কম্পিউটার

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

স্মার্টফোনগুলি আশ্চর্যজনক সরঞ্জাম যা আমাদের যোগাযোগ করতে, সংযুক্ত থাকতে এবং উত্পাদনশীল হতে দেয়। শুধুমাত্র একটি ছোট সমস্যা আছে। তারা সব একই ধরনের দেখতে. নির্মাতা বা OS নির্বিশেষে, উপলব্ধ প্রায় প্রতিটি স্মার্টফোনই একটি টাচস্ক্রিন সহ একটি বার-আকৃতির ডিভাইস। অবশ্যই, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কাস্টম রম ফ্ল্যাশ করতে পারে এবং iOS ব্যবহারকারীরা তাদের ডিভাইসের চেহারা পরিবর্তন করতে চাইলে জেলব্রেক করতে পারে। দুর্ভাগ্যবশত, এর ফলে প্রায়শই আপনার ওয়ারেন্টিটি জানালার বাইরে ফেলে দেওয়া হয় এবং সেইসাথে একটি সম্ভাব্য ইটযুক্ত ফোন।

সৌভাগ্যবশত, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কয়েকটি ভিন্ন উপায়ে তাদের ডিভাইসের চেহারা ফুটিয়ে তুলতে পারে। কাস্টম লঞ্চারগুলি অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির চেহারা এবং আচরণকে নাটকীয়ভাবে রূপান্তর করতে পারে৷ যাইহোক, আপনি যদি আপনার বর্তমান লঞ্চারের চেহারা এবং অনুভূতি পছন্দ করেন তবে আপনি এখনও নতুন রম রুট বা ফ্ল্যাশ না করে কিছু ব্যক্তিত্ব যোগ করতে পারেন। প্রায়শই ভুলে যাওয়া ওয়ালপেপার আপনার অ্যান্ড্রয়েড অভিজ্ঞতার মধ্যে কিছু প্রয়োজনীয় ফ্লেয়ার ইনজেক্ট করতে পারে। কিছু অবিশ্বাস্য নজরকাড়া ওয়ালপেপার অ্যাপ দেখুন যা আপনি এখনই চেষ্টা করতে পারেন।

গ্যালিলিও

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

গ্রহ পৃথিবী সত্যিই মহিমান্বিত। গ্যালিলিও অ্যাপের সাহায্যে আপনি চমত্কার টপোগ্রাফিক্যাল ফটোগ্রাফির মাধ্যমে প্রাকৃতিক জগতের সৌন্দর্য উপভোগ করতে পারেন। গ্যালিলিও পৃথিবীর পৃষ্ঠের অত্যাশ্চর্য উচ্চ-রেজোলিউশন ফটোগ্রাফের একটি বৃহৎ লাইব্রেরি তৈরি করে যা আপনার ডিভাইসের ওয়ালপেপার হিসাবে প্রয়োগ করা যেতে পারে। অ্যাপটি উপকূল, মাঠ, মরুভূমি, পর্বত এবং শহর সহ ফটোগুলিকে সংগ্রহে সংগঠিত করে। বর্তমানে উপলব্ধ ফটোর সংখ্যা প্রায় একশত, তবে অ্যাপটি নতুন ছবি সহ আপডেট করা হচ্ছে।

স্মার্ট ওয়ালপেপার

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

নামটি খুব অনুপ্রাণিত না হলেও, স্মার্ট ওয়ালপেপার একটি সাধারণ ধারণা ব্যবহার করে। স্মার্ট ওয়ালপেপার অ্যাপ ব্যবহারকারীদের বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন ওয়ালপেপার সেট করতে দেয়। ব্যবহারকারীরা কেবল অ্যাপটি খুলুন এবং নির্দিষ্ট সময়ে বা বিশেষ পরিস্থিতিতে স্বয়ংক্রিয়ভাবে প্রয়োগ করার জন্য ওয়ালপেপার নির্বাচন করুন। উদাহরণস্বরূপ, ধরুন আপনি যখন কাজ থেকে বাড়ি ফিরবেন তখন আপনার চার পায়ের বন্ধুকে খাওয়াতে হবে। একটি অনুস্মারক হিসাবে কাজ করার জন্য আপনি 5:00 PM এ আপনার ওয়ালপেপার হিসাবে আপনার পশম সহচরের একটি ফটো প্রয়োগ করতে স্মার্ট ওয়ালপেপার ব্যবহার করতে পারেন। আপনি যখন বাড়ি বা কাজের মতো বিভিন্ন ওয়াইফাই নেটওয়ার্কের সাথে সংযোগ করেন তখন আপনি একটি ভিন্ন ওয়ালপেপার প্রয়োগ করতে পারেন৷ স্মার্ট ওয়ালপেপার ন্যূনতম প্রচেষ্টায় অ্যান্ড্রয়েড অভিজ্ঞতায় কিছু প্রয়োজনীয় বৈচিত্র্য ইনজেক্ট করতে পারে।

লুপওয়াল

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

লাইভ ওয়ালপেপার দৃশ্যত অত্যাশ্চর্য এবং একটি বাস্তব কথোপকথন শুরু হতে পারে. দুর্ভাগ্যবশত, লাইভ ওয়ালপেপার CPU প্রসেসিং শক্তিকে চর্বণ করতে পারে, যার ফলে ব্যাটারি মারাত্মকভাবে নষ্ট হয়ে যায়। লুপওয়াল অ্যাপটি এই সমস্যাটিকে একটি চমত্কার বুদ্ধিমান উপায়ে খুঁজে পায়। অ্যানিমেশনের উপর নির্ভর করার পরিবর্তে, লুপওয়াল জিআইএফ ব্যবহার করে। যেহেতু GIF গুলি শুধুমাত্র একবার লোড করতে হয়, সেগুলি খুব কম প্রক্রিয়াকরণ শক্তি ব্যবহার করে৷ এটি আপনাকে আপনার ব্যাটারির অবস্থা সম্পর্কে ক্রমাগত চিন্তা না করে একটি অ্যানিমেটেড লাইভ ওয়ালপেপার পেতে সক্ষম করে। অ্যাপটি আপনার ওয়ালপেপার হিসাবে ব্যবহার করার জন্য প্রস্তুত দুই শতাধিক GIF অ্যানিমেশন সহ আসে, অথবা আপনি আপনার নিজের যোগ করতে পারেন।

গিরগিটি ওয়ালপেপার

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

আপনার পারিপার্শ্বিকতার উপর ভিত্তি করে যথাযথভাবে নামযুক্ত ক্যামেলিয়ন ওয়ালপেপার রঙ পরিবর্তন করে। ব্যবহারকারীরা সহজভাবে একটি লাইভ ওয়ালপেপার হিসেবে ক্যামেলিয়ন সেট করে অ্যাপটি চালু করে। এটি আপনার ডিভাইসের ক্যামেরা অ্যাপ খুলবে। পরিবেশে কিছুর একটি ছবি তুলুন এবং গিরগিটি অ্যাপ বস্তুর রং বিশ্লেষণ করবে। অ্যাপটি তখন স্বয়ংক্রিয়ভাবে আপনার ওয়ালপেপারে সেই রংগুলো প্রয়োগ করবে। একমাত্র নেতিবাচক দিকটি হল অ্যাপটি শুধুমাত্র ডিফল্ট ললিপপ এবং মার্শম্যালো থিমগুলির পরে স্টাইল করা দুটি প্রি-ইনস্টল করা ওয়ালপেপারের সাথে কাজ করে৷ তবে Kustom নামে একটি আলাদা অ্যাপ দিয়ে আপনার নিজস্ব থিম তৈরি করা সম্ভব।

কালো

আপনার অ্যান্ড্রয়েড ফোনকে মশলাদার করার জন্য সুন্দর ওয়ালপেপার অ্যাপ

আপনি যদি অন্ধকার ব্যাকগ্রাউন্ডের অনুরাগী হন, তাহলে ব্ল্যাকার অবশ্যই চেষ্টা করতে হবে। সিটিস্কেপ, বিমূর্ত ছবি এবং স্থাপত্যের মতো 20 টিরও বেশি বিভাগ সহ, ব্ল্যাকারের কাছে আকর্ষণীয় ওয়ালপেপারের একটি বড় সংগ্রহ রয়েছে। নজরকাড়া ওয়ালপেপার ছাড়াও, আপনার যদি AMOLED ডিসপ্লে সহ একটি ডিভাইস থাকে তবে ব্ল্যাকার আপনার ব্যাটারি সংরক্ষণ করার ক্ষমতা রাখে। AMOLED স্ক্রিনগুলি কালো কালো তৈরি করার ক্ষমতার জন্য পরিচিত। তারা এটি করতে সক্ষম কারণ AMOLED ডিসপ্লেগুলি প্রকৃতপক্ষে পৃথক পিক্সেলগুলিকে বন্ধ করতে পারে যার ফলে প্রথাগত LED স্ক্রীন দ্বারা উত্পাদিত খুব গাঢ় ধূসর রঙের বিপরীতে একটি সত্যিকারের কালো হয়ে যায়। তাই আপনি যদি উল্লেখযোগ্য পরিমাণে কালো রঙের ব্যাকগ্রাউন্ড ব্যবহার করেন, তাহলে স্ক্রিনের সেই অংশগুলি বন্ধ হয়ে যাবে। এটি আপনার ব্যাটারি বাঁচাতে এবং আপনার ডিভাইসের আয়ু বাড়াতে সাহায্য করে৷

আপনার প্রিয় অ্যান্ড্রয়েড ওয়ালপেপার অ্যাপ্লিকেশন কি কি? আপনি কি আমরা উপরে উল্লিখিত কোন ব্যবহার করেন? যদি তাই হয়, আপনি তাদের সম্পর্কে কি মনে করেন তা আমাদের জানান!


  1. 2022 সালের সেরা 10টি বিনামূল্যের অ্যান্ড্রয়েড ওয়ালপেপার অ্যাপ

  2. আপনার Android ফোনে অ্যাপ মুছে ফেলার ৪টি উপায়

  3. আপনার সেলফিকে মশলাদার করার জন্য 5টি অ্যাপ

  4. Android-এ সেরা 7 টি আমার ফোন অ্যাপ খুঁজুন