কম্পিউটার

আপনার স্মার্ট ফোনে আপনি অন্য কোন ডিভাইসগুলিকে সংযুক্ত করতে চান?

আপনার স্মার্ট ফোনে আপনি অন্য কোন ডিভাইসগুলিকে সংযুক্ত করতে চান?

যখন স্মার্ট ফোন প্রথম বাজারে এসেছিল, সম্ভবত স্টিভ জবস এটি প্রত্যাশা করেছিলেন, তবে অন্য অনেকেই তা করেননি। কে ভেবেছিল আমরা আমাদের সমস্ত ডিভাইস একসাথে সংযুক্ত করতে সক্ষম হব?

যাই হোক না কেন, এখানে আমরা আমাদের স্মার্ট ফোনের সাথে ব্লুটুথের মাধ্যমে অনেক কিছুর সাথে সংযুক্ত আছি:স্পিকার, কীবোর্ড, গাড়ি এবং এখন এমনকি স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সেস। একটি টুল কোম্পানি এমনকি নিরাপত্তা এবং ডেটা ট্র্যাকিংয়ের জন্য স্মার্ট ফোনের সাথে লিঙ্ক করছে। এরপর কি? আমরা আমাদের লেখকদের জিজ্ঞাসা করেছি যে তারা তাদের স্মার্ট ফোনে অন্য কোন ডিভাইসগুলিকে সংযুক্ত করতে চায়৷

আমাদের মতামত

বেশিরভাগ অংশে মনে হয় আমাদের লেখকরা তাদের ফোনে যা টেথার করে তা সীমিত করার চেষ্টা করেন। ট্রেভর তার গাড়ি বা বাড়ির জিনিসগুলি তার ফোনের সাথে অংশীদারি করতে চায় না। তিনি মনে করেন টুল টিথারিং হল “সত্যিই গড় জোয়ের জন্য একটি ট্রিঙ্কেটের চেয়ে বেশি নয় "নিজের মত। তিনি তার অ্যান্ড্রয়েড এবং পিসির মধ্যে আরও ভাল সামঞ্জস্যতা চান তবে তার গাড়ি এবং ফোন একে অপরের সম্পর্কে জানার প্রয়োজন দেখতে পাচ্ছেন না। "আমি তাদের কাছের পরিবারের চেয়ে কাজিন হতে চাই৷৷ ”

ডেরিক তার ফোনে কোনো কিছু আটকানোর কোনো ইচ্ছা নেই। তিনি এটি করার জন্য যুক্তি শুনেছেন, যেমন "আপনার ফোন বের করার প্রয়োজন কমাতে, করার জন্য একটি স্মার্টওয়াচ পাওয়া কিন্তু তার কাছে এটা অলস মনে হয়। তিনি তার গাড়ির টিথারিং করেও কোন লাভ দেখতে পান না কারণ তিনি ড্রাইভিং শেষ করার পরে কল করতে চান। ফিল এছাড়াও অন্যান্য ডিভাইস এবং জোকস টিথারিং করার একটি বিন্দু দেখতে পায় না “এগুলি সম্পর্কে আমার যথেষ্ট খারাপ স্বপ্ন আছে যা আমার পিছনে ফিসফিস করে।

মহেশ তার স্মার্টফোনে একটি ছোট রিমোট ছাড়া অন্য কিছু নেই যা তাকে ভলিউম নিয়ন্ত্রণ করতে এবং তার ফোনে ছবি তুলতে দেয়। তবে তিনি বিশ্বাস করেন যে তিনি ভবিষ্যতে একটি স্মার্ট হোম সিস্টেম পেতে চান।

আপনার স্মার্ট ফোনে আপনি অন্য কোন ডিভাইসগুলিকে সংযুক্ত করতে চান?

চরনিতা একটি 2015 ফোর্ড আছে যার সাথে তার ফোন সংযুক্ত রয়েছে যা তিনি বলেছেন যে এটি সত্যিই কাজে আসে৷ এছাড়াও তিনি একটি স্মার্ট হোম সিস্টেম এবং বিশেষ করে একটি নেস্ট রাখতে চান কারণ তিনি মনে করেন যে উপরের তলায় বিছানায় শুতে কষ্ট হয় এবং থার্মোস্ট্যাট পরিবর্তন করার জন্য নীচের দিকে যেতে হয়।

আমি মহেশ এবং চরনিতার সাথে সঙ্গতিপূর্ণ। আমার কাছেও একটি ফোর্ড আছে, কিন্তু আমারটি কয়েক বছরের বড়, তাই এটিতে আমার পছন্দ মতো অনেক ক্ষমতা নেই। যাইহোক, আমি স্টিয়ারিং কলামের মাধ্যমে কল করতে এবং উত্তর দিতে সক্ষম হতে পছন্দ করি এবং গাড়ির স্টেরিওর মাধ্যমে আমার গান শুনতেও উপভোগ করি। আমি একটি স্মার্ট হোমও উপভোগ করব, কিন্তু আমি সত্যিই যা দেখতে চাই তা হল আপনার টেলিভিশনে টিভি প্রোগ্রাম রেকর্ড করার এবং আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে দেখার ক্ষমতা। অন ​​ডিমান্ড এর কাছাকাছি চলে আসে, কিন্তু কোনো প্রোগ্রাম সম্প্রচারের পরের দিন পর্যন্ত এটি পাওয়া যায় না।

আপনার মতামত

আপনি কি আমাদের লেখকদের সাথে একমত? আপনি ইতিমধ্যে আপনার গাড়ী tethered আছে? আপনি কি আপনার স্মার্ট ফোনে একটি স্মার্ট হোম টেদার করার অপেক্ষায় আছেন? নাকি আপনি এর সব বিরোধী? আপনি আপনার স্মার্ট ফোনের সাথে অন্য কোন ডিভাইসগুলিকে সংযুক্ত করতে চান? নীচে মন্তব্য বিভাগে আমাদের জানান৷


  1. কি:আপনার ফোন 'YourPhone.exe'

  2. কীভাবে আপনার ফোনটিকে একটি স্মার্ট টিভিতে সংযুক্ত করবেন

  3. আপনি আপনার অ্যাপল আইডি পাসওয়ার্ড ভুলে গেলে কী করবেন

  4. আপনি যা দেখেন তা ট্র্যাক করা থেকে আপনার স্মার্ট টিভিকে কীভাবে বন্ধ করবেন