কম্পিউটার

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

মোবাইল গেমগুলির একটি সেরা দিক হল যে সেগুলি যে কোনও সময় এবং প্রায়শই যে কোনও জায়গায় খেলা যায়। এটি বিশেষ করে এমন গেমগুলির জন্য সত্য যেগুলির খেলার জন্য Wi-Fi বা সেলুলার সংযোগের প্রয়োজন হয় না৷ যদিও PUBG, Fortnite এবং Roblox-এর মতো জনপ্রিয় মোবাইল শিরোনামগুলিকে খেলার জন্য একটি ডেটা সংযোগের প্রয়োজন হয়, যা অফলাইনে থাকা অবস্থায় সেগুলিকে অনুপলব্ধ করে তোলে, এখনও Android এবং iOS-এর জন্য কিছু মজার অফলাইন গেম রয়েছে যেগুলির জন্য একেবারেই কোনও ইন্টারনেটের প্রয়োজন নেই৷ আসুন সেরা কিছু দেখে নেওয়া যাক।

1. রেট্রো গোল

এ উপলব্ধ৷ :iOS / Android

কেন মোবাইল ফুটবল গেমগুলি সর্বদা 3D গ্রাফিক্সের উপর জোর দেয় যা গেমগুলিকে অসহনীয়ভাবে ধীর গতির অনুভূতি দেয় যখন পারফরম্যান্সকে পঙ্গু করে দেয় (হ্যাঁ, আপনি ফিফা)। নিউ স্টার সকারের পিছনের বিকাশকারীদের কাছ থেকে রেট্রো গোল, আমাদেরকে 16-বিট যুগে ফিরিয়ে নিয়ে যায়, একটি দ্রুত এবং তরল ফুটি অভিজ্ঞতা প্রদান করে যা ফোনে ঠিক মনে হয়৷

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

এটি দেখতে এবং দুর্দান্ত লাগছে, ইউরোপ জুড়ে প্রচুর দল রয়েছে, মাঠের সাধারণ এবং পরিচালনার মেকানিক্স এবং একটি বাধ্যতামূলক সিজন সিস্টেম যা আপনাকে লাথি মারতে দেয়

2. স্পেসটিম

এ উপলব্ধ৷ :iOS / Android

আপনার বন্ধুরা গেমার হোন বা না হোন, স্পেসটিম হল একটি আনন্দদায়ক পার্টি গেম যা বন্ধুদের সাথে ড্রিঙ্কস সন্ধ্যায় বা রাতের খাবারের ঠিক পরে। প্রত্যেকে তাদের ফোনে গেমটি ডাউনলোড করে, তারপরে আপনার সমস্ত ফোন Wi-Fi বা ব্লুটুথের মাধ্যমে সংযুক্ত হয় (প্রযুক্তিগতভাবে অনলাইনে নয়, যেহেতু আপনাকে শুধুমাত্র স্থানীয়ভাবে সংযোগ করতে হবে) আপনাকে প্রত্যেককে একটি স্পেসশিপ ককপিটের একটি আলাদা অংশ নিয়ন্ত্রণ করতে দেয়। আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

আপনি সকলেই পালাক্রমে আপনার দলকে হাস্যকর আদেশগুলি আউট করতে, খেলোয়াড়দের সুইচ টানতে, ট্যুইডল নবস টানতে এবং গ্রহাণুর মাঠে প্রবেশ করার সময় আপনার ফোনগুলিকে পাগলের মতো নাড়াতে পারেন। এটা সত্যিই কৌতুকপূর্ণ পার্টি-গেম মজা, এবং আটজন লোকের সাথে উপভোগ করা যেতে পারে।

3. ইটারনিয়াম

এ উপলব্ধ৷ :iOS / Android

মোবাইল এআরপিজিগুলিকে সেই হ্যাক-এন্ড-স্ল্যাশ মেকানিক্সগুলিকে ছোট স্ক্রিনে ঠিক ঠিক মনে করার সাথে গ্রিপ করার জন্য দীর্ঘ সময় লেগেছে এবং মনে হচ্ছে ইটারনিয়ামই শেষ পর্যন্ত এটি করেছে৷ অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা আছে, কিন্তু বিনামূল্যে (এবং অফলাইনে) গেমটি উপভোগ করা বন্ধ করার জন্য কোনো আপত্তিকর পেওয়াল নেই।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

এটির একটি অনন্য বানান ব্যবস্থা রয়েছে, যেখানে আপনি নির্দিষ্ট বানান কাস্ট করার জন্য আপনার স্ক্রিনে প্রতীকগুলি আঁকেন, পাশাপাশি ভুত, রোবট, এলিয়েন এবং - অবশ্যই - ড্রাগনদের ব্যাটালিয়নগুলিকে আপনাকে টুকরো টুকরো করা থেকে বাঁচাতে আপনার হাতাহাতি অস্ত্র দিয়ে সোয়াইপ করে।

Diablo Immortal বের হওয়ার সময় নিয়ে আসার সাথে সাথে, এই চমৎকার ইন্ডি ARPG কে এর পার্চ থেকে বের করা কঠিন সময় হবে। এবং ঠিক একইভাবে, কারণ এই গেমটি সম্পর্কে সবকিছুই ইঙ্গিত করে যে এটি একটি ভালবাসার শ্রম যা এর সাফল্যের দাবি রাখে।

4. Google ডাইনোসর গেম

"অফলাইন" গেমের ভিড়ের একটি বহুবর্ষজীবী প্রিয়, Google-এর ডাইনোসর গেমটি যতটা মৌলিক। আপনার অ্যান্ড্রয়েড বা আইফোনে ক্রোম খুলুন, chrome://dino টাইপ করুন, ডাইনোসরে আলতো চাপুন এবং শুরু করুন৷ আপনি যখন পুরো গেম জুড়ে অগ্রসর হবেন, তখন আপনার ডাইনোসরকে ক্যাকটির উপর দিয়ে লাফ দিতে স্ক্রিনে আলতো চাপুন।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

আপনার স্কোর বাড়ার সাথে সাথে স্ক্রীন এবং আপনার রিফ্লেক্সের গতিও বৃদ্ধি পায়। এমনকি আপনি আপনার iPhone হোম স্ক্রিনে একটি উইজেট হিসাবে Chrome dino সেট করতে পারেন। আলাদাভাবে, আপনার স্মার্টফোনে Chrome ইনস্টল না থাকলে খেলার জন্য একটি মোবাইল-বান্ধব বিকল্প উপায় হিসাবে ChromeDino.com-এ দেখুন৷

5. পকেট সিটি

এ উপলব্ধ৷ :iOS / Android

পকেট সিটি এমন খেলোয়াড়দের জন্য একটি চমত্কার অফলাইন গেম যারা একটি শহর তৈরি করতে, বাসিন্দাদের উপর কর আরোপ করে এবং তাদের দেখার জন্য সুন্দর জায়গা দেয়। সিমসিটি সম্বন্ধে আপনি যা জানেন এবং পছন্দ করেন তা অনেক কিছুই ছাড়াই।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

গেমের অগ্রগতির সাথে সাথে নতুন সামগ্রী আনলক করুন এবং করের সঠিক ভারসাম্য খুঁজে বের করুন যাতে আপনি নতুন বিনোদন কেন্দ্রগুলিকে অর্থায়ন করতে পারেন এবং সকলের জন্য পাবলিক পরিবহন সরবরাহ করতে পারেন৷ $2.99-এর এককালীন খরচ নিশ্চিত করে যে আপনি মাইক্রো ট্রানজ্যাকশন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা থেকে দূরে থাকতে পারেন৷

6. মৃত কোষ

এ উপলব্ধ৷ :iOS / Android

সর্বাধিক প্রশংসিত মোবাইল গেমিং শিরোনামগুলির মধ্যে একটি, ডেড সেলস উপভোগ করার জন্য একটি হতাশাজনকভাবে দুর্দান্ত গেম৷ আপনার নিয়ন্ত্রণের সাথে ক্যাটলাইক রিফ্লেক্সের প্রয়োজন হবে। অতিরিক্ত গেমিং সামগ্রীর জন্য যেকোনো ইন-অ্যাপ ক্রয়ের আগে এটির দাম $8.99।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

নিশ্চিন্ত থাকুন যে আপনার ধৈর্য পরীক্ষা করা হবে, কারণ আপনার স্ট্যাটাস বারে শুধুমাত্র এত স্বাস্থ্য আছে, এবং একবার এটি শেষ হয়ে গেলে, আপনাকে আবার গেমটি শুরু করতে হবে। ভাল খবর হল যে গেমপ্লে অরৈখিক, তাই কোনও দুটি প্লেথ্রু একই নয়৷

7. প্লেগ, Inc.

এ উপলব্ধ৷ :iOS / Android

অবশ্যই, প্লেগ, ইনকর্পোরেটেড নামের একটি শিরোনাম বর্তমান বিশ্ব জলবায়ুকে দেখে কিছুটা সংবেদনশীল বলে মনে হচ্ছে, তবে নিশ্চিত থাকুন যে COVID একটি ঘরোয়া শব্দ হয়ে ওঠার আগেই গেমটি মুক্তি পেয়েছিল। এই শিরোনামে, আপনার লক্ষ্য, যদি আপনি এটি গ্রহণ করতে চান, তা হল একটি প্যাথোজেন দ্বারা বিশ্বকে সংক্রামিত করা।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

আপনি যদি বাস্তব-বিশ্বের সুরকে একপাশে সেট করতে পারেন, এই অফলাইন শিরোনামটি শক্তিশালী রিপ্লে মান সহ অনেক মজাদার। গেমটি প্রকাশের পর থেকে Google Play এবং Apple-এর অ্যাপ স্টোর উভয়ের কাছাকাছি বা শীর্ষে থাকার একটি ভাল কারণ রয়েছে৷

8. গ্রিড অটোস্পোর্ট

এ উপলব্ধ৷ :iOS / Android

যখন মোবাইলে রেসিং গেমের কথা আসে, তখন গ্রিড অটোস্পোর্টের চেয়ে ভালো করে এমন কোনো শিরোনাম নেই। আপনি যদি নিমগ্ন কিছু চান যা আপনাকে মনে করে যে আপনি একটি আসল রেস কারের চাকার পিছনে আছেন, এটি আপনার জন্য শিরোনাম।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

$9.99-এর জন্য, কনসোল-গুণমানের গ্রাফিক্স আপনাকে 100টি ভিন্ন গাড়ির চাকা এবং সমান সংখ্যক বিভিন্ন সার্কিটের পিছনে রাখে। আপনি আপনার ফোনে খেলতে পারেন এমন একটি গেমের জন্য গ্রাফিক্সগুলি অসামান্য, এবং প্রতিটি গাড়ির অডিও বাস্তবসম্মত মনে হয়। সর্বোপরি, ইন্টারনেটের প্রয়োজন নেই৷

9. অল্টোর ওডিসি

এ উপলব্ধ৷ :iOS / Android

একটি বহুবর্ষজীবী "সর্বোত্তম" শিরোনাম, এর পূর্বসূরীর জনপ্রিয়তার জন্য ধন্যবাদ, অল্টোর ওডিসি অফলাইন খেলার জন্য একটি দুর্দান্ত গেম। অবিরাম দৌড় বা স্নোবোর্ডিং এর একটি সহজ খেলা বলে মনে হচ্ছে আসলে অনেক বেশি কঠিন কিছু। রংধনু এবং কুয়াশার মতো আবহাওয়ার প্রভাবগুলির মধ্যে, আপনাকে অগ্রগতির জন্য আপনার প্রতিফলিত সময় আয়ত্ত করতে হবে।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

মিনিমালিস্ট ডিজাইন এবং আনন্দদায়ক অডিও একই সাথে শিথিল এবং নিমগ্ন। $4.99 গেমের পুরোটাই অফলাইন, এবং চূড়ান্ত স্নোবোর্ডিং মাস্টার হওয়ার জন্য আপনাকে 180টি গোল করতে হবে।

10. স্টারডিউ ভ্যালি

এ উপলব্ধ৷ :iOS / Android

প্রায় প্রতিটি কনসোল, পিসি এবং মোবাইল ফর্ম্যাটে জনপ্রিয়তার জন্য স্টারডিউ ভ্যালির সামান্য পরিচিতি প্রয়োজন। এই খামার/টাউন ম্যানেজমেন্ট গেমটি একটি বিশাল হিট। আপনার চরিত্রটি গ্রামাঞ্চলের উত্তরাধিকারসূত্রে ক্ষেত্র এবং জমিতে চলে যায় যা অবশ্যই একটি প্রচুর খামারে পরিণত হবে।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

একবারে কয়েক মিনিটের জন্য খেলুন বা একবারে সমস্ত 50 ঘন্টা প্রত্যাশিত গেমপ্লে চেষ্টা করুন। যেভাবেই হোক, আপনি ফসল ফলাবেন, পশুপালন করবেন, একজন সঙ্গীকে বিয়ে করবেন এবং স্থানীয় সম্প্রদায়ের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠবেন। স্টারডিউ ভ্যালি মোবাইলের সবচেয়ে নিমজ্জিত গেমগুলির মধ্যে একটি।

11. গ্রিমভালোর

এ উপলব্ধ৷ :iOS / Android

সুন্দরভাবে ডিজাইন করা এবং প্লে করা হয়েছে, Gimvalor-এর জন্য আপনাকে "অন্ধকারের ভীড়ের মধ্য দিয়ে" আপনার পথ কমাতে হবে।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

2018 সালে যখন গেমটি রিলিজ হয়েছিল তখন গ্রাফিক্সগুলি আজকের মতোই চমত্কার। বহিরাগত নিয়ামক সমর্থন শুধুমাত্র শিরোনাম মান যোগ করে. এই গেমটি $6.99 ইন-অ্যাপ ক্রয়ের সাথে Android এ বিনামূল্যে ডাউনলোড করা যায়। iPhone গ্রাহকরা নো-ইন অ্যাপ ক্রয়ের সাথে $6.99 অগ্রিম প্রদান করবেন।

12. কিংডম রাশ প্রতিশোধ

এ উপলব্ধ৷ :iOs / Android

টাওয়ার প্রতিরক্ষা গেমগুলি এক ডজনের সমান, তবে আয়রনহাইড অসামান্য শিরোনামের জন্য একটি প্রধান বিকাশকারী হয়ে উঠেছে। আয়রনহাইড, কিংডম রাশ ভেঞ্জেন্সের বিকাশকারী, হতে পারে টাওয়ার ডিফেন্স মোবাইল গেমিংয়ের শীর্ষস্থান।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

$4.99-এর জন্য, গেমটির কার্টুনিশ প্রকৃতি অবিশ্বাস্যভাবে ভালভাবে সম্পন্ন হয়েছে, যা আপনাকে নায়ক, বিশেষ ক্ষমতা, প্রচুর আপগ্রেড এবং আপনি কী করতে হবে তা জানেন তার চেয়ে বেশি শত্রুদের সাথে যুদ্ধে যেতে সক্ষম করে৷ বিষয়বস্তুর কোনো অভাব এবং প্রচুর রিপ্লেবিলিটি ছাড়াই, এটি অবশ্যই একটি অফলাইন শিরোনাম।

13. রাজত্বঃ মহারাজ

এ উপলব্ধ৷ :iOS / Android

যখন অনন্য মোবাইল গেমিং শিরোনামের কথা আসে, তখন রেইনস:হার ম্যাজেস্টি অবশ্যই আরও আকর্ষণীয় শিরোনামগুলির মধ্যে একটি। এই সোয়াইপ গেমটি প্রথমে খুব সহজ মনে হয়। আপনাকে শুধুমাত্র বাম দিকে সোয়াইপ করার মাধ্যমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে - কিন্তু এতে আরও অনেক কিছু আছে।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

আপনার করা প্রতিটি সিদ্ধান্ত আপনার পরবর্তী পছন্দকে প্রভাবিত করে এবং আপনি যদি সতর্ক না হন, তাহলে রাজা হিসেবে আপনার রাজত্ব দ্রুত শেষ হয়ে যাবে। কয়েক বছর ধরে ঘন ঘন আপডেট এই শিরোনামটিকে একটি বিশাল হিট করেছে এবং $2.99-এ, একটি দুর্দান্ত মূল্য। যারা আপনাকে সিংহাসন থেকে সরিয়ে দিতে চায় আপনি কি তাদের ছাড়িয়ে যেতে পারেন? খুঁজে বের করার একমাত্র উপায় আছে।

14. ক্রসি রোড

এ উপলব্ধ৷ :iOS / Android

ক্রসি রোড একই রকমের ভিজ্যুয়াল লুকের সাথে ফ্রগারের মতো গেমপ্লের একই স্টাইলের প্রতিধ্বনি করে, এবং এটি অনেক মজার। আপনার লক্ষ্য সহজ:আপনার চরিত্রকে গাইড করুন - বা এই ক্ষেত্রে, মুরগি - রাস্তা জুড়ে এবং আপনার সামনে থাকা বিভিন্ন বাধা।

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

প্রতিটি খেলার মাধ্যমে আপনার প্রতিচ্ছবি পরীক্ষা করার জন্য রাস্তা, ট্রেন, নদী এবং আরও অনেক কিছু সহ 150 টিরও বেশি অক্ষর উপলব্ধ রয়েছে৷ গেমটি অ্যাপ-মধ্যস্থ ক্রয় হিসাবে উপলব্ধ অতিরিক্ত অক্ষরগুলির সাথে খেলার জন্য বিনামূল্যে৷

15. মনুমেন্ট ভ্যালি 2

এ উপলব্ধ৷ :iOS / Android

এই তালিকার আরও কয়েকটি শিরোনামের মতো, মনুমেন্ট ভ্যালি 2-এর কোনও ভূমিকার প্রয়োজন নেই। এটি অন্য একটি গেম যা সহজেই সর্বকালের সেরা পরিচিত মোবাইল শিরোনামগুলির মধ্যে একটি হিসাবে স্থান করে নেয়৷

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

$4.99 মূল্যের, আপনি ঘন্টার পর ঘন্টা অফলাইন খেলা পাবেন। 2017 সালে মুক্তি পাওয়া, এটি অবশ্যই একটি পুরানো শিরোনাম, তবে মনে হচ্ছে গেমটি একেবারেই পুরানো হয়নি৷

16. গ্র্যান্ড থেফট অটো:সান আন্দ্রেয়াস

এ উপলব্ধ৷ :iOS / Android

গ্র্যান্ড থেফট অটো সিরিজের সেরা শিরোনামগুলির মধ্যে একটি, মোবাইলে জিটিএ শিরোনামের মধ্যে সান আন্দ্রেয়াস সেরা। সর্বোপরি, এখানে কোন ইন্টারনেটের প্রয়োজন নেই। আপনি কার্ল জনসনের চরিত্রে অভিনয় করছেন এবং আপনি সহিংসতা এবং দুর্নীতিতে ভরা শহরে নিজেকে আরও ভাল করার চেষ্টা করছেন৷

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

মোবাইল গেমিংয়ের জন্য গ্রাফিক্স অসামান্য, এবং এতে ঐচ্ছিক নিয়ামক সমর্থনও রয়েছে। উভয় প্ল্যাটফর্মে ডজন ডজন মডেলের জন্য সমর্থন এবং 70 ঘন্টার বেশি গেমপ্লে উপলব্ধ।

17. স্টার ওয়ারস:নাইটস অফ দ্য ওল্ড রিপাবলিক

এ উপলব্ধ৷ :iOS / Android

তর্কাতীতভাবে সর্বকালের সেরা স্টার ওয়ার্স গেমগুলির মধ্যে একটি, স্টার ওয়ারস:নাইটস অফ দ্য ওল্ড রিপাবলিক একটি অবশ্যই খেলা। প্রবেশ মূল্য, $9.99, গভীর গেমপ্লের তুলনায় একটি নিখুঁত দর কষাকষি৷

আপনার ফোনে খেলার জন্য 17টি মজাদার অফলাইন গেম

এটি গ্যালাকটিক সাম্রাজ্যের 4,000 বছর আগে, এবং নায়ক বা খলনায়কদের একটি দলের নেতৃত্ব দেওয়া এবং গ্যালাক্সিকে বাঁচানো আপনার কাজ। আপনি কি কখনও নিজের লাইটসাবার তৈরি করতে চেয়েছেন? এখন আপনি পারবেন।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. সব মিলিয়ে আরও কত অফলাইন শিরোনাম আছে?

হাজার হাজার আছে. অ্যাপ স্টোর এবং প্লে স্টোর উভয়ই শিরোনামে পূর্ণ যা অফলাইনে চালানো যায়। তাদের মধ্যে কিছু বিনামূল্যে খেলার জন্য উপলব্ধ, অন্যদের ক্রয় প্রয়োজন. তারা জেনার এবং বয়সের সীমার একটি বিশাল সেট বিস্তৃত করে এবং দ্রুত গেম থেকে শুরু করে শিরোনাম পর্যন্ত সবকিছুই অন্তর্ভুক্ত করে যা আপনি ঘন্টার পর ঘন্টা ডুব দেন।

2. আমি যদি একবার পেমেন্ট করি, তাহলে কি আবার পেমেন্ট করতে হবে?

যদি একটি অ্যাপের প্রাথমিকভাবে একবার কেনাকাটা করা হয়, তাহলে আপনাকে আবার পুরো অ্যাপের জন্য অর্থপ্রদান করতে হবে না। যাইহোক, আলাদা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা থাকতে পারে যা আপনি সুবিধা নিতে পারেন। একটি দুর্দান্ত উদাহরণ হল Kingdom Rush-এর এককালীন কেনাকাটা যা আপনাকে সম্পূর্ণ গেম দেয়। যাইহোক, যদি আপনি শক্তি বাড়াতে চান বা দ্রুত হিরো অর্জন করতে চান, আপনি একটি ছোট অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা এবং দ্রুত অগ্রিম অর্থ প্রদান করতে পারেন।

3. এমন কোন গেম আছে যা শুধুমাত্র Android বা iOS এর জন্য?

একেবারে। এই তালিকার গেমগুলি উভয় প্ল্যাটফর্মেই বিস্তৃত কারণ ক্রস-প্ল্যাটফর্মের প্রাপ্যতা গুরুত্বপূর্ণ। প্রতিটি প্ল্যাটফর্মে অবশ্যই একচেটিয়া গেম রয়েছে যা আপনি অন্য কোথাও খেলতে পারবেন না এবং এটিও একটি ভাল জিনিস।

র্যাপিং আপ

যদিও কনসোল এবং পিসি অবশ্যই গেমিং স্পেসে আধিপত্য বিস্তার করে, মোবাইল গেমিংকে নিকৃষ্ট হিসাবে লেখা একেবারেই একটি ভুল হবে। তাদের মধ্যে অনেকগুলি যে কোনও সময় অফলাইনে প্লে করা যেতে পারে উপরের শিরোনামগুলিকে একটি ভাল চেহারা দেওয়ার আরও বেশি কারণ। এছাড়াও গেমিংয়ের জন্য সেরা মোবাইল ফোনগুলি দেখতে ভুলবেন না এবং আপনার অ্যান্ড্রয়েড ব্রাউজারের মাধ্যমে আপনি সরাসরি খেলতে পারেন এমন সুন্দর ছোট গেমগুলি দেখতে ভুলবেন না৷


  1. 10 সেরা অ্যান্ড্রয়েড অফলাইন মাল্টিপ্লেয়ার গেম 2022

  2. অনলাইন/অফলাইনে খেলার জন্য অ্যান্ড্রয়েডের জন্য ৮টি সেরা বিনামূল্যের যুদ্ধের গেম

  3. 6টি ভাল গেম যা আপনার অ্যান্ড্রয়েড স্টোরেজকে আটকায় না

  4. অ্যান্ড্রয়েডের জন্য 6টি সেরা মাল্টিপ্লেয়ার অফলাইন গেম