG বিনামূল্যে এবং এতে নতুন কোল্ড ফ্রন্ট সিজন পাস অন্তর্ভুক্ত রয়েছে। বিনামূল্যে সদস্য হিসেবে PUBG খেলতে হলে আপনাকে গেমটি কিনতে হবে। বেস গেমের মূল্য $29.99 এবং আপনি যদি এটি একটি সিজন পাসের সাথে বান্ডিল করতে চান তবে আপনাকে $39.99 দিতে হবে।

কি PUBG কে এত বিশেষ করে তোলে?

অবশ্যই, PUBG এর খ্যাতি এবং জনপ্রিয়তা একটি কারণ এবং ক্লিক টু প্লে এর সাথে এর সামঞ্জস্য আরেকটি। এটি PUBG করে প্রথম Stadia গেম যা হোম স্ক্রীনকে বাইপাস করবে এবং অবিলম্বে চালু হবে। এছাড়াও PUBG ক্রস-প্লে সমর্থন করবে, যার অর্থ গেমাররা কনসোলে বন্ধুদের বিরুদ্ধে খেলতে পারবে।
PUBG এখন Google Stadia-এ উপলব্ধ

https://stadia.com/link/1UNxeip9gmkx8sUo9

এর মানে হল ক্লাউড গেমগুলি শুধুমাত্র একটি URL-এর একটি ক্লিকেই গেমারদের কাছে অ্যাক্সেসযোগ্য হবে৷ বিদ্যমান প্রো ব্যবহারকারীরা অবিলম্বে গেমের স্টার্ট স্ক্রিনটি দেখতে পাবেন, যেখানে যাদের অ্যাকাউন্ট নেই তাদের একটি তৈরি করতে বলা হবে৷

Google Stadia কি শুধু PUBG দেবে?

PUBG লঞ্চের পাশাপাশি, Google এই বছরের শেষের দিকে Stadia-এ নিম্নলিখিত গেমগুলি লঞ্চ করতে EA গেমগুলির সাথে যুক্ত হচ্ছে:

  • স্টার ওয়ার জেডি:ফলন অর্ডার
  • ফিফা
  • ম্যাডেন এনএফএল

আরও, Crayta – একটি সহযোগী গেম শেয়ারিং এবং তৈরির প্ল্যাটফর্মও এই গ্রীষ্মে স্ট্যাডিয়াতে একচেটিয়াভাবে চালু করা হবে এবং Stadia Pro ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে হবে। এটি ব্যবহার করে, বিভিন্ন দক্ষতার সেটের খেলোয়াড়রা ক্রায়টার সাথে একটি মাল্টিপ্লেয়ার গেম তৈরি করতে সক্ষম হবে।

আমরা এই গেমগুলি কখন পাব?

তবুও, তারিখগুলি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি তবে গুগল, ম্যাডেন এবং ফিফা অনুসারে শীতকালে উপলব্ধ হবে এবং স্টার ওয়ারস জেডি:ফলন অর্ডার শরত্কালে আসবে৷

স্ট্যাডিয়ার জন্য কি অন্য কোন গেম থাকবে?

এছাড়া, PUBG, EA গেমস, কো-অপ গেম Get Packed Stadia ব্যবহারকারীরা পাবেন SteamWorld Heist, Zombie Army 4:Dead War, Rock of Ages 3, Ocotpath Traveller, ইত্যাদি। এর মধ্যে কয়েকটি গেম এপ্রিলের শেষ নাগাদ চালু হবে এবং মে মাসের প্রথম সপ্তাহ।

গেমারদের জন্য, এই খবরটি অবশ্যই প্রশান্তিদায়ক এবং আশার আলো। তারা এখন জানে লকডাউন শেষ না হওয়া পর্যন্ত তারা কী করবে। আপনি কি এই ঘোষণা পছন্দ করেন? নাকি অন্য কিছু গেমস করতে চেয়েছিলেন?

নীচের মন্তব্য বিভাগে আমাদের সাথে আপনার চিন্তা শেয়ার করুন.


  1. Google ডুডল:সময় কাটানোর জন্য Google নিয়ে এসেছে জনপ্রিয় ডুডল গেম

  2. Fortnite Now Google Play Store এ উপলব্ধ

  3. HQ ট্রিভিয়া এখন Android এ উপলব্ধ

  4. Google Workspace:Google Apps এর একটি সংগ্রহ এখন বিনামূল্যে পাওয়া যাচ্ছে