কম্পিউটার

Google আপনাকে Android N নাম দেওয়ার সুযোগ দিচ্ছে!

শুধুমাত্র শর্ত:এটি একটি 'মিষ্টি' নাম হতে হবে। আপনি এটা ঠিক শুনেছেন! আপনার মস্তিস্ককে র‍্যাক করুন এবং 'N' দিয়ে শুরু করে আপনার সমস্ত প্রিয় মিষ্টি খাবারের কথা ভাবুন এবং Google এটিকে খুব পছন্দ করতে পারে। Nutella, বাদাম কেক, বাদাম? নাম আসতে থাকুন!

Google তার অ্যান্ড্রয়েড এন চালু করতে প্রস্তুত, কিন্তু এর প্রকাশে দেরি হচ্ছে কি? আচ্ছা, এটি Android N.

-এর পতাকা নাম

তার Google I/O 2016 সম্মেলনে, কোম্পানি ঘোষণা করেছে যে এটি Android N-এর জন্য একটি নতুন ডেজার্ট-থিমযুক্ত নাম নিয়ে আসবে। Google I/O 2016 সম্পর্কে আরও জানুন এখানে।

ঘোষণাটি অনুসরণ করে, Google নতুন Android সংস্করণের জন্য একটি নাম ঠিক করার জন্য সাধারণ ভদ্রলোকদের জড়িত করার জন্য একটি গেটওয়ে খুলেছে৷ সর্বশেষ OS এর নামকরণে ব্যবহারকারীর ইনপুটকে স্বাগত জানাতে কোম্পানিটি একটি ওয়েবসাইট উৎসর্গ করেছে।

Google Android N-এ ‘N’ বোঝাতে N অক্ষর দিয়ে শুরু হওয়া একটি ডেজার্টের নাম খুঁজছে। মেরুটি 18 th -এ শুরু হয়েছিল মে, 2016 সকাল 9টায় এবং চলবে 11:59 P.M পর্যন্ত ৮ th -এ জুন, 2016. Google এই ওয়েবসাইটে N থেকে শুরু করে অনেক নাম তালিকাভুক্ত করেছে এবং ব্যবহারকারীদের আরও আকর্ষণীয় নাম নিয়ে আসার জন্য অনুরোধ করছে৷

Android N এর নাম কি Android 'Neyyappam' হবে?

যেখানে Google দ্বারা সমস্ত ধরণের ধারনা আমন্ত্রণ জানানো হয়, সেখানে এটির নাম হিসাবে ‘Neyyappam’-এর দিকে একটি সম্ভাব্য ঝোঁক রয়েছে৷ নেয়াপ্পাম ভারতের দক্ষিণাঞ্চলের একটি সুস্বাদু মিষ্টি। ভারতীয় ব্যবহারকারীরা নিয়্যাপ্পমের পক্ষে তাদের পোল দিচ্ছেন যাতে এটি চূড়ান্ত হবে।

অন্যান্য প্রবণতামূলক নাম হল NutCho, Nutella, Nougat, New York Cheesecake, Nachos এবং Nut Brittle।

যদিও পোলের শর্তাবলী এবং নীতিগুলি এই ধরনের কোনো তথ্য সমর্থন করে না৷ এমনকি যদি ব্যবহারকারীদের কাছ থেকে একটি নির্দিষ্ট নামের প্রতি ঝোঁক থাকে, তবে এটির জয়ের কোনো নিশ্চয়তা নেই। সমাপ্তির নাম চূড়ান্ত করার সমস্ত অধিকার Google-এর কাছে রয়েছে৷

Android N নামগুলি

Google একমাত্র ব্যবহারকারীর কাছ থেকে অসংখ্য নাম গ্রহণ করছে কিন্তু প্রতিটি নাম একে অপরের থেকে আলাদা হতে হবে। এটি ছাড়াও, আরও কিছু সাধারণ নির্দেশিকা রয়েছে যা Google জমা দেওয়ার জন্য সেট করেছে। এটি প্রধানত বলে যে প্রতিটি জমা দেওয়ার সাথে ব্যবহারকারী সম্মত হন যে Google সে যে নামের উদ্দেশ্য করেছে তার মালিক হবে৷

আরো একটি তথ্য যা উল্লেখ করা উচিত, এই পোলটি শুধুমাত্র বিনোদনের উদ্দেশ্যে এবং কোন অংশগ্রহণকারীকে কোন মূল্য বা ক্ষতিপূরণ প্রদান করা হবে না৷

এখন পর্যন্ত, Google কাপকেক, ডোনাট, ইক্লেয়ার, ফ্রয়ো, জিঞ্জারব্রেড, হানিকম্ব, আইসক্রিম স্যান্ডউইচ, জেলি বিন, কিটক্যাট, ললিপপ এবং সাম্প্রতিক মার্শম্যালো সহ Android সংস্করণের নাম দিয়েছে৷

Android N সম্পর্কে আরও কিছু

Android N সম্পূর্ণরূপে ডিজাইন করা হয়েছে, শুধুমাত্র অবশিষ্টাংশ এর নাম। আপনি আপনার 'N' নাম ঠিক করার আগে, আপনার Android N সম্পর্কে আরও জানা উচিত।

Android N এর কিছু অদ্ভুত বৈশিষ্ট্য রয়েছে। স্প্লিট স্ক্রিনের মতো যা ব্যবহারকারীদের একই সাথে উপরের এবং নীচের অ্যাপগুলি খুলতে দেয়, বিজ্ঞপ্তি থেকে তাত্ক্ষণিক উত্তর এবং আরও অনেক কিছু। এটি সম্পর্কে এখানে পড়ুন।

Google কে আপনার Android N নাম বলুন

আপনি Google-এর সাথে আপনার Android N নাম(গুলি) জমা দিতে পারেন৷ আপনি কখনই জানেন না যে আপনার নাম নির্বাচন করা হয়েছে এবং আপনার ধারণা অনুসারে মোবাইল প্রযুক্তির সর্বোচ্চ নামকরণ করা হয়েছে। আপনার নাম জমা দিতে এখানে ক্লিক করুন।

নিশ্চিত করুন যে আপনি প্রস্তাবিত নামটি 'N' অক্ষর দিয়ে শুরু হয় এবং এটি একটি ডেজার্ট-থিমযুক্ত নাম! এবং আপনি এটি জুন 8, 2016 এর আগে করবেন!!!


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা Google Analytics অ্যাপগুলির মধ্যে 4টি৷

  2. 10টি সেরা Google মানচিত্রের বিকল্প যা আপনার চেষ্টা করা উচিত৷

  3. অ্যান্ড্রয়েড হোমস্ক্রিন থেকে Google অনুসন্ধান বার সরান

  4. অ্যান্ড্রয়েডে আপনাকে ট্র্যাক করা থেকে গুগলকে কীভাবে থামানো যায়