কম্পিউটার

কিভাবে আপনি সেরা পারফরম্যান্সের জন্য আপনার ফোন অপ্টিমাইজ করবেন?

কিভাবে আপনি সেরা পারফরম্যান্সের জন্য আপনার ফোন অপ্টিমাইজ করবেন?

যদি আমাদের জীবনে এমন একটি আইটেম থাকে যা আমরা সম্ভবত কখনই ভাবিনি যে এটি এত গুরুত্বপূর্ণ হয়ে উঠবে, এটি আমাদের ফোন হতে হবে। যদিও তারা যেতে যেতে ফোন কল করার একটি উপায় হতে শুরু করেছে, তারা আমাদের ব্যক্তিগত সহকারী হতে এসেছে, সাধারণত কখনই নাগালের বাইরে থাকে না।

সেই কারণে, আমাদের তাদের সেরা পারফরম্যান্স চালিয়ে যেতে হবে, কারণ আমরা চাই না তারা আমাদের হতাশ করুক। আমরা আমাদের লেখকদের জিজ্ঞাসা করেছি যে তারা তাদের ফোনগুলিকে সেরা পারফরম্যান্সের জন্য অপ্টিমাইজ করতে কী করে৷

আমাদের মতামত

ডেরিক অন্য লেখকদের থেকে আলাদাভাবে তার ফোন দেখেন। তিনি সায়ানোজেনমড 13 রাত্রিকালে ব্যবহার করেন যত তাড়াতাড়ি সম্ভব আপডেট পেতে তার ফোনে। তিনি রুট এবং কয়েকটি রুট টুলও ব্যবহার করেন। Greenify ব্যবহার করা হয় “ব্যবহারকারী এবং সিস্টেম অ্যাপগুলিকে হত্যা করতে যা আমি সব সময় ব্যবহার করি না যাতে তারা ব্যাটারি নষ্ট না করে। AdAway অ্যাপ এবং ওয়েবে বিজ্ঞাপন ব্লক করতে ব্যবহৃত হয়। উপরন্তু, সে লোকেশন অক্ষম করে এবং ক্রোমের মাধ্যমে Facebook অ্যাক্সেস করে কারণ অ্যাপটি ব্যাটারি নিষ্কাশন করে এবং এটি একটি মেমরি হগ।

ডেমিয়েন তার ফোনের পারফরম্যান্স নিয়ন্ত্রণের জন্য অ্যাপের দিকে তাকায়। তিনি সর্বনিম্ন পরিমাণ যে সম্ভব ইনস্টল. যদি কেউ অসদাচরণ করে, খুব ভারী হয়ে যায়, বা ব্যাটারি খুব বেশি নষ্ট হয়ে যায়, তাহলে সে এটিকে অন্য অ্যাপ দিয়ে প্রতিস্থাপন করবে।

কিভাবে আপনি সেরা পারফরম্যান্সের জন্য আপনার ফোন অপ্টিমাইজ করবেন?

জুডি এমন অ্যাপগুলি পরীক্ষা করে যা তিনি কিছুক্ষণ ব্যবহার করেননি এবং সেগুলি আনইনস্টল করবে, যদি সে সেগুলি ব্যবহার না করে থাকে তবে সেগুলি প্রয়োজনীয় নয়৷ তার ফোনে AVG, একটি বিনামূল্যের অ্যাপও রয়েছে এবং এটি “আমাকে আমার ফোনটিকে সর্বোত্তম রাখতে সাহায্য করে এবং আমার কাছে ডুপ্লিকেট ছবি বা খারাপ ছবি থাকলে আমি আমার ফোন খালি করতে মুছে ফেলতে পারি।<

ট্রেভরের জন্য, এটি নির্ভর করে তিনি ফোনটি কাজের জন্য বা ব্যক্তিগত ব্যবহারের জন্য ব্যবহার করছেন কিনা। প্রয়োজন ছাড়া তিনি অ্যাপগুলিকে স্বয়ংক্রিয়ভাবে আপডেট হতে দেন না। জুডির মতো, তিনি অপ্রয়োজনীয় অ্যাপগুলি দেখেন এবং মুছে ফেলেন। তিনি বছরে দুই বা তিনবার এটিকে রিসেট করেন, সর্বদা আপডেট রাখেন এবং জাঙ্ক ফাইলগুলি থেকে মুক্তি পেতে ক্লিন মাস্টার ব্যবহার করেন৷

নিজের জন্য, আমি আমার ফোনের জন্য বেশি কিছু করি না। অন্যদের মতো, আমি পর্যায়ক্রমে অপ্রয়োজনীয় অ্যাপগুলি দিয়ে যাই এবং মুছে ফেলি। উপরন্তু, এটি কর্মক্ষমতা সাহায্য করতে পারে না, কিন্তু আমি ফোল্ডারে সংগঠিত আমার সব অ্যাপ্লিকেশন আছে. এইভাবে আমি জানি যে আমি কোন সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপস ব্যবহার করছি, কোন প্রোডাক্টিভিটি অ্যাপস ইত্যাদি সবচেয়ে স্বাস্থ্যকর।

আপনার পালা

আপনি কি আমাদের অধিকাংশ লেখকের সাথে একমত? আপনার ফোনে থাকা অ্যাপগুলি কি এর কার্যক্ষমতা নিয়ন্ত্রণ করে? নাকি পারফরম্যান্স নিয়ন্ত্রণ করতে আপনি অন্য কিছু করেন? কিভাবে আপনি সেরা কর্মক্ষমতা জন্য আপনার ফোন অপ্টিমাইজ করবেন? নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. আপনার ফোনের জন্য সর্বদা অফিসিয়াল চার্জার ব্যবহার করা উচিত?

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. আপনার পুরানো অ্যান্ড্রয়েড ফোনের জন্য সেরা কিছু ব্যবহার

  4. আপনার অ্যাপল ওয়াচের জন্য সেরা অ্যাপস