কম্পিউটার

uBreakiFix নতুন সিইওর নাম, প্রবৃদ্ধি ত্বরান্বিত করার পরিকল্পনা 

অরল্যান্ডো, ফ্লা।—২১ জুন, ২০২১— প্রযুক্তি মেরামতের নেতা  আসুরিয়নের uBreakiFix আজ ডেভ বারবুটোকে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগের ঘোষণা দিয়েছে। Barbuto টেক কেয়ার কোম্পানী Asurion-এর সাথে অপারেশন, প্রোডাক্ট ম্যানেজমেন্ট এবং কাস্টমার সলিউশন ম্যানেজমেন্টে 15 বছরেরও বেশি অভিজ্ঞতার ভূমিকায় আনে।

uBreakiFix প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জীবনকে আরও সহজ করার জন্য একটি শেয়ার্ড মিশন নিয়ে 2019 সালে Asurion পরিবারে যোগদান করেছে। দুই বছরেরও কম সময়ে, Barbuto-এর নেতৃত্বে বৃদ্ধি ত্বরান্বিত করা চালিয়ে যাওয়ার পরিকল্পনার সাথে, Asurion ইউএসএ এবং কানাডা জুড়ে 500 খুচরো অবস্থান থেকে প্রায় 700টি দোকানে uBreakiFix-এর প্রবৃদ্ধি ঘটিয়েছে।

সিইও হিসেবে, বারবুটো uBreakiFix-এর বিদ্যমান ইট-ও-মর্টার ফুটপ্রিন্টের প্রভাবকে শক্তিশালী করতে এবং এর ক্রমাগত সম্প্রসারণকে নতুন বাজারে নিয়ে যেতে, আরও বেশি সম্প্রদায়ের কাছে অত্যন্ত প্রয়োজনীয় কারিগরি মেরামত পরিষেবা নিয়ে আসার জন্য তার দক্ষতা ব্যবহার করবেন।

"আমি অনেক বছর ধরে uBreakiFix-এর সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেছি, এবং এই দলটি যা অর্জন করেছে তার উপর ট্যাপ করাটা খুবই সৌভাগ্যের বিষয়," বারবুটো বলেছেন। “গত 12 বছরে uBreakiFix-এর যে প্রবৃদ্ধি দেখা গেছে তা শুধুমাত্র সাশ্রয়ী মূল্যের, অ্যাক্সেসযোগ্য কারিগরি মেরামতের সর্বব্যাপী প্রয়োজনীয়তারই প্রমাণ নয়, বরং গ্রাহক-প্রথম দৃষ্টিভঙ্গির জন্য যা এর কার্যক্রমকে রূপ দিয়েছে। আমি UBreakiFix অভিজ্ঞতাকে সংজ্ঞায়িত করে এমন যত্নের সংস্কৃতিকে সম্মান করার সাথে সাথে আমাদের প্রভাব বাড়ানোর জন্য সাহায্য করার জন্য উন্মুখ।"

সিইও হিসেবে, বারবুটো uBreakiFix এর সহ-প্রতিষ্ঠাতা জাস্টিন ওয়েদারিলের উত্তরসূরি হন, যিনি একটি উপদেষ্টা ক্ষমতায় সংস্থার পরিষেবা চালিয়ে যাবেন।

“uBreakiFix-এ, আমরা সবসময় পরবর্তী সঠিক কাজটি করার জন্য নেতৃত্ব দিয়েছি—আমাদের গ্রাহকদের জন্য, আমাদের লোকেদের জন্য এবং আমাদের ব্যবসার জন্য,” Wetherill বলেছেন। "এটি এখন পর্যন্ত একটি অবিশ্বাস্য যাত্রা হয়েছে, এবং এটি শুধুমাত্র শুরু। এই রূপান্তরটি uBreakiFix-এর জন্য আরেকটি ধাপ এগিয়ে, এবং ডেভের নেতৃত্বে ব্যবসা কীভাবে বৃদ্ধি, বিকাশ এবং উদ্ভাবন অব্যাহত থাকবে তা দেখে আমি উত্তেজিত।"

uBreakiFix 2009 সালে প্রতিষ্ঠিত হয়েছিল যখন Wetherill এর বয়স ছিল মাত্র 21 বছর। ওয়েদারিল, সহ-প্রতিষ্ঠাতা ডেভিড রেইফ এবং এডি ট্রুজিলোর সাথে, স্টার্ট-আপ থেকে শিল্পের নেতা পর্যন্ত কোম্পানির বৃদ্ধির নেতৃত্ব দিয়েছেন, Samsung এবং Google সহ প্রযুক্তির কিছু বড় নামগুলির সাথে অংশীদারিত্ব তৈরি করেছেন।

কৌশলগত উপদেষ্টা হিসাবে, Wetherill, Reiff, এবং Trujillo uBreakiFix-এর অংশীদার প্রোগ্রামগুলির সাথে ঘনিষ্ঠভাবে কাজ করা চালিয়ে যাবে, কোম্পানির ফ্র্যাঞ্চাইজি উপদেষ্টা পরিষদে সক্রিয় ভূমিকা বজায় রাখবে এবং বৃদ্ধির উদ্যোগের সাথে বারবুটো এবং দলকে সমর্থন করবে।

"গত 12 বছর এই ব্যবসাটি কী হতে পারে তার জন্য এমনকি আমাদের নিজস্ব প্রত্যাশাকেও ছাড়িয়ে গেছে," ওয়েদারিল বলেছেন। "আমি সম্পূর্ণভাবে প্রত্যাশা করি যে uBreakiFix প্রতিটি স্তরে প্রত্যাশা ছাড়িয়ে যাবে।"
 

# # #

Asurion-এর uBreakiFix সম্পর্কে
Asurion-এর uBreakiFix স্মার্টফোন, গেম কনসোল, ট্যাবলেট, কম্পিউটার এবং এর মধ্যে থাকা সমস্ত কিছু থেকে শুরু করে ছোট ইলেকট্রনিক্স মেরামতের ক্ষেত্রে বিশেষজ্ঞ। ক্র্যাক স্ক্রিন, সফ্টওয়্যার সমস্যা, ক্যামেরা সমস্যা এবং অন্যান্য বেশিরভাগ সমস্যা ইউ.এস. এবং কানাডা জুড়ে uBreakiFix স্টোরে গিয়ে মেরামত করা যেতে পারে। 2016 সাল থেকে, uBreakiFix Google Pixel গ্রাহকদের জন্য একচেটিয়া ওয়াক-ইন মেরামত অংশীদার হিসেবে কাজ করেছে। 2018 সালে, uBreakiFix একটি Samsung কেয়ার অনুমোদিত পরিষেবা প্রদানকারী হয়ে ওঠে যা 2019 সালে মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে Samsung Galaxy গ্রাহকদের জন্য একই দিনে, ব্যক্তিগতভাবে সহায়তা প্রদান করে, uBreakiFix Asurion পরিবারে যোগদান করেছে এবং এখন টেক কেয়ার কোম্পানির একটি সহায়ক সংস্থা হিসাবে কাজ করছে ফ্র্যাঞ্চাইজি মডেল। আরও তথ্যের জন্য, দেখুন  www.ubreakifix.com


  1. Nougat এ নতুন কি আছে? এটা আপডেট মূল্য?

  2. Android Marshmallow:নতুন কি

  3. রুবি 2.6-এ 9টি নতুন বৈশিষ্ট্য

  4. ভারত বনাম নিউজিল্যান্ড WTC ফাইনাল 2021:বিনামূল্যে লাইভ স্ট্রিমিং, হটস্টার প্ল্যান এবং আরও অনেক কিছু