কম্পিউটার

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

যতই সময় কাটুক না কেন, স্টার ওয়ার্স জ্বর কখনই কমবে বলে মনে হয় না। আপনি কতবার সেই দৃশ্য দেখেছেন যেখানে লুক জানতে পারেন যে ডার্থ ভাডার তার বাবা? বা যেখানে আনাকিন স্কাইওয়াকার ডার্থ ভাডার হয়ে ওঠে? আমি একাধিকবার বাজি ধরছি। আমি আপনার সম্বন্ধে জানি না, কিন্তু আমি স্টার ওয়ার্স-এর জন্য যথেষ্ট পরিমাণে পাচ্ছি না, এবং আমি Android-এর জন্য নিম্নলিখিত পাঁচটি বিনামূল্যের স্টার ওয়ার্স গেমের বর্ণনা দিয়েছি বলে আশা করি আমার সাথে থাকবে।

স্টার ওয়ারস:গ্যালাক্সি অফ হিরোস

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

Star Wars:Galaxy of Heroes-এর সাথে আপনি অন্ধকার দিকের সাথে লড়াই করবেন, কিন্তু সাধারণ RPG যুদ্ধে আপনার সেরা যোদ্ধাদের নিয়ে গঠিত একটি দলে। আপনার কাছে একটি গাইড থাকবে যা আপনাকে যা কিছু করতে হবে তা বলবে (অন্তত আপনি লেভেল 2 এ না পৌঁছানো পর্যন্ত), কিন্তু তারপরে আপনি একা থাকবেন। গেমের প্রাথমিক পর্যায়ে অ্যাপ-মধ্যস্থ পুরস্কার এবং মুদ্রা উদারভাবে হস্তান্তর করা হয়।

আপনি আপনার দলে কোন চরিত্র যোগ করবেন তা বিজ্ঞতার সাথে চয়ন করুন যেহেতু প্রত্যেকেরই আক্রমণ করার স্টাইল এবং বিশেষ ক্ষমতা রয়েছে, তবে আপনি কেবলমাত্র অতিরিক্ত চাল দেখতে পাবেন যখন তাদের সঠিক গিয়ার থাকবে। আপনি রে, ইওক স্কাউট, প্রিন্সেস লেইয়া, আয়লা সেকুরা, লুক স্কাইওয়াকার, অ্যাডমিরাল আকবার এবং আরও অনেকের মতো অক্ষর যোগ করতে পারেন! এছাড়াও আপনাকে বিশেষ কৌশল আনব্লক করতে হবে এবং আপনার দলকে আক্রমণের কৌশল উন্নত করতে সজ্জিত করতে হবে।

স্টার ওয়ারস:বিদ্রোহ

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

উষ্ণায়ন :স্টার ওয়ারস:বিদ্রোহ একটি বড় ফাইল; আমি শুধুমাত্র WiFi এর মাধ্যমে ডাউনলোড করার পরামর্শ দিই৷

স্টার ওয়ারস:বিদ্রোহ হল একটি নৈমিত্তিক আরপিজি গেম যা রিটার্ন অফ দ্য জেডি এবং ফোর্স অ্যাওয়েকেন্সের মধ্যে সময়সীমার মধ্যে সেট করা হয়। এখানে, আপনাকে অন্যান্য বিদ্রোহীদের সাথে যোগ দিতে হবে এবং সাম্রাজ্যের অবশিষ্টাংশের বিরুদ্ধে লড়াই করতে হবে। আপনি সেক্টর-ব্যাপী যুদ্ধে বিশ্বাসঘাতক মিশনে গিয়ে এবং নতুন দক্ষতা অর্জন করে আপনার দল তৈরি করতে পারেন।

স্টার ওয়ারস:বিদ্রোহ একটি মাল্টি-প্লেয়ার গেম যা আপনাকে সারা বিশ্ব থেকে আপনার বন্ধু এবং অন্যান্য খেলোয়াড়দের সাথে খেলতে দেয়। আপনি আপনার নিজস্ব চরিত্র তৈরি করতে পারেন এবং বিভিন্ন ধরনের দক্ষতা, প্রজাতি, ব্যক্তিগতকরণের বিকল্প এবং ক্লাসিক স্টার ওয়ার অবজেক্ট থেকে বেছে নিতে পারেন।

এই গেমটিতে একটি কম কেন্দ্রীয় দিকের গল্প অন্তর্ভুক্ত রয়েছে, তাই আপনি এই গেমটিতে লুকের সাথে দৌড়াতে পারবেন না। হারিয়ে যাওয়ার অনুভূতি নিয়ে চিন্তা করবেন না কারণ গেমটি ক্লাউড সিটি এবং হথের মতো জায়গায় অনুষ্ঠিত হবে। এটি একটি ট্যাপ এবং শ্যুট গেম যা যে কেউ খেলতে পারে এবং আনলক করার জন্য প্রচুর ক্ষমতা এবং গিয়ারের বৈশিষ্ট্য রয়েছে৷ শক্তি আপনার সাথে থাকুক।

স্টার ওয়ার্স:কমান্ডার

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

স্টার ওয়ার্স:অ্যাকশন-প্যাকড স্টার ওয়ার্স গেমের চেয়ে কমান্ডার একটি কৌশলগত খেলা। শুরুতে, আপনার বেস সুরক্ষিত রাখার জন্য আপনাকে যা কিছু তৈরি করতে হবে সে সম্পর্কে আপনাকে নির্দেশিত করা হয়েছে। আপনি আপনার শত্রুদের দ্বারা হুমকির সম্মুখীন, এবং এমনকি ডার্থ ভাডার আপনাকে অন্ধকার দিকে অতিক্রম করার জন্য বোঝানোর চেষ্টা করে। তার কথা শুনবেন না!

আপনি বিদ্রোহী বা সাম্রাজ্য যোগদান করতে চান কিনা জিজ্ঞাসা করা হয়. আমি সর্বদা বিদ্রোহীদের সাথে যুদ্ধ করি। আপনি যদি সাম্রাজ্য নির্বাচন করেন, তাহলে আপনি ধ্বংসাত্মক মেশিন তৈরিতে মনোনিবেশ করবেন এবং দ্রুতগতির বাইক এবং AT-ST উপভোগ করবেন। অর্ধেক পথ দিয়ে যদি আপনি মনে করেন যে আপনি একবার লেভেল 4 এ পৌঁছানোর পরে আপনার বিদ্রোহীদের সাথে যাওয়া উচিত ছিল, আপনি নায়কদের বা যানবাহনগুলিতে অ্যাক্সেস পাবেন যা আপনি বেছে নেওয়ার কারণে আগে অ্যাক্সেস করতে পারেননি, যখন বিদ্রোহীরা নায়কদের ডাকবে। এমনকি আপনি হ্যান সোলো ব্যবহার করে দেখতে পারেন।

আপনি যদি কখনও Clash of Clans খেলে থাকেন, তাহলে আপনি ইতিমধ্যেই জানেন কিভাবে এই Star Wars গেমটি খেলতে হয়। এটি একটি স্টার ওয়ার্স থিমযুক্ত ক্ল্যাশ অফ ক্ল্যানস।

Angry Birds Star Wars

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

আপনি যদি আপনার পছন্দের দুটি গেম একসাথে রাখতে চান তবে অ্যাংরি বার্ডস স্টার ওয়ারস হল নিখুঁত গেম। আপনি যদি পিগ ভাডার এবং তার সাম্রাজ্যকে পরাজিত করতে চান তবে আপনাকে আপনার এ-গেম নিয়ে আসতে হবে। আপনাকে আপনার পাখিটিকে একটি প্রতিকূল পরিবেশে নিখুঁতভাবে চালু করতে হবে যাতে বায়ু ভেন্ট, টিএনটি এবং ওজনযুক্ত বস্তু অন্তর্ভুক্ত থাকে। আপনি সেই দুষ্ট শূকরকে পরাস্ত করতে আপনার শেষ অবলম্বন হিসাবে আপনার লুক বার্ডওয়াকারকেও ব্যবহার করতে পারেন। আপনি যদি আগে অ্যাংরি বার্ডস খেলে থাকেন (যারা করেননি), আপনি জানেন যে আপনার উন্নতির সাথে সাথে স্তরগুলি আরও কঠিন হয়ে যায়।

Lego Star Wars:The Yoda Chronicles

Android এর জন্য 5টি মজার স্টার ওয়ার গেম আপনাকে খেলতে হবে

Lego Star Wars-এ:The Yoda Chronicles Grievous Yoda কে জেডি মন্দির থেকে বিক্ষিপ্ত করে এবং হালকা সাবার চুরি করে। Dooku সিথ ক্লোন তৈরি করতে তাদের ব্যবহার করতে যাচ্ছে। এই গেমটি আপনাকে জিজ্ঞাসা করে যে আপনি কোন পক্ষের জন্য লড়াই করতে চান, যে কোনও স্টার ওয়ার গেমে এটি অবশ্যই আবশ্যক। আপনি আপনার পরামর্শদাতা হিসাবে Yoda চান বা Dooku গণনা করতে চান কিনা তা চয়ন করতে হবে এবং আপনার দৃশ্যাবলী নির্ভর করবে আপনি কোন দিকটি বেছে নিন তার উপর। আপনি উভয় টিন অফিসিয়াল চরিত্রের সাথে খেলতে পারেন এবং আপনার র‌্যাঙ্ক এবং ইউনিট উন্নত করতে বোনাস লেভেল উপভোগ করতে পারেন।

আপনার ইউনিটগুলি সরানোর জন্য আপনাকে ট্যাপ করতে হবে এবং আপনি শত্রুর উপর গুলি চালাতে ট্যাপ করবেন। আপনি খেলার সাথে সাথে শত্রুর বিরুদ্ধে লড়াই করার জন্য আরও ইউনিট পেতে আপনি স্টাড উপার্জন করেন। এই গেমটি বাচ্চাদের জন্য উপযুক্ত কারণ এতে সহজে সমাধান করা যায় এমন পাজল রয়েছে৷

উপসংহার

আপনি অবশ্যই Android এর জন্য এই Star Wars গেমগুলির সাথে মজা পাবেন। স্টার ওয়ার্স কে পছন্দ করে না, তাই না? পোস্টটি একটি শেয়ার দিতে ভুলবেন না, এবং কোন খেলাটি আপনি সবচেয়ে বেশি পছন্দ করেছেন তা মন্তব্যে আমাকে জানান৷


  1. অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য 10টি সেরা মোবাইল গেম আপনাকে অবশ্যই খেলতে হবে

  2. 13টি Android গেম যা আপনি ইন্টারনেট সংযোগ ছাড়াই খেলতে পারেন

  3. 2022 সালে অফলাইনে খেলার জন্য Android এর জন্য 13টি সেরা সিমুলেশন গেম

  4. অ্যান্ড্রয়েডের জন্য 6টি সেরা মাল্টিপ্লেয়ার অফলাইন গেম