কম্পিউটার

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

যেকোন অ্যাপল পণ্যের মালিকানা সম্পর্কে একটি দুর্দান্ত জিনিস হল আপনার ডিভাইসের প্রশংসা করার জন্য উপলব্ধ পণ্য এবং আনুষাঙ্গিকগুলির দীর্ঘ তালিকা। হেডফোন থেকে শুরু করে স্পিকার থেকে চার্জিং ডক পর্যন্ত সবকিছুই আপনার মালিকানাধীন প্রতিটি Apple পণ্যে অতিরিক্ত মূল্য যোগ করার জন্য উপলব্ধ। আপনার জীবনে অ্যাপল ফ্যানের জন্য সমস্ত উপহার বড় বা ব্যয়বহুল নয়, কারণ বিকল্পগুলি মাত্র কয়েক ডলার থেকে শত শত বা এমনকি হাজার হাজার পর্যন্ত হতে পারে। আপনার জীবনে অ্যাপল ফ্যানের জন্য আপনি খুঁজে পেতে পারেন এমন সেরা অ্যাপল প্রযুক্তি উপহারের ধারণাগুলির তালিকা এখানে রয়েছে৷

অ্যাপল হোমপড মিনি স্মার্ট স্পিকার

মিনি স্মার্ট স্পিকার আজ সব রাগ হয়. Apple-এর HomePod Mini হল 2018 সালে প্রকাশিত কোম্পানির আসল HomePod-এর জন্য $99 ফলো আপ। দামের জন্য, আপনি 360-ডিগ্রি অডিও পাবেন যা প্রতিটি ঘরে ভাল শোনায়, এবং 3.3 ইঞ্চি লম্বা হোমপড মিনি যে কোনও ঘরে প্রায় যে কোনও জায়গায় ফিট করতে পারে। .

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

যেহেতু এটি সমস্ত Apple ডিভাইসের সাথে কাজ করে, এটি একটি iPhone থেকে একটি কল নিতে পারে, Apple Music শুনতে পারে বা একটি স্পিকার হিসাবে ব্যবহার করা যেতে পারে এবং Apple TV এর সাথে সংযুক্ত হতে পারে৷ মিশ্রণে সিরি যোগ করলে আপনি সিরি (মজার) প্রশ্ন জিজ্ঞাসা করতে পারবেন।

SteelSeries iOS গেমিং কন্ট্রোলার

iOS-এ গেমিং ক্রমাগত জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথে, SteelSeries Nimbus কন্ট্রোলার একটি দুর্দান্ত উপহার দেবে। একটি বিল্ট-ইন ব্যাটারি যা একক চার্জে 50 ঘন্টার বেশি স্থায়ী হতে পারে, চার্জারের কাছাকাছি থাকার প্রয়োজন নেই৷

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

অ্যাপল লাইসেন্সিং এর জন্য ধন্যবাদ, ব্যাটারি শেষ হয়ে গেলে নিম্বাস অ্যাপল লাইটনিং ক্যাবল ব্যবহার করে রিচার্জ করতে পারে। কন্ট্রোলারের সাথে আপনার ফোনটিকে দ্রুত সংযুক্ত করতে একটি মাউন্টে নিক্ষেপ করুন এবং যেতে যেতে আপনার কাছে একটি পোর্টেবল গেমিং স্টেশন রয়েছে৷ যেহেতু প্রায় প্রতিটি iOS ডিভাইস সামঞ্জস্যপূর্ণ, আপনি চিন্তা ছাড়াই যেকোনো iPhone বা iPad মালিকের জন্য এটি কিনতে পারেন৷

iOttie কার মাউন্ট

অংশ প্রযুক্তি উপহার, অংশ নিরাপত্তা বৈশিষ্ট্য, iOttie গাড়ী মাউন্ট ফোন ধারক অনেক কারণে একটি মহান উপহার. প্রাথমিকভাবে, এটি নিশ্চিত করে যে অ্যাপল ফ্যান আপনার জীবনে ড্রাইভিং করার সময় হাত মুক্ত থাকে। উপরন্তু, এটি যেকোনো আইফোনের সাথে মানানসই করে এবং যেকোনো গাড়ির ভেন্টে দ্রুত সংযুক্ত করে। বিস্তৃত কোণে সক্ষম, এটি অবস্থান করা সহজ, তাই অ্যাপল বা গুগল ম্যাপগুলি দিকনির্দেশের জন্য বা অ্যাপল মিউজিক বা স্পটিফাই গানগুলি দ্রুত পরিবর্তন করার জন্য ব্যবহার করা যেতে পারে।

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

এমনকি এটি একটি আইফোন কেসের সাথে কাজ করে এটিকে আরও আকর্ষণীয় করে তোলে কারণ এটি প্রতিবার ব্যবহারে একটি কেস অপসারণের প্রয়োজন হবে না। হোল্ডারের পিছনের দিকের টুইস্ট লকটি নিশ্চিত করে যে এটি গাড়ি চালানোর সময় ঠিক জায়গায় থাকবে, যখন কমপ্যাক্ট ডিজাইন এটিকে পথের বাইরে রাখে। সর্বোপরি, এটি প্রায় সকলের জন্য একটি সহজ কিন্তু ব্যবহারিক উপহার।

বেলকিন ওয়্যারলেস চার্জিং প্যাড

অ্যাপল ভক্তদের জন্য কিছু উপহার এই বেলকিন ওয়্যারলেস চার্জারের মতো প্রশংসা করা হবে। 15 ওয়াটের Qi ওয়্যারলেস চার্জিংয়ের জন্য ধন্যবাদ, এই প্যাডটি iPhone 12 লাইনআপের জন্য উপযুক্ত। যখন একটি আইফোন পাওয়ার আপ করার প্রয়োজন হয়, তখন এটিকে প্যাডের উপর রাখুন এবং কাজ চালিয়ে যান।

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

সর্বোপরি, প্যাডের শীর্ষের চারপাশে নন-স্লিপ উপাদানগুলি মনের শান্তি প্রদান করতে সাহায্য করে যে একটি আইফোন সরাসরি পিছলে যাবে না।

লজিটেক এমএক্স মাউস

Mac-এর জন্য মাউস বিকল্পগুলি এক ডজনের মতো, যেমন সেগুলি পিসির জন্য। যাইহোক, ম্যাকের জন্য Logitech-এর MX Anywhere 3 চমত্কার এরগনোমিক্স এবং অ্যাপলের মতো ডিজাইন সহ বাকিদের উপরে দাঁড়িয়েছে। লো-প্রোফাইল ডিজাইনটি হাতের আকৃতির সাথে মানানসই করা হয়েছে, এবং পাশে সিলিকন গ্রিপ সহ, এর আরাম অ্যাপলের নিজস্ব ম্যাজিক মাউসের উপরে। কাচ সহ প্রায় যে কোনও পৃষ্ঠে কাজ করতে সক্ষম, আপনি এই মাউসটিকে বাড়ির অফিস বা রান্নাঘরের টেবিল সহ যে কোনও জায়গায় নিয়ে যেতে পারেন।

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

সম্পূর্ণ চার্জে 70 দিন এবং দ্রুত চার্জ করার এক মিনিট পরে তিন ঘন্টা ব্যবহারের সাথে, ব্যাটারির আয়ু খুব কমই উদ্বেগের বিষয় হওয়া উচিত। MX Anywhere 3 এছাড়াও macOS এবং iOS উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ, যা আপনাকে একবারে তিনটি পর্যন্ত ডিভাইস সংযোগ করতে দেয় এবং মাউসের একটি বোতামে ট্যাপ দিয়ে, সংযোগের জন্য তাৎক্ষণিকভাবে অন্য ডিভাইসের সাথে সিঙ্ক করে।

Anker USB-C হাব

আইপ্যাডকে একটি মনিটরের সাথে সংযুক্ত করা থেকে শুরু করে ফাইল পরিচালনার জন্য একটি USB স্টিক সিঙ্ক করা পর্যন্ত, একটি হাব তাত্ক্ষণিকভাবে যেকোনো USB-C সক্ষম অ্যাপল পণ্যের ক্ষমতাকে প্রসারিত করতে পারে৷

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

এটিই অ্যাঙ্কারের ইউএসবি-সি পাওয়ারএক্সপ্যান্ড + হাবকে এত দুর্দান্ত করে তোলে। দুটি ইউএসবি-এ ডেটা পোর্ট, পাওয়ার ডেলিভারির জন্য একটি ইউএসবি-সি পোর্ট, ডেটা স্থানান্তরের জন্য একটি ইউএসবি-সি, একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি স্ট্যান্ডার্ড এসডি স্লট সহ, কল্পনা করতে খুব কমই বাকি আছে। এই সবগুলিই macOS-এর জন্য 100W পর্যন্ত পাস-থ্রু চার্জিং সমর্থন করে তা হল আরও একটি কারণ কেন PowerExpand+ যে কোনও Mac বা iPad Pro মালিকের জন্য একটি দুর্দান্ত উপহার৷

Twelve South MacBook Stand

এটি বাড়িতে কাজ করার জন্য বা একটি অফিসে কাজ করার জন্যই হোক না কেন, একটি ল্যাপটপ স্ট্যান্ড ergonomics এর জন্য একটি বিশাল পার্থক্য করতে পারে। Twelve South's MacBook স্ট্যান্ড হল যেকোনও MacBook (Air বা Pro) মালিকের জন্য অতিরিক্ত ergonomics এবং আরামের জন্য সর্বোত্তম-শ্রেণীর পদ্ধতি। যেকোনো ম্যাকবুককে ডেস্ক থেকে ছয় ইঞ্চি উত্থাপন করলে, ব্যবহারকারীরা সারাদিন স্ক্রিনের দিকে তাকিয়ে না থেকে অনেক বেশি ঘাড় ও কাঁধে আরাম পাবেন।

অ্যাপল ব্যবহারকারীদের জন্য সেরা হলিডে টেক উপহারের ধারণা

আধুনিক ডিজাইনটি ন্যূনতম এবং কম্পিউটারের ব্যবহারে কোনো বাধা না দিয়ে ব্যাকগ্রাউন্ডে মিশে যায়। এর 70% বেস উন্মুক্ত, এটি ব্যবহার করার সময় একটি ম্যাকবুককে ঠান্ডা হতে দেয়। অ্যান্টি-স্লিপ প্যাডগুলি নিশ্চিত করে যে একটি ম্যাকবুক পাশ থেকে পিছলে যাবে না, যখন সামনে বাঁকানো বাহু গ্যারান্টি দেয় যে একটি ম্যাকবুক সামনে পড়বে না।

উপসংহার

উপরে উল্লিখিত Apple টেক উপহারের ধারণাগুলি ছাড়াও, আপনি iTunes এবং App Store উপহার কার্ডগুলিও পেতে পারেন যা প্রাপককে অ্যাপ স্টোর থেকে সে যা চায় তা বেছে নিতে এবং চয়ন করতে দেয়৷


  1. আইফোনের জন্য 12টি সেরা অ্যাপল কারপ্লে অ্যাপ

  2. স্রষ্টাদের জন্য OnMSFT ছুটির উপহার নির্দেশিকা

  3. iOS 11.3 :অ্যাপল ব্যবহারকারীদের জন্য প্রধান আপডেট প্রকাশ করেছে

  4. 2022 সালে অ্যাপল টিভির জন্য 15 সেরা গেম